Maharashtra Election 2019  

(Search results - 5)
  • undefined

    Assembly Elections 201911, Nov 2019, 10:06 AM IST

    দিল্লিতেও কি বিজেপি- শিবসেনা বিচ্ছেদ, ইস্তফার ঘোষণা করলেন কেন্দ্রীয় মন্ত্রী

    মোদী সরকারের ভারী শিল্প এবং রাষ্ট্রায়ত্ত্ব প্রতিষ্ঠানের দফতরের মন্ত্রী হিসেবে কাজ করছিলেন অরবিন্দ সাবন্ত। এ দিন সকালে টুইট করে নিজের পদত্যাগের ইচ্ছা জানিয়েছেন তিনি।

  • undefined

    India 10, Nov 2019, 6:36 PM IST

    সরকার গড়বে না, পিছিয়ে এল বিজেপি, বল এবার শিবসেনার কোর্টে

    মহারাষ্ট্রে সরকার গড়বে না বিজেপি। শনিবারই দেবেন্দ্র ফড়নবিশ-কে সরকার গড়তে ডেকেঝছিলেন রাজ্যপাল। কিন্তু সেই আহ্বান ফিরিয়ে দিল বিজেপি। এবার শিবসেনাকে কংগ্রেস ও এনসিপি-কে সঙ্গে নিয়ে সরকার গঠনের চ্যালেঞ্জ করল তারা।

     

  • undefined

    India 9, Nov 2019, 9:14 PM IST

    আহ্লাদে আটখানা বিজেপি, অযোধ্যার পর সুখবর এল মহারাষ্ট্র থেকেও

    অযোধ্যায় রামমন্দিরের স্বপ্ন সফল হওয়ার মধ্যেই বিজেপি পেল আরও এক সুখবর। মহারাষ্ট্রে দেবেন্দ্র ফড়নবিশ-কে সরকার গড়তে ডাকলেন রাজ্যপাল। তবে সরকার গড়লেও আস্থাভোটে পরাজয়ের সম্ভাবনা রয়েছে। বিজেপি সরকার গড়তে না চাইলে ডাকা হবে শিবসেনাকে।

     

  • undefined

    Assembly Elections 20198, Nov 2019, 5:22 PM IST

    অভিমান নিয়েই পদত্যাগ করলেন দেবেন্দ্র ফড়নবিস, এবার মহারাষ্ট্র কোন পথে

    মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী পদ থেকে পদত্যাগ করলেন দেবেন্দ্র ফড়নবিস। আট নভেম্বর অর্থাৎ শুক্রবারই বিদায়ী মহারাষ্ট্র বিধানসভার মেয়াদ শেষ হচ্ছে। এদিনই সন্ধ্যায় রাজ্যপাল ভগত সিং কোশিয়ারির বাসভবনে অন্যান্য বিজেপি মন্ত্রীদের নিয়ে উপস্থিত হন মুখ্য়মন্ত্রী দেবেন্দ্র ফড়নবিস। পদত্যাগের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে ফড়নবিস তাঁকে মুখ্যমন্ত্রী হিসেবে রাজ্য চালানোর সুযোগ দেওয়ার জন্য মহারাষ্ট্রের জনগণ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ধন্যবাদ জানান।

     

  • আদিত্য ঠাকরের পোস্টার

    Assembly Elections 20195, Nov 2019, 11:39 AM IST

    মহারাষ্ট্রের মসনদে কি বাল ঠাকরের নাতি, মুম্বই জুড়ে পড়ল পোস্টার

    মহারাষ্ট্রে সরকার গঠন নিয়ে রাজনৈতিক তরজা তুঙ্গে। শিব সেনার সঙ্গে জোট সঙ্গীর মত বিরোধ প্রকাশ্যে। তার মধ্যেই উদ্ধব ঠাকরের বাড়ির সামনে পোস্টার । পোস্টারে আদিত্য ঠাকরেকে মুখ্যমন্ত্রী করার দাবি।