Madhuri Dixit  

(Search results - 9)
  • Madhuri Dixit

     Entertainment3, Apr 2020, 10:15 AM IST

    লক ডাউনে তরুণ-তরুণীদের আটকাতে নয়া কৌশল, নাচের ক্লাস নেবেন মাধুরী

    লক ডাউনের জেড়ে বিপাকে পড়েছে তরুণ তরুণীরা। স্কুল, কলেজে, নাচ, গান, বন্ধুদের নিয়ে থাকার বয়সে গৃহবন্দি। এমনই পরিস্থিতিতে যাতে তারা বাড়ির বাইয়ে না বেরিয়ে যায় তার জন্য একাধিক রিয়ালিটি শো পুনঃপ্রচার চলছে।

  • তাপসের চরিত্রের নাম ছিল শঙ্কর। এবং মাধুরীর চরিত্রের নাম ছিল গৌরি।

    Bollywood18, Feb 2020, 1:52 PM IST

    শঙ্করকে হারিয়ে ফেললেন গৌরি, টুইটে গভীর শোকপ্রকাশ মাধুরীর

    তাপস পালের হাত ধরে বলিউডে প্রথম জুটি বেধেছিলেন মাধুরী দীক্ষিত। আজ আর শঙ্কর  নেই। তার এই  অকাল প্রয়াণে গভীর ভাবে শোকাহত বলিউডের ধক ধক গার্ল। তিনি টুইটারে শোকপ্রকাশ করেছেন।

  • पश्चिम बंगाल के चंद्रनगर में जन्मे तापस ने ग्रेजुएशन बायो साइंस में हूगली मोहसिन कॉलेज से किया था। 22 साल की उम्र में उन्होंने अपना एक्टिंग करियर शुरू किया था।

    Bengali Cinema18, Feb 2020, 12:49 PM IST

    'ও আমার সিনেমার প্রথম নায়ক', সংবাদমাধ্যমের সামনে অকপট স্বীকারোক্তি মাধুরীর

    ছোটবেলা থেকেই অভিনয়ের প্রতি গভীর আগ্রহ ছিল তাপসের। কলেজে পড়াকালীন অভিনয়ে আসা তাপসের। বাংলা সিনেমাই নয় হিন্দি ছবিতেও সম্ভাবনাময় কেরিয়ার ছিল তাপস পালের। বাংলা সিনেমার পাশাপাশি হিন্দি ছবিতেও অভিনয় করেন তাপস পাল। বলি অভিনেত্রী মাধুরী দীক্ষিতের বিপরীতেও 'অবোধ' ছবিতে অভিনয় করেছিলেন তাপস পাল। ১৯৮৬ সালের রাজশ্রী প্রোডাকশনের 'অবোধ' ছবিতে নায়কের চরিত্রে অভিনয় করেন তাপস পাল।  আজকের বলিউডের 'ধক ধক গার্ল'  তখন স্ট্রাগল করছে। তারপর তাপস পালের হাত ধরে জুটি বেধেছিলেন মাধুরী দীক্ষিত। এটাই প্রথম আর এটাই শেষ। তারপর থেকে বলিউডে দেখা যায়নি তাপস পালকে। 'অবোধ' ছবিতে কেমন ছিলেন মাধুরী-তাপস। দেখে নিন ছবিতে।

  • undefined

    Bollywood10, Dec 2019, 11:54 AM IST

    বড়পর্দা নয়, এবার ওয়েব সিরিজে ঝড় তুলতে আসছেন মাধুরী

    আবারও পর্দায় ফিরতে চলেছেন বলি ডিভা মাধুরী দীক্ষিত। নেটফ্লিক্স  সিরিজ দিয়েই ওয়েব মাধ্যমে পা রাখতে চলেছেন তিনি। প্রযোজক হিসেবে মারাঠি ওয়েব সিরিজ 'ফিফটিনথ আগস্ট'-এ যুক্ত ছিলেন মাধুরী। আগামী বছরের শুরুতেই আবার ওয়েবে ফিরতে চলেছে মাধুরী ম্যাজিক।

