Jaya  

(Search results - 37)
  • टाटा के इस प्राइवेट जेट की कीमत लगभग 160 करोड़ रुपए है। वहीं अंदर से ये काफी स्टाइलिश और आलीशान है।

    India 14, Jan 2020, 10:50 AM IST

    বিরাট স্বস্তি রতন টাটার, ৩ হাজার কোটির মানহানির মামলা তুলে নিচ্ছেন ওয়াদিয়া

    রতন টাটার বিরুদ্ধে ৩ হাজার কোটি টাকার মানহানির মামলা তুলে নিতে চলেছেন নুসলি ওয়াদিয়া। 

  • বচ্চন পরিবারের ছবি

    Bollywood30, Dec 2019, 4:38 PM IST

    অমিতাভের গর্বে গর্বিত ছেলে অভিষেক, আনন্দে পোস্ট করলেন ছবি

    অমিতাভের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভারত সরকার। ১৯৬৯ থেকে এই পুরস্কার চালু করা হয়েছে। রাষ্ট্রপতি ভবনে রামনাথ কোবিন্দ  বিগ বি-র হাতে এই বিশেষ পুরস্কার তুলে দিয়েছিলেন। বাবার সম্মানে গর্বিত হয়ে অভিষেক নিজের সোশ্যাল হ্যান্ডেলে আনন্দ মুহূর্তের ছবি শেয়ার করেছেন।

  • কঙ্গনার ছবি

    Bollywood24, Dec 2019, 7:24 PM IST

    মেয়েরাও 'পাঙ্গা' নিতে জানে, ট্রেলারেই বাজিমাত কঙ্গনার

    প্রকাশ্যে এল পাঙ্গা র ট্রেলার। ট্রেলার প্রকাশ্যে আসা মাত্রই সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন অভিনেত্রী। জয়া নিগমের মুখ্য চরিত্রেই দেখা যাবে কঙ্গনাকে। ২০২০ সালে প্রজাতন্ত্র দিবসের দিনই প্রেক্ষাগৃহে আসতে চলেছে পাঙ্গা।

  • undefined
    Video Icon

    West Bengal8, Dec 2019, 4:52 PM IST

    পাঁচ হাজার মানুষ একসঙ্গে গীতা পাঠ করলেন ইসকন মন্দিরে, দেখুন ভিডিও

    এ বছরও ৪ ডিসেম্বর থেকে এই উৎসব শুরু হয়েছিল ইসকন মন্দিরে। পাঁচ দিনের উৎসবে রবিবারই ছিল শেষ দিন। দেশ বিদেশ থাকা আসা ভক্তরা এ দিন একযোগে গীতা পাঠ করেন। 

  • Jaya Bachchan, Jaya Video, MP, Rajya Sabha Member, Jaya Bachchan Video, Women's Safety, Unnao Women's Violence, Hyderabad, West Bengal Violence

    India 6, Dec 2019, 11:59 AM IST

    চেয়েছিলেন গণপিটুনি, হল এনকাউন্টার, কী বলছেন জয়া বচ্চন

    হায়দরাবাদ কাণ্ডের চার অভিযুক্তকে গণপিটুনি দিয়ে মারার নিদান দিয়েছিলেন জয়া। শুক্রবার ভোরে এনরাউন্টারে মারা গিয়েছে অভিয়ুক্তরা। এতে কী আদৌ খুশি জয়া বচ্চন?

