Lockdow  

(Search results - 2336)
  • <p>ক্রপ টপে হটনেস নাকি সাদা শাড়িতে বঙ্গতনয়া, কোন মনামীকে বেছে নেবেন আপনি</p>

    Bengali Cinema5, Jul 2020, 11:47 PM

    ক্রপ টপে হটনেস নাকি সাদা শাড়িতে বঙ্গতনয়া, কোন মনামীকে বেছে নেবেন আপনি

    ওয়েস্টার্ন পোশাকে মনামী ঘোষ। নাকি সাদা শাড়িতে বঙ্গতনয়া। কাকে বেছে নেবেন আপনি। ঘোর চিন্তায় নেটবাসী।

  • <p>আপনি যদি দেওয়াল ঘড়ি টানান তাহলে উত্তর দিকই সবথেকে ভালো, বেডরুমের ক্ষেত্রেও সেটাই প্রযোজ্য।</p>

    Relationship5, Jul 2020, 4:04 PM

    লকডাউনের জের, বিশ্বজুড়ে বৃদ্ধি পেয়েছে সেক্সটয় এর চাহিদা দাবী সমীক্ষায়

    করোনার ভাইরাস সংক্রমণ রোধে বাড়িতে থেকে সামাজিক দূরত্ব এবং লকডাউন কার্যকর করা হয়েছে। এমন পরিস্থিতিতে বেশিরভাগ মানুষ ছিল ঘরবন্দী। ধীরে ধীরে শিথিল হচ্ছে লকডাউন। এদিকে ক্রমশ বৃদ্ধি পাচ্ছে করোনা সংক্রমণের সংখ্যাও। আর এই ঘরবন্দির জেরে বৃদ্ধি পেয়েছে কনডম, গর্ভনিরোধক পিল এবং সেক্সটয়ের চাহিদা। সমীক্ষার ফলে জানা গিয়েছে বিশ্বজুড়ে প্রায় ২৪ থেকে ২৮ শতাংশ বৃদ্ধি পেয়েছে এর চাহিদা। একটি শীর্ষস্থানীয় ই-বাণিজ্য সাইটের প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, জানা গিয়েছে লকডাউনের ফলে কনডম এবং গর্ভনিরোধক বড়ি এবং সেক্সটয় এর অনলাইন বিক্রয়ও উল্লেখযোগ্য পরিমাণে বৃদ্ধি পেয়েছে।
     

  • <p>ভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার<br />
 </p>

    Cricket4, Jul 2020, 8:12 PM

    ভারতে নিষিদ্ধ টিকটক, অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন ডেভিড ওয়ার্নার

    ক্রমাগত ভারত-চিন কূটনৈতিক সম্পর্কের অবনতি। ভারতে নিষিদ্ধ হয়েছে টিকটক সহ ৫৯টি চিনা অ্যাপ। টিকটক নিয়ে ওয়ার্নারের প্রতিক্রিয়া জন্য অপেক্ষায় ছিল সবাই। অবশেষে নিজের প্রতিক্রিয়া দিলেন অজি তারকা ক্রিকেটার।
     

  • <p>জন্মদিনের আগে ফের ব্যাট হাতে সৌরভ গঙ্গোপাধ্যায়,ভঙ্গিমা সেই 'বাপি বাড়ি যা' <br />
 </p>

    Cricket4, Jul 2020, 1:57 PM

    জন্মদিনের আগে ফের ব্যাট হাতে সৌরভ গঙ্গোপাধ্যায়,ভঙ্গিমা সেই 'বাপি বাড়ি যা'

    করোনা আবহে পরিবারের সঙ্গেই সময় কাটাচ্ছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বাড়িতে থেকেই সামলাচ্ছেন বিসিসিআই ও নিজের ব্যক্তিগত সমস্ত কাজ। এরই মাঝে হঠাৎ ব্যাট হাতে ফের দেখা গেল বিসিসিআই প্রেসিডেন্টকে। প্রিয় দাদার ছবি প্রক্যাশ্যে আসতেই তা ভাইরাল হল সোশ্যাল মিডিয়ায়।
     

  • Business4, Jul 2020, 11:45 AM

    জিওর হাত ধরেই ডিজিটালে ভারত, ভিডিও কনফারেন্স অ্যাপ 'জিও মিট'-এ নয়া চমক মুকেশ আম্বানির

    অফিস মিটিং থেকে বিজনেস ডিল সবেতেই জনপ্রিয় হয়ে উঠেছিল জুম অ্যাপ। এবার গ্রাহকদের কথা মাথায় রেখেই ভিডিও কনফারেন্স অ্যাপ জিও মিট নিয়ে হাজির জিও। জিওর হাত ধরেই ডিজিটাল দুনিয়াতে পা রাখল ভারত। জিও মিট অ্যাপে একসঙ্গে ১০০ জন মানুষ যোগ দিতে পারবেন।

