Irrfan Khan  

(Search results - 69)
  • undefined

    BollywoodJun 26, 2021, 2:46 PM IST

    সুজিত সরকারের ছবিতে এবার ইরফান পুত্র বাবিল, আবেগঘন পোস্ট করে জানালেন রনি লাহিড়ি

    বড় পর্দায় আত্মপ্রকাশ করতে চলেছেন ইরফান খানের বড় ছেলে বাবিল খান। এই ছবিতে বাবিলের বিপরীতে রয়েছেন তৃপ্তি দিমরি। সুজিত সরকারের ছবিতে অভিনয় করতে চলেছে ইরফান পুত্র বাবিল । টুইটার হ্যান্ডেলে আবেগঘন পোস্ট করে জানালেন রনি লাহিড়ি।

  • undefined

    BollywoodApr 29, 2021, 11:05 AM IST

    এক ফোনে ছুটে এসেছিলেন শাহরুখ, সবচেয়ে মূল্যবান 'Asset' টাই দিয়েছিলেন ইরফানকে, হতবাক সুতপা

    দীর্ঘদিন ধরে জটিল টিউমারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছিলেন বলি অভিনেতা ইরফান খান। মায়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই বলিউডকে বিদায় জানিয়ে চলে গেলেন বলি অভিনেতা ইরফান খান। কোনওভাবেই যেন তার মৃত্যুটা মেনে নিতে পারছেন না বলিউডের বাদশা শাহরুখ খান। নিজের সবথেকে প্রিয় বন্ধু, অনুপ্রেরণা সবকিছু মুহূর্তের মধ্যে শেষ হয়ে গেল।  আজ আর তিনি নেই। একবছর ইরফানহীন বলিউড ভাবলেই যেন বিস্মিত হয়ে যাচ্ছেন কিং খান। একসময় নিজের জীবনের সবথেকে মূল্যবান সম্পদটাই এই প্রিয় বন্ধুর হাতে তুলে দিয়েছিলেন শাহরুখ। কী সেই জিনিস, যা সাদরে গ্রহণ করেছিলেন অভিনেতা। 

  • undefined

    BollywoodApr 29, 2021, 9:48 AM IST

    চরম আর্থিক সঙ্কট কেড়ে নিয়েছিল স্বপ্ন, টাকার অভাবে 'জাহির আব্বাস' হওয়া হল না ইরফানের, জানুন কেন

    দেখতে দেখতে পার এক বছর। আজকের দিনেই বলিউড ছেড়ে চিরঘুমের দেশে পাড়ি দিয়েছিলেন বলি অভিনেতা ইরফান খান। প্রথম মৃত্যুবার্ষিকীতে আজও চোখের কোণায় জল ইরফান ফ্যানেদের। অভিনেতা হওয়ার স্বপ্ন নয় বরং অভিনেতার চোখে তখন জাহির আব্বাস হওয়ার স্বপ্ন।  কিন্তু স্বপ্নপূরণ বদলে যাওয়ায় কীভাবে হলেন বলিউডের অভিনেতা, জানুন সেই কাহিনি।

  • undefined

    BollywoodApr 29, 2021, 7:30 AM IST

    অভাবের সংসার, চলে গেলেন বাবা, দোকান সামলানোর ভার ইরফানের কাঁধে, অভিনয়ের স্বপ্ন চোখে কী করেছিলেন ইরফান

    দিল্লির নিম্নবিত্ত পরিবারের সন্তান ইরফান, অযভিনেতা হওয়ার স্বপ্ন দেখলে সবাই মজা করত। তবুও দিন রাত সেই স্বপ্নই দুচোখে বুনতেন ইরফান। সময়ের সঙ্গে সঙ্গে পরিস্থিতি জটিল হচ্ছিল, বড় হয়ে ইরফান বুঝতে পারেন, পাড়ার দোকানই ভরসা। তবুও মিথ্যেকে আশ্রয় করে বাড়ি ছেরে ছিলেন ইরফান খান। 

