K.k. Singh  

(Search results - 4)
  • <p>'মামলা দায়ের করতে নাকোচ করে মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী&nbsp;</p>

    Bollywood29, Jul 2020, 10:04 PM

    'মামলা দায়ের করতে রাজি হয়নি মুম্বই পুলিশ', বিস্ফোরক সুশান্তের পরিবারের আইনজীবী

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা সম্প্রতি রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পাটনায় মামলা দায়ের করেছেন। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্তে অভিযোগে মামলা দায়ের করেছেন অভিনেত্রীর বিরুদ্ধে। পরিবারের আইনজীবী বিকাশ সিং মুম্বই পুলিশের বিরুদ্ধে আনলেন সাংঘাতিক কিছু তথ্য। তাঁর অভিযোগ, মুম্বই পুলিশ সুশান্তের পরিবারের মামলা দায়ের করতে নাকোচ করে। পরে চাপাচাপি করতে পুলিশ মামলাটি দায়ের করে। মামলা দায়ের না করে বরং পুলিশ নাকি সুশান্তের পরিবারকে বড় প্রযোজনা সংস্থার নাম দিতে বাধ্য করে। 

  • <p>'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা</p>

    Bollywood29, Jul 2020, 1:49 PM

    'সত্যের জয় হবেই', রিয়াকে তাক করে অঙ্কিতার পোস্ট, সুশান্তের জন্য নিঃশব্দে লড়ছেন প্রাক্তন প্রেমিকা

    সুশান্ত সিং রাজাপুতের মৃত্যুর একমাস পর নিরবতা ভাঙল তাঁর পরিবার। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা কে কে সিং। আত্মহত্যায় প্ররোচনা দেওয়া, জালিয়াতি এবং চক্রান্ত, এই অভিযোগে মামলা করা হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধে। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী, ৩৪০, ৩৪২, ৩৮০, ৪০৬, ৪২০, ৩০৬ ধারায় পাটনায় মামলা দায়ের হয়েছে রিয়ার বিরুদ্ধে। আইনি বিপাকে পড়ে রাত-বিরেতেই ডেকে পাঠালেন আইজীবীকে। আইনজীবী আনন্দিনি ফারন্যানডিজকে নিজের বাড়িতে ডেকে পাঠিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

  • <p>আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিষদে দেখুন সেই এরআইআর</p>

    Bollywood28, Jul 2020, 9:48 PM

    আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগ রিয়ার বিরুদ্ধে, বিশদে দেখুন সেই এফআইআর

    এতদিন নানা প্রশ্ন, সমালোচনায় বিদ্ধ হচ্ছিল রাজপুত পরিবার। সুশান্তের বাবা কে কে সিং, দিদি শ্বেতা সিং কীর্তি সহ পরিবারের অন্যান্য সদস্যদের বিরুদ্ধে সোচ্চার হয়েছিল নেটদুনিয়া। সুশান্ত সিং রাজপুতের পরিবার নীরবতা কীসের। কেন বাড়ির ছেলের আকস্মিক মৃত্যু নিয়ে কথা বলতে চাইছেন না তাঁরা। সিবিআই তদন্তের দাবি করছে না কেন পরিবার। নানা প্রশ্নে জর্জরিত ছিল গোটা পরিবার। অবশেষে বড় পদক্ষেপ নিয়ে বসলেন সুশান্তের বাবা কে কে সিং। জবাব দিলেন কে কে সিং। রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা দায়ের করেছেন সুশান্তের বাবা। সেই এফআইআরের ছবি এল প্রকাশ্যে। 

  • <p>রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার, অবশেষে নীরবতা ভাঙল অভিনেতার পরিবার</p>

    Bollywood28, Jul 2020, 7:16 PM

    রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের সুশান্তের বাবার, অবশেষে নীরবতা ভাঙল অভিনেতার পরিবার

    অবশেষে রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে পদক্ষেপ নিলেন সুশান্তের বাবা। রিয়ার বিরুদ্ধে মামলা দায়ের করলেন কেকে সিং। ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী ছয়টি ধারায় মামলা দায়ের করা হয়েছে রিয়ার বিরুদ্ধে। পদক্ষেপ নেওয়া হয়েছে সুশান্তের পাঁচ বন্ধুর বিরুদ্ধেও।