Indian Hockey  

(Search results - 17)
  • <p>ভারতীয় হকি দলে অব্যাহত করোনার থাবা,আক্রান্ত ষষ্ঠ প্লেয়ার মনদীপ সিং<br />
 </p>

    Sports10, Aug 2020, 6:50 PM

    ভারতীয় হকি দলে অব্যাহত করোনার থাবা,আক্রান্ত ষষ্ঠ প্লেয়ার মনদীপ সিং

    ভারতীয় জাতীয় দলে করোনা ভাইরাসের থাবা অব্যাহত। এর আগে অধিনায়ক মনপ্রীত সহ ৫ জন আক্রান্ত হয়েছেন। এবার ষষ্ঠ প্লেয়ার হিসেবে আক্রান্ত হলেন ফরওয়ার্ড মনদীপ সিং। বেঙ্গালুরু সাইতে কোয়ারেন্টাইনে চিকিৎসাধীন রয়েছেন সকলেই।
     

  • Manpreet Singh

    Sports8, Aug 2020, 10:12 AM

    ভারতের জাতীয় হকি দলে করোনার থাবা, আক্রান্ত অধিনায়ক মনপ্রীত সিং সহ ৫

    এবার ভারতের জাতীয় হকি দলে করোনার থাবা। আক্রান্ত অধিনায়ক মনপ্রীত সহ ৫ জন প্লেয়ার। বেঙ্গালুরু সাইতে কোয়ারেন্টাইনে রয়েছেন তারা। বাকিদের জন্যও গাইডলাইন তৈরি করেছে সাই।
     

  • <p>লাগাতার বৃ্ষ্টিতে জলমগ্ন জাতীয় দলের প্রাক্তন হকি প্লেয়ারের বাড়ি, প্রশাসনের কাছে সাহায্যে আর্জি<br />
 </p>

    Sports6, Aug 2020, 9:22 PM

    লাগাতার বৃ্ষ্টিতে জলমগ্ন জাতীয় দলের প্রাক্তন হকি প্লেয়ারের বাড়ি, প্রশাসনের কাছে সাহায্যের আর্জি

    টানা বৃষ্টিতে ফের জলমগ্ন বাণিজ্যনগরী মুম্বাই। প্রশাসনের তরফে জারি করা হয়েছে রেড অ্যালার্ট। জল ঢুকেছে প্রাক্তন জাতীয় হকি প্লেয়ারের বাড়িতেও। সাহায্যের জন্য সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার যুবরাজ বাল্মিকীর।

  • <p>করোনার কারণে বাতিল অনুষ্ঠান,ঘোষণা করা হল মোহনবাগান রত্নের তালিকা<br />
 </p>

    Football13, Jul 2020, 8:53 PM

    করোনার কারণে বাতিল অনুষ্ঠান,ঘোষণা করা হল মোহনবাগান রত্নের তালিকা

    করোনার কারণে এবছর হচ্ছে মোহনবাগান দিবসের অনুষ্ঠান। তবে প্রতিবছরের মত এই বছরও দেওয়া হবে মোহনবাগান রত্ন। এবার মোহনবাগান রত্ন পাচ্ছেন প্রাক্তন হকি কিংবদন্তী গুরবক্স সিং। এছাড়া মোহনবাগান রত্ন পাচ্ছে প্রাক্তন ক্রিকেটার পলাশ নন্দী।
     

  • Sports19, May 2020, 10:59 AM

    সেমি কোমাটোজ অবস্থায় বলবীর সিং সিনিয়র,ভেন্টিলেশনে রয়েছেন হকি লেজেন্ড

    সেমি কোমাটোজ অবস্থায় হকি লেজেন্ড বলবীর সিং সিনিয়র। মস্তিষ্কে রক্ত জমাট বাধার কারণে জ্ঞান ফিরছে না হকি তারকার। আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলেশনে রাখা হয়েছে তাকে। চিকিৎসকরা সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন অলিম্পিকে ৩টি স্বর্ণপদক জয়ীকে।
     

  • Sports14, May 2020, 4:32 PM

    গভীর সঙ্কটজনক অবস্থায় হকি লেজেন্ড বলবীর সিং সিনিয়র, রয়েছেন ভেন্টিলেশনে

    আরও আশঙ্কাজনক প্রাক্তন হকি লেজেন্ড বলবীর সিং সিনিয়র। আরও দুটি কার্ডিয়াক অ্যাটাকের শিকার হয়েছেন তিনি। বর্তমানে আশঙ্কাজনক অবস্থায় ভেন্টিলেশনে রয়েছেন প্রাক্তন হকি তারকা। চিকিৎসকরে সর্বক্ষণ পর্যবেক্ষণে রেখেছেন তাকে।
     

