Leo  

(Search results - 175)
  • undefined
    Video Icon

    BollywoodAug 2, 2021, 2:26 PM IST

    টাইগার শ্রফ থেকে সুনীল শেঠি- সানি লিওন, নজরে বলিউডের এক্সক্লুসিভ ভিডিও

    অভিতেষ ডাবিং স্টুডিওর সামনে টাইগার শ্রফ। অন্যদিকে সানি লিওন -কে দেখা গেল জুহুতে। এবার দেখে নেওয়া যাক লঞ্চে কী করছেন সিদ্ধার্থ। অন্যদিকে অন্ধেরি বিমানবন্দরে দেখা গেল সুনীল শেঠি -কে।

  • <p>যেমন রূপ ঠিক তেমনই তাঁর ত্বক। এই অপরূপ সৌন্দর্যের রহস্য কী, জানতে আগ্রহী সকলেই। এবার সেই রহস্যই&nbsp;&nbsp;করলেন সানি।&nbsp;</p>

    BollywoodJul 20, 2021, 2:06 PM IST

    'পর্নস্টার নাকি লেসবিয়ান', কোনটাই বেশি পরিচিতি সানি লিওনের, ফাঁস গোপন তথ্য

    সানি লিওন নামটা শুনলেই যেন চোখের সামনে অনেক কিছুই ভেসে ওঠে। কিন্তু লাস্যময়ীর এমন একটা দিক প্রকাশ্যে উঠে এসেছে যা শুনলে সকলেই অবাক হবেন। বরাবরই নেটদুনিয়ায় অ্যাক্টিভ অভিনেত্রী সানি লিওন। সম্প্রতি  সানির একটি সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যা শুনেই চোখ কপালে উঠেছে নেটিজেনদের।  সানি লিওন নাকি লেসবিয়ান ছিলেন? স্বামী ড্যানিয়েলও নাকি সানিকে প্রথম দেখে তেমনটাই ভেবেছিলেন। সানি নিজেই ফাঁস করেছিলেন এই তথ্য, কেন এমনটা ভেবেছিলেন ড্যানিয়েল, ফাঁস হল গোপন সত্য।

  • <p>ইউরো জয়ের উৎসব, জানুন একসঙ্গে কাকে নিয়ে বেড রুমে গেলেন বোনুচ্চি ও চিয়েলিনি</p>

    FootballJul 12, 2021, 3:48 PM IST

    ইউরো জয়ের উৎসব, জানুন একসঙ্গে কাকে নিয়ে বেড রুমে গেলেন বোনুচ্চি ও চিয়েলিনি

    ওয়েম্বলিতে পিছিয়ে পড়েও ইউরো ফাইনালে ইংল্যান্ডের বিরুদ্ধে জয় পেয়েছে ইতালি। টাইব্রেকারে গ্যারেথ সাউথগেটের দলকে হারিয়ে জয় পায় বরের্তো মানচিনির দল। ম্যাচ শেষে উৎসবে মাতেন ইতালির প্লেয়াররা। মাঠের বাইরে ব্যক্তিগতভাবেও চলে সেলিব্রেশন। ইতালির অধিনায়ক চিয়েলিনি ও ফাইনালে গোলদাতা বোনুচ্চির ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়।
     

  • undefined

    FoodJun 27, 2021, 3:35 PM IST

    রসনার তৃপ্তিতে সানি লিওনি-মিয়া খলিফা, দামও সাধ্যের মধ্যেই

     চমক নিয়েই হাজির দিল্লির এক রেস্তরাঁ। রেস্তরাঁর মেনু তালিকায় জ্বলজ্বল করছে পর্ন তারকা সানি লিওন ও মিয়া খলিফার নাম। তাঁদের নামেই ডিশের নামকরণ করা হয়েছে। আর এই চমকের মাধ্যমেই রেস্তরাঁয় ভিড় জমাচ্ছেন দিল্লিবাসী। 

