Indialockdown  

(Search results - 612)
  • undefined

    BollywoodAug 3, 2021, 7:42 AM IST

    চরম যৌনমিলনের মুহূর্তে এই কাজ করলেই রেগে আগুন হয়ে যান নিক, কীভাবে সামলান দেশি গার্ল প্রিয়ঙ্কা

    হলিউডের পপ তারকা নিক জোনাস এবং বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়াকে নিয়ে সবসময় সরগরম পেজ থ্রি-র পাতা। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল।  একটি পুরোনো সাক্ষাৎকারে প্রিয়ঙ্কা চোপড়া স্বামী নিক জোনাসের বেডরুম  সিক্রেট ফাঁস করেছিলেন। এবার জিকিউ ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে নিজেদের বেডরুম সিক্রেট চরম গোপন সত্য প্রকাশ্যে আনলেন নিক জোনাস।

  • <p>అయితే ఇది భార్యభర్తల అంతర్గతవ్యవహారం కాబట్టి మూడో వ్యక్తికి తెలియదు. కాకపోతే నలుగురిలో ఉన్నప్పుడు భార్యభర్తల బాడీ లాంగ్వేజ్ వారిద్దరి మధ్య ఎంత అన్యోన్యత ఉందో తెలుపుతుంది.</p>

    RelationshipJul 31, 2021, 11:54 AM IST

    মোবাইলের নেশায় চরম আসক্ত, এক ভুলেই খোয়াতে পারেন সারাজীবনের মতো যৌনমিলনের ক্ষমতা

     বুক পকেট হোক কিংবা প্যান্টের পকেট মোবাইল ফোন আমরা সর্বদাই সেখানেই রাখি। আর এই অভ্যাসের ফলে বড়সড় সমস্যায় পড়তে চলেছেন পুরুষরা। মোবাইল ফোনের সামান্য এই ভুল ডেকে আনে পুরুষদের জন্য মহা বিপদ। কিন্তু এটা জানেন কি মোবাইল ফোনের সামান্য এই ভুলের কারণেই চিরতরে হারাতে পারেন আপনার যৌনক্ষমতা। 

  • Sex in fashion

    RelationshipJul 29, 2021, 3:54 PM IST

    বাজার চলতি 'ভায়াগ্রা' আর নয়, যৌনমিলন দীর্ঘস্থায়ী করতে দ্বিগুণ কার্যকরী 'হিমালয়ান ভায়াগ্রা'

    হিমালয়ান  ভায়াগ্রা, যা প্রায় বিলুপ্ত। এবার বিলুপ্ত প্রায় প্রজাতির আওতাভুক্ত হল  এই হিমালয়ান ভায়াগ্রা। দামী প্রজাতির এই ফাঙ্গাসই হিমালয়ান ভায়গ্রা নামে পরিচিত। এর দাম শুনলে চক্ষু চড়কগাছ হবে।  আন্তর্জাতিক বাজারে কেজি প্রতি এর দাম প্রায় ২০ লক্ষ টাকার কাছাকাছি।   এবার থেকে লাল তালিকার আওতাভুক্ত হল এই হিমালয়ান ভায়াগ্রা। এই ছত্রাক সেবনে যৌনসুখ আরও বেশি উপভোগ করা যায়।

  • undefined

    BollywoodJul 27, 2021, 7:59 AM IST

    থলথলে মেদ শরীর ফুলে Double, অকালে বুড়িয়ে যেতে চান না করিনা, কোন মন্ত্রে ধরে রেখেছেন যৌবন

