Instagram  

(Search results - 114)
  • বিরাট-প্রিয়ঙ্কা-দীপিকার ছবি

    Bollywood18, Feb 2020, 4:31 PM IST

    প্রিয়ঙ্কা-দীপিকাকে পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে বিরাট কোহলি, কী প্রতিক্রিয়া অনুষ্কার

    বলিউডের প্রথম  সারির অভিনেত্রীদের পিছনে ফেলে জনপ্রিয়তার শীর্ষে উঠে এলেন ভারতের ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। প্রথম ভারতীয় হিসেবে ইতিমধ্যেই নজর গড়লেন বিরাট। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামের ফলোয়ারের সংখ্যার নিরিখে অনবদ্য নজির গড়লেন ক্রিকেট দলের অধিনায়ক বিরাট। প্রথম ভারতীয় হিসেবে তার ফলোয়ার সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হওয়ার মতোনই অবস্থা।  ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা ৫০ মিলিয়ন অর্থাৎ পাঁচ কোটি ছাড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার দাপটে কাবু প্রথমসারির অভিনেতা অভিনেত্রীরা। একঝলকে দেখে নিন বিরাটের পিছনে কার স্থান কত নম্বরে।

  • undefined

    Bollywood17, Feb 2020, 2:30 PM IST

    তবে কি টাইগারকে অনুকরণ করছেন দিশা, প্রকাশ্যে এল ভিডিও

    সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি জিমের ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী দিশা। যা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ব্যাকফ্লিপ করে সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ্যেই ভিডিওটির ভিউ ১০ লক্ষ ছাড়িয়ে গেছে।

  • kangana ranuat

    Bollywood17, Feb 2020, 2:27 PM IST

    ভিকির পর এবার কঙ্গনা, বায়ুসেনার চরিত্রে প্রথম লুকেই বাজিমাত অভিনেত্রীর

    হাতে বিস্তর পরিমান ছবির সংখ্যা। পাশাপাশি একাধিক কারণ বশত প্রথম থেকেই বলিউড কুইন কঙ্গনা রানওয়াত খবরের শিরোনামে। হাতে থাকা একের পর এক ছবি ঘিরে কঙ্গনার ব্যস্ততা এখন তুঙ্গে।

  • মিষ্ট দাস

    Bengali Cinema15, Feb 2020, 2:44 PM IST

    কোলে বসিয়ে প্রিয় সারমেয়কে দুগ্ধপান করালেন জনপ্রিয় অভিনেত্রী, মুহূর্তে ভাইরাল ভিডিও

    ছোট পর্দায় বাংলা বিনোদনে এখন জোয়ার। এর সুবাদে ইন্ডাস্ট্রিতে বহু মুখের ছড়াছড়ি। এই ভিড়ের মধ্যে একটা স্বতন্ত্রতা তৈরি করেছেন মিষ্টি। ইতিমধ্যেই ইনস্টাগ্রামে এক জনপ্রিয় সেলিব্রিটি তিনি।  

  • হোয়াটসঅ্যাপ

    Life Style14, Feb 2020, 4:40 PM IST

    হোয়াটসঅ্যাপের মুকুটে নতুন পালক, গ্রাহকের নিরাপত্তায় আরও সতর্ক কর্তৃপক্ষ

    নতুন মাইলফলক হোয়াটসঅ্যাপের মুকুটে-গ্রাহক সংখ্যা পৌঁছে গেল ২ বিলিয়নে। সুরক্ষার ব্যাপারে কতৃপক্ষ কোনো সমঝোতা করতে রাজি নয়। বিশেষ আইনি ছাড় দিলে মানুষের গোপন তথ্যের অপব্যবহার করবে স্বেচ্ছাচারী সরকার, অপরাধী ও হ্যাকাররা। 

  • ঋতুপর্ণার ছবি

    Bengali Cinema13, Feb 2020, 11:20 AM IST

    সাহসী পোশাকে সোশ্যাল মিডিয়ায় ঝড় ঋতুপর্ণার, কাদেরকে ছুড়লেন চ্যালেঞ্জ

    সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের সাহসী ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। পোশাকের ভিতর দিয়ে উঁকি মারছে ক্লিভেজ, ছবি পোস্ট ঋতুপর্ণার। আপাকামিং ছবি  'পার্সেল'- নিয়ে আসতে চলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। আজই ট্রেলার নিয়ে হাজির হয়েছে 'পার্সেল'।
     