  • <p>ছবির সেটে রাজ-শুভশ্রীর প্রেমালাপ, প্রমাণস্বরূপ ভিডিও প্রকাশ্যে আনলেন জিৎ</p>

    Bengali Cinema3, Jul 2020, 11:54 PM

    ছবির সেটে রাজ-শুভশ্রীর প্রেমালাপ, প্রমাণস্বরূপ ভিডিও প্রকাশ্যে আনলেন জিৎ

    ফিল্ম সেটেই রাজ-শুভশ্রীর প্রেমালাপ। ভিডিও ফাঁস করলেন অভিনেতা জিৎ। 'অভিমান' ছবির সেটে ঘনিষ্ঠতা মজে। পরিচালক-অভিনেত্রী। দ্রুতগতিতে ভাইরাল হল ভিডিও।

  • <p><strong>रिकॉर्ड लेवल पर पहुंचे रिलायंस के शेयर</strong><br />
रिलायंस इंडस्ट्रीज का मार्केट कैपिटल सोमवार को 150 अरब के रिकॉर्ड लेवल को पार कर गया। यानी रिलायंस की बाजार पूंजी 11.22 लाख करोड़ रुपए को पार कर गई। सोमवार को रिलायंस के शेयर का भाव बीएसई पर बढ़ कर 1804 रुपए तक पहुंच गया। यह अब तक का इसका एक रिकॉर्ड है। </p>

    Business3, Jul 2020, 4:53 PM

    ৯০ দিনের আগেই ধামাকাদার ১২টি মেগা ডিল, নয়া রেকর্ড গড়ল মুকেশ আম্বানির 'জিও'

    ফের বড় চমক নিয়ে হাজির রিলায়েন্সের কর্ণধার মুকেশ আম্বানি। এবার জিও প্ল্যাটফর্মে বিনিয়োগের ঘোষণা করেছে আমেরিকার সংস্থা ইন্টেল। মাত্র তিন মাসেরও কম সময়ের মধ্যে ১২ টি মেগাডিল জিওর। জিও প্ল্যাটফর্মের০.৩৯ শতাংশ শেয়ার কিনতে চলেছেন ইন্টেল।

  • <br />
ಆ ಕಾರ್ಮಿಕ ಮನೆ ಮುಂದೆ ಪ್ರಜ್ಞೆತಪ್ಪಿ ಬಿದ್ದಿದ್ದನ್ನು ಸಿಸಿಟಿವಿಯಲ್ಲಿ ಗಮನಿಸಿ ತಕ್ಷಣ ಬಳಿ ಹೋಗಿ ಊಟ ನೀಡಿ ಆತನಿಗೆ ನೆರವಾದ ಶಮಿ

    Cricket3, Jul 2020, 4:12 PM

    নেটে ফিরেই বল হাতে আগুন ঝড়ালেন মহম্মদ সামি,দেখুন ভিডিও

    দীর্ঘ দিন পর বোলিং অনুশীলন করলেন মহম্মদ সামি। উত্তর প্রদেশের ফার্ম হাউসে ভাইদের সঙ্গে অনুশীলন। দীর্ঘ দিন পর নেটে ফিরতে পেরে খুশি ভারতীয় তারকা। সোশ্যাল মিডিয়ায় অনুশীলনের ছবি শেয়ার করলেন সামি।
     

  • <p>बस, सलमान इसी बात पर भड़क गए और उन्होंने सरोज खान को खूब खरी-खोटी सुनाई। यहां तक कि सलमान ने सरोज खान से कहा कि जब मैं सुपरस्टार बन जाऊंगा तो तुम्हारे साथ कभी काम नहीं करूंगा।</p>

    Bollywood3, Jul 2020, 3:05 PM

    'আর কোনওদিন ফিরে আসবে না মা', শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়লেন সরোজ কন্যা

    বি-টাউনেই নয়, তার মৃত্যুর খবরে শোকের ছায়া নেমে এসেছে গোটা পরিবারে। মায়ের শেষবিদায়ে কান্নায় ভেঙে পড়ছেন তার মেয়েরা। পরিবারের আরও সদস্যদেরও দেখা গেছে সরোজের শেষকৃত্যে। তিনদিন পর স্মরণসভার আয়োজন করা হবে বলে জানিয়েছেন সরোজ কন্যা।

  • <p>মাধুরী দীক্ষিতের সঙ্গে, তেজাব (১৯৮৮)-এ "এক দো তিন", থানদার (১৯৯০)-এ "তাম্মা তামমা লোগে" এবং "ধাক ধাক কর্নে লাগা", বেটা (১৯৯২) খুবই প্রশংশিত হয়। </p>