  • undefined

    BollywoodApr 29, 2021, 7:18 AM IST

    লকডাউনে সকলের অগোচরে অন্তিমযাত্রা, পাশে থাকতে পারেনি বলিউড, একবছরের মাথায় ভক্তমনে ফিরল ইরফান বিদায় স্মৃতি

    দেখতে দেখতে একটা বছর পার, প্রয়াত ইরফান খান, তবে বলিউডে একের পর এক অনবদ্য ছবি করে আজ তিনি অমর। ২৯ এপ্রিল সকালেই জীবন যুদ্ধে হার মেনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেতা। শেষকৃত্যে পাশে থাকতে পারেনি বলিউড। চুপিসারে চলেগেলেন বলিউড স্টার। 

  • undefined

    BollywoodJan 7, 2021, 3:58 PM IST

    ক্রিকেটার থেকে অভিনেতা, ইরফান খানের জন্মদিনে জেনে নিন জীবনের অজানা কিছু গল্প

    পরিবারের আর্থিক সঙ্কট  ক্রিকেটার হওয়ার স্বপ্ন ভেঙে দিয়েছিল ইরফানের। ক্রিকেট থেকে চিরতরে বিদায় নিয়ে ন্যাশনাল স্কুল অফ ড্রামায় পড়ার সুযোগ পান ইরফান । একজন এসি মেকানিক হিসেবে  প্রথম চাকরি পান ইরফান।  চাকরি করার বেশ কিছুদিন পর ইরফান অভিনয়ের সুযোগ পান টেলিভিশনে।

  • undefined

    BollywoodDec 31, 2020, 12:48 PM IST

    বলিউড শোকের ছায়া নেমেছে যে তারকাদের প্রয়াণে, বিদায় কালে ফিরে দেখা ২০২০

    ২০২০ বছরের পালা শেষ, শেষ দিনে ফিরে দেখা বছরের একাধিক অধ্যায়। যেখানে চোখ রাখলেই সবার আগে একটাই বিষয় নয় কাড়ে মৃত্যু ও আতঙ্ক। করোনার কোপে বছরের চেহারাটাই ঠিল ঠিক এমন। যার পোক থেকে বাদ পড়েনি বিনোদন জগতও। কেউ কোভিডে আক্রান্ত হয়ে জয় লাভ করেন কেউ আবার প্রাণ হারান, কেউ অসুস্থতার কারণে কাঁদিয়ে গিয়েছেন এই বছরেই। বিদায় কালে ফিরে দেখা সেই সকল কিংবদন্তী স্টারেদের, যাঁদের হারিয়ে নিঃস্ব আজ বলিউড। 

  • <p>அதாவது இங்கு வர பயமாக இருந்தால் மும்பைக்கு வர வேண்டாம் என தெரிவித்தார்.&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodSep 8, 2020, 2:08 PM IST

    একদিন সুশান্তের সঙ্গে ছবি ফিরিয়েছিলেন কঙ্গনা, আজ তিনিই কি না লড়াইয়ের মুখ

    সোশ্যাল মিডিয়ার দৌলতে কোনও খবরই খুব একটা চাপা পড়ে থাকে না। একের পর এক ভাইরাল হওয়া তথ্য মুহূর্তে ধরা পড়ে নেট দুনিয়ায়। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরও এমনই বেশ কিছু তথ্য উঠে আসে নেটপাড়ায়। সেই সূত্র ধরেই মুখ খুলেছিলেন বলিউড কুইন। সুশান্তের মৃত্যুর তদন্তের ভার এক প্রকার নিজের কাঁধেই তুলে নিয়েছিলেন তিনি, অথচ অতীতে তিনিই ফিরিয়েছিলেন সুশান্তের ছবি.... 

