Jio  

(Search results - 85)
  • public exam

    West BengalJul 15, 2021, 6:27 PM IST

    জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের বিশেষ ট্রেনে উঠতে দেওয়ার আর্জি, রেলকে চিঠি রাজ্যের

    জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার্থীদের জন্য রেলকে চিঠি দিল রাজ্য সরকার। পরীক্ষার দিন বিশেষ ট্রেনে যাতে পরীক্ষার্থীদের উঠতে দেওয়া হয় তার আবেদন জানান হয়েছে। 
     

  • <p>Reliance AGM,JioPhoneNext,Mukesh Ambani,Jio Phone,Google Jio Phone</p>

    BusinessJun 24, 2021, 5:23 PM IST

    কবে বাজারে মিলবে সবচেয়ে সস্তা স্মার্টফোন, দাম কত, জানালেন মুকেশ অম্বানি

    গুগলের সঙ্গে যৌথ উদ্যোগে বিশ্বের সবচেয়ে সস্তা স্মার্টফোন নিয়ে আসতে চলেছে রিয়ালেন্স জিও। ঘোষণা রিলায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ অম্বানির। বৃহস্পতিবার তিনি ঘোষণা করেন বাজারে আসতে চলেছে জিও ফোন নেক্সট।

  • दिसंबर 2020 को समाप्त तिमाही में जियो का एवरेज रेवेन्यू प्रति यूजर (ARPU) 151 रुपए प्रति महीने रहा है। यह 149 से 150 रुपए के अनुमान से ज्यादा रहा है। वहीं, पिछली तिमाही में यह 145 रुपए था। तीसरी तिमाही में रिलायंस जियो के EBITDA में तिमाही आधार पर 6.4 फीसदी से ज्यादा बढ़त देखने को मिली है और यह 8483 करोड़ रुपए पर रही है। (फाइल फोटो)

    TechnologyMay 15, 2021, 12:15 PM IST

    বিনামূল্যে মিলবে ফ্রি কলিং, 'Jio' ফোন থাকলেই প্রতিমাসে পাবেন এই বিশেষ সুবিধা, জানুন কীভাবে

    করোনা পরিস্থিতিত গোটা বিশ্বের ভয়াবহ পরিস্থিতি। চারিদিকে যেন ত্রাহি ত্রাহি রব। হুড়মুড়িয়ে বাড়ছে মৃত্যুর সংখ্যা।  একাধিক পরিষেবা বন্ধ হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে দেশের বহু মানুষ। এহেন সঙ্কট পরিস্থিতিতে সাহায্যের জন্য এগিয়ে এসেছে মুকেশ আম্বানির রিলায়েন্স জিও। সঙ্কট পরিস্থিতিতে বিনামূল্যে মিলবে ফ্রি কলিং-এর সুবিধা,গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে হাজির জিও।
     

  • undefined

    TechnologyApr 8, 2021, 1:19 PM IST

    IPL 2021 এর সমস্ত ম্যাচ বিনামূল্যে দেখতে চান, জেনে নিন কিভাবে পাবেন এই সুবর্ণ সুযোগ

    ৯ এপ্রিল শুক্রবার অর্থাৎ আগামীকাল থেকেই শুরু হচ্ছে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (IPL 2021)-এর ১৪ তম সিজনের এর খেলা। এই সময় IPL ৯ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলবে। ফাইনাল খেলা ৩০ এপ্রিল আমেদাবাদ-এর নরেন্দ্র মোদি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ভারতে IPLএর ক্রেজ মারাত্মক। আর ঠিক এই কারণেই টিভি ছাড়াও লোকেরা মোবাইল থেকেও তাদের কাজকর্মের ফাঁকে এই খেলার আনন্দ উপভোগ করতে পছন্দ করে। যদি আপনিও  IPL-এর লাইভস্ট্রিম বিনামূল্যে স্মার্টফোন বা স্মার্ট  টিভি-তে এই খেলা দেখতে চান তবে জেনে নিন এর জন্য আপনাকে কি  করতে হবে

