Laughing Buddha  

(Search results - 4)
  • House will be filled with happiness and prosperity if receiving laughing buddha as a gift in new year BDD

     AstrologyDec 28, 2020, 11:35 AM IST

    নতুন বছরে এই উপহার পাওয়া মানেই বাড়ি ভরে উঠবে সুখ ও সমৃদ্ধিতে

    চিনের লৌকিক কাহিনি অনুযায়ী, লাফিং বুদ্ধ বা বুদাই নামের অর্থ কাপড়ের বস্তা। আর এই নাম সাধারণত তার কাপড়ের উপর ফুটিয়ে তুলা হয়েছে বলে। তাকে সাধারণত বুদ্ধের অবতার মৈত্রেয় বা ভবিষ্যৎ বুদ্ধ বলে গণ্য করা হয়। তাকে সকল সময় হাসিমুখে থাকতে দেখা যায়, সেজন্যে চীনা ভাষায় তাকে হাসিমুখো বুদ্ধ লাফিং বুদ্ধ বলা হয়। ধনদৌলতের দেবতা কুবেরের মতো লাফিং বুদ্ধকেও সাফল্যের প্রতীক বলে মনে করা হয়। এই জন্য অনেকেই বাড়িতে বা কর্মস্থলে লাফিং বুদ্ধার মূর্তিও রেখে থাকেন। চীনা জ্যোতিষ বা ফেং সুই মেনে অনেকের বাড়িতেই লাফিং বুদ্ধর মূর্তি চোখে পড়ে। তবে এই মূর্তি যেমন তেমন ভাবে রাখা যায় না। সে ক্ষেত্রে ফল হতে পারে উল্টোটাই। লাফিং বুদ্ধ বা বুদাই একজন চীনা লোক দেবতা। 

  • Getting laughing buddha as a gift means your home will be filled with prosperity BDD

     AstrologyJul 12, 2020, 12:04 PM IST

    উপহার হিসেবে এটি পাওয়া মানেই, আপনার বাড়ি ভরে উঠবে সমৃদ্ধিতে


    ধনদৌলতের দেবতা কুবেরের মতো লাফিং বুদ্ধকেও অনেকে সাফল্যের প্রতীক বলে মনে করা হয়। এই জন্য অনেকেই বাড়িতে বা কর্মস্থলে লাফিং বুদ্ধার মূর্তিও রেখে থাকেন। চীনা জ্যোতিষ বা ফেং সুই মেনে অনেকের বাড়িতেই লাফিং বুদ্ধর মূর্তি চোখে পড়ে। তবে এই মূর্তি যেমন তেমন ভাবে রাখা যায় না। সে ক্ষেত্রে ফল হতে পারে উল্টোটাই। লাফিং বুদ্ধ বা বুদাই একজন চীনা লোক দেবতা। চিনের লৌকিক কাহিনি অনুযায়ী, লাফিং বুদ্ধ বা বুদাই নামের অর্থ কাপড়ের বস্তা। আর এই নাম সাধারণত তার কাপড়ের উপর ফুটিয়ে তুলা হয়েছে বলে। তাকে সাধারণত বুদ্ধের অবতার মৈত্রেয় বা ভবিষ্যৎ বুদ্ধ বলে গণ্য করা হয়। তাকে সকল সময় হাসিমুখে থাকতে দেখা যায়, সেজন্যে চীনা ভাষায় তাকে হাসিমুখো বুদ্ধ লাফিং বুদ্ধ বলা হয়।

  • Follow the actual rules to keep a laughing buddha at home according to feng shui

    Astrology 2020Feb 8, 2020, 12:01 PM IST

    বাড়িতে লাফিং বুদ্ধ থাকলে মেনে চলুন সঠিক নিয়মগুলি, নাহলে ফল হতে পারে উল্টোটাই

    ধনদৌলতের দেবতা কুবেরের মতো লাফিং বুদ্ধকেও অনেকে সাফল্যের প্রতীক বলে মনে করা হয়। এই জন্য অনেকেই বাড়িতে বা কর্মস্থলে লাফিং বুদ্ধার মূর্তিও রেখে থাকেন। বুদাইকে সাধারণত একজন স্থূল, টাক মাথার এবং পড়নে ঢিলাঢালা প্রার্থনার পোশাক পরিহিত ব্যক্তি হিসেবে উপস্থাপন করা হয়। 

  • According to Feng Sui keep a Laughing Buddha here in your home

    Astrology 2019Jul 19, 2019, 4:09 PM IST

    জেনে নিন বাড়ির কোথায় লাফিং বুদ্ধ রাখলে কী কী সুফল পাওয়া যায়

    নতুন বাড়ির গৃহপ্রবেশ হোক বা অন্য যেকোনও আনন্দ অনুষ্ঠান, উপহার হিসাবে কী দেবেন তা ভেবে না পেয়ে অনেকেই লাফিং বুদ্ধ উপহার হিসাবে দিয়ে থাকেন। ফেং শুই বলে বাড়ির মধ্যে লাফিং বুদ্ধ রাখা খুবই শুভ।