  • তার মধ্যেই একের পর এক উষ্ণ ফটোশ্যুটে ঘুম উড়োচ্ছেন পুরুষদের।

    Bengali Cinema11, Feb 2020, 3:12 PM IST

    'নতুন প্রাণ পৃথিবীতে আসার আগে আমরা আলাদা', বিবাহবিচ্ছেদ নিয়ে অকপট মধুমিতা

    সম্প্রতি বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মধুমিতা। দুজনের ভাবনাচিন্তা, দৃষ্টিভঙ্গি পুরোটাই আলাদা বলেই সমস্যা বাড়ছিল। যদিও এর আগে একাধিক মেয়ের সঙ্গে নাম জড়িয়েছে সৌরভের। আপকামিং ছবি 'লাভ আজ কাল পরশু' নিয়েই ব্যস্ত রয়েছেন অভিনেত্রী।

  • গোলাপি রঙের বিকিনিতে  আবেদনময়ী রূপে  সবাইকে চমকে দিয়েছেন অভিনেত্রী।

    Bengali Cinema11, Feb 2020, 1:08 PM IST

    পরপুরুষের সঙ্গে নিজের বিছানায় এই জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, ভাইরাল হতেই যা হল

    'সবিনয় নিবেদন' টেলিসিরিয়াল দিয়ে অভিনয় জীবন শুরু হয়েছিল মধুমিতার। সালটা ২০১১। বেশ কিছুদিন ধরেই চর্চায় রয়েছেন বাংলা সিরিয়ালের জনপ্রিয় মুখ মধুমিতা সরকার। সম্প্রতি ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ। এর পিছনের আসল রহস্যটাই বা কী, এই প্রশ্নের মুখেই দাঁড়িয়ে রয়েছেন অভিনেত্রী। সম্প্রতি টেলিজগতের গন্ডি পেরিয়ে বড়পর্দায় জনপ্রিয় মুখ মধুমিতা। এর পাশাপাশি চেনা ছক ভেঙে নিজেকে হট অবতারে মেলে ধরছেন অভিনেত্রী। প্রথম ছবিতেই  নায়কের সঙ্গে চুম্বন থেকে শয্যাদৃশ্যে অন্তরঙ্গতায় মজেছেন অভিনেত্রী। আর এটাই কি মূল ইউএসপি মধুমিতার। জেনে নিন বিশদে।

  • রাইমার ছবি

    Bengali Cinema9, Feb 2020, 1:07 PM IST

    সেকালের নয় একালের মহানায়িকা, ফ্যাশন স্টেটমন্টে শাড়িতেই বাজিমাত বঙ্গতনয়া রাইমার

     টলিউডে সম্পূর্ণ নিজের পরিচিতিতে প্রথম সারিতে নিজের জায়গা দখল করে নিয়েছেন টলিউড অভিনেত্রী রাইমা সেন । মা, ঠাকুমা কারোর পরিচিতেতেই তিনি পরিচিত নন ইন্ডাস্ট্রিতে। শুধু টলিউড নয়, বলিউডেও সমান ভাবে অভিনয়ের ছাপ রেখেছেন রাইমা সেন। এবার বলি, টলি ছেড়ে দক্ষিণেও পাড়ি জমিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেল অভিনেত্রী নিজের বেশ কিছু ছবি শেয়ার করেছেন। প্রতিটি ছবিতেই রয়েছে সাবেকিয়ানা ছোঁয়া। বাঙালি কন্যার বাঙালি সাজ নজর কেড়েছে নেটিজেনদের। মুহূর্তের মধ্যে লাইক ও কমেন্টের বন্যা বেড়েই চলেছে। ফ্যাশন স্টেটমেন্টেও নিজের এক অন্য পরিচিতি তৈরি করেছে রাইমা সেন। একনজরে ছবিগুলি দেখলে যেন মহানায়িকাকে চোখের সামনে ভেসে উঠবে। দেখে নিন বঙ্গকন্যার একগুচ্ছ ট্র্যাডিশনাল লুকের ছবি।

  • Deepika Padukone

    Bollywood9, Feb 2020, 8:38 AM IST

    স্বামী রণবীরকে কেন জুতো দেখালেন দীপিকা, ইনস্টাপোস্ট ঘিরে হৈচৈ

    শুরু হয়ে গিয়েছে 'ভ্যালেল্টাইন্স ডে' স্পেশ্যাল সপ্তাহ। স্পেশ্যাল দিনটিকে আরও স্পেশ্যাল করে তুলতে ভালবাসার মানুষকে নিয়ে ভ্যাকশনে গেছেন দীপবীর।  সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি শেয়ার করেছেন দীপিকা। একজোড়া সাদা ও কালো চটির ছবি পোস্ট করে পাশে থাকার অঙ্গীকার জানিয়েছেন দীপিকা।

