Love Affair  

(Search results - 50)
  • <p style="text-align: justify;">Kiara Advani garners many praises for her fashion sense. Her style is uber-cool and here's how you can ace it too.</p>

    BollywoodJul 31, 2021, 12:28 PM IST

    অন ক্যামেরায় নগ্ন হলেও সঙ্গমের চরম যৌনতার বিপক্ষে কিয়ারা, প্রেমে ছ্যাঁকা খেয়েই কি ভোলবদল নায়িকার

     বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি।  অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি। ২৯-শে পা দিলেন বলি নায়িকা কিয়ারা। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা।  কিন্তু বাস্তবে খুল্লামখুল্লা সেক্স ও যৌনতা না পসন্দ কিয়ারার। প্রেমে বাঁধা পেয়েই কি নিজেকে বদলে ফেলেছেন কিয়ারা, জন্মদিনে ফাঁস হল কিয়ারার অজানা গল্প।

  • <p>funeral fire and safety help</p>

    West BengalJul 25, 2021, 4:40 PM IST

    প্রেমিক বিবাহিত জানতে পেরে বিয়েতে অনিচ্ছুক প্রেমিকা, গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা জওয়ানের

    শনিবার বিকেলে জার ভর্তি পেট্রোল নিয়ে ঢুকে পড়ে পেশায় বিএসএফ কর্মী আশীষ খাঁড়া। মেদিনীপুর শহরেরই শরৎ পল্লির বাসিন্দা আশীষ। তাঁর দাবি ছিল প্রেমিকা বিয়েতে যে অমত পোষণ করেছে তা প্রত্যাহার করতে হবে। 

  • undefined

    India Jul 25, 2021, 4:02 PM IST

    'ভালোবাসার শাস্তি', কিশোরের যৌনাঙ্গ কেটে পিটিয়ে হত্যা করল প্রেমিকার আত্মীয়রা

    ১৭ বছরের কিশোরকে পিটিয়ে হত্যা করে তাঁর যৌনাঙ্গ কেটে দিল তাঁর প্রেমিকার আত্মীয়রা। এই ঘটনা চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায়। 
     

  • <p>‘యూనివర్సల్ బాస్’ క్రిస్‌గేల్ భార్య నటాశా బెర్రిడ్జ్ హాట్ హాట్ ఇన్‌స్టాగ్రామ్ ఫోటోలు...</p>

    CricketJul 14, 2021, 8:15 PM IST

    বউকে রানীর মত রাখেন 'ইউনিভার্স বস', দেখুন গেইলের স্ত্রী নতাসার হট অ্যান্ড সেক্সি ছবির অ্যালবাম

    বয়স ৪১। এখন আন্তর্জাতিক টি২০ ক্রিকেটে স্বমহিমায় 'ইউনিভার্সল বস' ক্রিস গেইল। তৃতীয় টি২০ ম্যাচে  অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুধু ম্যাচ উইনিং ৬৭ রানের ইনিংস খেলাই নয়, বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সব ধরনের টি২০ ক্রিকেট মিলিয়ে ১৪ হাজার রানের মাইলস্টোন পেরিয়ে গেলেন। এখনও নিজের খেলা চালিয়ে যাবেন বলেছেন গেইল। ফলে পারফরমেন্স নিয়ে কথা না বলে, সকলকে 'ইউনিভার্স বসের' খেলা উপভোগ করতে বলেছেন স্বয়ং গেইল। টি২০ বিশ্বকাপেও খেলবেন গেইল। ৪১ বছর বয়সে ১৪ হাজার টি২০ রানের এই মাইল স্টোন গড়ার পর নেট দুনিয়ায় গেইলকে নিয়ে হইচই পড়ে গিয়েছে। মাঠের মতই ব্যক্তিগত জীবনেও গেইল যে খুবই রঙিন সেই কথা সকলের জানা। পার্টি করতে খুবই ভালোবাসেন তিনি। একাধিক বিতর্কেও জড়িয়েছেন তিনি। ২২ গজে শুধু বিধ্বংসী ব্যাটিং নয়, গেইলের ব্যক্তিগত জীবন নিয়ে জানার কৌতুহলও তার ফ্যানেদের  কম নয়। গেইলের ব্যক্তিগত জীবন নিয়ে আলোচনা হবে আর ইউনিভার্স বসের স্ত্রী নতাসা বেরিজকে নিয়ে আলোচনা হবে না , তা হতেই পারে না। গেইলের স্ত্রী খুবই হট অ্যান্ড সেক্সি। কোনও সুপার মডেলের থেকে কম যান না নতাসা। স্ত্রীকে রানির মত রাখেন গেইল। চলুন জানা যাক ক্রিস্টোফার হেনরি গেইলের গ্লামারাস স্ত্রী নতাসা বেরিজ সম্পর্কে।