  • Hockey, Sports, India, Australia

    Sports4, Mar 2020, 6:39 AM

    ভালো পারফরম্যান্সের সুফল, হকিতে রাঙ্কিং এগোলো ভারতীয় পুরুষ দলের

    আর্জেন্টিনাকে সরিয়ে ৪ নম্বরে উঠে এলো ভারত। অলিম্পিক জয়ী আর্জেন্টিনা নামলো ৫ নম্বরে। বিশ্বকাপ জয়ী বেলজিয়াম থাকলো ১ নম্বরেই। মেয়েদের হকিতে ভারত থাকলো ৯ নম্বরে।

  • রাণী রামপাল

    Sports31, Jan 2020, 1:35 PM

    হকির রাণী এবার পেলেন এক অনন্য সম্মান, গড়লেন এক নয়া নজির

    প্রাপ্ত পুরস্কার সতীর্থদের এবং দেশের কাছে উৎসর্গ করলেন রানি। প্রথম হকি প্লেয়ার হিসেবে এই পুরস্কার জিতলেন তিনি। রানি নিজের অসাধারণ পারফরম্যান্স-এর ফল পেল, জানালেন এফআইএইচ সিইও থিয়েরি ওয়েল।
     

  • হকির ছবি

    Sports25, Nov 2019, 8:22 PM

    হকি না কুস্তি, দুই দলের মারামারিতে কলঙ্কিত নেহেরু কাপের ফাইনাল

    ভারতীয় হকির ইতিহাসে এক কলঙ্কের ঘটনা। দিল্লিতে নেহেরু কাপের ফাইনালে দুই দলের খেলোয়াড়দের মধ্যে ব্যপক মারামারি। অবস্থা দেখে তাজ্জব বনে গেলেন দর্শকরা। 

  • কলকাতার রসগোল্লার প্রেমে ওড়িশার প্রাক্তন হকি খেলোয়াড় দিলীপ তিরকে, পর্ব-৩
    Video Icon

    Sports15, Nov 2019, 1:10 PM

    কলকাতার রসগোল্লার প্রেমে ওড়িশার প্রাক্তন হকি খেলোয়াড় দিলীপ তিরকে, পর্ব-৩

    এশিয়ানেট নিউজ বাংলার মুখোমুখি প্রাক্তন জাতীয় হকি দলের অধিনায়ক দিলীপ তিরকে। ভারতীয় হকি দলে অধিনায়ক হিসাবে বেশ কিছু জায়গায় লড়াকু ভূমিকা নিয়েছিলেন দিলীপ তিরকে। ভারতীয় হকি খেলোয়াড়দেরও খেলা ছাড়ার পর তৈরি করেছেন তিনি। তবে সর্বপ্রথম দিলীপ তিরকে কেরিয়ার শুরু করেছিলেন কলকাতা থেকে। জন্ম ওড়িশায় হলেও, বাংলার মাটিকে কলকাতার সাই কমপ্লেক্সে প্রথম হকির ক্যাম্প করেন তিনি। আর সেই সঙ্গে হকিতে একটি অন্যন্য নাম হয়ে ওঠেন এই তারকা। আর সেই হকি তারকার কলকাতা প্রেম ও আবেগ বেশ গভীর। কলকাতাকে ভালোবাসার পাশাপাশি তিলত্তমায় দিলীপ তিরকের রয়েছে অনেক বন্ধু। আর সেই সঙ্গে ওড়িশা নয় কলকাতার রসগোল্লাই শ্রেষ্ঠ তাঁর কাছে এমনটাই বললেন ওড়িশার প্রাক্তন হকি খেলোয়াড়। রসগোল্লা নিয়ে ওড়িশা ও বাঙালিদের মধ্যে একটা থাণ্ডা লড়াই চললেও, দিলীপ তিরকের পছন্দ কলকাতার রসগোল্লাই।

  • ভারতীয় পুরুষ হকি নিয়ে মুখোমুখি প্রাক্তন অলিম্পিয়ান দিলীপ তিরকে (প্রথম পর্ব)
    Video Icon

