Karisma Kapoor  

(Search results - 22)
  • undefined

    BollywoodJul 21, 2021, 1:23 PM IST

    'পর্নোগ্রাফি'র ব্যবসায় গ্রেফতার রাজ, লজ্জায় কি মুখ ঢাকলেন শিল্পা, কেন গেলেন না শুটিংয়ে

    পর্নোগ্রাফি ছবি তৈরির অভিযোগে  সোমবার রাতেই গ্রেফতার করা হয়েছে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী প্রখ্যাত ব্যবসায়ীকে রাজ কুন্দ্রাকে। ১৯ জুলাই স্বামী রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পর মানসিকভাবে বিধ্বস্ত শিল্পা শেট্টি। সম্প্রতি 'সুপার ডান্সার ৪'- এর শুটিংয়েও গেলেন না নায়িকা, তবে কি স্বামীর গ্রেফতারিতে লজ্জায় মুখ দেখাতে চাইছেন না শিল্পা শেট্টি।

  • <p><br />
বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত করিশ্মা কাপুর। সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ করিশ্মার সেখান থেকেও বিশাল অঙ্কের টাকা চলে আসে অ্যাকাউন্টে। জাতীয় ও আন্তর্জাতিক মঞ্চে ব়্যাম্প ওয়াকও করেন করিশ্মা, সেখান থেকে মোটা টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী।&nbsp;</p>

    BollywoodJun 25, 2021, 9:49 AM IST

    পরপুরুষের শয্য়াসঙ্গী থেকে শরীর নিয়ে দর কষাকষি, বচ্চন পরিবারের পুত্রবধূ হলে কি এই মাশুল দিতে হতো করিশ্মাকে

     বলিউডের সুপারহিট করিশ্মা কাপুর আজ ৪৭-শে পা দিলেন। রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে। কিন্তু তা আর হয়নি। সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। অন্যদিকে বিয়ের পর প্রথম হানিমুনেই নিলামে উঠেছিলেন করিশ্মা,শরীর নিয়ে চলেছিল দর কষাকষি।  প্রেম থেকে বিবাহ আর কী কী মাশুল দিতে হয়েছিল করিশ্মাকে।

  • उन्होंने बताया- मैं ये सोच रही थी कि कब खत्म हो रहा है ये किस सीन। क्योंकि फरवरी के महीने में ऊटी में इतनी ठंड थी शाम के 6 बजे यह सीन फिल्माया गया था। और ठंड के मारे मैं कांप गई थी।

    BollywoodJun 25, 2021, 8:15 AM IST

    শারীরিক সম্পর্কের চেয়েও উষ্ণ ভেজা চুম্বন অনেক বেশি দামী, আজও কেন এমনটা মনে করেন করিশ্মা

    ৪৭-এ পা দিলেন বলি অভিনেত্রী করিশ্মা কাপুর। প্রেমে বাঁধা থেকে বিবাহিত জীবনে দাম্পত্য কলহ। সব মিলিয়েতার জীবনটা যেন রূপোলি পর্দার মতো। তবে ব্যক্তিগত জীবনের বাইরে অভিনেত্রী হিসেবে তিনি আজও শিরোনামে। আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। সেই সময়েই রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের ঠোঁটঠাসা চুম্বন আজও শিরোনামে। শুধু তাই নয়, ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভুলতে পারেননি করিশ্মা, কারণ জানলে চমকে যাবেন।

  • <p><br />
অভিষেক বলেছিলেন, ঐশ্বর্য হট বলেই আমি তাকে বিয়ে করেছি তেমনটা নয়, একজন ভাল মানুষ হিসেবেই আমি তাকে বিয়ে করেছি। তবে এটা সত্যি যে তিনি হল অন্যতম সুন্দর মহিলাদের মধ্যে একজন এবং ভারতীয় চলচ্চিত্রের সফল অভিনেত্রীদের মধ্যেও একজন।</p>

    BollywoodMay 30, 2021, 9:12 AM IST

    শারীরিক সম্পর্ক ভুলে যাওয়া খুবই কঠিন, কিসের লোভ বাঁধা হয়ে দাঁড়িয়েছিল করিশ্মা-অভিষেকের জীবনে

     রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে। কিন্তু তা আর হয়নি।সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। কিন্তু কী এমন হয়েছিল, জেনে নিন বিশদে।

  • undefined

    BollywoodApr 14, 2021, 10:43 AM IST

    হুবহু যেন করিশ্মা কাপুর, চিনতে পারছেন নায়িকাকে, 'হামসকল'-এর ছবি প্রকাশে বিপাকে 'লোলো'

    হুবহু যেন করিশ্মা কাপুর। একঝলকে দেখলে চেনা দায়। করিশ্মার যে যমজ বোন রয়েছে তা আগে কখনও জানা যায়নি। সম্প্রতি করিশ্মার হামসকল-কে নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা বলিউড অভিনেত্রী কাপুর। ফের যমজ বোনের ছবি প্রকাশে বিপাকে করিশ্মা কাপুর।
     

  • <p style="text-align: justify;">একটা সময়ের পর তা ছবি &nbsp;ইউএসপি হয়ে দাঁড়িয়েছিল এই দৃশ্য। কিন্তু সেই দৃশ্য নিয়ে কোনও খারাপ কথা শুনতে হয়নি পরিচালক ধর্মেশ দর্শণকে।&nbsp;</p>

    BollywoodApr 8, 2021, 1:00 PM IST

    অভিষেকের লিপলক নয়, বরং ভেজা শরীরে আমিরকে ঠোঁটঠাসা চুম্বন আজও ভোলেননি করিশ্মা, জানুন কেন

    বলিউডের এমন কিছু আইকনিক চুম্বন দৃশ্য, যা আজও পেজ থ্রি-র শিরোনামে। কিন্তু আশি-নব্বইয়ের দশকে বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন বেশ কিছু তারকারা। সেই সময়েই রাজা হিন্দুস্তানি ছবিতে আমির খান এবং করিশ্মা কাপুরের ঠোঁটঠাসা চুম্বন আজও শিরোনামে। 
     

  • <p>সূত্রমতে জানা যায়, জয়া বচ্চন প্রথমে রানি মুখার্জি ও অভিষেক বচ্চনের সম্পর্ককে সম্মতি দিয়েছিল কারণ রানি বাঙালি ছিল।</p>

    BollywoodMar 24, 2021, 9:05 AM IST

    অনক্রিন সঙ্গম থেকে ঘনিষ্ঠ চুম্বন, অভিষেকের থেকে রানির সরে যাওয়াতেই কি আজ বচ্চন পরিবারের পুত্রবধূ ঐশ্বর্য

     একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। তবে কি রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। বচ্চন পরিবারের গোপনীয়তা ফাঁস নেটদুনিয়ায়।

  • <p>অভিনয় না করেও এই সমস্ত করেই বছরে ৭২ কোটি টাকা উপার্জন করেন করিশ্মা। তেমনটাই দাবি করিশ্মার ঘনিষ্ঠ সূত্রের।</p>

    BollywoodFeb 24, 2021, 12:21 PM IST

    কোটি কোটি টাকা আয় বন্ধ, হাতে নেই কোনও ছবি, তাও কীভাবে এত বিলাসবহুল জীবনের খরচ চালান করিশ্মা

    বেশ দীর্ঘদিন বড়পর্দা থেকে দূরে রয়েছেন করিশ্মা বলিউড অভিনেত্রী কাপুর। অভিজাত-রক্ষণশীল পরিবারে জন্ম হয়েও মা ববিতার হাত ধরেই রূপোলি পর্দায় পা রাখেন করিশ্মা কাপুর। অভিনয় দক্ষতা দিয়ে বি-টাউনে নিজেকে প্রমাণ করে চূড়ান্ত সফলতা পান পেশাগত জীবনে। তারপরেই কেরিয়ারের মধ্যগগণে  ব্য়বসায়ী সঞ্জয় কাপুরকে বিয়ে করে বড়পর্দা থেকে অনেকটাই সরে যায় করিশ্মা। পরে কামব্যাক করলেও সেই সফলতা পাননি অভিনেত্রী। বর্তমানে হাতে নেই কোনও ছবি, আয়ও অনেকটাই কম। তাও কীভাবে  এত বিলাসবহুল জীবনযাত্রা খরচ চালান করিশ্মা, জানলে অবাক হবেন।
     