  • <p>রাগ, দুঃখ, সব চেপেই নিজেদের জীবনে ভিন্নভাবে এগিয়ে চলেছেন তাঁরা। জানা যাচ্ছে, 'SOS কলকাতা'র শ্যুটিং চলাকালীনই তাঁদের মধ্যে ঘনিষ্ঠতা বাডডতে থাকে।&nbsp;</p>

    Bengali CinemaJul 7, 2021, 5:47 PM IST

    'লুকোছাপা নয়, ডেট করলে এতদিনে জানিয়ে দিতাম', ত্রিধার সঙ্গে প্রেমের গুঞ্জনে সাফাই নিখিলের

    টলিপাড়ায় ত্রিকোণ প্রেমের যেন হাওয়া বইছে। একদিকে নুসরত জাহান-নিখিল জৈন -যশ দাশগুপ্ত অন্যদিকে শ্রাবন্তী-রোশন তর্জা। আবার এর মধ্যেই ঢুকে পড়েছেন বঙ্গতনয়া ত্রিধা চৌধুরী। ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চলছে টলিপাড়ায়। কমেন্ট হোক কিংবা লাভ রিঅ্যাক্ট মাঝেমধ্যেই সংবাদের শিরোনামে উঠে আসছেন নিখিল-ত্রিধা। এবার নিজেদের সম্পর্ক নিয়ে সংবাদমাধ্যমে মুখ খুললেন নিখিল-ত্রিধা।

  • <p><br />
বিভিন্ন সংস্থার সঙ্গে যুক্ত করিশ্মা কাপুর। সংস্থার বিজ্ঞাপনী প্রচারের মুখ করিশ্মার সেখান থেকেও বিশাল অঙ্কের টাকা চলে আসে অ্যাকাউন্টে। জাতীয় ও আন্তর্জাতিক মঞ্চে ব়্যাম্প ওয়াকও করেন করিশ্মা, সেখান থেকে মোটা টাকা পারিশ্রমিক নেন অভিনেত্রী।&nbsp;</p>

    BollywoodJun 25, 2021, 9:49 AM IST

    পরপুরুষের শয্য়াসঙ্গী থেকে শরীর নিয়ে দর কষাকষি, বচ্চন পরিবারের পুত্রবধূ হলে কি এই মাশুল দিতে হতো করিশ্মাকে

     বলিউডের সুপারহিট করিশ্মা কাপুর আজ ৪৭-শে পা দিলেন। রণধীর কাপুর ও ববিতা কাপুরের বড় মেয়ে করিশ্মার ব্যক্তিগত জীবনটা মোটেই সুখকর নয়। অমিতাভ পুত্র অভিষেকের সঙ্গে তার দীর্ঘদিনের সম্পর্কের কথা সকলেরই জানা। বচ্চন পরিবারের গৃহবধু হিসেবে মেনেও নিয়েছিলেন করিশ্মাকে। কিন্তু তা আর হয়নি। সম্পত্তির অতিরিক্ত লোভের কারণেই অভিষেকের সঙ্গে সম্পর্ক ভেঙে গিয়েছিল করিশ্মার। অন্যদিকে বিয়ের পর প্রথম হানিমুনেই নিলামে উঠেছিলেন করিশ্মা,শরীর নিয়ে চলেছিল দর কষাকষি।  প্রেম থেকে বিবাহ আর কী কী মাশুল দিতে হয়েছিল করিশ্মাকে।

  • undefined

    Bengali CinemaJun 23, 2021, 10:44 AM IST

    কোমড়ে জড়ানো ফিনফিনে কাপড়, বক্ষ বিভাজিকায় আগুন, বঙ্গতনয়ার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল

