Jaya Bachchan  

(Search results - 21)
  • Bollywood19, Jun 2020, 8:49 AM

    ঐশ্বর্যর কী দেখে মুগ্ধ হয়েছিলেন অমিতাভ, কারণ খোলসা করলেন শাশুড়ি জয়া

    লকডাউনের মধ্যে সকলেই গৃহবন্দি। বন্দি দশায় সময় কাটাতে সকলেই বিনোদনের রসদ খুঁজে নিচ্ছেন। এই সময়টাতেই বলি তারকাদের পুরোনো ভিডিও, গসিপ, ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। সম্প্রতি জয়া বচ্চনের একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে বউমা ঐশ্বর্যকে প্রথম দেখার পর অমিতাভ বচ্চনের প্রতিক্রিয়া শেয়ার করেছেন মিসেস বচ্চন।

  • <p>Jaya absolutely dotes on son Abhishek and was over the moon when he found the love of his life in Aishwarya. On an episode of Koffee With Karan in 2007, Jaya was all praise for Aishwarya and said that she was the perfect addition to the family.</p>

    Bollywood10, Jun 2020, 3:19 PM

    অভিষেকে তোপ, জয়া-ঐশ্বর্য বাংলাকেই অস্ত্র করে আক্রমণ করেন জুনিয়ার বচ্চনকে

    ঐশ্বর্যের সঙ্গে জয়া বচ্চনের সম্পর্ক ঠিক কেমন, তা নিয়ে একাধিক জল্পনা বি-টাউনে ঘুরে ফেরে। একের পর এক পাত্রীকে না কোচ করেছিলেন জয়া বচ্চন। অবশেষে ঐশ্বর্যের থেকে মুখ ফেরারনি তিনি। কিন্তু বিয়ের পর পরিবারের অন্দর মহলের পরিস্থিতি ঠিক কেমন, জয়া-ঐশ্বর্যের সমীকরণ নিয়ে মুখ খুলেছিলেন অভিষেক বচ্চন... 

  • Bollywood3, Jun 2020, 12:42 PM

    অমিতাভের সঙ্গে রেখার অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া, কী ঘটেছিল সেদিন

    কেটে গেছে বিয়ের এতগুলি বছর। দাম্পত্যের যুগলবন্দির আজ বর্ষপূর্তি। আজ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৪৭ তম বিবাহবার্ষিকী।  সালটা ১৯৭৩, ৩ জুন আজকের দিনেই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন অমিতাভ বচ্চন ও জয়া বচ্চন। তাদের বিয়ের পিছনেও রয়েছে অনেক অজানা গল্প। তাঅমিতাভ-রেখা সম্পর্কের কথা সকলেরই জানা। বলিউডের অমর প্রেমের জুটি বলতে গেলেই প্রথমেই উঠে আসে রেখা এবং অমিতাভের নাম। রিল থেকে রিয়েল বারেবারে পেজ থ্রি-র শীর্ষে উঠে এসেছেন এই জুটি।  সত্তরের দশক থেকে আজও তাদের রোম্যান্টিক জুঁটি দশর্কমনে  হিট। একটা সময় এমন হয়েছিল, রেখার সঙ্গে অমিতাভের অন্তরঙ্গতা দেখে কেঁদে ফেলেছিলেন জয়া। জেনে নিন ঠিক কী ঘটেছিল সেদিন। 

  • <p>बहू ऐश्वर्या राय और बेटे अभिषेक बच्चन के साथ अमिताभ और जया।</p>

    Bollywood3, Jun 2020, 10:58 AM

    ম্যাগাজিনের কভারেই কেল্লাফতে, অমিতাভের মন জিতেছিলেন জয়া, কীভাবে শুরু প্রেমপর্ব

    প্রথম আলাপেই একপ্রকার অমিতাভ বচ্চনকে মন দিয়েছিলেন জয়া। আলাপ পর্ব থেকে শুরু করে মন দেওয়া নেওয়া, সবই চলছিল প্রকাশ্যে। তবে বিয়ে নিয়ে তেমন কিছু সিদ্ধান্ত নেওয়ার আগেই তড়িঘড়ি বসতে হয়েছিল বিয়ের পিঁড়িতে, কীভাবে শুরু এই কিংবদন্তী জুটির প্রেমপর্ব...