    Sports10, Nov 2019, 5:16 PM

    জাতীয় হকিতে আশার আলো, এশিয়ানেট নিউজ বাংলার মুখোমুখি প্রাক্তন অধিনায়ক পর্ব-১

    সরকারি ভাবে অনুমতি না মিললেও ভারতে হকিকে জাতীয় খেলা হিসাবে গণ্য করেন অনেকেই। ক্রিকেট ফুটবলের পাশাপাশি একই ভাবে জনপ্রিয় হকি। ভারতে সেই হকি সাক্ষী আছে বেশ কিছু ওঠা নামার। মাঝে কিছু বছর মাঠে ভারতীয় হকি পিছিয়ে পড়লেও, ফের কয়েক বছর ধরে ভারতীয় হকিকে স্বপ্ন দেখাছেন মনদীপ সিং, মনপ্রীত সিংরা। একই সঙ্গে টোকিও অলিম্পিকের যোগ্যতাও অর্জন করে ফেলেছে ভারতীয় পুরুষ হকি দল। আর সেই অলিম্পিকেই এবার পদকের আশা দেখছেন ভারতের প্রাক্তন অলিম্পিয়ান হকি তারকা ওড়িশার দিলীপ তিরকে। ভারতীয় হকি দলের অধিনায়ক হিসাবে অন্যতম সফল খেলোয়াড় ছিলেন ওড়িশার দিলীপ। জাতীয় হকি দলে উত্থানের কারণও ছিলেন এই অলিম্পিয়ান। এবার সেই প্রাক্তন হকি তারকাই মুখোমুখি হলেন এশিয়ানেট নিউজ বাংলার। ভারতের পদ্মশ্রী ও অর্জুন জয়ী দিলীপ তিরকের সঙ্গে  প্রথম পর্বের সাক্ষাতকার।

  • ভারতীয় হকি দলের ছবি

    Sports2, Nov 2019, 11:32 PM

    কলিঙ্গ জয় করে অলিম্পিক যাচ্ছে ভারতীয় পুরুষ ও মহিলা হকি দল

    টোকিও অলিম্পিকের টিকিট পাকা করল ভারতীয় পুরুষ ও মহিলা হকি দল। পুরুষ দল হারাল রাশিয়াকে। অন্যদিকে মহিলাদের জয় মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়ে। 

  • ভারতীয় হকির ছবি

    Sports1, Nov 2019, 11:38 PM

    দাপুটে জয় পুরুষ ও মহিলা দলের, অলিম্পিকের দোরগোড়ায় ভারতীয় হকি

    অলিম্পিকের যোগ্যতা অর্জন পর্বে দাপুটে জয় ভারতীয় পুরুষ ও মহিলা হকি দলের। মহিলা দল ৫-১ গোলে হারাল মার্কিন যুক্তরাষ্ট্রকে। রাশিয়াকে ৪-২ গোলে হারাল পুরুষ দল। 

  • ভারতীয় হকি দলের ছবি

    Sports31, Oct 2019, 3:14 PM

    দু’দিন লড়াই করেই অলিম্পিকে যেতে পারে ভারতীয় হকি দল

    টোকিও অলিম্পিকে জায়গা পাকা করার শেষ ধাপে ভারতীয় পুরুষ ও মহিলা হকি দল। ভারতীয় পুরুষ দল মুখোমুখি হবে রাশিয়ার অন্য দিকে মহিলাদের প্রতিপক্ষ মার্কিন যুক্তরাষ্ট্র। 

  • যোগেশ্বর দত্তের ছবি

    India 26, Sep 2019, 6:33 PM

    প্রধানমন্ত্রীকে দেখে অনুপ্রাণিত, আরও দুই ক্রীড়াবিদ যোগ দিলেন বিজেপিতে

    আরও অনেকের মতই তাঁরাও প্রধামন্ত্রী নরেন্দ্র মোদীকে দেখে অনুপ্রানিত, বিজেপিতে যোগ দিলেন আরও দুই ক্রীড়াব্যক্তিত্ব। অলিম্পিয়ান যোগেশ্বর দত্ত ও ভারতীয় হকি দলের প্রাক্তন অধিনায়ক সন্দীপ সিং হরিয়ানা নির্বাচনের আগে যোগ দিলেন বিজেপিতে। হরিয়ানা নির্বাচনে তাঁদের দেখা যেতে পারে প্রার্থী হিসেবে।