    বয়স ৪০ পেরিয়েছে,তার উপরে কয়েকদিন আগেই মা হয়েছেন বলিউডের বেবো। ২ সন্তানের মা হয়েও  নিজেকে ফিট রেখেছেন করিনা। চোখেমুখে স্পষ্ট বয়সের ছাপ, নো মেক আপের ছবিতেই স্পষ্ট বোঝা যাচ্ছে বয়স বাড়ছে। বরাবরই ফিটনেস ফ্রিক অভিনেত্রী যোগা, জিম ছাড়া যার একমুহূর্ত চলে না এবার নিজেকে ফিট রাখতে একটু অন্য পথ অনুসরণ করলেন করিনা। সম্প্রতি প্রকাশ্যে এসেছে বলি অভিনেত্রী করিনা কাপুরের ফিটনেস মন্ত্র। কোন মন্ত্রে নিজের যৌবন ধরে রেখেছেন বেবো, দেখে নিন একনজরে।
     

  • <p>ಪ್ರತಿ ಸಂಬಂಧವೂ ಒಂದಿಷ್ಟು ಗುಣಮಟ್ಟದ ಸಮಯವನ್ನು ಬಯಸುತ್ತದೆ. ಹೀಗಾಗಿ ಇಡೀ ದಿನ &nbsp;ಜೊತೆಯಾಗಿ ಬೆಡ್‌ನಲ್ಲಿ ಸಂಗಾತಿಯೂ ಬಿದ್ದಿರಬೇಕು ಎಂದು ಭಾವಿಸಬಾರದು. ಸೋಮಾರಿತನದ ಗುಣವನ್ನು ಬಿಟ್ಟು ಸಂಗಾತಿ ಜೊತೆ ಉತ್ತಮವಾಗಿ ಯಾವಾಗಲೂ ವರ್ತಿಸಬೇಕು. ಇಲ್ಲ ನಿದ್ರೆಯೇ ಮುಖ್ಯ ಎಂದು ಭಾವಿಸಿದರೆ ಸಂಬಂಧ ಹದಗೆಡುವುದರಲ್ಲಿ ಸಂದೇಹವಿಲ್ಲ.</p>

    RelationshipJul 24, 2021, 1:01 PM IST

    উদ্দাম সঙ্গমের পর কাছে রাখতে পারছেন না সঙ্গীকে, যৌনমিলনে কেন বাড়ছে অনিহা, জানাল বিশেষজ্ঞরা

    যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই ভিন্ন রকমের ফ্যান্টাসি রয়েছে। একেকজন একেক রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে সমীক্ষায় দেখা গেছে, সারাদিনের কাজের শেষে ক্লান্ত শরীর যখন বিশ্রাম করে তখনই যৌনতাকে উপভোগ করেন কাপলরা। এই সময়েই যৌন চাহিদা দ্বিগুণ বেড়ে যায়। সম্প্রতি এক সমীক্ষায় গেছে, বর্ষাকালেই যৌন চাহিদা দ্বিগুন কমে যায়। কারণ মেঘলা দিনেই নাকি অবসাদ গ্রাস করে নারীকে। আর সেই কারণেই সঙ্গীনিকে চরম তৃপ্তি দেওয়ার পরিবর্তে সম্পর্ক ক্রমশ ফিকে হতে থাকে। কিন্তু কেন এমনটা হয়, জানলে চমকে যাবেন।

  • undefined

    BollywoodJul 24, 2021, 11:27 AM IST

    মুম্বইয়ের দুটো বাড়ি বিক্রি করে দিলেন ৭ কোটিতে, তবে কি পাকাপাকি হলিউডে পাড়ি জমাচ্ছেন প্রিয়ঙ্কা

    একের পর এক বাড়ি বিক্রি করে দিচ্ছেন প্রিয়ঙ্কা চোপড়া। হঠাৎ কী হল দেশি গার্লের। সূত্রের খবর মুম্বইয়ের ভর্সোভা এলাকার দুটি বাড়িই ৭ কোটি টাকায় বিক্রি করে দিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে এই প্রথম নয়, এর আগেও ফেব্রুয়ারি মাসে মুম্বইয়ের লোখান্ডওয়ালা এলাকায় নিজের আরও একটি অ্যাপার্টমেন্ট বিক্রি করে দিয়েছিলেন  ২ কোটি টাকায়। তবে পাকাপাকি ভাবে বলিউড থেকে বিদায় নিয়ে হলিউডে জমি পাকাতে চলেছেন প্রিয়ঙ্কা, জল্পনা শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়।
      

