Kaal Sarp Dosh  

(Search results - 4)
  • Maintain some rules on Magh Month to get rid of kaal sarp Dosh BDD

     AstrologyJan 17, 2021, 10:19 AM IST

    কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই নিয়ম মেনে কাটিয়ে উঠুন সমস্যা

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন। কোনও ব্যক্তির কালসর্প যোগ থাকলে তাকে প্রতিপদে বাধার সম্মুখীন হবে। তাদের সমস্ত কাজেই বাধার সৃষ্টি হয়। জ্য়োতিষশাস্ত্র মতে, কালসর্পযোগের পিছনে রয়েছে রাহু ও কেতুর ভূমিকা। যখন রাহু ও কেতুর মধ্যে সব গ্রহ থাকে এবং রাহু আর কেতু সর্বদা বিপরীত দিকে থাকে তবেই কালসর্প দোষ বা যোগ দেখা দেয়। 

  • Sushant Singh Rajputs family had 5-hour Kaal Sarp Dosh puja at his Bandra home BJC

    BollywoodAug 10, 2020, 5:30 PM IST

    সুশান্তের জন্য কালসর্প দোষ কাটানোর পুজো, সামিল সুশান্ত, রইল একবছর পুরোনো ভিডিও

    কয়েকদিন আগেই সামনে এসেছে সুশান্ত সিং রাজপুতের ব্যাঙ্ক অ্যাকউন্টের বিস্তারিত তথ্য। সেখানেই দেখা গিয়েছিল ২০১৯ সালে বেশ কিছু টাকা ব্যায় হয়েছিল পুজোর জন্য।

  • If you have Kaal Sarp Dosh maintain this rules on Asar month

     AstrologyJun 16, 2020, 11:14 AM IST

    কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই কাটিয়ে উঠুন এই যোগ

    কালসর্প দোষ কী? কেন কোনও ব্যক্তির এই যোগ দেখা দেয়! জ্যোতিষ মতে, যদি রাহু ও কেতু এক ঘরে থাকে আর পাঁচটা ঘরের মধ্যে যদি বাকী গ্রহ থাকে, তবে সেই যোগকে পূর্ণ কালসর্প যোগ বলা হয়। কোনও ব্যক্তির জন্মকুণ্ডলিতে রাহু ও কেতুর অবস্থান নিয়ে বিন্দু দুটির মাঝখানে যদি বাকি গ্রহগুলি আটকে পড়ে, তাঁর কালসর্প যোগ রয়েছে বলে ধরে নিতে হবে। পাশাপাশি ষষ্ঠে রাহু এবং দ্বাদশে কেতু থাকলে ব্যক্তির জীবনে সম্পর্ক নিয়ে বিপর্যয় লেগে থাকে। এই যোগকে বলা হয় মহাপদ্ম কালসর্প যোগ। 

  • After 117 years later today is the same tithi know about this rules and overcome kaal sarp dosh

    Astrology 2020Feb 22, 2020, 9:19 AM IST

    ১১৭ বছর পর আজকের এই মহাযোগ, এই তিথিতেই কাটিয়ে উঠুন কালসর্প দোষ

    ১১৭ বছর পর শুক্র ও শনিবার মিলিয়ে মহা শিবরাত্রি বা শিব চতুর্দশীর শেষ হয়ে শুরু অমাবস্যার। ১৯০৩ সালের ২৫ ফেব্রুয়ারি এমন যোগ হয়েছিল। এই মহাতিথি অত্যন্ত বিরলই নয় শুভ যোগ হিসেবেও বিবেচিত করেছেন বিশেষজ্ঞরা।