Job Vacancies  

(Search results - 4)
  • pnb

    Life Style21, Sep 2020, 10:10 AM

    রয়েছে প্রচুর শূণ্যপদ, কর্মী নিয়োগ শুরু করছে PNB, অনলাইনেও করা যাবে আবেদন

    পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া (PNB), ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে। এই ব্যাঙ্কের বিভিন্ন পদে প্রায় ৫০০ বেশি কর্মী নিয়োগ করা হবে বলে জানা গিয়েছে। মোট ৫৩৫টি শূন্যপদ রয়েছে। অনলাইনে আবেদন জমা দেওয়াপ্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। www.pnbindia.in এই ওয়েবসাইটে আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারবেন। নির্দেশ অনুযায়ী  ১ জুলাই ২০২০-এর হিসেব অনুযায়ী আবেদনকরারী বয়স ২৫ থেকে ৩৫ বছরের মধ্যে হতে হবে। পদ অনুসারে মাসিক বেতন ৩১ হাজার ৭০৫ টাকা থেকে শুরু হবে। জেনে নেওয়া যাক কোন কোন পদের জন্য চলছে পাঞ্জাব ন্যাশলান ব্যাঙ্ক অফ ইন্ডিয়া-এর কর্মী নিয়োগ পক্রিয়া।

  • <p>পিপিএফ-এ বিনিয়োগকারীরা বছরে সবথেকে বেশি দেড় লাখ টাকা পর্যন্ত জমা করতে পারবেন। এবং মাসে ১২ হাজার ৫০০ টাকা জমাতে পারবেন। এই স্কিমে ম্যাচিউরিটির সময় ১৫ বছর। তবে এর পরেও ৫-৫ বছর পর্যন্ত বাড়াতে পারেন এই স্কিমের মেয়াদ।</p>

    Life Style20, Sep 2020, 3:36 PM

    ভারতীয় ডাক বিভাগে পাঁচ হাজারেরও বেশি শূন্যপদ, মাধ্যমিক পাশ হলেই করা যাবে আবেদন

    মহামারীর আবহে সুখবর দিতে প্রস্তুত ভারতীয় ডাক বিভাগ। ২০২০ সালের কর্মী নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি জারি করেছে ভারতীয় ডাক বিভাগ। বিজ্ঞপ্তি অনুসারে জানা গিয়েছে ইন্ডিয়া পোস্ট গ্রামীণ ডাক সেবক পদে কর্মী নিয়োগ করা হবে। ওড়িশা এবং তামিলনাড়ু সার্কেলে হবে এই কর্মী নিয়োগ। জানা গিয়েছে মোট শূন্যপদ রয়েছে ৫,২২২টি। ভারতীয় ডাক বিভাগের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়েও আবেদন করতে পারবেন। অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে এপ্লাই অনলাইন অপশন পেয়ে যাবেন। indiapost.gov.in. এই ওয়াবসাইটে আবেদনের জন্য ক্লিক করুন।

  • niti aayog

    Life Style23, Jul 2020, 4:49 PM

    নিতি আয়োগ-এ শুরু হল কর্মী নিয়োগের পক্রিয়া, চলবে ১০ অগাষ্ট পর্যন্ত

    ন্যাশনাল ইনস্টিটিউশন ফর ট্রান্সফর্মিং ইন্ডিয়া জারি করল নিয়োগের বিশেষ বিজ্ঞপ্তি। ২০২০ সালে  নিতি আয়োগ অর্থাৎ ন্যাশনাল ইনস্টিটিউশন ফর ট্রান্সফর্মিং ইন্ডিয়ায় আয়োগ প্রধান অর্থনীতিবিদ, লিড অ্যাডভাইজার এবং  সিনিয়র লিড অ্যাডভাইজার পদে চলবে কর্মী নিয়োগ পক্রিয়া শুরু হয়েছে। 

  • undefined

    India 17, Feb 2020, 4:40 PM

    ইসরোয় ১৮২টি শূন্যপদ, বিজ্ঞান না পড়েও অনলাইনে আবেদনে মিলবে স্বপ্নের চাকরি

    চন্দ্রযান ২ অভিযান থেকেই ইসরো নিয়ে ভারতীয়দের মনে দারুণ আকর্ষণ তৈরি হয়েছে। ইসরোর এই দারুণ কর্মযজ্ঞে সামিল হতে চান অনেকেই। তার সুযোগও দিচ্ছে ভারতের মহাকাশ  গবেষণা কেন্দ্র। ১৮২টি শূন্যপদ রয়েছে, বিজ্ঞান না জানলেও চলবে।