  • undefined

    BollywoodFeb 16, 2021, 9:39 AM IST

    রাজীবের মৃত্যুর ৬ দিন পরেই গভীর রাত পর্যন্ত চলল পার্টি, 'লজ্জাজনক' বলে মন্তব্য নেটিজেনদের

    করিনা কাপুর এবং করিশ্মা কাপুরের বাবা রণধীর কাপুর গতকালই ৭৪ বছরে পা দিলেন। রণধীরের জন্মদিনকে স্পেশ্যাল করে তুলতে মুম্বইয়ের এক রোস্তোরাঁয় পার্টির আয়োজন করেছিল কাপুর পরিবার। করিশ্মা-করিনা ছাড়াও নীতু কাপুর, রণবীর কাপুর, সঞ্জয় কাপুর, আলিয়া ভাট সহ আরও অনেকেই উপস্থিত ছিলেন। কিন্তু ভাই রাজীবের মৃত্যুর ৬ দিন কাটতে না কাটেই গভীর রাত পর্যন্ত চলল উদ্দাম পার্টি করতেই চরম ট্রোলের মুখে পড়তে হয়েছে কাপুর পরিবারকে।

  • <p>ರವೀನಾಳೊಂದಿಗೆ ಬ್ರೇಕಪ್‌ ನಂತರ, ಅವರು ಕರಿಷ್ಮಾ ಕಪೂರ್ ಜೊತೆಯೂ ಡೇಟಿಂಗ್ ಮಾಡಿದರು.</p>

    BollywoodFeb 2, 2021, 11:00 AM IST

    করিশ্মা কাপুরকে 'স্টারকিড' ভাবাই জীবনের চরম ভুল অজয়ের, কীভাবে মাশুল দিতে হয়েছিল 'সিংহম'কে

    বলিউডের সিংহম অর্থাৎ অজয় দেবগণের প্রেমকাহিনি বহুলচর্চিত বিষয়। অনেক অভিনেত্রীর সঙ্গেই তার সম্পর্ক নিয়ে জলঘোলা হয়েছে। কাপুর পরিবারের বড় মেয়ে করিশ্মা কাপুরের সঙ্গে অজয়ের প্রেম নিয়েও গুঞ্জন রয়েছে বলিউডে। তবে শুধু প্রেম নয়, তাদের ব্রেকআপও চর্চার কেন্দ্রবিন্দুতে। করিশ্মাকে স্টারকিড ভেবেই জীবনের সবচেয়ে বড় ভুল করেছিলেন অজয়, যার জন্য ভুগতেও হয়েছিল অজয়কে।

  • undefined

    BollywoodJan 16, 2021, 3:40 PM IST

    একের পর এক কোটি টাকার সাধের ফ্ল্যাট কেন বিক্রি করছেন করিশ্মা, হঠাৎ কী হল কাপুর কন্যার

    বলিউড অভিনেত্রী করিশ্মা কাপুরের হলটা কী। বলিমহলের অন্দরে কান পাতলেই জল্পনায় শোনা যাচ্ছে একের পর এক কোটি টাকার বাড়ি বিক্রি করে দিচ্ছেন করিশ্মা কাপুর। সম্প্রতি এক ওয়েবসাইটের তরফে এমন খবরই প্রকাশ্যে এসেছে, যা নিয়েও জল্পনা বাড়ছে। কিন্তু কী এমন হল অভিনেত্রীর,হঠাৎ বিলাসবহুল ফ্ল্যাট বিক্রি করে দিচ্ছেন।
     

  • <p style="text-align: justify;">धर्मेश दर्शन ने उन अफवाहों का भी खंडन किया जिसमें यह कहा जा रहा है कि किसिंग सीन के तीन दिन बाद तक करिश्मा काफी परेशान थीं। धर्मेश दर्शन ने कहा कि करिश्मा ने फिल्म के लिए सर्वश्रेष्ठ एक्ट्रेस का पुरस्कार जीता है, वह काफी खुश थीं।&nbsp;<br />
&nbsp;</p>