  • <p>बहरहाल, अगर अमिताभ बच्चन के वर्कफ्रंट की बात की जाए तो वो 'गुलाबो सिताबो' जैसी फिल्मों में आयुष्मान के साथ काम करते नजर आएंगे। </p>

    Bollywood3, Jun 2020, 10:00 AM

    বিবাহবার্ষিকীতে খুলামখুল্লা অমিতাভ, ফাঁস হল বিয়ের অজানা কাহিনি

    আজ অমিতাভ বচ্চন এবং জয়া বচ্চনের ৪৭ তম বিবাহবার্ষিকী। নিজের সোশ্যাল মিডিয়ায় নিজেদের বিয়ের ছবি শেয়ার করেছেন অভিনেতা। ছবিই নয়, এর পাশাপাশি বিয়ের অজানা গল্পও ফাঁস করেছেন অমিতাভ। মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজর কেড়েছে এই ছবি।

  • <p>একই ফ্রেমে নূতন-অমিতাভ, ট্যুইটারে নস্টালজিয়ায় ভাসলেন বিগ বি</p>

    Bollywood12, May 2020, 11:57 PM

    একই ফ্রেমে নূতন-অমিতাভ, ট্যুইটারে নস্টালজিয়ায় ভাসলেন বিগ বি

    অভিনেত্রী নূতনের সঙ্গে অ্যাওয়ার্ড নিচ্ছেন অমিতাভ বচ্চন। পুরনো অ্যালবাম শেয়ার করলেন বিগ বি। লকডাউনে নস্টালজিয়ায় ভাসলেন অভিনেতা।

  • Rajesh Khanna and Amithbh

    Bollywood9, May 2020, 2:58 PM

    অমিতাভকে নিয়ে জয়ার সঙ্গে বচসায় রাজেশ খান্না, সেদিন থেকেই পতন শুরু সুপারস্টারের

    বলিউডের প্রথম সুপারস্টার রাজেশ খান্না। পর্দায় যার উপস্থিতিতে ঝড় উঠত দর্শক মহলে। একের পর এক সেরা ছবি সকলকে উপহার দিয়েছিলেন যে তারকা, একদিন তাঁর স্টারডাম নিমিশে শেষ হয়ে যেতে লাগল। পর পর ১৩টা ছবি সিলভার যুবলি, কিন্তু নিজেকে ধরে রাখতে পারেননি অভিনেতা। রোশের মুখে পড়েছিলেন জয়া বচ্চনের। ঠিক কী ঘটেছিল, যার জন্য াজেশ খান্না তিলে তিলে মিলিয়ে গেলেন স্বর্ণযুগ থেকে। 

  • पिता के सवाल का जवाब देते हुए अमिताभ बच्चन ने बताया कि उनके दोस्तों के अलावा साथ में जय बच्चन भी जा रही हैं। हरिवंश ने इस बात को सुनकर बिग बी से कहा कि अगर तुम दोनों लंदन जाना चाहते हो तो पहले शादी कर लो और फिर वहां जाओ।

    Bollywood28, Apr 2020, 10:15 AM

    মৃত্যুর সঙ্গে লড়ছেন অমিতাভ বচ্চন, চিকিৎসকের ঘোষণায় কী প্রতিক্রিয়া হয়েছিল জয়ার

    বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন, যার অভিনয় আজও মুগ্ধ  গোটা দর্শককুল। একের পর এক সিনেমায় অভিনয় করে তা ভক্তেদের মণিকোঠায় স্মরণীয় করে রেখেছেন বিগ-বি। অভিনেতার অভিনয় জীবনের বাইরেও ব্যক্তিগত জীবনে এমন এক ঘটনা ঘটেছিল যা খুব কম মানুষই জানে। এবং সেই ঘটনা নড়িয়ে দিয়েছিল বচ্চন পরিবারকে। লকডাউনের মধ্যেও সেই পুরোনো ঘটনা আবারও প্রকাশ্যে এসেছে। কী করেছিলেন অমিতাভ, জানলে চমকে যাবেন আপনিও।

  • Amitabh Bachchan: A torrid love story that never really dies, is what Big B's affair with Rekha can be described as. Their love story began on the sets of film Do Anjaane (1976) when Amitabh was a married man. The two have denied the relationship but in one of his interviews, Silsila director Yash Chopra confirmed their relationship.

    Bollywood15, Apr 2020, 3:31 PM

    'কোনও মতেই অমিতাভকে ছাড়ব না', রেখাকে সাফ জানিয়ে ছিলেন জয়া

    পর্দায় প্রথম দেখাতেই মন দেওয়া নেওয়ার পাশা চলেছিল। তখন থেকেই শুরু। একে অন্যের প্রেমে হাবুডুবু খেয়েছিলেন দীর্ঘদিন। রেখা ও অমিতাভের সম্পর্কের কথা প্রকাশ্যে আসতে বেশি সময় লাগেনি। কিন্তু কোথাও গিয়ে যেন সেই সম্পর্কের মাঝে ঢাল হয়ে দাঁড়িয়ে ছিলেন জয়া বচ্চন। 
  • Jaya Bachchan, Jaya Video, MP, Rajya Sabha Member, Jaya Bachchan Video, Women's Safety, Unnao Women's Violence, Hyderabad, West Bengal Violence

     Entertainment9, Apr 2020, 12:48 PM

    'আমার সঙ্গে এমন করবেন না', সাংসাবিকদের ওপর একাধিকবার মেজাজ হারালেন জয়া

    জয়া বচ্চন বরাবরই স্পষ্ট কথা বলতে পছন্দ করেন। কোনও রকমের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্ন কিংবা উপস্থিতি তাঁকে অস্বস্তিতে ফেলে। আর তাই তিনি খুব একটা সামনে আসতে চান না বলেই জানিয়ে ছিলেন জয়া বচ্চন। কখনও ছবি তোলা ঘিরে সমস্যা, কখনও আবার প্রশ্ন ঘিরে। জয়া বচ্চনের সঙ্গে সহজ সাক্ষাৎকারে বেজায় বেগ পেতে হয় মিডিয়াকে। 

  • अमिताभ बच्चन की बेटी श्वेता बच्चन हाल ही में एक फैशन शो में रैम्प पर चलती नजर आई। रैम्प पर चलने के बाद जया बच्चन अपनी 45 साल की बेटी श्वेता को दुलार करती नजर आईं। मां-बेटी की ये फोटो सोशल मीडिया पर वायरल हो रही है।

    Bollywood9, Apr 2020, 11:46 AM

    'তোমাকে ছাড়া একমুহূর্ত একা থাকতে পারি না', মায়ের জন্মদিনে আবেগঘন পোস্ট শ্বেতার

    জীবনের ৭১ টি বসন্ত পেরিয়ে আজ ৭২-এ পা দিলেন বলি অভিনেত্রী জয়া বচ্চন। পরিবার, ছেলে মেয়ে সবার থেকে দূরে রয়েছেন জয়া বচ্চন।লকডাউনের কারণে দিল্লিতে আটকে পড়েছেন জয়া বচ্চন। জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে মাকে মনের মনের কথা জানিয়েছেন অভিষেক এবং শ্বেতা।

