Iskcon Temple  

(Search results - 8)
  • <p>ಇಸ್ಕಾನ್ ಆಡಳಿತ ಮಂಡಳಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ಕೋಲ್ಕತ್ತಾದಲ್ಲಿ ಆಯೋಜಿಸಿದ್ದ ರಥ ಯಾತ್ರೆ ಸಂದರ್ಭ ನುಸ್ರತ್ ಮಾತನಾಡಿದರು.</p>

    Bengali CinemaJul 12, 2021, 3:53 PM IST

    ইসকনের রথের দড়িতে টান থেকে আরতি, নিখিল এখন অতীত, একাকী শুভেচ্ছা জানালেন 'Pregnant' নুসরত

    নুসরত জাহান। টলিউডের সারা জাগানো অভিনেত্রীদের তালিকায় সবার প্রথমেই উঠে আসে তার নাম। মৌলবাদীদের চোখরাঙানিকে  বুড়ো আঙুল দেখিয়ে গত ২ বছর  নিখিলের হাত ধরেই ইসকনের রথের দড়িতে টান দিয়েছিলেন নুসরত। তবে এবারের ছবিটা পুরো উল্টো, বছর ঘুরতে না ঘুরতেই বদলে গেছে সম্পর্কের সমীকরণ। এবার আর নিখিলকে নিয়ে নয়, বরং একাই রথযাত্রার শুভেচ্ছা জানালেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

  • <p>করোনার জেরে রাজপথে নামলনা ইস্কনের রথ, মন্দিরে বস্ত্র ও ভোগ পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী<br />
&nbsp;</p>

    West BengalJul 12, 2021, 1:46 PM IST

    পুলিশি নিরাপত্তায় গাড়িতে চড়ে যাত্রা শুরু জগন্নাথের, Iskcon ক্যাম্পাসেই রথ চলবে মাত্র ২০০ মিটার

    বাঙালির বারো মাসে তোরো পর্বনের মধ্যে অন্যতম বড় উৎসব হল রথযাত্রা উৎসব। করোনা কাঁটায় এবার মায়াপুর ইসকনের রথযাত্রা। প্রতিবছর মহা ধূমধাম করে এই রথযাত্রা পালন করা হয়। এই বছর ছিল আরও স্পেশ্যাল। মায়াপুর ইসকনে ৫০ বছরে পদার্পণ করল এই রথযাত্রা উৎসব। তবে করোনার জন্য সেই চমক এবছর ফিকে। বরং ক্যাম্পাসের মধ্যে ২০০ মিটার চলবে এই রথ। তিনটি আলাদা নয়, বরং একটি রথেই উঠবে জগন্নাথ, বলরাম, ও সুভদ্রা। তবে মাসির বাড়িতে রথে নয় বরং গাড়িতে করেপুলিশের নিরাপত্তার ঘেরাটোপে তিন দেবদেবীকে নিয়ে যাওয়া হবে গুরুসদয় দত্ত রোডের মন্দিরে। সেখানেই উল্টোরথ অবধি বিরাজ করবেন জগন্নাথ, বলরাম, ও সুভদ্রা।
     

  • ইসকন মন্দিরে শুভেন্দু, খঞ্জনি বাজিয়ে করলেন কীর্তন
    Video Icon

    West Bengal ElectionsFeb 27, 2021, 5:19 PM IST

    ইসকন মন্দিরে শুভেন্দু, খঞ্জনি বাজিয়ে করলেন কীর্তন

    শনিবার মেচেদায় ইসকন মন্দিরে শুভেন্দু অধিকারী। নিত্যানন্দ মহাপ্রভুর আর্বিভাব দিবস উপলক্ষে সেখানে যান তিনি। সেখানে গিয়ে খঞ্জনি বাজিয়ে কীর্তনে করতে দেখা যায় তাঁকে। সেখান থেকে তিনি জানালেন ভগোবান তাঁর সঙ্গে আছেন। পাশাপাশি তৃণমূলকে খোঁচা দিতে ছাড়লেন না তিনি।

  • <p>একইদিনে ভাইরাল গঙ্গোপাধ্যায় পরিবার,নেট দুনিয়ার জয় করলেন সৌরভ-ডোনা-সানা<br />
&nbsp;</p>