    BollywoodDec 11, 2020, 9:42 AM IST

    হিন্দি ছবিতে দীর্ঘ চুম্বণ করিশ্মা-আমিরের, দেখা মাত্রই কী বলেছিলেন প্রবীণ অভিনেতা দিলীপ কুমার

    ১৯৯৬ সালে এক সাহসী পদক্ষেপ রাজা হিন্দুস্তানী ছবির চুম্বণের দৃশ্য। মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সেই দৃশ্য দর্শকমহলে। কিন্তু সেই দৃশ্য নিয়ে তেমন কোনও সমালোচনাই হয়নি। উল্টে পেয়েছে বহু প্রশংসা, মুখ খুললেন ছবির পরিচালক। 

  • <p>जब रानी से एक इंटरव्यू में पूछा गया कि अभिषेक के साथ उनकी दोस्ती में क्या गड़बड़ थी और क्या वह इस बात को लेकर परेशान हैं कि उन्हें शादी में नहीं बुलाया गया, तो रानी ने कहा था- केवल अभिषेक ही इस बारे में बता सकते हैं।</p>

    BollywoodDec 5, 2020, 12:02 PM IST

    জানেন কি, এই বিশেষ কারণেই আজ বচ্চন পরিবারের পূত্রবধূ 'ঐশ্বর্য'

    রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের  বচ্চন পরিবার। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। তাদের ব্যক্তিগত জীবন জানার জন্যও মুখিয়ে রয়েছে ভক্তরা। একাধিক সম্পর্কে জড়ানো থেকে বহুলচর্চিত ব্রেক আপ সবেতেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। রানি মুখার্জি থেকে করিশ্মা কাপুর ঘনিষ্ঠ সম্পর্কেও একাধিকবার শিরোনামে উঠে এসেছেন অভিষেক। বরাবরই কড়া শাসনে সন্তানদের মানুষ করেছিলেন জয়া বচ্চন।   বচ্চন পরিবারের পুত্রবধূ হিসেবে রানিকে পছন্দ ছিল ভক্তদের। কিন্তু মা জয়ার চূড়ান্ত সিদ্ধান্তেই কি নিজের ব্যক্তিগত জীবনে ইতি টেনেছিলেন অভিষেক, জল্পনা  আজও তুঙ্গে। শেষমেষ রানি মুখার্জির সরে যাওয়াতেই বচ্চন পরিবারের পুত্রবধূ হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন।
     

  • undefined

    Bengali CinemaNov 3, 2020, 7:39 PM IST

    লাল ঠোঁটের অ্যাটিটিউটে 'সেক্সবম্ব' মনামী, করিশ্মা কাপুরের সঙ্গে তুলনা বঙ্গতনয়ার

     বিনোদনের রসদ নিয়ে হাজির বাঙালির বঙ্গললনা মনামী। ঠোঁটের লাল লিপস্টিক যেন তাকে আর লাস্যময়ী করে তুলেছে। বলি অভিনেত্রী করিশ্মা কাপুরের সঙ্গেও তুলনা টেনেছেন তার ভক্তরা। দুর্গাপুজোর রেশ কাটতে না কাটতেই দিওয়ালির জন্য অপেক্ষায় রয়েছেন অভিনেত্রী।

  • <p>Catfights are common in the Bollywood industry. Farah Khan was once asked, on a reality chat show Koffee with Karan about the worst catfight she has ever seen. Khan revealed an incident that was a 'blast from the past'. She spoke about Raveena Tandon and Karisma Kapoor, and gave some gossips, read details.</p>

    BollywoodOct 3, 2020, 5:26 PM IST

    করিশ্মা রবিনা ঝগড়া পৌঁচ্ছে ছিল নোংড়া পর্যায়, একে অন্যের মুখ দেখাও করে দিয়েছিলেন বন্ধ

    বলিউডে একে অন্যের সঙ্গে বচসায় জড়িয়ে যাওয়াটা নতুন কিছু নয়। ঠিক তেমনই এক সমস্যার সন্মুখীন হতে হয়েছিল ফারহা খানকে। একবার কফি উইথ করণে এসে তিনি জানিয়েছিলেন, তাঁর দেখা সব থেকে বাজে ঝগড়ার কথা...