Kaushiki Amavasya 2021  

(Search results - 3)
  • kaushiki Amavasya 2021 According to the astrology  never do these thing in the night of Amavasya BRDkaushiki Amavasya 2021 According to the astrology  never do these thing in the night of Amavasya BRD

     AstrologySep 6, 2021, 12:05 PM IST

    কৌশিকী অমবস্যার দিন ভুল করেও করবেন না এই কাজগুলি, শরীরে ঢুকতে পারে 'নেগেটিভ এনার্জি'

    কৌশিকী অমাবস্যা তিথি নাকি অন্য সমস্ত অমাবস্যার থেকে অনেকটাই আলাদা। এই অমাবস্যাতে অনেকেই সিদ্ধি লাভ করে থাকেন। কৌশিকী অমাবস্যা ঘিরে নানা ঘটনার কথা শোনা যায়। চলতি বছরে কৌশিকী অমাবস্যা মূল তিথি ৬ সেপ্টেম্বর সকাল ৭.০৭ মিনিট থেকে শুরু হবে এবং ৭ সেপ্টেম্বর সকাল ৬ টা ৩৬ মিনিটে ছাড়বে এই অমাবস্যা। শাস্ত্র অনুযায়ী কৌশিকী অমাবস্যার গুরুত্ব অন্যান্য অমাবস্যার থেকে একটু আলাদা হয়। কৌশিকী অমাবস্যার দিন ভুলেও করবেন না এই কাজগুলি, তাহলেই শরীরে ঢুকতে পারে নেগেটিভ এনার্জি।
     

  • kaushiki Amavasya 2021 tarapith will witness rituals BRDkaushiki Amavasya 2021 tarapith will witness rituals BRD

     AstrologySep 6, 2021, 11:25 AM IST

    কৌশিকী অমবস্যার রাতে নাকি ক্ষণিকের জন্য খুলে যায় স্বর্গের দরজা, ভয়ঙ্কর কাহিনি জানলে গায়ের লোম খাড়া হবে

    কৌশিকী অমাবস্যা ঘিরে নানা ঘটনার কথা শোনা যায়। চলতি বছরে কৌশিকী অমাবস্যা মূল তিথি ৬ সেপ্টেম্বর সকাল ৭.০৭ মিনিট থেকে শুরু হবে এবং ৭ সেপ্টেম্বর সকাল ৬ টা ৩৬ মিনিটে ছাড়বে এই অমাবস্যা। শাস্ত্র অনুযায়ী কৌশিকী অমাবস্যার গুরুত্ব অন্যান্য অমাবস্যার থেকে একটু আলাদা হয়। এই বিশেষ তিথিতে তারাপীঠ মন্দিরে পুজো করা হয় নিষ্ঠা ভরে। অন্যান্য সমস্ত অমাবস্যা থেকে কেন আলাদা কৌশিকী অমাবস্যা তা জানলে আঁতকে উঠবেন।

  • tarapith temple will closed for 6 days to avoid gathering on kaushiki amavasya bmmtarapith temple will closed for 6 days to avoid gathering on kaushiki amavasya bmm

    West BengalSep 2, 2021, 5:58 PM IST

    টানা ৬দিন বন্ধ থাকবে তারাপীঠ মন্দির, কৌশিকী অমাবস্য়ায় ভিড় এড়াতে এই সিদ্ধান্ত

    ৭ সেপ্টেম্বর কৌশিকী অমাবস্যা। তবে করোনা আবহে প্রতিবছরের মতো এবছরও বন্ধ থাকবে তারাপীঠ মন্দির। শুক্রবার থেকেই বন্ধ করে দেওয়া হচ্ছে মন্দিরের দরজা। টানা ছ’দিন মন্দিরে পুণ্যার্থীদের প্রবেশ সম্পূর্ণভাবে বন্ধ রাখা হচ্ছে। বন্ধ থাকছে সব হোটেলও।