Kerala Health Minister  

(Search results - 4)
  • 15 confirmed cases of Zika virus in Kerala bmm

    India Jul 11, 2021, 2:50 PM IST

    করোনার মধ্যেই জিকার হানা, কেরালায় আক্রান্ত বেড়ে ১৫

    কেরালায় ফের মিলল জিকা ভাইরাসের খোঁজ। এর ফলে মোট জিকা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ১৫। একথা জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রী বীণা জর্জ।

  • Mamata Banerjee to Shailaja  big names to watch out for ahead of final verdict 2 may bsm

    West Bengal ElectionsMay 1, 2021, 10:38 PM IST

    মমতা-মুকুল থেকে শৈলজা-শুভেন্দু, ভোট গণনায় দেশের নজরকাড়া প্রার্থীদের তালিকা দেখুন

    পশ্চিমবঙ্গ, কেলল, অসম, তামিলনাড়ু ও কেন্দ্র শাসিত অঞ্চলে রবিবার ভোট গণনা। আগামী পাঁচ বছরের জন্য কারা রাজ্যের দায়িত্বভার গ্রহণ করবে তাই ঠিক হবে ২ মে। চলতি বিধানসভা নির্বাচনের গণনায় যে ১০ জন প্রার্থীর দিকে নজর থাকবে তাই  দেখে নিন এক ঝলকে। সেরা ১০ প্রার্থীর তালিকায় রয়েছে দুই মহিলা। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও কেরলের স্বাস্থ্য মন্ত্রী শৈলজা। তালিকায় রয়েছে নন্দীগ্রামে মমতার প্রতিদ্বন্দ্বী বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। 

  • United Nations Honours Kerala Health Min KK Shailaja for Fight Against COVID SS

    India Jun 24, 2020, 12:22 PM IST

    করোনা রোধে কেরল মডেলকেই স্বীকৃতি, রাষ্ট্রসংঘের সম্মেলনে ভারত থেকে একমাত্র আমন্ত্রিত শৈলজা

    কেরলের স্বাস্থ্যমন্ত্রীর কৃতিত্বকে কুর্নিশ রাষ্ট্রসংঘের, রাষ্ট্রসংঘের আলোচনা সভায় স্বীকৃতি কে কে শৈলজাকে, একমাত্র ভারতীয় হিসাবে অনুষ্ঠানে ডাক পেয়েছিলেন শৈলজা, করোনার বিরুদ্ধে কেরলের লড়াই বিশ্বের দরবারে তুলে ধরলেন তিনি।
     

  • fight against coronavirus kerala health minister kk shailaja achieve success again

    Coronavirus IndiaApr 21, 2020, 6:34 PM IST

    করোনাভাইরাসের বিরুদ্ধে ঐক্যবদ্ধ লড়াই সাফল্য এনেছে, যুদ্ধ জয়ের পর বললেন 'টিচার আম্মা'

    করোনাভাইরাসের সংক্রমণের বিরুদ্ধে লড়াইটা খুব একটা সহজ ছিল না। বিদেশ থেকে বা দেশের অন্য রাজ্যগুলি থেকে আসা কেরলের প্রতিটি বাসিন্দার অবস্থান ও তাঁদের চিহ্নিতকরণ করা খুব একটা সহজ নয়। কিন্তু করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইতে নেমে প্রতিটি মানুষকে চিহ্নিত করেই প্রাথমিক ভাবে যুদ্ধ অনেকটা এগিয়ে যেতে পেরেছিলেন। তেমনই জানালেন কেরলের স্বাস্থ্য মন্ত্রী  কেকে শৈলজা। গোটা রাজ্যের মানুষের কাছে তিনি অবশ্য টিচার আম্মা। ২০১৮ সালে নিপা ভাইরাসের বিরুদ্ধেও এই মহিলার কঠোর লড়াই আজও মনে রেখেছে কেরলের বাসিন্দারা। কিন্তু করোনাভাইরাসের বিরুদ্ধে লড়াইটা আরও কঠিন ছিল বলেই জানিয়েছেন স্বাস্থ্য মন্ত্রী।