India Today  

(Search results - 35)
  • <p>Samsung Galaxy M02s</p>

    TechnologyJan 7, 2021, 2:32 PM IST

    দাম মাত্র ১০,০০০ টাকা, Amazon-এ লঞ্চ হল Galaxy M02s, রইল বিস্তারিত

    একেবারে জলের দরে Samsung তার নতুন বাজেট ফোন Max UP Galaxy M02s লঞ্চ করল।  ৭ জানুয়ারি অর্থাৎ আজই বেলা ১১ টায় Amazon India-তে লঞ্চ হল এই দুর্দান্ত ফিচারের স্মার্টফোনটি। এই ফোনের দাম মাত্র ১০,০০০ টাকা । Samsung এর এই Max UP Galaxy M02s ফোনটি সম্পর্কে বিস্তারিত ফিচার প্রকাশ্যে এসেছে। Galaxy M02s স্মার্টফোনটিতে রয়েছে ৬.৫ ইঞ্চ ডিসপ্লে। সেই সঙ্গে থাকছে ৪ GB RAM। জেনে নেওয়া যাক Max UP Galaxy M02s-এর স্পেসিফিকেশন সম্পর্কে। 

  • <p>Redmi 9 Power</p>

    TechnologyDec 17, 2020, 1:56 PM IST

    একেবারে জলের দরে দুর্দান্ত ফিচার, ভারতে লঞ্চ হল Redmi 9 Power

    Xiaomi আজ ভারতে তার নতুন স্মার্টফোন Redmi 9 Power লঞ্চ হল। এই ফোনটি দুপুর বারোটায় লঞ্চ করা হবে। আপনি এই লঞ্চ ইভেন্টটি সরাসরি Xiaomi সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে দেখতে পারবেন। Redmi 9 Power বাজারে ৬০০০ mAh ব্যাটারি এবং ৪৮ MP কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ সহ বাজারে আনতে পারে। এই ফোনটি Redmi Note 9 4G-এর একটি পুনরায় সংযুক্ত সংস্করণ হিসাবে মনে করা হয়।

  • Infinix

    TechnologyDec 16, 2020, 2:04 PM IST

    মাত্র ৬০০০ টাকায় HD+ ডিসপ্লে-সহ আরও বিভিন্ন ফিচার, ভারতে জলের দরে স্মার্টফোন লঞ্চ করল এই সংস্থা

    Infinix সংস্থা ১৬ ডিসেম্বর বুধবার ভারতে তার নতুন বাজেট স্মার্টফোন Infinix Smart HD 2021 লঞ্চ করতে প্রস্তুত। এই ফোনের লঞ্চ হল দুপুর বারোটায়। ফোনের টিজারটি প্রকাশিত হয়েছে অনেক আগেই, যেখানে ফোনটির কয়েকটি বৈশিষ্ট্য এবং দাম জানা গিয়েছে। ফ্লিপকার্টের তালিকা এবং সংস্থার টুইটারে প্রদত্ত তথ্য অনুযায়ী Infinix Smart HD 2021 এর দাম পড়বে মাত্র ৫,৯৯৯ টাকা। জেনে নেওয়া যাক এই ফোনের বিস্তারিত স্পেসিফিকেশন-

  • <p>Moto G9 Power</p>

    TechnologyDec 8, 2020, 12:28 PM IST

    ৬০০০ mAh ব্যাটারি-সহ দুর্দান্ত ক্যামেরা, ভারতে লঞ্চ হল Moto G9 Power

    Motorola ৮ ডিসেম্বর মঙ্গলবার অর্থাৎ আজ ভারতে তার নতুন স্মার্টফোন Moto G9 Power স্মার্টফোন লঞ্চ করবে। সংস্থাটি এই ফোনটির পেজ ইতিমধ্যে Flipkart-এ লাইভ করেছে। সংস্থাটি আজ দুপুর বারোটায় এই ফোনটি লঞ্চ করবে। এই ফোনের বিশেষ বৈশিষ্ট্যটি হল এটির ৬০০০ mAh ব্যাটারি এবং এর ক্যামেরা। আসুন জেনে নেওয়া যাক, এই ফোনটি ভারতে কি কি ফিচার এবং কত দামে আসবে। 

  • <p>Infinix Zero 8i</p>

    TechnologyDec 3, 2020, 1:31 PM IST

    আকর্ষণীয় ডুয়েল সেলফি ক্যামেরা, ভারতে লঞ্চ হল Infinix Zero 8i

    স্মার্টফোন সংস্থা Infinix আজ ভারতে তার নতুন ফোন Infinix Zero 8i স্মার্টফোন লঞ্চ করতে চলেছে। সংস্থাটি Flipkart-এ এই ফোনের টিজার প্রকাশ করেছে, সেখান থেকে ফোন সম্পর্কিত কিছু তথ্য প্রকাশিত হয়েছে। ধারণা করা হচ্ছে যে সংস্থাটি ১৫০০০-এর দামের আশেপাশে এই ফোনটি লঞ্চ করতে পারে। এই ফোনের ক্যামেরার পাশাপাশি সাতটি দুর্দান্ত ফিচার দেওয়া হয়েছে।