  • <p>যমজ পুত্র সন্তানের বাবা হলেন উসেইন বোল্ট, নামেও রয়েছে চমক</p>

    SportsJun 21, 2021, 2:54 PM IST

    যমজ পুত্র সন্তানের বাবা হলেন উসেইন বোল্ট, নামেও রয়েছে চমক

    গত বছর কন্যা সন্তানের বাবা হয়েছিলেন উসেইন বোল্ট। এক বছরের মধ্যেই ফের সুখবর দিলেন তারকা স্প্রিনটার। এবার যমজ পুত্র সন্তানের বাবাহলে বিষশ্বের দ্রুততম মানব। শুভেচ্ছার জোয়ারে ভাসছেন উসেইন বোল্ট ও তার বান্ধবী।
     

  • undefined

    BollywoodJun 15, 2021, 10:37 AM IST

    নগ্ন চাবুক ফিগার, উঁকি মারছে নিতম্ব, 'গোপনাঙ্গ' লুকোতেই কি লজ্জায় টুপি দিয়ে শরীর ঢাকলেন সানি লিওন

    সানি লিওন মানেই শরীরী উত্তেজনা। যে কোন ছবি পোস্ট করা মাত্রই হু হু করে ভাইরাল। পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সানি। নগ্নতা যেন জলভাত।  নগ্ন ফটোশ্যুটে ভরে উঠছে সোশ্যাল মিডিয়ার পাতা। স্তনযুগল উন্মুক্ত করে হোক কিংবা নগ্ন হয়ে অন ক্যামেরায় সাবলীল সানি লিওন। এবারও তার অন্যথা হল না। সেলিব্রিটি ফটোগ্রাফার ডাবু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে নিজেকে উজার করে মেলে ধরলেন সানি লিওন। 
     

  • <p style="text-align: justify;">This is not the first time that the actress has faced some kind of violation. Previously she was attacked by a journalist on television with weird and controversial questions.</p>

    Coronavirus IndiaMay 7, 2021, 10:18 AM IST

    রাজধানীর পরিযায়ী শ্রমিকদের পাশে সানি, ১০,০০০ জনের মুখে তুলে দিলেন খাবার

    ২০২০ সালে করোনার প্রথম ঢেউ যখন ভারতের বুকে আঁছড়ে পড়েছিল, সাধারণ মানুষ তখন প্রত্যক্ষ করেছে, পরিযায়ী শ্রমিকদের দুর্দশার ছবি। একের পর এক সুপারস্টার থেকে শুরু করে সাধারণ মানুষ, সকলেই সাধ্য মত সাহায্যের হাত বাড়িয়েছিলেন বিপদের দিনে।

  • <p>সিংহ– বাড়িতে পোষ্য কেনায় আনন্দ। আজ গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। &nbsp;স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আপনার উপার্জন অসৎ উপায়ে হবে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।&nbsp;</p>

<p>আপনার শুভ রং গেরুয়া। &nbsp;শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।</p>

     AstrologyMay 6, 2021, 11:54 AM IST

    মে মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর, দেখে নিন

    মে গ্রেগরীয় ক্যালেন্ডার বা খ্রিস্টীয় বর্ষপঞ্জী অনুসারে বছরের পঞ্চম মাস। এ মাসে মোট ৩১ দিন। মে মাসে উত্তর গোলার্ধে বসন্ত কাল এবং দক্ষিণ গোলার্ধে শরৎকাল থাকে। যার ফলে দক্ষিণ গোলার্ধে মে মাস হল উত্তর গোলার্ধের নভেম্বর মাসের সমতুল্য। রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এই রাশির জাতক-জাতিকারা  সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে।

  • <p>ಮಕ್ಕಳು ಪತಿಯ ಜೊತೆ ದೇವರ ಸ್ವಂತ ನಾಡಲ್ಲಿ ಫನ್ ಮಾಡಿದ ನಟಿ ಸಾಕಷ್ಟು ಫೋಟೋಗಳನ್ನು ಶೇರ್ ಮಾಡಿದ್ದಾರೆ</p>

