Jeet  

(Search results - 55)
  • <p>ছবির সেটে রাজ-শুভশ্রীর প্রেমালাপ, প্রমাণস্বরূপ ভিডিও প্রকাশ্যে আনলেন জিৎ</p>

    Bengali Cinema3, Jul 2020, 11:54 PM

    ছবির সেটে রাজ-শুভশ্রীর প্রেমালাপ, প্রমাণস্বরূপ ভিডিও প্রকাশ্যে আনলেন জিৎ

    ফিল্ম সেটেই রাজ-শুভশ্রীর প্রেমালাপ। ভিডিও ফাঁস করলেন অভিনেতা জিৎ। 'অভিমান' ছবির সেটে ঘনিষ্ঠতা মজে। পরিচালক-অভিনেত্রী। দ্রুতগতিতে ভাইরাল হল ভিডিও।

  • India 29, Jun 2020, 11:16 AM

    ট্যাবলয়েডে ফাঁস করেছিলেন একাধিক যৌন কেলেঙ্কারি, এবার হানি ট্র্যাপে নিজেই গ্রেফতার পত্রিকা মালিক

    পরপর হাইপ্রফাইল ব্যক্তিত্বদের যৌন কেলেঙ্কারি ফাঁস, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে পুলিশ ও আমলা বাদ যাননি কেউ, নিজের পত্রিকায় প্রকাশ করেছিলেন ইন্দোরের ব্যবসায়ী, এমনকি ইউটিউব চ্যানেলে ফাঁস করেন গোপন অডিও টেপও।

  • <p>'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া</p>

    Bengali Cinema21, Jun 2020, 6:36 PM

    'তোমার সব আবদারের খেয়াল রাখব বাবা', পিতৃদিবসে আবেগে ভাসল টলিপাড়া

    মা ছাড়া জীবনে পুরোটাই অন্ধকার। বাবা ছাড়া তাহলে কী। মায়েরা না থাকলে ছোট্ট ছেলের ঘুমই আসে না। অথচ মেয়েটার মাথায় বাবা হাত না বোলালে রাতে খারাপ স্বপ্ন আসে। মায়েরা না থাকলে ছেলে-মেয়েরা একেবারে বখে যায়। আর বাবারা বুঝি মানুষ করতে পারে না কোনও সন্তানকে। না, কোনও তুলনায় যাচ্ছি না। এই দু'টি সম্পর্কের কোনও সাবস্টিটিউট নেই, হয়ও না। যারা আমাদের জীবনের প্রতি পদে যেমন মা কে প্রয়োজন হয় তেমন বাবাদেরও প্রয়োজন। বাবারা নীরব থেকে, দূর থেকেই ভালবাসতে জানে। ভালবাসাটা প্রকাশ করতেও বেশ দ্বিধাবোধ হয়। সেই দ্বিধাবোধকে আজকের পিতৃদিবসে কেন, নিত্যদিন পালন করা উচিত। পালনে সামিল হয়েছে টলিউডও। 

  • <p>অমিতাভ নন, 'ডন' হিসেবে এই সুপারস্টাররাই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ</p>

    Bollywood5, Jun 2020, 2:51 PM

    অমিতাভ নন, 'ডন' হিসেবে এই সুপারস্টাররাই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ

    বলিউড, হলিউড, বা টলিউড সকল বিনোদন জগতেই একটি চরিত্রের জন্য পরিচালক এবং চিত্রনাট্যকারের বিশেষ পছন্দ থাকে। সেই মতই পরিচালক প্রযোজকরা সেই তারকার কাছে প্রস্তাব নিয়ে যায়। তবে অধিকাংশ ক্ষেত্রেই যা দেখা যায়, তারকা এবং পরিচালক-প্রযোজকের মধ্যে কোনও মতের অমিল হলেই সেই চরিত্র নিয়ে দ্বিতীয় কোনও তারকার কাছে চলে যান তাঁরা। এই করেই একহাত থেকে চার-পাঁচহাত হতে থাকে একটি চরিত্রের। যেমন থ্রি ইডিয়টসে আমির খানের চরিত্রে রাজকুমার হিরানির প্রথম পছন্দ ছিল শাহরুখ খান। অন্যদিকে কুছ কুছ হোতা হ্যয়র রানি মুখোপাধ্যায়ের চরিত্রে করণ প্রথমে প্রস্তাব দিয়েছিলেন ট্যুইঙ্কেল খান্নাকে। আজও এমন ঘটতেই থাকে। তবে মেজর থ্রোব্যাক হিসেবে আজও উঠে আসে ডন ছবির নাম। 
     

  • <p>'শুভদৃষ্টি'র সেটে জিৎ ও পরিচালক প্রভাত রায়ের সঙ্গে মিমি, থ্রোব্যাক ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী</p>