  • undefined

    BollywoodJul 31, 2020, 10:54 PM IST

    'জিহাদি', 'পাকিস্তানি' বলে সম্বোধন ইরফান খানের ছেলেকে, কড়া জবাব বাবিলের

    ধর্মের জেরে হিংসাত্মক বার্তা পেলেন ইরফান খানের ছেলে বাবিল খান। সাকেত গোখলের ইদ উদযাপনের টুইট নিয়ে নিজের মতামত প্রকাশ করেছিলেন বাবিল। সেই পোস্টের জেরে তাঁর ধর্ম নিয়ে নানা কুমন্তব্য পেতে হয় তাঁকে। কী কী শুনতে হয়েছে তাঁকে, সেই নিয়ে নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ঘটনাটি প্রকাশ্যে আনলেন। বাবিল জানান, তাঁর বন্ধুরা তাঁর সঙ্গে কথা বলা বন্ধ করে দেয়। একাধিক নেটিজেনরা তাঁকে পাকিস্তানি জিহাদি দেশদ্রোহী বলে সম্বোধন করে। এছাড়াও তাকে পাকিস্তান চলে যেতে নির্দেশ করে সঙ্গে রয়েছে অকথ্য ভাষায় গালিগালাজও।

  • <p>इसके साथ ही इरफान कई विज्ञापनों के जरिए भी मोटी कमाई करते थे। मीडिया रिपोर्ट्स के मुताबिक इरफान एक विज्ञापन के लिए करीब 5 करोड़ रुपए लेते थे।</p>

    BollywoodJul 9, 2020, 1:39 PM IST

    'দক্ষ অভিনেতা হয়েও বক্স অফিসে বারবার ফ্লপ', সিক্স প্যাক তারকাদের একহাত নিলেন ইরফান পুত্র

     
    নিজের ইনস্টাগ্রামে বাবার সঙ্গে দুটি অদেখা ছবি পোস্ট করেছেন ইরফান পুত্র বাবিল। এবার বলিউডের বিরুদ্ধে বাবা ইরফানকে নিয়ে সরব হলেন ইরফান পুত্র। বাবার কোলে ছোট্ট বাবিলের ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। বাবার বলিউড যন্ত্রণাকেই তুলে ধরেছেন বাবিল।

  • <p>Bollywood celebrities</p>

    BollywoodJul 9, 2020, 12:27 PM IST

    'অভিশপ্ত ২০২০', বছরের মাত্র ৭ মাসেই যে বলিউড তারকাদের হারিয়েছি আমরা

    ২০২০ সাল এই বছরের সঙ্গে জুড়ে গিয়েছে অভিশপ্ত তকমা। বিশ্বজুড়ে মহামারির হানায় প্রথম কেড়েই প্রাণ কাড়তে শুরু করেছে এই বছর। কোবিডের হানায় কত মানুষ তাঁর প্রিয়জনদের চির দিনের মত বিদায় জানিয়েছে এই বছরে। তার উপর বলিউডেও এই বছর যেন এক অভিশাপ নিয়ে এসেছে। একের পর এক জনপ্রিয় বলিউড তারকাদের মৃত্যু খবর পেয়ে চলেছি আমরা। সবে বছরের মাঝামাঝি এর মধ্যেই বেশ কিছু তারকাদের চিরদিনের মত বিদায় জানিয়েছে বলিউড-সহ গোটা দেশ। এই ২০২০ সালটি বলিউডের জন্য অত্যন্ত দুঃখজনক একটি বছর বলে প্রমাণিত হয়েছে। বছরের ছয় মাসের মধ্যেই বলিউড বহু কিংবদন্তি তারকাদের হারিয়েছি আমরা।

  • <p>సుశాంత్ హీరోగా తెరకెక్కిన కేధార్‌నాధ్ సినిమా తరువాత తన ప్రవర్తనలో చాలా మార్పుల వచ్చినట్టుగా చెప్పాడు అభిషేక్‌. ఆ సినిమాలో సారా అలిఖాన్, సుశాంత్‌ ఇద్దరు అద్భుతంగా పర్పామ్‌ చేసిన సుశాంత్‌ తనకు ఆశించిన స్థాయి గుర్తింపు రాలేదని, క్రెడిట్‌ అంతా సారా అలీఖాన్‌ ఖాతాలోకే వెళ్లిందని బాధపడేవాడని చెప్పాడు.</p>