  • <p style="text-align: justify;"><br />
We all tend to buy a phone which launches recently, but at the same time, the pre-launched smartphones work just as fine. It's just you have to check these 5 things before buying one.<br />
&nbsp;</p>

    TechnologyDec 2, 2020, 2:48 PM IST

    স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার, ভারতে লঞ্চ হল Vivo V20 Pro

    Vivo-এর মিড-রেঞ্জ ৫ G স্মার্টফোন Vivo V20 Pro Pro 5G ভারতে আজ লঞ্চ হয়েছে। সংস্থাটি তার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল একটি পোস্ট দিয়ে এই কথা ঘোষণা করেছে। ফোনটি আজ দুপুর বারোটায় লঞ্চ হয়েছে। সম্প্রতি, একটি প্রতিবেদনের মাধ্যমে প্রকাশিত হয়েছিল যে Vivo V20 Pro Pro 5G-এর দাম  ২৯,৯৯০ টাকা। এই ফোনটি সেপ্টেম্বর মাসে থাইল্যান্ডে লঞ্চ করা হয়েছে। যা এর স্পেসিফিকেশন প্রকাশ করেছে। আসুন জেনে নিই ফোনে কী কী বৈশিষ্ট্য থাকবে এই ফোনে 
     

  • <p>bihar exit</p>

    India Nov 7, 2020, 7:48 PM IST

    নীতিশ না তেজস্বী - মুখ্যমন্ত্রী পদে কাকে চাইছে বিহারবাসী, চমকে দিল বুথ ফেরত সমীক্ষা

    শেষ বিহারের ভোটগ্রহণ। আসছে বুথ ফেরত সমীক্ষার ফল। নীতিশ কুমার না তেজস্বী যাদব? কাকে মুখ্যমন্ত্রী হিসাবে চাইছে বিহার?

  • BJP supporters

    India Nov 7, 2020, 7:16 PM IST

    তিন রাজ্যের উপনির্বাচনেই ফুটছে পদ্ম, বুথ ফেরত সমীক্ষায় খুঁজে পাওয়া যাচ্ছে না কংগ্রেসকে

    বিহারের বিধানসভা নির্বাচনের পাশাপাশি উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে মধ্যপ্রদেশ, উত্তরপ্রদেশ এবং গুজরাতে। তিন রাজ্যেই বিজেপির জয়জয়কার হতে চলেছে বলে ইঙ্গিত মিলল ইন্ডিয়া টুডে -অ্যাক্সিস-এর বুথ ফেরত সমীক্ষায়।

     

  • <p>in brand micromax</p>

    TechnologyNov 3, 2020, 1:09 PM IST

    ২ বছর পর 'মেড ইন ইন্ডিয়া' স্মার্টফোন নিয়ে বাজারে ফিরছে মাইক্রোম্যাক্স, রইল বিস্তারিত

    ভারতীয় সংস্থা Micromax আবারও ফিরতে চলেছে ভারতীয় বাজারে। নতুন ফোন নিয়ে ফিরে আসতে প্রস্তুত এই সংস্থা। Micromax সংস্থাটি শেষ দুই বছর ধরে কোনও ফোন বাজারে লঞ্চ করেনি। তবে বর্তমানে এটি তার নতুন 'মেড ইন ইন্ডিয়া'  Micromax in Series ৩ নভেম্বর লঞ্চ করতে চলেছে Micromax। জানা গিয়েছে যে সংস্থাটি এই সিরিজে দুটি স্মার্টফোন বাজারে আনবে, যার মধ্যে Micromax in 1 এবং in 1A অন্তর্ভুক্ত থাকবে। ফোনটি নিয়ে দীর্ঘদিন ধরেই আলোচনা চলছে এবং লঞ্চের আগে ফোনের কয়েকটি বৈশিষ্ট্য প্রকাশ্যে এসেছে।

  • <p>&nbsp;వచ్చే ఏడాది &nbsp;ఫిబ్రవరిలో జీహెచ్ఎంసీ ఎన్నికలు జరగనున్నాయి. ఈ ఎన్నికల్లో మరోసారి మేయర్ పీఠాన్ని దక్కించుకోవాలని టీఆర్ఎస్ ఇప్పటినుండే &nbsp;వ్యూహా రచన చేస్తోంది. ఈ ఎన్నికల్లో తమ సత్తాను చూపాలని కాంగ్రెస్ ప్రయత్నాలను ప్రారంభిస్తోంది.</p>

    India Oct 20, 2020, 10:14 PM IST

    বিজেপি-র ভোটাররাই ভোট দিতে চাইছেন না নীতীশ কুমার-কে, আর কী তথ্য দিল লোকনীতি-সিএসডিএস ওপিনিয়ন পোল

    বিহার নির্বাচন নিয়ে ওপিনিয়ন পোল। ওপিনিয়ন পোল লোকনীতি-সিএসডিএস-এর। সমীক্ষায় সামনে এল নীতিশের জনপ্রিয়তা তথ্য। চাঞ্চল্যকর তথ্য পাওয়ার দাবি লোকনীতি-সিএসডিএস-এর। 