    Life StyleMay 5, 2021, 7:26 PM IST

    মালাইয়ের মত ত্বক, রূপের পাশাপাশি স্টানিং স্কিনেও নজর কাড়ছেন সানি, রহস্যটা কি

    সানি লিওনের রূপের জাদুতে মুগ্ধ সকলেই। তাঁর ভক্তের সংখ্যাও নেহাতই কম নয়। তবে কেবলই রূপ নয়, তাঁর নিখুঁত মসৃণ ত্বকের পেছনের রহস্য কী, প্রশ্ন জাগে প্রতিটি ভক্তের মনেই। এবার সেই রহস্য নিজেই ফাঁস করলেন সানি। জানালেন তিনি কীভাবে রূপচর্চা করে থাকেন। 

  • undefined

    BollywoodMay 4, 2021, 10:04 AM IST

    প্রথম ফুলশয্যার 'সঙ্গম' সারাজীবন উপভোগ করতে চান, দাম্পত্যে যৌনতা বাড়াতে টিপস সানি লিওনের

    পর্নস্টার তকমা ঝেড়ে ফেলে বলিউডে নিজের জায়গা পাঁকাতে অনেক পরিশ্রমই করতে হয়েছে সানি লিওনকে। কিন্তু কোনওভাবেই যেন সেই তকমা ছেড়ে বেরোতে পারছেন না সানি। নিজের জীবনের গল্প সিনেমা, ওয়েব সিরিজে এনেও মানুষের মন পরিবর্তন করতে পারেননি সানি। একটানা তিনবছর লিভ-ইন এরপর ২০১১ সালে ড্যানিয়েল ওয়েবরকে বিয়ে করেন সানি লিওন। সম্প্রতি ১০ বছরের দাম্পত্য উদযাপন করলেন সানি। ফুলসজ্জার প্রথম রাতের মতোই দাম্পত্যকে দৃঢ় রাখতে প্রথমবার উষ্ণ টিপস দিলেন সানি লিওন।

     

  • undefined

    West BengalApr 13, 2021, 6:49 PM IST

    জন্ম নিল তিন তুষাড়-চিতা শাবক, গর্বিত দার্জিলিং চিড়িয়াখানা, দেখুন

    দার্জিলিং চিড়িয়াখানায় জন্ম নিল তিন তুষাড়-চিতা শাবক। বিশ্বে তুষাড়-চিতার সংখ্যা ক্রমে কমে আসছে। এর মধ্যে এই তিন ছানার জন্ম নেওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। এক বৃহত্তর প্রকল্পের অংশ হবে এই ছানাগুলি।

     

  • <p>সিংহ– দূরের কোনও আত্মীয়ের থেকে খারাপ খবর আসতে পারে। মায়ের কারণে চিন্তা বৃদ্ধি পাবে। পড়াশুনাতে ফল ভালো হবে। স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার দিক দিয়ে সপ্তাহটি ভালো। বিনিয়োগ বেশি করা ভালো হবে না। কোনও প্রতিযোগীতামূলক কাজে বাধা আসতে পারে। পরিবারে কোনও সমস্যা গুরুজনের দ্বারা মিটে যেতে পারে। এই সপ্তাহে শরীর নিয়ে চিন্তার কারণ হতে পারে। ব্যবসার ব্যপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনায় সফল হতে পারেন। প্রেমের কারণে কোনও প্রকার কষ্ট আসতে পারে।&nbsp;</p>

     AstrologyApr 11, 2021, 9:13 AM IST

    এপ্রিল মাস কেমন কাটবে সিংহ রাশির, দেখে নিন

    রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ হল রবি। এরা সম্পূর্ণ নিজের চেষ্টায় জীবনে উন্নতি করে। চাকরির থেকে ব্যবসায় জাতক-জাতিকাদের উন্নতি বেশি হওয়ার সম্ভাবনা রয়েছে। এরা সাধারণত শান্ত প্রকৃতির হয়ে থাকে। তবে এরা অত্যন্ত জেদী এবং রেগে গেলে হিতাহিত জ্ঞানশূণ্য হয়ে পড়ে। যে কোনও কাজে এরা ঘন ঘন মত বদলাতে উন্নতির পথে তা বাধা হয়ে দাঁড়াবে। তবে জেনে নেওয়া যাক বছরের চতুর্থতম মাস এপ্রিল, সিংহ রাশির উপর কেমন প্রভাব ফেলবে। 