  • এষা গুপ্তা

    Bollywood8, Feb 2020, 2:30 PM IST

    অন্তর্বাস না পরেই ছবি পোস্ট, মুহূর্তে ভাইরাল এষার উন্মুক্ত বক্ষের ছবি

    আবারও খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। সম্প্রতি একটি ছবি পোস্ট করে আবারও লাইমলাইটের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। অন্তর্বাস না পরেই উন্মুক্ত বক্ষের ছবি পোস্ট করে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী এষা। ছবিগুলি পোস্ট করা মাত্রই কেঁপে উঠেছে নেটদুনিয়া। একনজরে দেখে নিন তার খোলা বক্ষদেশের একগুচ্ছ ছবি।

  • ইনস্টাগ্রামে ফাঁস সমস্ত ব্যক্তিগত তথ্য! রয়েছে বড় সেলেবদেরও অ্যাকাউন্ট

    Life Style3, Feb 2020, 4:21 PM IST

    ১০ হাজারেরও বেশি মানুষের ব্যক্তিগত তথ্য ফাঁস ইনস্টাগ্রামের, আপনি নেই তো সেই তালিকায়

    সোশ্যাল মিডিয়ায় নিয়ে এখন প্রত্যেকেই সচেতন। সোস্যাল মিডিয়ায় একদিকে যেমন মানুষের উপকার করছে তেমনি এই সোশ্যাল মিডিয়ার দৌলতেই ফাঁস হয়ে যাচ্ছে ইউজারদের ব্যক্তিগত তথ্য। এবার ইনস্টাগ্রাম ইউজারদের জন্য দুঃসংবাদ।  সোশ্যাল মিডিয়া বুটিং পরিষেবা কোম্পানী হাজার হাজার ব্যবহারকারীদেরে ইউজার নাম এবং পাসওয়ার্ড ফাঁস করে দিয়েছে। এর আগেও অনলাইনের মাধ্যমে  প্রতারণার শিকার হয়েছে লক্ষ লক্ষ মানুষ। ফের আবারও ফাঁস হয়ে গেল কোটি কোটি গ্রাহকদের তথ্য। 

  • 'ইনস্টাগ্রামের ফলোয়ার বাড়ানোর জন্য এই সব করে সাক্ষী', জানালেন ধোনি

    Cricket1, Feb 2020, 4:41 PM IST

    'ইনস্টাগ্রামে ফলোয়ার বাড়ানোর জন্য এই সব করেন সাক্ষী', জানালেন ধোনি

    ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এবং তাঁর স্ত্রী সাক্ষীর একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল। একটি হোটেলের ঘরে সাক্ষী ভিডিও করছেন যাতে মাহি বলছেন, সাক্ষী তাঁর ইনস্টাগ্রামের ফলোয়ার বাড়ানোর জন্য এই সব করে।'' এই ভিডিওটি টুইটারে ধোনি প্রেমীরা শেয়ার করেছেন। বিষয়টি হল, আজকাল পরিবারের সঙ্গে ছুটি কাটাচ্ছেন ধোনি।

  • undefined

    Cricket31, Jan 2020, 12:01 AM IST

    সবার সামনে সাক্ষীর আদুরে খুনসুটি, মুখ তুলে তাকাতেই পারলেন না ধোনি, দেখুন ভিডিও

    একটি হোটেল থেকে চেক-আউট করছেন। সেই সময় সবার মাঝেই খুনসুটি শুরু করলেন সাক্ষী। তখন আর মুখ তুলেই তাকাতে পারছেন ধোনি। গালদুটো তখন লজ্জায় লাল হয়ে গিয়েছে।    

     

  • australia u19

    Sports30, Jan 2020, 4:44 PM IST

    ইংরাজি নিয়ে ভারতীয় ক্রিকেটারকে কটাক্ষ অজিদের, ম্যাচের পর পাল্টা দিল ভারতীয় ভক্তরা

    ইন্সট্রাগ্রামে ভারতীয় ভক্তদের নিয়ে বিদ্রুপ অনূর্ধ্ব ১৯ অস্ট্রেলিয়ান ক্রিকেটারদের। ভারতের কাছে হারের পর পালটা দিলেন ভারতীয় ভক্তরা। চাপে পড়ে পোস্টের প্রাইভেসি পরিবর্তন তরুণ ক্রিকেটারদের।