Lockdown Situation  

(Search results - 73)
  • <p><strong>ಈಗಲ್‌ ಆರ್ಮ್ಸ್‌:</strong> ಕೈಗಳನ್ನು ಒಂದರ ಮೇಲೊಂದು ಗಿಡುಗನ ರೀತಿಯಲ್ಲಿ ಜೋಡಿಸಿ ಒಟ್ಟಿಗೆ ಮೇಲೆತ್ತಬೇಕು. ಆಗಾಗ್ಗೆ ಕೈಗಳನ್ನು ಬದಲಿಸಬೇಕು. ಇದರಿಂದ ಭುಜದ ನೋವು ನಿವಾರಿಸಿಕೊಳ್ಳಬಹುದು.</p>

    Health3, Aug 2020, 3:58 PM

    লকডাউনে ডায়বেটিস নিয়ন্ত্রণ আরও সহজ, মাত্র ৫টি যোগেই রয়েছে এর অব্যর্থ দাওয়াই

    লকডাউনে একমাত্র যোগার মাধ্যমে সহজেই শারীরিক বা মানসিক সমস্যা কমিয়ে সুস্থ থাকতে পারবেন আপনি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের তরফে নির্দেশ বাড়িতে থাকার। বাড়ির বাইরে বিনা প্রয়োজনে যাওয়া নিষিদ্ধ। তাই এমন পরিস্থিতিতে অনেকেই ঘরে থেকে অসুস্থ হয়ে পড়ছেন। কারণ নিয়মিত হাঁটা বা কাজ বন্ধ হয়ে গিয়েছে এই লকডাউনে। আর এর ফলে মানসিক চাপ বা স্ট্রেস এর সরাসরি প্রভাব পড়ছে স্বাস্থ্যের উপর। কারণ টেনশন এর ফলে প্রবণতা বৃদ্ধি পাচ্ছে  ডায়বেটিস এর মত সমস্যা। 

  • India 7, Jul 2020, 2:05 PM

    লকডাউনের ভারতে বেড়েছে নারী নির্যাতনের ঘটনা, কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি


    লকডাউনের ভারতে বেড়েছে গেছে নারী নির্যাতনের ঘটনা। উদ্বেগ বাড়াচ্ছে জাতীয় মহিলা কমিশনের তথ্য। মহিলারা অভিযোগ দায়ের করতে পারছেন না। এই তথ্য অস্বীকার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী । 

  • <p>আতঙ্ক কাটেনি মনামীর, শ্যুটিং ফ্লোরে ফিরতেই যেন অভিনেত্রীর ভয় বাড়ল দ্বিগুণ</p>

    Bengali Cinema13, Jun 2020, 11:59 PM

    আতঙ্ক কাটেনি মনামীর, শ্যুটিং ফ্লোরে ফিরতেই যেন অভিনেত্রীর ভয় বাড়ল দ্বিগুণ

    লকডাউন উঠে গিয়েছে। শুরু হয়ে গিয়েছে টেলিদুনিয়ার শ্যুটিং। ছবি ভিডিও পোস্ট করতেই রীতিমত ভাইরাল হয়ে গেলেন মনামী। তবে তাঁর পোস্ট করা ছবিতে তাঁকে নতুন লুকে দেখে অবাক সাইবারবাসী।

  • <p>টিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লসিটি স্টান্ট</p>

    Bollywood18, May 2020, 8:57 PM

    টিকটক ভার্সেস ইউটিভব, কনটেন্টের অভাবে সবটাই কি পাব্লিসিটি স্টান্ট

    অজয় নাগর ভার্সেস আমির সিদ্দিকি। টিকটক ভার্সেস ইউটিভব। সোশ্যাল মিডিয়া খুললেই এখন এই একই প্রসঙ্গ উঠে আসছে বার বার। ক্যারিমিনাতির অজয় নাগের এবং টিকটকার আমির সিদ্দিকির একে অপরকে রোস্ট করা নিয়ে নেটদুনিয়া এখন সরগরম। অজয়ের ভিডিওটি ইউটিউব থেকে ডিলিট হয়ে যাওয়ার পর টিকটক হেটারসরা আরও খেপে উঠেছে। টিকটকের বিরুদ্ধে পিটিশনও সই করানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। প্লেস্টোরে গিয়ে কীভাবে টিকটককে রিপোর্ট করা যায় সেই পোস্টও ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে।