    Bengali Cinema15, May 2020, 11:59 PM

    'শুভদৃষ্টি'র সেটে জিৎ ও পরিচালক প্রভাত রায়ের সঙ্গে মিমি, থ্রোব্যাক ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী

    লকডাউনে চলছে থ্রোব্যাক ট্রেন্ড। ট্রেন্ডে গা ভাসালেন অভিনেত্রী মিমি দত্ত। শেয়ার করলেন জিৎ এবং পরিচালক প্রভাত রায়ের সঙ্গে তোলা পুরনো ছবি।
     

  • Bengali Cinema7, May 2020, 6:01 PM

    চাঁদু থেকে বিগ বস সঞ্চালক, বিনোদন জগতে কুড়ি বছরের সফরে জিৎ

    বাংলা নয়, তেলেগু ছবির মধ্যে দিয়েই অভিনয় জগতে হাতেখড়ি হয়েছিল জিৎ-এর। বিভিন্ন ধারাবাহিকে কাজ করার সময়ই পাড়ি দিয়েছিলেন মুম্বইতে। সেখানে পাঁচ বছর থেকে কলকাতায় ফিরেছিলেন জিৎ। আর সেখানেই ফিরেছিল অভিনেতার ভাগ্য। টলিউডের সুপারস্টারের ২০ বছরের সফরের এক ঝলক। 

  • Bengali Cinema28, Apr 2020, 4:23 PM

    দেব পাশে বা জিতের সঙ্গে, কোয়েল থাকা মানেই টলিউডের সেরা জুটি

    নাটেরগুরু ছবি দিয়ে ২০০৩-এ প্রথম টলিউডে পা রেখেছিলেন অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। সেই ছবিতেই তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন জিৎ। টলিউড পেয়েছিল নতুন জুটি।

  • <p>জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ</p>

    Bengali Cinema28, Apr 2020, 1:33 PM

    জিতের সঙ্গে কোয়েলের ঘনিষ্ঠতা, স্বস্তিকার সঙ্গে ব্রেক আপ, এই কী ক্যাট ফাইটের কারণ

    ক্যাট ফাইট নিয়ে কার না উৎসাহ থাকে। তার উপর ফিল্ম ফ্রাটারনিটির দুই নায়িকা হলে তো কোনও কথাই নেই। স্বস্তিকা মুখোপাধ্যায় এবং কোয়লে মল্লিকের ঠান্ডা লড়াইয়ের কথা প্রায় অধিকাংশ সিনেপ্রেমীরাই জানে। আজ কোয়েলের জন্মদিনে এই ক্যাট ফাইটের কথাও উঠে আসে। নিসপাল সিং রানের সঙ্গে কোয়েলের সম্পর্ক নিয়ে কটূক্তি, জিতের সঙ্গে কোয়লের ঘনিষ্ঠতা নিয়েও নানা মন্তব্য করেছিলেন স্বস্তিকা।

  • Coronavirus India19, Apr 2020, 4:31 PM

    সাহস আর মনের জোরে মাত্র ৪ দিনেই রোগমুক্তি,করোনা সারিয়ে কী বললেন জিৎ সিং শুনেনিন

    মনের জোর আর ধৈর্য্য- এই দুটি জিনিসকে পাথেয় করে করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইয়ের ময়দানে নেমেছিলেন দিল্লি ট্রিফিকের অ্যাসিস্টেন্ট সাব ইন্সপেক্টর জিৎ  সিং। আর সুস্থ হয়ে ওঠার পর তিনি দেশের সকল নাগরিকের উদ্দেশ্যেই বলেন এটা কোনও ভয়ঙ্কর রোগ নয়। লড়াই করার মানসিকতা আর মনের জোর থাকলে সহজেই মোকাবিলা করা যায় করোনাভাইরাসের। জিৎ সিংএর কথায়  প্রথম দিকে তিনি তেমন গুরুত্ব দেননি। সাধারণ জ্বর সর্দি হয়েছিল বলে এড়িয়ে গিয়েছিলেন। কিন্তু পরে প্রচণ্ড জ্বর আর প্রবল শ্বাসকষ্ট নিয়ে গিয়েছিলেন দিল্লির সফদারজং হাসপাতালে। সেখানে পরীক্ষার পর তিনি জানতে পারেন করোনাভাইরাসে আক্রান্ত তিনি। তারপরই শুরু হয় তাঁর চিকিৎসা। আর সুস্থ হয়ে উঠে জিৎ সিং জানান, কোনও কঠিন লড়াই ছিল না তাঁর কাছে। 

  • Jeetendra's cousin shared the allegations and now it looks like there might be legal repercussions. According to reports, the victim had written a letter explaining the ordeal that took place 47 years ago at a hotel in Shimla. Meanwhile, Jeetendra’s advocate has also released a statement stating that the actor has denied the accusations.

