Kailash Vijayvargia  

(Search results - 5)
  • সাংবাদিক সম্মেলনে পার্থ চট্টোপাধ্যায়

    Midnapore25, Jan 2020, 11:47 PM IST

    গুলির বদলে চিড়ে খুব একটা মন্দ লাগবে না, কৈলাসকে পাল্টা পার্থর

    যার চিড়ে খায় তাঁরা বাংলাদেশি। বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র এই মন্তব্য়ের পাল্টা দিলেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্য়ায়।  এক অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী বলেন,  আমরা বক্ষ রক্তাক্ত হলেও বাঙালি, আমরা না হয় চিড়ে খেয়েই থাকব।  
     

  • জয়েন্টের প্রশ্ন বাংলায় হোক চাননি,  ভাষার নামে বিভাজন করছেন মমতা

    West Bengal18, Dec 2019, 6:46 PM IST

    হিংসায় আক্রান্তদের দেখতে গিয়ে মুর্শিদাবাদে বাধা পেলেন কৈলাস

    কলকাতায় লাগাতার মিছিল করছেন তৃণমূল নেত্রী, অথচ মুর্শিদাবাদে হিংসায় আক্রান্তদের দেখতে গিয়ে বাধা পেলেন কৈলাস বিজয়বর্গীয়। মুর্শিদাবাদের নবগ্রামে তৃণমূলের গো ব্য়াক স্লোগানের মুখে পড়েন তিনি। পরে মোড়়গ্রামে যেতে গেলেও সেখানে বাধা দেওয়া হয় তাঁকে। শেষ পর্যন্ত পুলিশকে বলেও কোনও কাজ হয়নি।

  • মূর্খের মতো কথা বলছেন শিক্ষামন্ত্রী, পার্শ্ব  শিক্ষকদের  পাশে দাঁড়িয়ে বললেন কৈলাস

    Kolkata28, Nov 2019, 10:09 AM IST

    মূর্খের মতো কথা বলছেন শিক্ষামন্ত্রী, পার্শ্ব শিক্ষকদের পাশে দাঁড়িয়ে বললেন কৈলাস

    আগে এসেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। এবার পার্শ্ব শিক্ষকদের পাশে দাঁড়ালেন দলের কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়। শিক্ষকদের অনশন নিয়ে এবার সরাসরি শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে আক্রমণ করলেন বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক। 

  • জয়েন্টের প্রশ্ন বাংলায় হোক চাননি,  ভাষার নামে বিভাজন করছেন মমতা

    Kolkata7, Nov 2019, 11:51 PM IST

    জয়েন্টের প্রশ্ন বাংলায় হোক চাননি, ভাষার নামে বিভাজন করছেন মমতা

    বাংলায় জয়েন্টের প্রশ্নপত্র নিয়ে শুরু বিজেপি-তৃণমূল রাজনৈতিক তরজা। এতদিন বাংলায়  জয়েন্টের প্রশ্নপত্র নিয়ে সওয়াল করতেন মুখ্য়মন্ত্রী  মমতা বন্দ্য়োপাধ্যায়। এবার উল্টে মমতাকে এই ঘটনার জন্য দায়ী করলেন বিজেপির কেন্দ্রীয়  নেতা কৈলাস বিজয়বর্গীয়। এদিন কৈলাস বলেন, ভাযার নামে রাজনীতি করছেন মুখ্য়মন্ত্রী। উনি নিজেই রাজ্যের ছেলেমেয়েদের জন্য জয়েন্টে বাংলায় প্রশ্নপত্রের আবেদন করেননি। ন্যাশনাল টেস্টিং এজেন্সির বয়ানেই তা পরিষ্কার। ভাষার নামে উনি এখন বিভাজনের রাজনীতিতে নেমেছেন। কিন্তু এতে ওনার ভোটব্যাঙ্ক দ্বিগুণ হবে না।

  • undefined

    Kolkata5, Sep 2019, 10:00 AM IST

    গান ধরলেন কৈলাস, তাল ঠুকলেন সব্যসাচী

    গান ধরলেন কৈলাস বিজয়বর্গীয়। সঙ্গত দিলেন সব্যসাচী দত্ত। জুটি দেখে হতবাক দর্শককূল। সব্যসাচীর দত্তের গণেশপুজোয় বিরল দৃশ্যের সাক্ষী কলকাতা।