     

  • প্রসেনজিৎ এবং জয়ার ছবি

    Bengali Cinema2, Dec 2019, 1:53 PM IST

    প্রেমিকা জয়ার ডাক প্রসেনজিৎকে, রবিবাসরীয় গল্পে মাতছে 'রবিবার'

    সম্প্রতি মুক্তি পেল পরিচালক অতনু ঘোষ পরিচালিত 'রবিবার'-এর ট্রেলার। বিষণ্ণতা কাটিয়ে আত্মপ্রকাশ করবে নয়া অনুভূতি। পরিচালকের ট্রিলজির শেষ ছবি এটি। ডিসেম্বর মাসেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে 'রবিবার'।
     

  • নারীদের নিরাপত্তা নিয়ে সোচ্চার জয়া বচ্চন

    India 2, Dec 2019, 1:10 PM IST

    হায়দরাবাদ গণধর্ষণকাণ্ডের রেশ সংসদেও, গণপিটুনির নিদান দিলেন জয়া বচ্চন

    হায়দরাবাদ গণধর্ষণ নিয়ে উত্তাল সারা দেশ। ফিরে এল নির্ভয়ার ভয়ঙ্কর স্মৃতি। সারা দেশ জুড়ে প্রতিবাদ। নারীদের নিরাপত্তা নিয়ে সোচ্চার জয়া বচ্চন।

  • কঙ্গনার ছবি

    Bollywood29, Nov 2019, 2:29 PM IST

    ফের বিপাকে কঙ্গনা, ছবি মুক্তির আগেই আইনি জটে 'থালাইভি'

    ছবি মুক্তির আগেই আম্মার বায়োপিক নিয়ে আইনি সমস্যায় জড়ালেন পরিচালক বিজয়। বায়োপিক ঘোষণার পর থেকেই আপত্তি জানিয়েছেন দীপা। খোদ জয়ললিতার ভাইঝি দীপা জয়কুমার ছবি নিয়ে ক্ষোভপ্রকাশ করেছেন। আপত্তির কারণেই তিনি এবার মাদ্রাজ হাইকোর্টের দ্বারস্থ হয়েছেন।

  • undefined

    India 24, Nov 2019, 11:09 AM IST

    অজিত পাওয়ারের জন্য দলের দরজা খোলা আছে, এনসিপির মন্তব্য ঘিরে জল্পনা

    অজিত পাওয়ারের জন্য দলের দরজা খোলা আছে।  এমনই মন্তব্য করলেন এনসিপি নেতা জয়ন্ত পাতিল। তিনি মন্তব্য করেছেন,  আজিত পাওয়ার দলে ফিরলে সবাই খুশি হবেন। দেবেন্দ্র ফড়নবীশের সরকার সংখ্যা গরিষ্ঠতা প্রমাণ করতে পারবে না বলে মত তাঁর। 

  • কঙ্গনার ছবি

    Bollywood24, Nov 2019, 10:50 AM IST

    নয়া চমক কঙ্গনার, প্রকাশ্যে এল জয়ললিতার প্রথম লুক

    ছবিতে প্রাক্তন  মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের প্রতিটি অধ্যায় দেখানো হবে।তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিকে দেখা যাবে অভিনেত্রীকে। সম্প্রতি ছবির প্রথম লুক প্রকাশ্যে এসেছে। ক্যাপ্টেন মার্ভেল খ্যাত জসন কলিন্স কঙ্গনার এই থালাইভি লুক তৈরি করেছেন।
     

  • undefined

     Entertainment21, Nov 2019, 6:39 PM IST

    সৃজিতের পর জয়া, একের পর এক বিয়ের নিয়ে জল্পনা টলি-পাড়ায়

    সম্প্রতি সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের খবর ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়। চলচ্চিত্র জগতে বর্তমানে একের পর এক সম্পর্কের খবর উষ্কে জল্পনা উঠছে তুঙ্গে। সম্প্রতি সমাপ্ত হওয়া কলকাতা চলচ্চিত্র উৎসবেরই একই ফ্রেমে ধরা পড়েছিলেন সৃজিত ও মিথিলা।