    BollywoodJun 25, 2020, 9:49 AM IST

    ব্লেম গেম খেলে বা সুশান্তকে অস্ত্র করে প্রতিবাদ নয়, নেট-দুনিয়ায় বার্তা ইরফানপুত্রের

    বর্তমানে নেপোটিজম নিয়ে একের পর এক তারকারা মুখ খুললেছন নেট দুনিয়াতে। সুশান্তের মৃত্যুর জন্যই কী অপেক্ষায় ছিলেন সকলে। সময় থাকতে যদি এই বিষয়গুলো স্পষ্ট হয়ে উঠত তবে আজ হয়তো অনেক স্টারেরাই এভাবে অচিরে হারিয়ে যেতেন না। সোশ্যাল মিডিয়ার পাতায় টানা ১০ দিন ধরে চলা এই যুদ্ধে এবার মুখ খুললেন ইরফান পুত্র বাবিল। 

  • <p>irrfan khan family</p>

    BollywoodJun 21, 2020, 11:32 PM IST

    'স্বজনপোষণে না, আমার কাজে ভরসা রেখ প্লিজ', নেটিজেনের কাছে ইরফানের ছেলের অনুরোধ

    বয়কটের শিকার সদ্যপ্রয়াত অভিনেতা ইরফান খানের ছেলে বাবিল খান। সোশ্যাল মিডিয়ায় তাঁকে ট্রোল করতে আসে এক নেটিজেন। উল্টে বাবিলের উত্তরে হতবাক সাইবারবাসী। সকল দেশবাসী অনুরোধ করে দিলেন বিশেষ বার্তা।

  • <p>सुतापा ने एक इंटरव्यू में कहा था- पर्दे पर सीरियस दिखने वाले और अपने काम से काम रखने वाले इरफान, असल जिंदगी में बहुत मजाकिया थे। साथ ही वह अपने दोनों बेटों अयान और बाबिल के लिए 'दुनिया के सर्वश्रेष्ठ पिता' हैं।&nbsp;</p>

    BollywoodJun 13, 2020, 3:11 PM IST

    ইরফানের মত মানুষের কখনও মৃত্যু হয় না, সুতাপার চিত্রে নতুন করে বাঁচবেন অভিনেতা

    ইরফান খানের মৃত্যু যেন কিছুতেই মেনে নেওয়া সম্ভব নয়। ইরফানের মৃত্যু সকলকে ব্যক্তিগতভাবে আঘাত করেছে। এরই মাঝে ইরফানকে আরও একটু খানিক আমাদের মধ্যে বাঁচিয়ে রাখছেন সুতাপা সিকদার। পোস্ট করলেন অভিনেতার বিশেষ কিছু মুহূর্ত।

  • undefined

    BollywoodJun 1, 2020, 5:33 PM IST

    চোখের জলেই ভাইকে শেষ বিদায় সাজিদের, ইরফানের পাশে চিরনিদ্রায় ওয়াজিদ

    ভাই সাজিদকে একা রেখে চিরঘুমে চলে গেলেন বিখ্যাত সুরকার ও গায়ক ওয়াজিদ খান।   বলি অভিনেতা ইরফান খান এবং ঋষি কাপুরের মৃত্যুর এক মাস কাটতে না কাটতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন  ওয়াজিদ খান। বয়স মাত্র ৪২। থেমে গেল তার সুরের জাদু। কয়েকদিন আগে বলি অভিনেতা ইরফানের খানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ করেছিলেন তিনি। আর আজ তারই পাশে চিরঘুমে শায়িত ওয়াজিদ। ভাইয়ের মৃত্যুতে বড্ডই যেন একা হয়ে গেলেন সাজিদ আলি। চোখের জলে শেষ বিদায় জানালেন জনপ্রিয় গানের স্রষ্টাকে। দেখে নিন শেষ যাত্রার ছবিগুলি।