Jamia Milia Islamia University  

(Search results - 4)
  • Delhi Violence Delhi Violence Report Investigation Report Delhi SIT,Delhi Violence, Tahir Hussain, Aam Aadmi Party, AAP Councilor

    India 2, Apr 2020, 12:13 PM

    করোনাতঙ্কের মধ্যেই ফিরল দিল্লি হিংসা, চক্রান্তের দায়ে গ্রেফতার জামিয়ার গবেষক

    করোনাভাইরাস আতঙ্কে অনেকটাই পিছনে চলে গিয়েছে দিল্লি হিংসার ঘটনা। তবে সাধারণ মানুষের মাথা থেকে বেরিয়ে গেলেও বসে নেই পুলিশ। হিংসার ঘটনার তদন্ত চলছে লকডাউনের মধ্যেও। গ্রেফতার হলেন জামিয়ার এক গবেষক।

     

  • India 17, Feb 2020, 12:56 AM

    পাথর হাতে লাইব্রেরিতে ঢুকছে 'সিএএ প্রতিবাদীরা', নয়া ফুটেজে জামিয়া কাণ্ডের পর্দা ফাঁস

    জামিয়ায় পুলিশের লাঠিচার্জ কাণ্ডে  নয়া মোড়। নতুন ফুটেজে সিএএ প্রতিবাদকারীদেরই দেখা গেল 'ধ্বংসাত্বক মেজাজে'। মুখ ঢেকে, পাথর হাতে লাইব্রেরিতে ঢুকতে দেখা গেল পড়ুয়াদের। যদিও নতুন এই সিসিটিভি ফুটেজ যাচাই করেনি এশিয়ানেট নিউজ বাংলা। লাইব্রেরিতে পাথর হাতে যাদের দেখা গিয়েছে, তাঁরা সিএএ প্রতিবাদকারী না কলেজ ছাত্র তা যাচাই করা হয়নি। 

  • India 16, Feb 2020, 12:31 PM

    লাইব্রেরিতে ঢুকে পড়ুয়াদের বেধড়ক মার, নতুন ফুটেজে চাঞ্চল্য জামিয়া মিলিয়ায়

    সেদিন জামিয়া মিলিয়া ইসলামিয়ায় কারা বেশি আক্রমণাত্মক হয়ে উঠেছিল, পুলিশ না পড়ুয়ারা? গত ১৫ ডিসেম্বর থেকে দিল্লিতে ঘুরে বেড়াচ্ছে এই প্রশ্নপড়ুয়ারা বরাবর অভিযোগ করে এসেছেন, সেদিন পুলিশ বিনা প্ররোচনায় মারমুখী হয়ে উঠেছিলঅন্য়দিকে অমিত শাহের নেতৃত্বাধীন দিল্লি পুলিশ দাবি করে এসেছে, পডু়য়ারাই সেদিন পুলিশকে আক্রমণ করেছিলেনতাই আত্মরক্ষার্থে পুলিশকে লাঠি চালাতে হয়েছিল মাসদুয়েকের এই বিতর্কে এবার কি তাহলে ছেদ পড়ল? কারণ, সদ্য় পাওয়া এক সিসিটিভি ফুটেজে দেখা যাচ্ছে, পুলিশ লাইব্রেরির ভেতর ঢুকে বই পড়তে থাকা ছাত্রছাত্রীদের একেবারে বিনা প্ররোচনায় বেধড়ক পেটাচ্ছে

  • जामिया हिंसा पर सुप्रीम कोर्ट में क्या हुआ? : जामिया हिंसा का मामला सुप्रीम कोर्ट पहुंचा। जीफ जस्टिस बोबड़े ने कहा कि हम किसी को भी आरोपी नहीं बता रहे हैं। लेकिन हिंसा रुकनी चाहिए। छात्र होने के नाते हिंसा का अधिकार नहीं मिल जाता है। अगर हिंसा नहीं रुकी तो मामले की सुनवाई नहीं करेंगे।

    India 16, Dec 2019, 4:01 PM

    বাথরুম-লাইব্রেরিতেও পুলিশ, বেধড়ক মার মেয়েদের, এফআইআর-এর রাস্তায় জামিয়া

    রবিবার রাতে জামিয়া মিলিয়া বিশ্ববিদ্যালয়ে পুলিশের তাণ্ডব। বাথরুম-গ্রন্থাগারেও ঢুকে পড়ার অভিযোগ। পুলিশের বিরুদ্ধেই হচ্ছে এফআইআর দায়ের। দিল্লি পুলিশ এই ঘটনার পর অনেকটাই ব্যাকফুটে।