Kajol  

(Search results - 35)
  • <p>बता दें कि काजोल और अजय देवगन की पहली मुलाकात फिल्म 'हलचल' की शूटिंग पर हुई थी। जब काजोल, अजय से पहली बार मिली थी तो यह देखा कि उन्हें एक किनारे अकेले बैठना पसंद है। ज्यादा बातें भी नहीं करते थे। तब काजोल को लगता था कि ऐसा भला कैसे हो सकता है कि कोई बात नहीं करे। </p>

    Bollywood22, Jun 2020, 3:04 PM

    'মিথ্যে অভিযোগ বন্ধ না করলে ফাঁস হবে গোপন সত্য', রবিনাকে হুমকি দিয়েছিলেন অজয়

    অজয় দেবগণ এবং কাজল। বলিউডের জনপ্রিয় দম্পতির তালিকায় তাদের নাম সবার শীর্ষে। দীর্ঘ ২১ বছরের বিবাহিত জীবনে অজয় এবং রবিনা টন্ডনকে নিয়ে অনেক জল্পনাও দানা বেঁধেছে। নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রবিনা টন্ডন, যার হলুদ শাড়ির বৃষ্টিভেজা নাচ নাড়িয়ে দিয়েছিল গোটা বিশ্বকে।  এই গানটির পর থেকেই ভক্তের সংখ্যাও দ্বিগুণ বেড়ে গিয়েছিল। আবারও পেজ থ্রি-র পাতা সরগরম রবিনা টন্ডন ও অজয় দেবগণকে নিয়ে। শোনা যায়, প্রেম থেকে আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছিলেন রবিনা। সমস্ত অভিযোগকে মিথ্যে প্রমাণ করে  এবার মুখ খুলেছেন অজয়।

  • <p>'শুভ জন্মদিন বাবা', করণের জন্মদিনে আলিয়ার আবেগভরা পোস্ট, শুভেচ্ছা জানাল গোটা বলিউড</p>

    Bollywood25, May 2020, 2:17 PM

    'শুভ জন্মদিন বাবা', করণের জন্মদিনে আলিয়ার আবেগভরা পোস্ট, শুভেচ্ছা জানাল গোটা বলিউড

    করণ জোহারের জন্মদিনে বলি বিগিদের শুভেচ্ছা। করণ এবং তাঁর জনপ্রিয় পাউট অটুট থাকুক। ছবি পোস্ট করে এমনটাই লিখেছেন অনুষ্কা। অন্যদিকে করণের হটনেস বয়সের সঙ্গে বেড়েই চলেছে, বললেন করিনা।
     

  • काजोल ने बताया था- मैं शॉट के लिए रेडी थी। मैंने पूछा क‍ि मेरा हीरो कहां है? किसी ने अजय की तरफ इशारा किया। वह कोने में चुपचाप बोर इंसान की तरह बैठे थे।

    Bollywood9, May 2020, 11:13 AM

    দেড় মাস নয়, ২২ বছরের লকডাউন কাটাচ্ছেন অজয়-কাজল

    মার্চ মাস থেকেই বদলে গিয়েছে বিশ্বের চেনা ছবিটা। ঘরে বাইরে ব্যালান্স রেখে এগিয়ে চলা মানুষগুলো যেন এখন দিশে হারা। অধিকাংশ মানুষেরই নেই উপার্যন, কাছের মানুষ রয়েছে অনেকটা দূরে, কারুর আবার দমবন্ধ হয়ে আসছে বাড়িতে বন্দি থেকে।

  • ডিডিএলজি-র নস্টালজিয়ায় ডুবেছেন নায়িকা, ২৪ বছর পর ছবির দৃশ্য নতুন করে শ্যুট করলেন কাজল

    Bollywood6, May 2020, 2:05 PM

    ডিডিএলজে ছবি কোনও দিন দেখেননি অজয়, শাহরুখের সঙ্গে শত্রুতাই কি কারণ

    বলিউডে কম বেশি সব তারকারই কারুর না কারুর সঙ্গে রয়েছে মনোমালিন্যের সম্পর্ক। সেই তালিকা থেকে বাদ পড়েননি অভিনেতা অজয় দেবগণও। শাহরুখ খানের সঙ্গে তাঁর সম্পর্কের সমীকরণ ঠিক কেমন, তা হাবেভাবেই বুঝিয়ে দিয়েছেন অজয় দেবগণ। তবে কাজল অভিনীত সেরা ছবি একবারও দেখেননি অজয়, রহস্য ফাঁস হতেই জল্পনা তুঙ্গে। 

  • <p><br />
 বলিউডের সেরা রোমান্টিক জুটি । বাস্তবে কাজল ও শাহরুখ খান দুজনেই খুব ভাল বন্ধু। </p>