  • <p>migrant workers</p>

    India 12, May 2020, 1:59 PM

    এরপরেও কি ওঁরা ফিরে আসবেন শহরে, লকডাউনের 'জ্বালাময়' দিনগুলি কাটানোর পর প্রশ্নটা থেকেই যাচ্ছে

    শহর ছাড়তে মরিয়া ওঁরা। যেভাবেই হোক ফিরে যেতে চান গ্রামে। তাইতো জীবনে চরম সন্ধিক্ষণে দাঁড়িয়ে নিয়ে ফেলছেন একের পর এক ঝুঁকি। আর সেই ঝুঁকির সাক্ষী থাকছে দুধের শিশু।  কখনও ছত্তিশগড়। কখনও আবার মহারাষ্ট্র। সর্বত্র ছবিটা একই। লকডাউনের এই ৪০ দিনে মাইলের পর মাইল হাঁটতে দেখা গেছে গর্ভাবতী মহিলাকে। বুড়ি মাকে পিঠে চড়িয়ে শহর ছেড়েছেন ছেলে। রাজপথে আজ শ্রমিকদের বাড়ি ফেরার মিছিল।  তাই স্বাভাবিকভাবেই প্রশ্নটা থেকেই যাচ্ছে,  চরম সংকটময় এই সময় যে শহর ওঁদের থেকে মুখ ফিরিয়ে নিয়েছে পরিস্থিতি স্বাভাবিক হলে ওঁরা আবার ফিরবেন শহরে। ইতিমধ্যেই উত্তর প্রদেশের বিহারের শ্রমিকরা জানিয়ে দিয়েছেন তাঁরা আর ফিরবেন না শহরে। যেভাবেই হোক কষ্ট করে থেকে যাবেন গ্রামে। সেখানে থেকেই কোনও রকমে জোগাড় করে নেবেন আধপেটা খাবার। 

  • <p>সায়ন্তনী ঘোষ</p>

    Bollywood11, May 2020, 1:39 PM

    চরম আর্থিক সঙ্কটের মুখে জনপ্রিয় বাঙালি অভিনেত্রী, খোলসা করলেন নিজেই

    লকডাউন পরিস্থিতিতে নিজের সমস্যার কথা তুলে ধরেছেন অভিনেত্রী সায়ন্তনী ঘোষ। বর্তমান পরিস্থিতিতে তিনি ভীষণই সমস্যার মধ্যে রয়েছেন। যার ফলে বাড়ি, গাড়ি সমস্ত ইএমআই আটকে রয়েছে অভিনেত্রীর। এমনকী সংসার চালানোর জন্য নানা সমস্যার মুখে পড়তে হচ্ছে সায়ন্তনীকে।

  • India 1, May 2020, 6:01 PM

    করোনাভাইরাসের সঙ্গে লড়ছে জম্মু কাশ্মীরও, কিন্তু জীবন থেমে নেই ডাল লেকের

    কেন্দ্রীয় সরকারে নির্দেশ অনুসারে শ্রীনগর, বন্দিপোরা, অনন্তনাগ আর সোফিয়ান-এই চারটি এলাকা রেড ডোনের অন্তর্গত। বারামুল্লা, কুপওয়াড়াসহ  বারোটি জেলা কমলা জোনের অন্তর্গত। সবুজ জোনে রয়েছে পুলওয়ামা, ডোডা, পুঞ্চ, কিস্তওয়ার। স্থানীয় প্রশাসনের তরফ থেকে জানান হয়েছে করোনা মোকাবিলায় সবথেকে বেশি পরীক্ষ হয়েছে এই এলাকায়। 

  • India 1, May 2020, 3:10 PM

    লকডাউনের ভারতে বাড়ি ফেরা থেকে বিয়ে করতে যাওয়া, সবেতেই ভরসা সাইকেল

    কথা দিয়েছিলেন বিয়ে করবেন। সেই কথায় খেলাপ করতে চাননি। হবু স্ত্রীকে দেওয়া কথা রাখতে ১০০ কিলোমিটার পথই পাড়ি দিলেন সাইকেলে করে।  গত ২৫ এপ্রিল উত্তর প্রদেশের হামিরপুর জেলা থেকে প্রায় একশো কিলোমিটার দূরে মাহোবা জেলার পুনিয়া গ্রামে বিয়ে করতে গিয়েছিলেন ২৩ বছরের কালকু প্রজাপতি। যা নিয়ে রীতিমত হৈচৈ পড়ে গেছে গোটা এলেকায়। 