    নুসরত জাহান-নিখিল জৈন, টলিপাড়ার হট গসিপ। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল- নুসরতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। তার উপর বিয়েকে সহবাসের তকমা দিয়ে পুরো সমীকরণটাই এক মুহূর্তে বদলে দিয়েছেন নুসরত। অন্যদিকে অন্তঃসত্ত্বা নুসরতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল। তবে ভাবী সন্তানের অপেক্ষায় দিন গুনছে নুসরত। অন্যদিকে নিখিলও ব্যস্ত নিজের জগতে। বঙ্গতনয়া ত্রিধা চৌধুরীর সঙ্গে নিখিলের প্রেমের গুঞ্জন অনেকদিন ধরে চলছে টলিপাড়ায়। ফের ত্রিধার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল, নিজেকে সামলাতে না পেরে প্রকাশ্যেই করে ফেললেন এই কাজ।
     

  • undefined

    West BengalJun 14, 2021, 4:55 PM IST

    বৌদির সঙ্গে বিবাহবহির্ভূত সম্পর্ক, 'প্রেমের কাঁটা' সরাতে দাদাকে খুন স্কুল মাস্টার ভাইয়ের

    বৌদির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্ক টিকিয়ে রাখার জন্য নিজের দাদাকেই খুন করে ফেলল ভাই। আর এই খবর জানাজানি হতে রীতিমত হতভম্ব হয়ে যায় গোটা গ্রামে। দিন দুয়েক আগেও কিনা যাকে এলাকার মানুষ স্কুল শিক্ষক বলে  যথেষ্ট সম্মান,মান্নিগণ্য করতো, তিনি কিনা না শেষ পর্যন্ত বৌদির প্রেমের টানে পেশাদার খুনি তে পরিণত হলেন। আর দাদাকে খুন করে নিজেই পুলিশের কাছে অভিযোগ জানিয়ে এসেছিল। স্থানীয় আদা অভিযুক্ত ভাইকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে।   

  • undefined

    BollywoodJun 8, 2021, 11:28 AM IST

    ঠোঁটে ঠোঁট লাগিয়ে চুম্বন, চরম ঘনিষ্ঠতার নেশায় কি 'সেক্সবম্ব' ডিম্পলের প্রেমে পাগল ছিলেন এই তারকা

     ৬৪ -তে পা দিলেন বলিউড অভিনেত্রী  ডিম্পল কাপাডিয়া। রূপোলি পর্দার মতো তার জীবনটাও বাস্তবে একইরকম। সত্তরের দশকের পর্দাকাঁপানো অভিনেত্রী ডিম্পল কাপাডিয়া নিজের ক্যারিশ্মাতে হাজারো আম আদমির রাতের ঘুম কেড়েছিলেন ডিম্পল। বলিউডের 'সেক্স সিম্বল' হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন লাস্যময়ী ডিম্পল। জীবনের প্রথম ছবি 'ববি'-তে ঋষি কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ লিপলকের দৃশ্যে আসমুদ্র-হিমাচল নড়ে গিয়েছিল। বলিউডের চুম্বনের দৃশ্য নিয়ে আজও বির্তক অব্যাহত। কখনও গাঢ় চুম্বন আবার কখনও বা অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিলেন ডিম্পল কাপাডিয়া।