  • undefined
    Video Icon

    India 20, Nov 2019, 8:10 PM IST

    কেন টিপু জয়ন্তী উদযাপন বাতিল করল বিজেপি, জানেন

    চলতি বছরে ক্ষমতায় আসার পরই, গত জুলাই মাসে কর্ণাটকের বিজেপি সরকার টিপু জয়ন্তী উদযাপন বাতিল করে। টিপু সুলতান জয়ন্তী নিয়ে কোডাগুদের প্রবল আপত্তি রয়েছে। এর জেরে এর আগে প্রতিবাদ-বিক্ষোভে উত্তাল হয়েছে কর্নাটক। ২০১৬ সালে তো এই প্রতিবাদ-বিক্ষোভের তীব্রতা এমনই পর্যায়ে পৌঁছেছিল, যে ২ জনের প্রাণও যায়। মূলত কোডাগুদের ক্ষোভের কারণেই কর্নাটকের বিজেপি সরকার চিপু জয়ন্তী পালনে একেবারেই উৎসাহী নয়। কিন্তু কুর্গের কোডাবারা টিপু সুলতানকে কেন অপছন্দ করে?

     

  • undefined

     Entertainment20, Nov 2019, 7:07 PM IST

    শোকের বাড়ি থেকে বেরিয়ে বিস্ফোরক জয়া, সাংবাদিকদের দিলেন কড়া বার্তা

    সোমবারই প্রয়াত হয়েছেন বলিউজ ডিজাইনার মণীশ মালহোত্রার বাবা। খবর পাওয়া মাত্রই  বি-টাউনে পড়ে শোকের ছায়া। তড়িঘড়ি মণীশের মুম্বইয়ের বাড়িতে হাজির হন করণ জোহার, শাবানা আজমি।

  • পাতিয়ালায় ৫৫০ ফুটের কেক
    Video Icon

    India 15, Nov 2019, 3:08 PM IST

    পাতিয়ালায় ৫৫০ ফুটের কেক, আপনিও চাক্ষুস করুন

    দেশজুড়ে পালিত হচ্ছে শিখদের ধর্মগুরু গুরু নানক দেবের ৫৫০তম জন্মবার্ষিকী। আর তাঁকে শ্রদ্ধার্ঘ্য জানাতে  ৫৫০ ফুটের এক বিশাল লম্বা কেক তৈরি করা হল পঞ্জাবের পাতিয়ালায়।  প্রায় ১২ ঘণ্টা ধরে ১৫ জন মিলে তৈরি করেন এই লম্বা কেকটি। কেকটিকে নিয়ে পাতিয়ালা জুড়ে তৈরি হয়েছে উন্মাদনা। এটিকে দেখতে শহরের নানা প্রান্ত থেকে এসেছিলেন উৎসাহী মানুষজন। 

  • undefined
    Video Icon

    Life Style13, Nov 2019, 12:35 AM IST

    জেনে নিন গুরু পরব বা গুরু নানক জয়ন্তী কীভাবে পালিত হয়

    গুরু নানক দেবজী গুরুপরব বেশি পরিচিত গুরু নানক দেবজী জয়ন্তী হিসাবেই। এদিন  প্রথম শিখ গুরুর জন্মজয়ন্তী উদযাপন করা হয়। এটি শিখ ধর্মাবলম্বীদের অন্যতম পবিত্র উৎসব। ১৪৬৯ সালে বর্তমানে পাকিস্তানের শেখপুরা জেলায়, শিখ ধর্মের প্রতিষ্ঠাতা গুরু নানকের জন্ম হয়। বিক্রমি ক্যালেন্ডার অনুযায়ী তিনি কট্টকের পুরানমশীতে জন্মগ্রহণ করেন। গুরু নানক বহু জায়গা ভ্রমণ করেছিলেন এবং মানুষের কাছে ঈশ্বরের উপস্থিতির কথা তুলে ধরেছিলেন। সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে সাম্য, ভ্রাতৃত্ব, ধার্মিকতা ও পুণ্যের কথা তুলে ধরেন। এখানে জেনে নিন গুরু পরব কীভাবে পালিত হয়।