     

  • <p>ಪಾಕಿಸ್ತಾನದಲ್ಲಿ ಮಕ್ಕಳ ಮೇಲಿನ ರೇಪ್ ಪ್ರಕರಣಗಳು ಬಳಷ್ಟು ವರದಿಯಾಗುತ್ತವೆ. ಆದರೆ ಇಂತಹ ಕುಕೃತ್ಯ ಎಸಗಿದವರಿಗೆ ಶಿಕ್ಷೆಯೂ ಬಹಳ ಕಠಿಣವಾಗಿದೆ.</p>

    India 1, May 2020, 11:54 AM

    নিরাপদ দূরত্ব থোড়াই কেয়ার, ৫ ঘণ্টা ধরে তরুণীর ওপর নৃশংস অত্যাচার, মধ্যপ্রদেশে গণধর্ষণে অভিযুক্ত ৭


    করোনা সংকট মোকাবিলায় লকডাউন জারি করা হয়েছে দেশজুড়ে। কিন্তু এই মারণ ছোঁয়াচে রোগেও ভয় নেই দুষ্কৃতীদের। এক ১৯ বছরের তরুণীকে ৫ ঘণ্টারও বেশি সময় ধরে ধর্ষণের অভিযোগ উঠল মধ্যপ্রদেশে। ইতিমধ্যেই সাত জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। তবে পুলিশ মাত্র  ৪ জনকেই চিহ্নিত করতে পেরেছে। যার মধ্যে আবার তিন জন নাবালক। 

  • <p style="text-align: center;"><u><strong>तेलंगाना<strong><u> की इ</u></strong>न जगहों में 3 मई के बाद भी लॉकडाउन जारी रह सकता है</strong></u><br />
तेलंगाना हॉटस्पॉट (रेड जोन)<br />
हैदराबाद, निजामाबाद, वारंगल शहरी, रंगा रेड्डी, जोगुलंबागडवाल, मेडचल मल्कजगिरी, करीमनगर, निर्मल</p>

    India 30, Apr 2020, 7:06 PM

    করোনা মোকাবিলার পর এবার নতুন রেকর্ড কেরলের, পাশে রয়েছে গুরুগ্রামও


    করোনাভাইরাস সংক্রমণ রুখতে লকডাউনের পথে হেঁটেছে ভারত। দু-দফায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রায় ৪০ দিনের জন্য লকডাউনের কথা ঘোষণা করেছেন। লকডাউনের পর কেটে গেছে প্রায় ৩৭ দিন। এখনও পর্যন্ত করোনাভাইরাসের সংক্রমণে প্রায় ৩৩ হাজার মানুষ সংক্রমিত হয়েছে। মৃতের সংখ্যাও হাজার ছাড়িয়েছে। করোনা মোকাবিলায় নজীর তৈরি করেছে কেরলা। আক্রান্তের সংখ্যা নিয়ন্ত্রণে রেখে সাফল্য কুড়িয়েছে দেশ বিদেশের। এই অবস্থায় দাঁড়িয়ে কেরলের এরাও একটা তথ্য সামনে এসেছ। যা রীতিমতই স্বস্তি জনক। 

  • మార్చి 25 నుంచి ఏప్రిల్ 14 వరకు విధించిన 21 రోజుల లాక్ డౌన్ ఈరోజుతో ముగియబోతున్న తరుణంలో లాక్ డౌన్ పై ప్రధాని మోడీ కీలక ప్రసంగం చేశారు.

    India 30, Apr 2020, 5:52 PM

    করোনাভাইরাস সংক্রমণের কারণ প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা গগনচুম্বী, ইঙ্গিত দিচ্ছে সমীক্ষা রিপোর্ট