  • <p><strong>ಶುಬ್ಮನ್ ಗಿಲ್: </strong>&nbsp;ಓಪನರ್ &nbsp; ಬ್ಯಾಟ್ಸ್‌ಮನ್‌ ಗಿಲ್‌ &nbsp;ವೇಗವಾಗಿ &nbsp;ಮೇಲೆ ಏರುತ್ತಿದ್ದಾರೆ. ಅವರು ಐಪಿಎಲ್‌ನಲ್ಲಿ &nbsp;ಕೆಕೆಆರ್ ಪ್ರಾಮಿಸ್ಸಿಂಗ್‌ ಬ್ಯಾಟ್ಸ್‌ಮ್ಯಾನ್‌ ಗಿಲ್‌. ಕ್ರಿಕೆಟ್‌ ಲೆಂಜೆಂಡ್‌ ಸಚಿನ್ ತೆಂಡೂಲ್ಕರ್ &nbsp;ಮಗಳು ಸಾರಾ ತೆಂಡೂಲ್ಕರ್ ಜೊತೆ ಡೇಟಿಂಗ್ ಮಾಡುತ್ತಿದ್ದಾರೆಂದು ವರದಿಯಾಗಿದೆ. &nbsp;ಇಬ್ಬರೂ ಹಾಗೂ ಸಚಿನ್ &nbsp; ಇನ್ನೂ ಅದರ ಬಗ್ಗೆ ಪ್ರತಿಕ್ರಿಯಿಸಿಗಲ್ಲವಾದರೂ, ಸಾರಾ &nbsp;ಇನ್ಸ್ಟಾಗ್ರಾಮ್ ಸ್ಟೋರಿಯಲ್ಲಿ ಹಾರ್ಟ್‌ ಎಮೋಜಿ ಜೊತೆ ಗಿಲ್‌ ವಿಡೀಯೊ &nbsp;ಪೋಸ್ಟ್ ಮಾಡಿದ ನಂತರ ವದಂತಿಗಳು ಇನ್ನೂ ಹೆಚ್ಚಾಗಿದೆ.</p>

    CricketJun 2, 2021, 1:52 PM IST

    সচিন কন্যা সারার সঙ্গে সত্যি কি প্রেম করছেন শুভমান, ব্যক্তিগত সম্পর্ক নিয়ে অকপট গিল

    সচিন তেন্ডুলকরের মেয়ে সারার সঙ্গে ভারতীয় তরুণ ক্রিকেটার শুভমান গিলের প্রেমের জল্পনা নতুন নয়। সোশ্যাল মিডিয়ায় প্রায়শই গুঞ্জন শোনা য়ায় এই বিষয়ে। তবে সত্যি কি সারা তেন্ডুলকরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন শুভমান গিল। এই বিষয়ে এতদিন কোনও মুখ না খুললেও, এবার প্রকাশ্য বিষয়টি নিয়ে খোলাসা করলেন কেকেআর তারকা।
     

  • <p style="text-align: justify;">বহু সাক্ষাৎকারে উঠে আসতে দেখা গিয়েছে এই তথ্য। বিভিন্ন তারকারা জানিয়েছিলেন শেষ মুহূর্তে কীভাবে বদলে&nbsp;&nbsp;যায় তালিকাতে থাকা নাম, কীভাবে বিভিন্ন কর্মকর্তাদের হস্তক্ষেপে সত্যি ঢাকা পড়ে যায়।&nbsp;&nbsp;</p>

    BollywoodMay 15, 2021, 9:28 AM IST

    'One Night Stand'-এ একদমই বিশ্বাসী নন ঐশ্বর্য, নোংরা কেলেঙ্কারিতে কীভাবে নাম জড়িয়েছিল অ্যাশের

    বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। দেখতে দেখতে জুনিয়র বচ্চন অভিষেকের  সঙ্গে ১৪ বছরের দাম্পত্য জীবনও পার করে ফেললেন ঐশ্বর্য। প্রেম থেকে বিবাহ, দাম্পত্য, সবেতেই যেন চর্চায় রয়েছেন রাই সুন্দরী। কেরিয়ারের শুরুতেই প্রেম-সম্পর্কে বি-টাউনে আলোড়ন ফেলেছিলেন অ্যাশ। তবে সম্পর্কে জড়ালেও নিজের দৃষ্টুভঙ্গিতে অনড় ছিলেন ঐশ্বর্য। পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হতেই জানা গেছে,প্রথম দেখাতেই প্রেম, কিংবা ওয়ান নাইট স্ট্যান্ড -এ একদমই বিশ্বাসী ছিলেন না ঐশ্বর্য, জানুন কেন।
     

  • undefined

    BollywoodMay 11, 2021, 9:54 AM IST

    বিয়ের আগেই সঙ্গম, করিনার সঙ্গে 'লিভ-ইনে' থাকতে হলে চাই মায়ের অনুমতি, কীভাবে সামলেছিলেন সইফ