    Bollywood26, Apr 2020, 8:45 AM

    'কাজলের সঙ্গে ছবি করতে পারবে না', আমিরকে কেন জানিয়ে ছিলেন শাহরুখ

    বলিউজের কিংবদন্তি জুটিদের মধ্যে সেরার তালিকাতে যাঁরা নাম লিখিয়েছেন, তাঁদের মধ্যে অন্যতম হলেন শাহরুখ খান ও কাজল। কিন্তু সেই জুটির মধ্যে ক্যামেরার পেছনে সম্পর্ক ঠিক কেমন ছিল! অনেকেরই মনে প্রশ্ন জাগে। প্রথম থেকে মোটেই শাহরুখ-কাজল ছিলেন না একে অন্যের পছন্দ। 

  • ফাস্ট ফুড একদমই পছন্দ করেন না তিনি। বেশি পরিমানে ফল ও জল খেয়ে থাকেন কাজল। হালকা খাবারে বেশি জোর দিয়ে থাকেন।

    Bollywood22, Apr 2020, 9:41 AM

    এই কারণের জন্যই অজয়কে বিয়ে করেছিলেন কাজল, ফাঁস হল গোপন সত্য

    পর্দার গল্প এবার বাস্তবে। যদিও এ আবার নতুন কি। এ তো হামেশাই ঘটে চলেছে রিল থেকে রিয়েল লাইফে। কিন্তু এখানেই রয়েছে  আসল চমক। অভিনেতা- অভিনেত্রীদের মধ্যে এমন অনেকেই রয়েছে যাদের রিল লাইফের গল্পটাই রিয়েল লাইফে ঘটেছে। আর তাদের মধ্য অন্যতম একজন হলেন বলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় নায়িকা কাজল। 'কুছ কুছ হোতা হ্যায়' ছবিতে বন্ধুত্বের মধ্যেও ত্রিকোণ প্রেম দেখানো হয়েছিল। প্রিয় বন্ধু কাজলকে ছেড়ে রানিকে ভালবেসেছিলেন শাহরুখ খান। আর সেটা মেনে নিতে না পেরে সব ছেড়ে চলে গেছিলেন কাজল। এটা সবারই জানা। কিন্তু শেষ পর্যন্ত কাজলকে ভালবাসার কথা বলেছিলেন বলেই হয়তো সলমনের সঙ্গে বিয়েটা আর হয়নি কাজলের। কিন্তু বাস্তবের ছবিটা পুরো আলাদা। জানুন সেই কাহিনি।

  • <p>করোনা আতঙ্কে কেমন বিকিনি পরবেন, দেখালেন কাজল</p>

    Bollywood20, Apr 2020, 9:49 PM

    করোনা আতঙ্কে কেমন বিকিনি পরবেন, দেখালেন কাজল

    লকডাউনের মধ্যে বিকিনির চিন্তা নিয়ে বসলেন কাজল। করোনা আতঙ্ক কাটলে কেমন বিকিনি পরা উচিত। সোশ্যাল মিডিয়ায় দেখালেন অভিনেত্রী।
     

  • <p>দেখতে দেখতে কেটে গেল সতেরো বছর, মেয়ে নাইসার জন্মদিনে কাজলের নস্টালজিক পোস্ট</p>

    Bollywood20, Apr 2020, 5:40 PM

    দেখতে দেখতে কেটে গেল সতেরো বছর, মেয়ে নাইসার জন্মদিনে কাজলের নস্টালজিক পোস্ট

    কাজলের মেয়ে নাইসা দেবগণ এবার ১৭ এ পা দিলেন। আজ মেয়ের জন্মদিনে পুরনো স্মৃতিতে মন ভাসালেন কাজল। পোস্ট করলেন একটি ভিডিও যা দেখে ইমোশনাল হয়ে পড়েছে নেটিজেনরাও। ছোট্ট নাইসা থেকে বোল্ড অ্যান্ড বিউটিফুল নাইসা, এই পথচলাকে ভিডিওর রূপে এনে পোস্ট করেছেন কাজল। ভিডিওর ক্যাপশনে লিখেছেন, সতেরোটা বছর কীভাবে কেটে গেল বুঝতেই পারেননি। প্রাপ্তবয়স্কের দোরগোড়ায় কড়া নাড়ছে নাইসা। তাঁর মেয়েই তাঁর কাছে পৃথিবীর সবচেয়ে সুন্দরী মহিলা। 

  • Bollywood4, Apr 2020, 12:03 PM

    কাজল কন্যা নাইসার পাশে কে এই যুবক, জানুন তার আসল পরিচয়

    বি-টাউনে স্টারকিডজের জনপ্রিয়তা সবসময়েই তুঙ্গে। কিছু করেই হোক বা না করেই পাপারাৎজির চোখ সর্বদাই যেন তাদের দিকেই রয়েছে। তেমনই স্টারকিডদের মধ্যে সর্বদাই সোশ্যাল মিডিয়ার নজরে রয়েছেন অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ। একের পর এক বিতর্কিত বিষয়ে উঠে এসেছে তার নাম। সম্প্রতি তার বেশ কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে। যেখানে তাকে একটি ছেলের সঙ্গে সবজায়গাতেই দেখা গেছে। এমনকী তাদের বাড়ির অনুষ্ঠানেও দেখা গিয়েছে ওই যুবককে। কিন্তু কে এই যুবক? কী তার আসল পরিচয়? এই প্রশ্নেই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। ছবিগুলি প্রকাশ্যে আসা মাত্রই নেটদুনিয়ায় জল্পনা শুরু হয়েছে। নাইসার সঙ্গে ওই যুবকের কী সম্পর্ক, জেনে নিন বিশদে।