    করোনা মোকাবিলায় বেশ কয়েক জন রাষ্ট্রনেতার জনপ্রিয়তা কমলেও ভারতের প্রধানমন্ত্রী ক্ষেত্রে আর একদমই উল্টো। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা ক্রমশই বাড়ছে। মার্কিন সংস্থা মর্নিং কনসাল্টের সমীক্ষায় দেখা যাচ্ছে জানুয়ারি মাসে তাঁর জনপ্রিয়তা যেখানে ৭৬ শতাংশ ছিল সেখানে এপ্রিলে সেই গ্রাফ উঠেছে ৮৩ শতাংশ।  মার্কিন সংস্থার পাশাপাশি আইএনএস ও সিভোটার আরও একটি সক্ষীক্ষা চালিয়েছিল। সেই সমীক্ষাতেও দেখা যাচ্ছে গহনচুম্বি হচ্ছে প্রধানমন্ত্রী জনপ্রিয়তা। দেশে করোনা ভাইরাসের সংক্রমণের শুরু দিকে অর্থাৎ গত ২৫ব মার্চ নরেন্দ্র মোদীর জনপ্রিয়তা ছিল ৭৬.৮ল শতাংশ। ২১ এপ্রিল সেই জনপ্রিয়তার গ্রাফ গিয়ে পৌঁছেছে ৯৩.৫ শতাংশে।

  • <p>বাংলা বেলুন নজরদারি</p>

    West Bengal28, Apr 2020, 9:22 PM

    লকডাউন ভাঙলেই ক্য়ামেরাবন্দি, শ্রীরামপুরে বেলুন থেকে লকডাউনে নজরদারি প্রশাসনের

    করোনা সংক্রমণ বাড়লেও কমছে না লকডাউন ভাঙার প্রবণতা। এর বিরুদ্ধে অভিনব পদক্ষেপ করল রাজ্য় প্রশাসন। হুগলির শ্রীরামপুরে বেলুন ক্য়ামেরার সাহায্য়ে আকাশ থেকে নজরদারি শুরু করল জেলা প্রশাসন।
     

  • <p>రామ్ గోపాల్ వర్మ  ‘రక్త చరిత్ర’తో పరిచయం అయిన ఈమెకు..ఆయనలాగే వివాదాలంటే ప్రాణం. అంతెందుకు ఆ మధ్యన  కౌస్టింగ్ కౌచ్, మహిళా నటులపై వేధింపులు వంటి విషయాలపై మాట్లాడుతూంటే ఆ మాటల్లో వాడికి,వేడికి ఆశ్చర్యపోతూంటుంది మీడియా సైతం. </p>

    Bollywood28, Apr 2020, 11:32 AM

    'ভালবাসার মানুষকে কাছে টেনে নেব', কেন একথা বললেন রাধিকা

    লকডাউন পরিস্থিতিতে লন্ডনে রয়েছেন বলি অভিনেত্রী রাধিকা আপ্তে। ডি-গ্ল্যাম লুকের বাইরেও সাহসী অভিনেত্রী হিসেবেও যথেষ্ঠ নামডাক রয়েছে রাধিকার। নিজের জন্য সময় দেওয়াটা ভীষণ জরুরি, যা শিখিয়ে দিল এই লকডাউন। নিজের জীবনের উপর কারোর কোনও অধিকার নেই, তাও শিখিয়ে দিল এই লকডাউন।

  • ইমরান হাশমির সঙ্গে কাজ করার অভিজ্ঞতা এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের সঙ্গে শেয়ার করেন তিনি। দর্শনার কথায়, ইমরান খুব ভাল মানুষ এবং দারুণ দেখতে।

    Bengali Cinema27, Apr 2020, 3:58 PM

    মুম্বইতে বসেই গরিবের পাশে দাঁড়ালেন দর্শনা, ফান্ড তৈরি করলেন অভিনেত্রী

    গরিব মনাুষের জন্য ফান্ড শুরু করলেন অভিনেত্রী দর্শনা বণিক। মুম্বইতে বসেই দেশের জন্য উদ্যোগ নিলেন তিনি। ফেসবুকের মাধ্যমে অনুরোধ জানাচ্ছেন সকলকে।

  • গ্যাসের ছবি

    Business23, Apr 2020, 2:09 PM

    লকডাউনে কি অ্যাকাউন্টে ঢুকছে গ্যাসের ভর্তুকির টাকা, জেনে নিন বাড়িতে বসেই

    মধ্যবিত্তকে স্বস্তি দিতেই ভর্তুকি চালু করেছে মোদী সরকার। সিলিন্ডারে ভর্তুকির পরিমাণও বেড়ে দ্বিগুণ হয়েছে। লকডাউনে আদৌ কি অ্যাকাউন্টে এই ভর্তুকির টাকা ঢুকছে । এই পরিস্থিতিতে অ্যাকাউন্টে টাকা ঢুকছে কিনা তা জেনে নিতে পারবেন বাড়িতে বসেই।