  • undefined

    BusinessApr 7, 2021, 12:34 PM IST

    'কোটিপতি'দের তালিকায় ভারতের সেরা ১০-এর শীর্ষে মুকেশ আম্বানি, আর কে কে রয়েছেন তালিকায়

    বড় বড় ধনকুবেরদের মধ্যে বরাবরই রয়েছেন রিল্যায়েন্স ইন্ডাস্ট্রির চেয়ারম্যান মুকেশ আম্বানি।  ভারতের ধনীতম তালিকায় প্রথম স্থানে রয়েছেন মুকেশ আম্বানি।  ফোর্বস এর বিচারে দেশের সর্বোচ্চ ১০ কোটিপতিদের মধ্যে শীর্ষে রয়েছেন মুকেশ। তবে বিশ্বের মধ্যে ৩৫ কোটিপতির তালিকায় তার স্থান দশম স্থানে, আম্বানি ছাড়া আর কে কে রয়েছেন তালিকায়, দেখে নিন একনজরে।
     

  • दिसंबर 2020 को समाप्त तिमाही में जियो का एवरेज रेवेन्यू प्रति यूजर (ARPU) 151 रुपए प्रति महीने रहा है। यह 149 से 150 रुपए के अनुमान से ज्यादा रहा है। वहीं, पिछली तिमाही में यह 145 रुपए था। तीसरी तिमाही में रिलायंस जियो के EBITDA में तिमाही आधार पर 6.4 फीसदी से ज्यादा बढ़त देखने को मिली है और यह 8483 करोड़ रुपए पर रही है। (फाइल फोटो)

    BusinessApr 6, 2021, 1:35 PM IST

    হু হু করে কমছে 'Jio'-র গ্রাহক , কাস্টমার টানতে বাম্পার অফার রিল্যায়েন্স জিও ফোনের

    একলাফে কমে যাচ্ছে রিলায়েন্স জিও গ্রাহক সংখ্যা। হাড্ডাহাড্ডি লড়াইয়ে টিকে থাকতে অনেকটাই পিছিয়ে যাচ্ছে জিও। ট্রাই-এর পরিসংখ্যান অনুযায়ী, একধাক্কায় রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা অনেকটাই কমে গিয়েছে। ২০২১ সালের রিলায়েন্স জিওর গ্রাহক সংযোজন মোটেই ভাল নয়। গ্রাহক সংখ্যা বাড়াতে আর্কষণীয় অফার নিয়ে হাজির জিও।
     

  • undefined

    BusinessMar 31, 2021, 2:18 PM IST

    চৈত্র সেল ধামাকা, সস্তার প্ল্যান নিয়ে হাজির জিও, প্রতিদিন পাবেন ১ জিবি ডেটা ও আনলিমিটেড কল

     জিও মানেই বাম্পার ধামাকা।  গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও। গ্রাহকদের কথা মাথায় রেখে কিছু  না প্ল্যান সবসময়েই দিয়ে থাকে জিও। এবার গ্রাহকদের জন্য চৈত্র সেল ধামাকা নিয়ে হাজির জিও। রিলায়েন্স জিও-র  জিও ফোন-এর জন্য এল নতুন প্ল্যান। এবার জিও ফোন ব্যবহারকারীরা সামান্য টাকাতেই প্রতিদিন পাবেন ১ জিবি ডেটা ও আনলিমিটেড কলের সুবিধা।
     