  • Bollywood9, Apr 2020, 10:38 AM

    'বিয়ের না করে এসব করা যাবে না', বাবার হুমকিতেই জয়াকে বিয়ে করেছিলেন অমিতাভ

    বলিউডের সব থেকে সফল জুটির মধ্যে অমিতাভ ও জয়া বচ্চন অন্যতম। একে অন্যের সঙ্গে অনেক ঝড় ঝাপটার পরও রয়ে গিয়েছেন ভালোবেসে। প্রথম থেকেই জয়ার মনে অমিতাভের জন্য ছিল অনুভুতি। পরবর্তীতে যা প্রেমে পরিণত হয়। তবে বিয়েটা হয়েছিল কেবলই বাবার চোখ রাঙানিতে। 

  • फिल्म 'लागा चुनरी में दाग' के बाद उनकी निजी के साथ-साथ प्रोफेशन लाइफ में भी एक मोड़ आया। फिल्म ने व्यवसायिक रूप से अच्छा काम नहीं किया। न ही अभिषेक और रानी को एक कपल के रूप में आगे बढ़ने दिया।

    Bollywood21, Mar 2020, 11:15 AM

    'রানি কোনওদিন বচ্চন পরিবারের যোগ্য বউ হতে পারবে না', সাফ জানিয়ে ছিলেন জয়া

    রানি মুখোপাধ্যায় ও অভিষেক বচ্চন একে অন্যের সঙ্গে দীর্ঘদিন ধরে ডেটিং করেছিলেন। কিন্তু তাঁদের বিয়ে হল না। প্রকাশ্যেই জয়া বচ্চন জানিয়ে দিয়েছিলেন যে তিনি এই সম্পর্ক মেনে নিতে পারবেন না। রানি অতি সাধারণ মেয়ে। এরপরই বদলে যায় সম্পর্কের সমীকরণ। 

  • अभिषेक एक और फोटो भी इंस्टाग्राम पर शेयर की है, जिसमें वे मम्मी-पापा के साथ नजर आ रहे हैं। इस फोटो पर उन्होंने लिखा- स्मृति को संजोना। ये फोटो तब की है जब अवॉर्ड मिलने के बाद अमिताभ दिल्ली से वापस घर लौर रहे थे और प्राइवेट जेट में बैठे थे। इसमें अमिताभ अपना गोल्ड मैडल लिखा रहे हैं। साथ में जया और अभिषेक भी है।  बता दें कि अमिताभ को मैडल के साथ 10 लाख रुपए कैश प्राइज दिया गया है।

    Bollywood5, Mar 2020, 5:43 PM

    স্ত্রীর বিবেকানন্দ রূপ, অসমাপ্ত ছবির লুক শেয়ার করলেন অমিতাভ

    সোশ্যাল মিডিয়ায় বরাবরই সচল অমিতাভ বচ্চন। মাঝে মধ্যেই বিভিন্ন তারকার ছবিও শেয়ার করে থাকেন তিনি। কখনও সাদা কালো, কখনও আবার ডাইন মেমরি লেন। এবার সেই পথে হেঁটে বিগ বি শেয়ার করলেন জয়া বচ্চনের এক অদেখা ছবি।

  • বচ্চন পরিবারের ছবি

    Bollywood30, Dec 2019, 4:38 PM

    অমিতাভের গর্বে গর্বিত ছেলে অভিষেক, আনন্দে পোস্ট করলেন ছবি

    অমিতাভের জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন ভারত সরকার। ১৯৬৯ থেকে এই পুরস্কার চালু করা হয়েছে। রাষ্ট্রপতি ভবনে রামনাথ কোবিন্দ  বিগ বি-র হাতে এই বিশেষ পুরস্কার তুলে দিয়েছিলেন। বাবার সম্মানে গর্বিত হয়ে অভিষেক নিজের সোশ্যাল হ্যান্ডেলে আনন্দ মুহূর্তের ছবি শেয়ার করেছেন।