  • <p>नीतीश कुमार पहली बार लोकसभा में पहुंचने पर केंद्रीय राज्यमंत्री बनाए गए थे। उन्हें भूतल परिवहन और रेलवे मंत्रालय की जिम्मेदारी दी गई थी। लेकिन, गैसल में हुई एक ट्रेन दुर्घटना के बाद उन्होंने अपने पद से इस्तीफा से दिया और कृषि मंत्री बने थे।&nbsp;</p>

    India Oct 20, 2020, 8:46 PM IST

    বিহারের নতুন মুখ্যমন্ত্রী কে হতে চলেছেন, কী বলছে ইন্ডিয়া টুডের লোকনীতি-সিএসডিএস ওপিনিয়ন পোল

    বিহার নির্বাচনের আগে সামনে এল সমীক্ষা রিপোর্ট। ইন্ডিয়া টুডে-র পক্ষ থেকে লোকনীতি-সিএসডিএস-এর সমীক্ষা। এই সীমাক্ষায় দাবি করা হয়েছে বিহার রাজনীতির ভবিষ্যৎ-কে। এই ওপিনিয়ন বলে যা বলা হয়েছে তাতে চিন্তা বাড়বে নীতীশের। 

  • <p>TRP Scam Case</p>

    India Oct 10, 2020, 5:08 PM IST

    ইন্ডিয়া টুডের বিরুদ্ধে নতুন অভিযোগ রিপাবলিকের, টিআরপি মামলায় অব্যাহত ছোঁড়াছুঁড়ি

    টিআরপি কেলেঙ্কারি মামলায় কাদা ছোঁড়াছুঁড়ি অব্যাহত। ইন্ডিয়া টুডের বিরুদ্ধে নতুন অভিযোগ রিপাবলিকের। হানসা রিসার্চের প্রতিবেদনই নাকি গায়েব। এই প্রতিবেদন অস্ত্র করেই ইন্ডিয়া চুডের বিরুদ্ধে প্রমাণ দিয়েছিল রিপাবলিক।

  • <p>Galaxy F41</p>

    TechnologyOct 8, 2020, 3:50 PM IST

    ৬৪ মেগাপিক্সেল ফুল অন ক্যামেরা সেন্সর, ভারতে লঞ্চ হল Samsung Galaxy F41

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। Galaxy সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল Samsung। Samsung Galaxy F41 স্মার্টফোনটি আজকেই ভারতে লঞ্চ হয়েছে। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট বিকেল সাড়ে ৫ টায় ভারতে লঞ্চ করবে Galaxy F41। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার ও অফার মিলছে Samsung Galaxy F41 স্মার্টফোনে।

  • <p>संदीप सिंह ने अंगूठा दिखाने पर भी अपनी सफाई दी है। संदीप ने कहा कि मैं और सुशांत की दीदी मीतू सिंह कूपर अस्पताल पहुंचे। तभी एक कांस्टेबल ने पूछा-संदीप सिंह कौन है? उस वक्त चिल्ला कर जवाब देने या मास्क हटाने के बजाय, मैंने उसे यह बताने के लिए कि मैं ही हूं, अंगूठा दिखाया।&nbsp;</p>

    BollywoodSep 7, 2020, 5:12 PM IST

    সুশান্তের বাড়ির পার্টিতে ড্রাগস, নেপথ্যে রিয়া, হাজির থাকা সেলেবদের নাম NCB-র হাতে

    সুশান্ত অসুস্থ থাকতেন, তখনও বাড়িতে পার্টি করতেন রহিয়া চক্রবর্তী। এমনটাই দাবি করেছিলেন সুশান্তের পরিচাক। এবার সেই পার্টি ও মাদক যোগ নিয়েই বিপাকে রিয়া চক্রবর্তী।  মাদক যোগসূত্র নিয়ে মুখও খুলেছেন তিনি। এবার এনসিবির সামনে মুখ খুলে একাধিক তথ্য ফআঁস করলেন স্যামুয়েল। কী জানালেন ড্রাগ পার্টি নিয়ে! 

  • <p>ಮಾರ್ಚ್ 29ರಿಂದ ಶುರುವಾಗಬೇಕಿದ್ದ ಟೂರ್ನಿ ಕೊರೋನಾ ಭೀತಿಯಿಂದಾಗಿ ಅನಿರ್ದಿಷ್ಟಾವಧಿಗೆ ಮುಂದೂಡಲ್ಪಟ್ಟಿತ್ತು.</p>

    CricketAug 28, 2020, 5:29 PM IST

    আইপিএল শুরুর আগেই করোনার থাবা,আক্রান্ত ধোনির চেন্নাই সুপার কিংসের ১৩ জন

    আইপিএলে শুরুর আগেই জোর ধাক্কা। করোনা ভাইরাস থাবা বসালো আইপিএল। করোনা আক্রান্ত সিএসকের একাধিক সদস্য।আতঙ্কে ছড়িয়ে পড়েছে ধোনিদের গোটা টিমে।