  • <p>നിയമവിരുദ്ധമായ എല്ലാ ഉള്ളടക്കവും സമയബന്ധിതമായി അതത് പ്ലാറ്റ്ഫോമുകളിൽ നിന്നും നീക്കം ചെയ്യണം. തങ്ങളുടെ പ്ലാറ്റ്ഫോമിൻ്റെ പ്രവര്‍ത്തനവും ഉള്ളടക്കവും സംബന്ധിച്ചുയരുന്ന പരാതികൾ പരിഹരിക്കാൻ ഒരു മുഖ്യ ഉദ്യോഗസ്ഥനെ എല്ലാ ഡിജിറ്റൽ മീഡിയ പ്ലാറ്റുഫോമുകളും നിയമിക്കണം.<br />
&nbsp;</p>

    TechnologyMar 17, 2021, 1:56 PM IST

    Amazon Prime ও Netflix এর সাবস্ক্রিপশন মিলবে বিনামূল্যে, মোবাইলে রিচার্জ করুন এই প্ল্যানগুলি

    আজকাল রিচার্জ  প্ল্যান করার সময় কেবল কলিং এবং এসএমএসের সুবিধা হয়, গ্রাহকরা ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন পেতেও ইচ্ছুক। এমন পরিস্থিতিতে যদি নেটফ্লিক্স (Netflix), অ্যামাজন প্রাইম (Amazon Prime) এবং হটস্টারের (Hotstar) ফ্রি সাবস্ক্রিপশন পেতে চান, তবে জিও (Jio), এয়ারটেল (Airtel) এবং ভি-এর (Vi) এই  প্ল্যানগুলি কিনতে পারেন। আজকাল সমস্ত বড় টেলিকম সংস্থাগুলি তাদের ব্যবহারকারীদের বিনামূল্যে ওটিটি প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন দিচ্ছে। জেনে নিন যে কোন  প্ল্যানগুলিতে আপনি নেটফ্লিক্স, অ্যামাজন প্রাইম এবং ডিজনি + হটস্টারের কাছ থেকে নিখরচায় সাবস্ক্রিপশন অফার পাবেন।

  • undefined

    TechnologyMar 15, 2021, 12:48 PM IST

    এয়ারটেল থেকে জিও-ভোডাফোন এবং বিএসএনএল -এর নজর কাড়া ১০ ডেটা প্ল্যান

    অফিসের কাজ বা পড়াশোনা সবেতেই এখন ইন্টারনেট অত্যন্ত গুরুত্বপূর্ণ। ইন্টারনেট যুগে এখন ইন্টারন্ট ছাড়া সব কাজই থমকে যায়। এই ইন্টারনেটের যুগে কোন ইন্টারনেট প্যাকটা সব থেকে ভালো বা বাছতে গিয়েই পড়তে হয় সমস্যায়। বিএসএনএল থেকে ভোডাফোন বা জিও বা এয়ারটেল যেকোনও নেটওয়ার্কেরই একটি করে আকর্ষনীয় প্যাক রয়েছে যা অনেকেরই অজানা, এবার এক নজরে দেখে নেওয়া যাক সেই প্যাকের তালিকায় কোন কোন প্যাক রয়েছে-

  • <p>জিও ল্যাপটপ</p>

    TechnologyMar 6, 2021, 5:28 PM IST

    মোবাইলের পর এবার 'Jio Book', সবচেয়ে সস্তার ল্যাপটপ আনতে চলেছে Jio

    পড়াশোনা থেকে অফিসের কাজ, সবেতেই এখন একমাত্র ভরসা স্মার্ট ফোন, ল্যাপটপ বা ডেস্কটপ।  করোনা ভাইরাস আরও যেন মানুষকে বুঝতে শিখিয়েছে এই দুইয়ের গুরুত্ব কতটা। করোনার প্রভাবে পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজ সবটাই এখন চলছে বাড়িতে বসেই। সেক্ষেত্রে ডেস্কটপের তুলনায় ল্যাপটপে কাজ করা অনেকটাই সুবিধার। যার জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে ল্যাপটপ। তবে ল্যাপটপ কিনতে গিয়ে দাম দেখে পিছিয়ে আসতে হয় অনেককেই। এবার তাদের জন্যই সুখবর শোনাল জিও। মোবাইল ফোনের পর এবার সস্তার ল্যাপটপ আনতে চলেছে জিও। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে তার কাজও।
     

