Kalsarpa Dosh  

(Search results - 8)
  • Maintain some rules on Magh Month to get rid of kaal sarp Dosh BDD

     AstrologyJan 17, 2021, 10:19 AM IST

    কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই নিয়ম মেনে কাটিয়ে উঠুন সমস্যা

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন। কোনও ব্যক্তির কালসর্প যোগ থাকলে তাকে প্রতিপদে বাধার সম্মুখীন হবে। তাদের সমস্ত কাজেই বাধার সৃষ্টি হয়। জ্য়োতিষশাস্ত্র মতে, কালসর্পযোগের পিছনে রয়েছে রাহু ও কেতুর ভূমিকা। যখন রাহু ও কেতুর মধ্যে সব গ্রহ থাকে এবং রাহু আর কেতু সর্বদা বিপরীত দিকে থাকে তবেই কালসর্প দোষ বা যোগ দেখা দেয়। 

  • To get rid of Sadesati and kalsarpa Dosh maintain these rules in the new year BDD

     AstrologyDec 26, 2020, 12:18 PM IST

    সাড়ে সাতি ও কালসর্প দোষ থেকে মুক্তি পেতে, নতুন বছরে পালন করুন এই নিয়মগুলি

    ব্রহ্মা-বিষ্ণু-হর তারই সৃষ্টি-স্থিতি-লয়ের তিনটি রূপভেদ মাত্র। তাই এই তিন রূপের মধ্যে সত্বার কোন পার্থক্য নেই। তবু সনাতন রূপ পরম শিবরূপই মূলস্বরূপ। জীবনের সকল বাধা বিপত্তি কাটিয়ে উঠতে, সকল মনোঃষ্কামনা পূরণ করতে  নিষ্ঠাভরে পুজো করুন মহাদেবের। সৃষ্টির পূর্বে একমাত্র শিবই বর্তমান ছিলেন। শাস্ত্র মতে, পারদের শিবলিঙ্গ পুজো করলে বহু সমস্যা থেকে মুক্তি লাভ করা যায়। শাস্ত্রীয় মতে, এই শিবলিঙ্গে নাম গোত্রে সংকল্প করে পুজো, হোম  করে প্রাণ প্রতিষ্ঠা করতে হয়। তাহলে এই পারদ শিবলিঙ্গ সম্পূর্ণ ফল দান করে। পারদের শিবলিঙ্গে পুজো করলে মুক্তি পাওয়া যায় জীবনের নানান সমস্যা থেকে। তবে জেনে নেওয়া যাক কেন আপনি পারদের শিবলিঙ্গে পুজো করবে।

  • Thirupampuram is the only temple in the country that can remove Kalsarpa Dosh BDD

     AstrologyJul 15, 2020, 1:22 PM IST

    কালসর্প দশায় জর্জরিত, দেশের একমাত্র এই মন্দির মুক্তি দেয় এই দোষ থেকে

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী কালসর্প দোষ বা কালসর্প যোগ হল জন্মকুণ্ডলীর এমন একটি অবস্থা, যেখানে জ্যোতিষবিদ্যার সাত গ্রহ রাহু ও কেতুর ছায়ায় ঢাকা পড়ে যায়। এই সাত গ্রহই যদি সমান্তরাল অবস্থায় এসে তাদের ওপর রাহু ও কেতুর ছায়া পড়লেই তা পূর্ণ কালসর্প দোষ। আর যদি যে কোনও একটি গ্রহ এই ছায়ার বাইরে থেকে যায়, তাহলে তাকে বলে আংশিক কালসর্প দোষ। কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। 

  • If you have Kaal Sarp Dosh maintain this rules on Asar month

     AstrologyJun 16, 2020, 11:14 AM IST

    কালসর্প দোষে জর্জরিত, এই মাসেই কাটিয়ে উঠুন এই যোগ

    কালসর্প দোষ কী? কেন কোনও ব্যক্তির এই যোগ দেখা দেয়! জ্যোতিষ মতে, যদি রাহু ও কেতু এক ঘরে থাকে আর পাঁচটা ঘরের মধ্যে যদি বাকী গ্রহ থাকে, তবে সেই যোগকে পূর্ণ কালসর্প যোগ বলা হয়। কোনও ব্যক্তির জন্মকুণ্ডলিতে রাহু ও কেতুর অবস্থান নিয়ে বিন্দু দুটির মাঝখানে যদি বাকি গ্রহগুলি আটকে পড়ে, তাঁর কালসর্প যোগ রয়েছে বলে ধরে নিতে হবে। পাশাপাশি ষষ্ঠে রাহু এবং দ্বাদশে কেতু থাকলে ব্যক্তির জীবনে সম্পর্ক নিয়ে বিপর্যয় লেগে থাকে। এই যোগকে বলা হয় মহাপদ্ম কালসর্প যোগ। 

  • After 117 years later today is the same tithi know about this rules and overcome kaal sarp dosh

    Astrology 2020Feb 22, 2020, 9:19 AM IST

    ১১৭ বছর পর আজকের এই মহাযোগ, এই তিথিতেই কাটিয়ে উঠুন কালসর্প দোষ

    ১১৭ বছর পর শুক্র ও শনিবার মিলিয়ে মহা শিবরাত্রি বা শিব চতুর্দশীর শেষ হয়ে শুরু অমাবস্যার। ১৯০৩ সালের ২৫ ফেব্রুয়ারি এমন যোগ হয়েছিল। এই মহাতিথি অত্যন্ত বিরলই নয় শুভ যোগ হিসেবেও বিবেচিত করেছেন বিশেষজ্ঞরা।

  • Thirupampuram temple is one of the temple can remove Kalsarpa Dosh

    Astrology 2020Feb 5, 2020, 10:42 AM IST

    একমাত্র এই মন্দিরে পুজো করলে মিলবে মুক্তি, কাটিয়ে উঠতে পারবেন কালসর্প দোষ

    কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারা জীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন। 

  • Get rid of Kalsarpa dosh maintain these rules in Magh month

     AstrologyJan 19, 2020, 3:01 PM IST

    কালসর্প যোগ রয়েছে, মাঘ মাসে এই নিয়ম মেনে কাটিয়ে উঠুন এই দোষ

    জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে বলেই মনে করেন জ্যোতিষীরা। কালসর্প যোগ যদি কোনও জাতক বা জাতিকার থাকে তাহলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন।

  • Know about important symptoms of Kaal Sarpa Dosh

    Astrology 2019Aug 13, 2019, 4:47 PM IST

    বারবার সমস্যায় ভুগছেন! জেনে নিন কালসর্প যোগ রয়েছে কি না

    কালসর্প যোগ বা কালসর্প দোষকে ভয়াবহ দশা বলেই মনে করা হয়। এই যোগ থাকলে সারাজীবন দুর্ভাগ্যের সঙ্গে কাটে। কালসর্প যোগ থাকলে প্রতিপদে বাধার সম্মুখীন হবে। কালসর্প যোগ থাকলে অবশ্যই তার প্রতিকার নেওয়া প্রয়োজন।