  • ब्लैक और गोल्डन कलर के सलवार सूट में बेहद खूबसूरत नजर आई काजोल।

    Bollywood31, Mar 2020, 7:36 PM

    সত্যি কি করোনায় আক্রান্ত কাজল ও তাঁর মেয়ে, ট্যুইট করে খোলসা করলেন অজয়

    সিঙ্গাপুর থেকে ফেরার পরই কাজল ও তাঁর মেয়েকে নিয়ে জল্পনা তুঙ্গে। করোনায় নাকি আক্রান্ত মা-মেয়ে। ট্যুইট করে এ কী বললেন অজয় দেবগণ।

  • Shah Rukh Khan – Kajol: Hands down one of the most popular couples in Bollywood, Kajol and SRK make dancing around trees look like a dream. Half of the country's population still have a hope that they will find the love of their lives in a train or even in a mustard field. This couple also ensured that people never believe that a guy and a girl can be friends (especially if they play basketball). They have set the bar so high that it is almost impossible to match.

    Bollywood30, Mar 2020, 2:01 PM

    শাহরুখের সঙ্গে নাচতে গিয়ে নষ্ট দ্বিতীয় বাচ্চা, সকলের সামনে কাজলকে চড় অজয়ের

    পর পর দুবার মিসক্যারেজ হয় কাজলের। প্রথম বার এমন পরিস্থিতিতে ভেঙে পড়েছিলেন কাজল। পাশে দাঁড়িয়েছিলেন অজয়। কিন্তু কিছুদিনের মধ্যেই আবারও অন্তঃসত্ত্বা হন কাজল। কিন্তু সেবার যখন একই ঘটনা ঘটান তখন রাগ আর চেপে রাখতে পারেননি অজয় দেবগণ।

  • 'কুছ কুছ হোতা হে' এর ছবি

    Bollywood20, Mar 2020, 6:45 PM

    '২০ বছর হয়ে গেছে, এখনও দম্ভ কমেনি', প্রকাশ্যে কাজলকে তোপ রানির

    বলিউডে তারকাদের মধ্যে ঠোকা ঠুকি লেগেই থাকে। কখনও তা প্রকাশ্যে, কখনও আবার তা চাপা পড়ে যায়। তবে সেলিব্রিটিদের মধ্যে একে অন্যকে তোপ নতুন কিছু নয়।

  • Bollywood19, Mar 2020, 1:50 PM

    উচ্চমাধ্যমিকের গণ্ডিও পার হননি এই তারকারা, বলিউডে আজ তাঁরা সুপারস্টার

    অভিনয় জগতে পা রাখার স্বপ্ন দেখেন হাজার হাজার মানুষ। কিন্তু সেই স্বপ্ন সত্যি হয় হাতে গোনা কয়েকজনের। হাজার ইচ্ছে, চেষ্টা ও সুযোগের পর ফেরে ভাগ্য। কিন্তু হাতে আসা একটা সুযোগকেও ফেরাতে নারাজ ছিলেন যাঁরা, তাঁরাই লড়ে নিজের জায়গা করে নিয়েছেন বি-টাউনে। কিন্তু পড়াশুনাটা আর হয়ে ওঠেনি। 

  • শাহরুখ-কাজল

    Bollywood14, Mar 2020, 4:03 PM

    'সিমরনও জানে পরিচ্ছন্নতার গুরুত্ব', করোনা আতঙ্কের মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল এই মিম

    করোনা আতঙ্কে সচেতনতা বাড়াতে  সোশ্যাল মিডিয়ার দৌলতে প্রকাশ্যে এসেছে একটি মিম। শাহরুখ-কাজলের বিখ্যাত ছবির ট্রেনের দৃশ্যই মিমে দেখানো হয়েছে। কাজলের হাতে স্যানিটাইজার যা তিনি শাহরুখের হাতে তুলে দিচ্ছেন। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে এই মিম।

  • Kajol 45

    Bollywood8, Mar 2020, 5:42 PM

    'এরাই হল আমার জীবনের নারী', আন্তর্জাতিক নারী দিবসে শুভেচ্ছা কাজলের

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে কাজলের নারী দিবস উদযাপনের এক ঝলক। আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে নিজের টুইটারে একটি  পোস্ট করেছেন কাজল। মা, বোন, মেয়ে সকলের  সঙ্গে কোলাজ ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। মুহূর্তের মধ্যে তার এই পোস্টটি নজর কেড়েছে সোশ্যাল মিডিয়ায়।