  • <p>అయితే ఇది భార్యభర్తల అంతర్గతవ్యవహారం కాబట్టి మూడో వ్యక్తికి తెలియదు. కాకపోతే నలుగురిలో ఉన్నప్పుడు భార్యభర్తల బాడీ లాంగ్వేజ్ వారిద్దరి మధ్య ఎంత అన్యోన్యత ఉందో తెలుపుతుంది.</p>

    RelationshipJul 21, 2021, 5:20 PM IST

    উদ্দাম সঙ্গমে আসক্ত না হয়ে যৌনতৃপ্তি বাড়াতে কাজে লাগান অব্যর্থ ৫ টোটকা, রইল হদিশ

    গার্লফ্রেন্ড পুরোনো হোক বা নতুন তাকে সবসময় হাতের কাছেই রাখতে চান পুরুষরা। সম্পর্ক যত এগোতে থাকে ততই যেন চাহিদাগুলি প্রকট হতে থাকে। একটানা বাড়িতে থাকতে থাকতে অনেকেই একঘেয়ে হয়ে গেছেন। পরিবারের কাজ করতে গিয়ে দুজনেই নাজেহাল। আবার অনেকের প্রেমিকার সঙ্গে দীর্ঘদিন দেখা না হওয়ায় সম্পর্কের মধ্যে যেন  দূরত্ব সৃষ্টি হয়েছে।  নিজেদের সমস্যা মেটাতে কী করবেন অনেকেই ভেবে পাচ্ছেন না। মাত্র ৫ টা জিনিসেই দূরত্ব মিটতে পারে এক নিমেষে। 

  • स्टेट बैंक ऑफ इंडिया (SBI) और कई बैंकों ने गोल्ड लोन देने की शुरुआत की है। इस स्कीम के तहत बैंकों में सोना गिरवी रख कर लोन लिया जा सकता है। स्टेट बैंक ऑफ इंडिया में 7.50 फीसदी सालाना ब्याज दर पर 20 लाख रुपए तक का गोल्ड लोन दिया जा रहा है। इसके अलावा बैंक ऑफ इंडिया, पंजाब नेशनल बैंक, बैंक ऑफ बड़ौदा और दूसरे बैंक भी गोल्ड लोन दे रहे हैं। (फाइल फोटो)

    BusinessJul 21, 2021, 12:17 PM IST

    SBI-তে অ্যাকাউন্ট রয়েছে, এবার বাড়িতে বসেই পেয়ে যাবেন নগদ ২০ হাজার টাকা, জানুন কীভাবে

    স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়ায় অ্যাকাউন্ট রয়েছে, এবার গ্রাহকদের জন্য বড় খবর দিল এসবিআই। গ্রাহকদের ভাল পরিষেবা দেওয়ার জন্য সবসময়েই নানা প্রচেষ্টা করে থাকে এসবিআই। করোনার জন্য ব্যাঙ্কের পক্ষ থেকে দুয়ারে পরিষেবা শুরু করেছে স্টেট ব্যাঙ্ক।  এবার বাড়িতে বসেই এসবিআই-এর পরিষেবার মাধ্যমে নগদ ২০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ পেতে পারেন গ্রাহকেরা। কিন্তু কীভাবে পাবেন এই আকর্ষণীয় পরিষেবা, জেনে নিন বিশদে।

  • undefined

    BollywoodJul 21, 2021, 8:56 AM IST

    ঠোঁট ও শরীর মিলেমিশে একাকার, অন্তরঙ্গ মুহূর্তে নিক-প্রিয়ঙ্কা, স্বামীকে দিলেন বিশেষ বার্তা

    বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া এবং হলিউড পপ তারকা নিক জোনাস প্রায়শই খবরের শিরোনামে থাকেন। বি-টাউনই শুধু নয়, হলিউডেও বেশ পরিচিতি এই কাপল। জানেন কি,দেখতে দেখতে একসঙ্গে পথচলার তৃতীয় বর্ষপূর্তির আবেগে  ভাসছেন নিক-প্রিয়ঙ্কা। অনেকেই ভাবছেন বিবাহবার্ষিকী তো এখনও অনেক দেরি। আসলে এই বিশেষ দিনেই প্রিয়ঙ্কাকে মনের গোপন কথা জানিয়েছিলেন নিক।  কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলেও এই দিনটাতে ভার্চুয়ালি অন্তরঙ্গতায় ধরা দিয়েছেন নিক-প্রিয়ঙ্কা।  

  • <p>যেমন রূপ ঠিক তেমনই তাঁর ত্বক। এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী, জানতে আগ্রহী সকলেই। এবার সেই রহস্যই&nbsp;&nbsp;করলেন সানি।&nbsp;</p>

    BollywoodJul 20, 2021, 2:06 PM IST

    'পর্নস্টার নাকি লেসবিয়ান', কোনটাই বেশি পরিচিতি সানি লিওনের, ফাঁস গোপন তথ্য

    সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  সানির একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা শুনেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  সানি লিওন নাকি লেসবিয়ান ছিলেন? স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন। সানি নিজেই ফাঁস করেছিলেন এই তথ্য, কেন এমনটা ভেবেছিলেন ড্যানিয়েল, ফাঁস হল গোপন সত্য।

  • undefined

    BusinessJul 20, 2021, 1:04 PM IST

    BIG ALERT, আগামী ৩০ সেপ্টেম্বরের মধ্যে এই কাজ না করলেই বন্ধ হয়ে যাবে আপনার SBI অ্যাকাউন্ট

    গ্রাহকদের সুরক্ষার কথা ভেবেই অ্যালার্ট জারি করেছে স্টেট ব্যাঙ্ক অব ইন্ডিয়া। আপনার যদি স্টেট ব্যাঙ্কে অ্যাকাউন্ট থাকে তাহলে যত তাড়াতাড়ি সম্ভব কাজটা সেরে নিন।  সম্প্রতি স্টেট ব্যাঙ্কের পক্ষ থেকে গ্রাহকদের জন্য একটি বিজ্ঞপ্তি জারি করা হয়েছে ৷ সেখানে গ্রাহকদের  জানানো হয়েছে, যত শীঘ্রই সম্ভব প্যান-আধার লিঙ্ক করাতে হবে৷ প্যান-আধারের লিঙ্কিংয়ের শেষ তারিখ ৩০ সেপ্টেম্বর। আগামী এই কয়েকমাসের মধ্যে প্যান-আধার লিঙ্ক না হলে বন্ধ হয়ে যাবে আপনার স্টেট ব্যাঙ্কের অ্যাকাউন্ট।
     

  • undefined

    BollywoodJul 20, 2021, 9:26 AM IST

    'সিডাকটিভ' ওয়াইন হাতে পেয়ে এ কী করলেন প্রিয়ঙ্কা, নিকের দেওয়া বহুমূল্যের উপহারে দিশেহারা দেশি গার্ল

    গত ১৮ জুলাই বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়ার জন্মদিন ছিল। ৩৯-এ পা দিলেন পিগি চপস। প্রতিবছরের  চেয়ে এই বছরের জন্মদিনটা যেন একটু ফিকে।  ২০১৮-র পর ২০২১, এই প্রথমবার স্বামী নিক জোনাসকে ছাড়া বার্থডে সেলিব্রেশন করেছেন দেশি গার্ল। কর্মসূত্রে লন্ডনে রয়েছেন প্রিয়ঙ্কা, আর নিক রয়েছেন  লস অ্যাঞ্জেলসে। তবে হাজার মাইল দূরে থাকলে স্ত্রীর জন্মদিনে সেরার সেরা উপহার পাঠাতে ভোলেননি নিক। প্রিয়জনদের থেকে পাওয়া দামী উপহারের মধ্যেই নিকের উপহারটি যেন সবচেয়ে স্পেশ্যাল। জন্মদিনের উপহার হিসেবে লক্ষাধিক মূল্যের  ১৯৮২ শ্যতো মোতঁ রথসশিন্ড ওয়াইন পাঠিয়ে প্রিয়ঙ্কার মন জয় করে নিয়েছেন নিক।