    CricketJul 1, 2020, 11:23 AM IST

    একইদিনে ভাইরাল গঙ্গোপাধ্যায় পরিবার,নেট দুনিয়ার মন জয় করলেন সৌরভ-ডোনা-সানা

    করোনা আবহে বাড়িতেই রয়েছে সৌরভ গঙ্গোপাধ্য়ায়। বাড়িতে থেকে সামলাচ্ছেন বিসিসিআই ও নিজের কাজ। শুটিংয়ের কাজে ব্যস্ত সময়ে ছবি শেয়ার করলেন সৌরভ। নাচের অনুষ্ঠানে যোগ দিয়ে ভিডিও শেয়ার ডোনা ও সানার।
     

  • <p>করোনার জেরে রাজপথে নামলনা ইস্কনের রথ, মন্দিরে বস্ত্র ও ভোগ পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী<br />
&nbsp;</p>

     AstrologyJun 23, 2020, 4:51 PM IST

    করোনার জেরে রাজপথে নামলনা ইস্কনের রথ, মন্দিরে বস্ত্র ও ভোগ পাঠিয়েছেন মুখ্যমন্ত্রী

    করোনার প্রকোপে একে একে ঘরবন্দিতেই কেটে যাচ্ছে সমস্ত উৎসব। মহামারির কোপ এবার বাঙালির ঐতিহ্যবাহী রথযাত্রাতেও। বন্ধ হতে বসেছিল পুরীর জগন্নাথ মন্দিরের ঐতিহাসিক রথযাত্রা উৎসবও। তবে শর্তসাপেক্ষে সেই রথযাত্রা অনুষ্ঠান বিশেষ বিধি নিষেধ মেনে পালন করার নির্দেশ দেয় সুপ্রিম কোর্ট। তবে পুরীতে রথযাত্রা অনুষ্ঠিত হলেও বাংলায় বন্ধ হয়েছে বহু প্রাচীণ ঐতিহ্যবাহী রথযাত্রা উৎসব। করোনার আবহে এই বছর রাস্তায় নেমে দড়িতে টান পড়লো না ইস্কনের রথের।

  • <p>ইস্কন মন্দিরেও এবার করোনাভাইরাসের হানা, একসঙ্গে সংক্রমণের শিকার পুরোহিত সহ ৩৬ জন, সংক্রমণের খবর মিলতেই পুরো মন্দির সিল করে দেওয়া হয়, মন্দিরে পুরোহিত, ভক্ত ও আধিকারিক সহ ১০০ জন সদস্য ছিলেন।</p>

    InternationalApr 28, 2020, 3:51 PM IST

    একসঙ্গে করোনা সংক্রমণের শিকার ইস্কনের ৩৬ জন সদস্য, সিল করা হল স্বামীবাগের মন্দির

    ইস্কন মন্দিরেও এবার করোনাভাইরাসের হানা, একসঙ্গে সংক্রমণের শিকার পুরোহিত সহ ৩৬ জন, সংক্রমণের খবর মিলতেই পুরো মন্দির সিল করে দেওয়া হয়, মন্দিরে পুরোহিত, ভক্ত ও আধিকারিক সহ ১০০ জন সদস্য ছিলেন।
     

  • ইসকন মন্দির

    West BengalMar 9, 2020, 11:57 AM IST

    করোনা আতঙ্ককে ফুৎকার মায়াপুরের, রঙের উৎসবে মাতল ভক্তকূল

    দোল পূর্ণিমায় রঙের উৎসব পালনে ব্যস্ত মায়াপুর। ফুলের সাজে সেজে উঠেছে মায়াপুরের ইসকন মন্দির।শান্তিনিকেতনে বসন্ত উৎসব বাতিল হওয়ায় ভিড় জমেছে মায়াপুরে। ফুল দিয়ে দোল খেলায় মেতেছে ভক্তকূল।

  • undefined
    Video Icon

    West BengalDec 8, 2019, 4:52 PM IST

    পাঁচ হাজার মানুষ একসঙ্গে গীতা পাঠ করলেন ইসকন মন্দিরে, দেখুন ভিডিও

    এ বছরও ৪ ডিসেম্বর থেকে এই উৎসব শুরু হয়েছিল ইসকন মন্দিরে। পাঁচ দিনের উৎসবে রবিবারই ছিল শেষ দিন। দেশ বিদেশ থাকা আসা ভক্তরা এ দিন একযোগে গীতা পাঠ করেন।