  • <p>শুরু হয়ে গেল ধোনির আইপিএল অভিযান, খুশিতে আত্মহারা সিএসকে ভক্তরা</p>

    CricketMar 4, 2021, 7:03 PM IST

    শুরু হয়ে গেল ধোনির আইপিএল অভিযান, খুশিতে আত্মহারা সিএসকে ভক্তরা

    গত আইপিএল একেবারেই বালো যায়নি নিজের ও দলের। তাই এবারের আইপিএলকে যে এম এস ধোনি পাখির চোখ করেছে সে কথা সকলেরই জানা। তাই ইতিমধ্যেই অনুশীলনে নামার কথা ঘোষণা করে দিয়েছে। এবার চেন্নাইতে পৌছে গেলেন এমএসডি।
     

  • undefined

    TechnologyFeb 27, 2021, 1:06 PM IST

    Jio এর নতুন ধামাকা, মাত্র ১৯৯৯ টাকার Jio Phone-এ মিলবে ২ বছরের জন্য সমস্ত কিছু বিনামূল্যে


    টেলিকম সংস্থা Reliance Jio ব্যবহারকারীদের জন্য একটি নতুন Jio Phone 2021 অফার নিয়ে এসেছে। এই প্ল্যানে Jioফোন কেনার জন্য গ্রাহককে ১৯৯৯ টাকা দিতে হবে। এর সঙ্গে, তিনি ২ বছরের জন্য আনলিমিটেড কলিং সহ প্রতি মাসে ২ GB ডেটা পাবেন। দ্বিতীয় প্ল্যানে ১৪৯৯ টাকার, যার সঙ্গে গ্রাহকও Jio Phone এর সঙ্গে দুই বছরের জন্য আনলিমিটেড কলিং সহ মাসে ২ GB ডেটা পাবেন।

  • इस अवधि में तिमाही आधार पर रिलायंस इंडस्ट्रीज (RIL) के मुनाफे में 15.5 फीसदी की ग्रोथ देखने को मिली है। इसी तिमाही में रिलायंस जियो (Reliance Jio) का मुनाफा 3489 करोड़ रुपए रहा है। वहीं, इसकी आय तिमाही आधार पर 5.3 फीसदी की बढ़त के साथ 19475 करोड़ रुपए रही है। (फाइल फोटो)

    BusinessFeb 19, 2021, 5:08 PM IST

    একধাক্কায় হু হু করে কমে যাচ্ছে 'Jio'-র গ্রাহক সংখ্যা, চিন্তার ভাঁজ মুকেশ আম্বানির কপালে

    একলাফে কমে যাচ্ছে রিলায়েন্স জিও গ্রাহক সংখ্যা। হাড্ডাহাড্ডি লড়াইয়ে টিকে থাকতে অনেকটাই পিছিয়ে যাচ্ছে জিও। ট্রাই-এর পরিসংখ্যান অনুযায়ী, গত ডিসেম্বরে এক ধাক্কায় রিলায়েন্স জিও-র গ্রাহক সংখ্যা অনেকটাই কমে গিয়েছে। বিশেষত হরিয়ানা ও পাঞ্জাবেই গ্রাহক সংখ্যা হু হু করে কমছে। কৃষক আন্দোলনের জেরেই গ্রাহক সংখ্যা কমছে বলে মনে করছে দেশের সর্ব বৃহৎ টেলিকম অপারেটর সংস্থা রিলায়েন্স জিও। ইতিমধ্যেই চিন্তার ভাঁজ পড়েছে মুকেশ আম্বানির কপালে।