  • undefined

    BollywoodJul 19, 2021, 12:47 PM IST

    নিকের এই জটিল রোগ ভয়ঙ্কর দুশ্চিন্তায় ফেলেছিল প্রিয়ঙ্কাকে, ফাঁস করেছিলেন নায়িকা নিজেই

    ১০ বছরের ছোট হলিউড পপ তারকা নিক জোনাসকে ২০১৮ সালে বিয়ে করেছিলেন প্রিয়ঙ্কা চোপড়া। তবে রূপকথার প্রেমের শুরুতেই নিককে নিয়ে বেজায় চিন্তায় পড়ে গিয়েছিলেন  প্রিয়ঙ্কা। পপ তারকা নিক জোনাস এমন একটি মারাত্মক রোগে আক্রান্ত হয়েছিলেন, যা বিয়ের ঠিক আগেই জানতে পেরেছিলেন প্রিয়ঙ্কা। কঠিন রোগে আক্রান্তের কথা শুনে কী বলেছিলেন বলিউডের দেশি গার্ল প্রিয়ঙ্কা চোপড়া।
     

  • <p><strong>রণবীর কাপুর-আলিয়া ভাট</strong></p>

<p>অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন বলিউডের হট কাপল রণবীর কাপুর ও আলিয়া ভাট। &nbsp;কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে ছিল সকলেই। কিন্তু দীর্ঘ লকডাউন এবং করোনার প্রকোপে বাতিল হয়েছে বিয়ের পরিকল্পনা।</p>

    BollywoodJul 14, 2021, 10:12 AM IST

    ২০২২ সালে বিয়ে, তারপরই নাকি 'Divorce' হতে চলেছে রণবীর-আলিয়ার, বিস্ফোরক দাবি বলি তারকার

    রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। কিন্তু আদৌ যে কবে বিয়ের পিঁড়িতে বসবনে তা নিয়েই সকলেই চিন্তিত। কারণ  রণবীর কাপুরের ক্যাসেনোভা ইমেজ সকলেরই জানা। যদিও আলিয়াও কম কিসে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। এর মধ্যেই জানা গেলে ২০২২ সালের শেষেই নাকি গাটছড়া বাঁধবেন আলিয়া-রণবীর। তবে বিয়ের পরই  নাকি ডিভোর্স হবে দুই তারকার। নিক-প্রিয়ঙ্কার পর রণবীর আলিয়ার ভবিষ্যতবাণী জানিয়ে দিলেন কেআরকে।

  • <p>priyanka chopra</p>

    BollywoodJul 14, 2021, 9:23 AM IST

    অন্তর্বাস খুলে 'অর্ধনগ্ন' হয়ে যৌনদৃশ্যে অভিনয়, অনস্ক্রিন সঙ্গমে কি রাজি হয়েছিলেন প্রিয়ঙ্কা

     বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া। যিনি শুধু বলিউডে নয়, হলিউডেও নিজের কাজের প্রশংসা কুড়িয়েছেন। মেগান মার্কেলের পর প্রিয়ঙ্কা চোপড়া জোনাসের ওপেরা উইনফ্রে-র টক শো-তে অংশ নেওয়া নিয়ে জোর চর্চা শুরু হয়েছে। প্রকাশ্যেই খুলতে হবে অন্তর্বাস, কেরিয়ারের শুরুতে এমন প্রস্তাব পেয়ে কী করেছিলেন পিসি। ওপেরার মুখোমুখি বসে নিজের জীবনের ভয়ঙ্কর অভিজ্ঞতা মন খুলে সকলের সঙ্গে শেয়ার করেছেন প্রিয়ঙ্কা।