  • <p>সিংহ– বাড়িতে পোষ্য কেনায় আনন্দ। আজ গঠনমূলক কোনও কাজের চিন্তা ভাবনা হতে পারে। বাড়িতে অতিথি আগমনের যোগ দেখা যাচ্ছে। &nbsp;স্নেহভাজন কারও সঙ্গে ঝামেলা বাধতে পারে। প্রেমে নতুন মোড় ঘুরতে পারে। ব্যবসায় জটিলতা কাটিয়ে ওঠার ভাল সময় এসেছে। আজ কর্মক্ষেত্রে বিরোধী মনোভাব ত্যাগ করাই ভাল। ঋণ পরিশোধ করার জন্য সঞ্চয়ে ব্যাঘাত। আপনার উপার্জন অসৎ উপায়ে হবে। মামলায় জড়িয়ে পড়ার আশঙ্কা আছে।&nbsp;</p>

<p>আপনার শুভ রং গেরুয়া। &nbsp;শুভ সংখ্যা ৯৩। শুভ দিক পশ্চিম দিক। শুভ রত্ন ক্যাটসআই।</p>

     AstrologyMar 21, 2021, 8:46 AM IST

    চৈত্র মাস কেমন প্রভাব ফেলবে সিংহ রাশির উপর, দেখে নিন

    চৈত্র বা চৈৎ বাংলা সনের দ্বাদশ ও সমাপনী মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের শেষ মাস ও বসন্তের শেষ। নামটি এসেছে চিত্রা নক্ষত্রে সূর্যের অবস্থান থেকে। আবার চৈত্র মাস বাংলা মাসের দ্বাদশ মাস। এই মাসেই শেষ হয় বাংলার বছরের। চৈত্র মাস বাংলা সনের দশম মাস এবং ভারতীয় রাষ্ট্রীয় শকাব্দের দ্বাদশ মাস। বাংলার চৈত্র মাস  বাংলা শকাব্দের শেষ মাস। পাশাপাশি রাশিচক্রের পঞ্চম রাশি সিংহ। এই রাশির অধিকর্তা গ্রহ রবি। 

  • <p>बहरहाल, नोरा फतेही 'दिलबर दिलबर' गाने से फेमस हुई थीं। ये सॉन्ग फिल्म 'सत्यमेव जयते' का है। इस गाने में उन्होंने अपने बेली डांस का जबरदस्त जलवा दिखाया था। &nbsp;</p>

    BollywoodMar 18, 2021, 9:50 AM IST

    খোলা বুকে উপচে পড়ছে 'বিভাজিকা'র খাঁজ, 'সেক্সবম্ব' নোরার গোপনাঙ্গে চোখ আটকে সাইবারবাসীর

    বলিউডের সাকি গার্লকে নিয়ে উত্তেজনার পারদ সবসময়েই তুঙ্গে। তার শরীরী ভঙ্গিমায় বুদ নেটিজেনরা। বিগ সাইজের নিতম্ব এবং স্তনযুগলেই যেন নোরার শরীরী জাঁদু ঠিকরে বেরোচ্ছে। বলিউডের সেক্সিয়েস্ট নোরা এবার লেপার্ড প্রিন্টের ড্রেসে ঝড় তুলেছেন সোশ্যাল মিডিয়ায়। বুক চেরা পোশাকে ঠিকরে বেরোচ্ছ বক্ষ-বিভাজিকা। স্পষ্ট শরীরী খাঁজেই চোখ আটকে নেটিজেনদের।