    বলিউডের অন্যতম নবাব পাওয়ার কাপল সইফ আলি খান ও  করিনা কাপুর খান। ২০১২ সালে বিয়ে হয় করিনা-সইফের। তারপর থেকে ৯ বছর ধরে চুটিয়ে সংসার করছেন নবাব কাপল। ৪০ বছর বয়সী বলি অভিনেত্রী করিনা কাপুর খান সদ্যই দ্বিতীয় সন্তানের মা হয়েছেন। তবে বিয়ে-সন্তান-সম্পর্ক নিয়ে সবসময়েই লাইমলাইটে থাকেন করিনা। প্রেমপর্ব চলাকালীন লিভ-ইনে থাকতে চেয়েছিলেন সইফ আলি খান। কিন্তু বিয়ের আগে লিভ-ইন করার সময়ে বেবোর মায়ের কাছে অনুমতি চেয়েছিলেন সইফ আলি খান,জবাবে কী বলেছিলেন করিনার মা, জানুন বিশদে।

  • <p>অনুষ্কার আগে একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছে কোহলির, জানুন বিরাটের 'লাভ লাইফ'</p>

    IPL CricketMay 3, 2021, 4:41 PM IST

    অনুষ্কার আগে একাধিক অভিনেত্রী, মডেলের সঙ্গে নাম জড়িয়েছে কোহলির, জানুন বিরাটের 'লাভ লাইফ'

    এবার আইপিএলে দুরন্ত ফর্মে রয়েছে বিরাট কোহলির দল আরসিবি। প্রথম লেগের খেলায় ৭ টি ম্যাচের মধ্যে ৫টিতে জয় পেয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। ব্যাট হাতেও রানের মধ্যে রয়েছেন বিরাট কোহলি। ক্রিকেটারের বাইরে স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে নিয়ে সুখী দাম্পত্য জীবন  উপভোগ করছেন বিরাট। কিন্তু আপনারা কী জানেন অনুষ্কা শর্মার আগে একাধিক অভিনেত্রী, মডেল এমনকী মহিলা ক্রিকেটারের সঙ্গেও নাম জড়িয়েছিল বিরাটের। আজ আপনাদের জানাবো বিরাটের লাভ লাইফ সম্পর্কে।
     

  • undefined

    BollywoodApr 28, 2021, 11:27 AM IST

    লিভ-ইন থেকে খুল্লামখুল্লা সঙ্গম, 'সেক্সবম্ব' মালাইকার থেকে রোজ নতুন কী শিক্ষা নেন অর্জুন


    দীর্ঘ ১৮ বছরের আরবাজের সংসার ছেড়ে ছেলে আরহানকে নিয়ে বর্তমানে একাই থাকেন মালাইকা আরোরা । তবে ছেলেকে নিয়ে পুরোপুরি একা নন, বয়ফ্রেন্ড অর্জুনও থাকেন তাদের সঙ্গে। বয়স বাড়লেও তার মন ও শরীর যেন ২০-র যুবতী। ১০ বছরের ছোট অর্জুনের সঙ্গে মালাইকার মাখোমাখো রসায়ন তার প্রমাণ দিয়েছে বারবার। সম্প্রতি খুল্লামখুল্লা প্রেম থেকে সম্পর্কেপর গভীর রসায়ন নিয়ে প্রথমবার মুখ খুললেন মালাইকার প্রেমিকা অর্জুন কাপুর।

  • <p>লুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম</p>

    IPL CricketApr 22, 2021, 4:01 PM IST

    লুকস ও হটনেসে হার মানবে বিরাট পত্নী অনুষ্কাও, দেখুব আরসিবি তারকার স্ত্রীয়ের ছবির অ্যালবাম

    প্রতিবারের মতই এবারও আইপিএলে বিধ্বংসী ফর্মে রয়েছেন আরসিবির তারকা ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স। ২ প্রায় ৩ বছর আগে যে তিনি আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন, তা তার খেলা দেখলে বোঝার উপায় নেই। এখনও মাঠে ৩৬০ ডিগ্রি শট মারতে সক্ষম তিনি। মাঠের বাইরে ব্যক্তিগত জীবনে খুবই রোমান্টিক এবি ডিভিলিয়ার্স।  তার স্ত্রী ড্যানিয়েল ডিভিলিয়ার্সও খুবই সুন্দরীও হট। তার লুকস ও হটনেসের প্রশংসাা করেন সকলেই। আজ আপনাদের জানাবো এবিডির স্ত্রী ড্যানিয়েল সম্পর্কে।