  • <p><strong>ജിയോ ഫൈബര്‍ 399 രൂപ ബ്രോഡ്ബാന്‍ഡ് പ്ലാന്‍: </strong>ഈ പ്ലാന്‍ 30 എംബിപിഎസ് വേഗതയില്‍ പരിധിയില്ലാത്ത ഇന്റര്‍നെറ്റ് വാഗ്ദാനം ചെയ്യുന്നു. ഈ പ്ലാന്‍ ഏതെങ്കിലും ഒടിടി സബ്‌സ്‌ക്രിപ്ഷനുകളുമായി വരുന്നില്ല, പക്ഷേ പരിധിയില്ലാത്ത കോളിംഗ് വാഗ്ദാനം ചെയ്യുന്നു.<br />
&nbsp;</p>

    TechnologyFeb 17, 2021, 3:14 PM IST

    Jio গ্রাহকদের জন্য সুখবর, সবচেয়ে সস্তায় মিলবে আনলিমিটেড কলিং রিচার্জ

    রিলায়েন্স জিওর (Reliance Jio) সস্তার প্ল্যানর তালিকায় অনেক দুর্দান্ত বিকল্প রয়েছে। সংস্থাটি গ্রাহকদের সুবিধার্থে একাধিক প্ল্যান নিয়ে এসেছে সময়ে সময়ে। সংস্থাটি গ্রাহকদের প্রায় ১০০ টাকার মূল্যের প্ল্যানও দেয়। বিশেষ বিষয়টি হল ইন্টারনেট ডেটাতে কল করা থেকে শুরু করে কম দামে Jio সব ধরণের সুবিধা (jio ফ্রি কলিং সুবিধা) সরবরাহ করে। যদি আপনার রিচার্জ বাজেট কম হয় এবং আপনি আরও বেশি সুবিধা চান তবে এর ১২৯ এর সস্তা রিচার্জ প্ল্যান একদম উপযুক্ত। আসুন Jio-র ১২৯ টাকার প্ল্যানর সম্পূর্ণ তথ্য এবং সুবিধা সম্পর্কে ...

  • <p><strong>ജിയോ 155 രൂപ പ്രീപെയ്ഡ് പ്ലാന്‍: </strong>ജിയോയുടെ ഈ പ്ലാന്‍ 28 ദിവസത്തേക്ക് പരിധിയില്ലാത്ത കോളുകളുള്ള 28 ജിബി ഡാറ്റ നല്‍കുന്നു. ഈ പ്ലാന്‍ 300 സൗജന്യ എസ്എംഎസും ജിയോ ആപ്ലിക്കേഷനുകളിലേക്ക് ഒരു കോംപ്ലിമെന്ററി സബ്‌സ്‌ക്രിപ്ഷനും നല്‍കുന്നു.</p>

    TechnologyFeb 13, 2021, 2:07 PM IST

    Reliance Jio নিয়ে এল সস্তার প্ল্যান, এখন ৫৬ জিবি ডেটা মিলবে আরও কমে

    টেলিকম সেক্টরে ক্রমবর্ধমান প্রতিযোগিতার কারণে অনেক সংস্থা তাদের গ্রাহকদের দুর্দান্ত অফার দিচ্ছে। Reliance Jio প্রথম থেকেই গ্রাহকের নানান সুযোগ সুবিধা দেওয়ার বিষয়ে এগিয়ে রয়েছে। এই টেলিকম সংস্থাটি সর্বদা তার গ্রাহকদের জন্য আকর্ষণীয় অফার নিয়ে এসেছে বাজারে। Reliance Jio তার গ্রাহকদের সাশ্রয়ী মূল্যের প্রিপেইড প্ল্যান দিচ্ছে শুরু থেকেই। সম্প্রতি Reliance Jio তার গ্রাহকদের জন্য কম দামে মাত্র ২০০ টাকা মধ্যেই দুর্দান্ত দুটি প্ল্যান হাজির করেছে। জেনে নেওয়া যাক Jio-এর ১৮৫ টাকা এবং ১৫৫ টাকার নয়া প্ল্যানের বিষয়ে বিস্তারিত।