  • মাধুরীর ছবি

    Bollywood9, Nov 2019, 4:00 PM IST

    ফের মাধুরী ম্যাজিক ফিরে এল 'চোলি কি পিছে'-তে, মুহূর্তে ভাইরাল ভিডিও

    মাধুরী মানেই এক ক্যারিশ্মার জাঁদু। চোলি কি পিছে কেয়া হ্যায়-র তালে ফের ডান্স ফ্লোর কাঁপালেন বলি ডিভা। তার কোমরের হিল্লোলে মুগ্ধ সকল দর্শক। কালো ট্রান্সপারেন্ট শাড়িতে ফের মঞ্চ কাঁপালেন মাধুরী।

  • মাধুরীর ছবি

    Bollywood20, Oct 2019, 12:44 PM IST

    সুইমিং পুলে উষ্ণ আদরে মেতেছেন ধক ধক গার্ল, মুহূর্তে ভাইরাল ছবি

    শ্রীরাম নেনের সঙ্গে একান্ত ঘনিষ্ঠ মুহূর্তে মেতেছেন মাধুরী। ড্রিম গার্লের সেই নজরকাড়া ছবি নিয়েই আপাতত সরগরম নেটদুনিয়া। ২০০৭ সালে ফের রূপোলি পর্দায় কামব্যাক করেছেন ডান্সিং ডিভা। বড়পর্দার পাশাপাশি এখন ছোটপর্দাতেও চুটিয়ে কাজ করছেন তিনি।

  • माधुरी ने 1986 में फिल्म 'अबोध' और 'स्वाति' के साथ अपने एक्टिंग करियर की शुरुआत की थी। अभी हाल ही में उन्होने ‘कलंक’ फिल्म में बॉलीवुड के तमाम कलाकारों के साथ स्क्रीन शेयर की थी।

    Bollywood10, Jul 2019, 7:36 PM IST

    ভক্তের জন্মদিনে কী করতে চলেছেন মাধুরী দীক্ষিত, সোশ্যাল মিডিয়ায় জানালেন সেই খবর

    সোশ্যাল মিডিয়ায় পাতা জুড়ে একের পর এক শুভেচ্ছা বার্তা আসতেই থাকে। ফলেই তারকাদের জন্য এই দিনগুলো বেশ স্মরণীয়। অনেক সময় অনেক পোস্ট হয়তো তারা দেখেই উঠতে পারেন না। তাই এক দুটি শুভেচ্ছা কম হলেও ক্ষতি নেই।

  • undefined

    Bollywood20, Jun 2019, 1:25 PM IST

    রিয়েলিটি শো-এর মঞ্চে ছোটবেলার স্মৃতিচারণায় মাধুরী, শোনালেন তাঁর নাচ শেখার গল্প

    বলিউডের ধক ধক গার্ল মাধুরি দীক্ষিত তাঁর নাচ ও অভিনয়ের জাদুতে ইতিমধ্যেই লক্ষ লক্ষ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন। তাঁর দুষ্টু-মিষ্টি অভিনয় এবং নৃত্যশৈলীতে অসাধার দক্ষতার জন্য বারবারই প্রশংসিত হয়েছেন। তাঁর অভিনয় এবং নাচের জন্য আজও তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন।

  • undefined

    Bollywood9, Jun 2019, 1:49 AM IST

    সপরিবারে মাধুরী দীক্ষিত, ছুটির মেজাজের ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়

    ব্যস্ততার মাঝেও পরিবারের সঙ্গে তাল মিলিয়ে চলেন মাধুরী। বরাবরই এই বিষয় তার নজর ছিল, বিভিন্ন সময় তাকে বলতে শোনা গেছে পরিবারের জন্যই তিনি সরে এসেছেন বি টাউন থেকে। কিন্তু নাচের মোহ ত্যাগ করতে পারেননি তিনি।