    Bollywood7, Apr 2020, 4:51 PM

    বিয়ের পরও একাধিক নারীসঙ্গে মজেছিলেন জিতেন্দ্র, ভালবাসার মায়াজালে কারা দিয়েছিলেন ডুব

    বলিউডের আইকনিক লেজেন্ড জিতেন্দ্র আজ  ৭৮-এ পা দিলেন। একসময়কার তার জাঁদুতেই বুঁদ ছিলে সমস্ত নারীরা। বি-টাউনেরও একাধিক অভিনেত্রীর স্বপ্নের পুরুষ ছিলেন তিনি। অভিনয়ে যেমন চর্চিত ছিলেন তেমনই একাধিক নারীসঙ্গেও বারেবারে উঠে এসেছে জিতেন্দ্রর নাম। বিয়ের আগে এবং পরে একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন এই বর্ষীয়ান অভিনেতা।  বি-টাউনের তাবড় তাবড় অভিনেত্রীরাও তার প্রেমে হাবুডুবু ছিলেন। জন্মদিনে দেখে নিন যুবক জিতেন্দ্রর সঙ্গিনীদের তালিকা।

  • জিৎ ও রুনা

     Entertainment2, Apr 2020, 5:32 PM

    বন্ধ টলিউডের শ্যুটিং, অস্থায়ী কর্মীদের পাশে দাঁড়ালেন জিৎ গঙ্গোপাধ্যায়

    দেশে ক্রমেই বেড়ে চলেছে করোনা আক্রান্তের সংখ্যা। বাড়িয়ে তোলা হচ্ছে সচেতনতা। সরকার থেকে শুরু করে বিভিন্ন মাধ্যম, সেলিব্রিটি সকলেই নিজের মত করে সচেতন করে চলেছেন সাধারণ মানুষকে।

  • ভোকাল টনিক কোচের প্রয়াণে শোকস্তব্ধ সব মহল, শ্রদ্ধাজ্ঞাপন ক্রীড়া, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সেলেবদের

    Football20, Mar 2020, 7:28 PM

    ভোকাল টনিক কোচের প্রয়াণে শোকস্তব্ধ সব মহল, শ্রদ্ধাজ্ঞাপন ক্রীড়া, রাজনৈতিক ব্যক্তিত্ব থেকে সেলেবদের

    পিকে বন্দ্যোপাধ্যায়ের প্রয়াণে শোকস্তব্ধ সব মহল। শোকপ্রকাশ সচিন তেন্ডুলকর, সুনীল ছেত্রীর। সমবেদনা প্রফুল প্যাটেল, রাজ্যপাল জগদীপ ধনকরের। শ্রদ্ধা জানিয়েছেন অজয় দেবগণ, জিৎ, শ্রীজিত মুখোপাধ্যায়।
     

  • Bengali Cinema18, Mar 2020, 12:12 PM

    মাঝ পথেই বন্ধ শ্যুটিং, ইংল্যান্ড থেকে ফিরতেই ১৪ দিনের আইসোলেশনে মিমি-জিৎ

    মঙ্গলবারই টলি-পাড়ার শ্যুটিং বন্ধ রাখার চুরান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেই খবর পাওয়া মাত্রই দেশে ফেরার কথা স্থির করেন মিমি-জিৎ সহ পুরো টিম। ইংল্যান্ডে শ্যুটিং-এ ব্যস্ত ছিলেন টলিউডের তিন তারকা।

  • Bengali Cinema25, Feb 2020, 1:56 PM

    একে অপরকে জড়িয়ে ধরে গাঢ় চুম্বনে মত্ত সস্ত্রীক জিৎ, বিবাহবার্ষিকীতে ভাইরাল ছবি

    বিবাহবার্ষিকী উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় মোহনার সঙ্গে একটি ছবি শেয়ার করেছেন জিৎ। খোলা আকাশের নীচে গভীর চুম্বনে ব্যস্ত রয়েছে জিৎ -মোহনা। এর আগে এইভাবে কোনওদিনও দেখা যায়নি অভিনেতাকে। নেটদুনিয়ায় এখন ভাইরাল জিতের এই ছবি।

  • Bengali Cinema18, Feb 2020, 6:16 PM

    শুরু হল মাধ্যমিক পরীক্ষা, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন টলি-তারকারা

    ১৮ ফেব্রুয়ারি শুরু হল মাধ্যমিক পরীক্ষা। মঙ্গলবার থেকেই শুরু হল ২০২০-র পশ্চিমবঙ্গ মধ্য শিক্ষা পর্যদের পরীক্ষা। পরীক্ষার্থীদের শুভেচ্ছা জানালেন তারকারা। নেট দুনিয়ার পাতা একাধিক পোস্ট।