    Bollywood3, Jul 2020, 12:57 PM

    ১৩ বছরে বিয়ে করেই ইসলাম ধর্ম গ্রহণ, নিজের অদম্য ইচ্ছাতেই বলিউডের মাস্টারজি হয়ে উঠেছিলেন সরোজ

    বি-টাউনে একের পর এক দুঃসংবাদ। ইরফান খান, ঋষি কাপুর, ওয়াজিদ খান, সুশান্ত সিং রাজপুতের পর গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।  কোরিওগ্রাফির জনপ্রিয়তার পাশাপাশি তার ব্যক্তিগত জীবনও ট্র্যাজেডির মতোন। ১৩ বছর বয়সে বিয়ে, তারপর মুসলিম ধর্ম গ্রহণ, সন্তানের মৃত্যু, স্বামীর গোপন সম্পর্ক এই সমস্ত যন্ত্রণা সহ্য করেও নিজের মনের অদম্য ইচ্ছেতেই আজ তিনি বলিউডের মাস্টারজি।

  • Bollywood3, Jul 2020, 10:40 AM

    মাধুরী-শ্রীদেবী টক্কর, 'এক দো তিন' দেখেই মাস্টারজির সঙ্গে কাজ বন্ধ করেছিলেন শ্রী

    ফের নক্ষত্রপতন বলিউডে।গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী টক্কর চলত সমানে সমানে। কে কার থেকে বেশি দক্ষ, এই নিয়েই মন কষাকষি চলতে দুজনের মধ্যে। বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। । সেরকমই মাধুরীর হিট গান  'এক দো তিন '  দেখেই হিংসেই জ্বলে উঠেছিলেন শ্রী। একসময় সরোজ খানের সঙ্গে শ্রী -এর তরজা চরমে পৌঁছেছিল। তারপরেই ঘটানা অনেকেরই জানা।  

  • <p>গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সরোজ খান। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে।</p>

    Bollywood3, Jul 2020, 9:54 AM

    'মাস্টারজি'-র প্রয়াণে গভীর ভাবে শোকাহত বলিউড, টুইটারে শোকবার্তা প্রকাশ তারকাদের

    গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭১ বছর। তার মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত বলি তারকারা।

  • Bollywood3, Jul 2020, 9:18 AM

    'তাম্মা তাম্মা থেকে কলঙ্ক', মাস্টারজি- মাধুরী জুটির সেরা কিছু কোরিওগ্রাফি

    প্রয়াত হলেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান। গতকাল গভীর রাতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হয়েছেন তিনি। কিংবদন্তির মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে টিনসেল টাউনে। বি-টাউনে তার নাচের দক্ষতায় পঞ্চমুখ ছিল সকলেই। মাধুরী থেকে শ্রীদেবী,হালফিলের আলিয়া সহ বলিউডের প্রথম সারির অভিনেতা-অভিনেত্রীদের কাছে তিনিই  ছিলেন  এক ও অদ্বিতীয়।  বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের নৃত্যগুরুও ছিলেন সরোজ খান। তার নাচের মুদ্রায় জীবন্ত হয়ে উঠেছিল বহু গান। দেখে নিন মাধুরী-সরোজ খান জুটির বিখ্যাত কিছু কোরিওগ্রাফি, যা সারাজীবন অমলিন থাকবে।

  • Bollywood3, Jul 2020, 8:43 AM

    'লেজেন্ডের কখনও মৃত্যু হয় না', সরোজ খানের মৃত্যুতে গভীর শোকপ্রকাশ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর

    গতকাল গভীর রাতে প্রয়াত হলেন সকলের প্রিয় মাস্টারজি সরোজ খান। ১৭ জুন থেকেই বান্দ্রার গুরুনানক  হাসপাতালে ভর্তি ছিলেন তিনি
    কিংবদন্তী কোরিওগ্রাফারের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। নিজের টুইটারে শোকপ্রকাশ করেছেন মোদী।

  • <p>বাংলা সরোজ খান</p>

    Bollywood3, Jul 2020, 8:11 AM

    ইরফান-ঋষি-সুশান্তদের পিছু পিছু এবার পাড়ি জমালেন সরোজ, বলিউড হারাল এক কিংবদন্তিকে

    বলিউডের একজন কিংবদন্তি কোরিওগ্রাফার সরোজ খান। তাঁর করা। কোরিওগ্রাফি-তে নব্বই-এর দশককে মাত করেছিল বলিউড। সরোজ খানের কোরিওগ্রাফিতে বহু নায়িকার কেরিয়ারও তৈরি হয়েছিল। যাদের মধ্যে উল্লেখযোগ্য নাম শ্রীদেবী, মাধুরী, দিব্য ভারতী।