Mahesh Bhatt  

(Search results - 55)
  • emraan hashmi wants to choose different job instate of acting bjc

    BollywoodJul 23, 2021, 1:42 PM IST

    পর্দায় চুমুর ঝড় তুলতে নয়, ইমরান চেয়েছিলেন অন্যকিছু, আর ঘটেছে ঠিক উল্টোটাই

    বলিউডের সিরিয়াল কিসসিং ইমরান হাসমি। ক্যামেরার সামনে ঘনিষ্ঠ চুম্বনেই বাজিমাত। লিপলক থেকে ঘনিষ্ঠ দৃশ্যে সাবলীল অভিনয় করে অনেক দর্শকদের মনে পাকাপাকি জায়গা করে নিয়েছেন এই অভিনেতা। যৌন দৃশ্যকে দর্শকদের সামনে খুবই সহজ ভাবে পৌঁছে দিয়েছেন ইমরান। শুধু ঘনিষ্ঠ দৃশ্য নয়, এর পাশাপাশি বেশকিছু সিনেমায় তাঁর অভিনয় এক কথায় অনবদ্য। রোম্যান্সের হটস্টার সেই ইমরানই কিন্তু চেয়েছিলেন বাস্তব জীবনে অন্য কিছু করতে, যা আপনাকে অবাক করবে। 

  • mahesh bhatt  revealed shocking details on his affair with actress Parveen Babi BRD

    BollywoodApr 13, 2021, 12:07 PM IST

    'নগ্ন' অবস্থাতে দরজার বাইরে পারভিন, 'সঙ্গম' চলাকালীন বিছানা ছেড়ে কেন বেরিয়ে যান মহেশ

    বলি অভিনেত্রী পারভিন ববির জীবনটাও যেন রূপোলি পর্দার মতোন। সুপারহিট অভিনেত্রী হিসেবে যতটা জনপ্রিয় ছিলেন ববি ততটাই আকর্ষণীয় ছিল তার ব্যক্তিগত জীবন। আড়ম্বরে পরিপূর্ণ তার জীবনে এমন কিছু ঘটনা রয়েছে যা অনেকেরই অজানা।একাধিক সম্পর্কেও নাম জড়িয়েছিল পারভিন ববির। সাহসী অভিনেত্রী হিসেবে বি-টাউনে তার খ্যাতি ছিল। ব্যক্তিগত জীবনের টানাপোড়েনের কারণেই মানসিক অবসাদে চলে গিয়েছিলেন অভিনেত্রী। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতে বিরাজমান পরিচালক মহেশ ভাটও একসময় ছেড়ে চলে যান পারভিনকে, অভিনেত্রীর পরের পরিণতি জানলে আঁতকে উঠবেন। 

  • Bollywood actress Alia Bhatt went to an doctor with ranbir kapoor s bodyguard BRD

    BollywoodFeb 18, 2021, 9:54 AM IST

    রণবীর নয়, এই বিশেষ ব্যক্তিকে নিয়ে চিকিৎসকের কাছে ছুটলেন আলিয়া, জানেন কেন

    হঠাৎ কী হল আলিয়া ভাটের। তড়িঘড়ি চিকিৎসকের কাছে ছুটলেন মহেশ ভাটের ছোট কন্যা। তবে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে নয়, বরং অভিনেতার এই কাছের মানুষের সঙ্গেই চিকিৎসকের কাছে গেলেন আলিয়া। গত মাসেই আচকমা অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিল কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটকে। হঠাৎ কী এমন হল অভিনেত্রীর । খবর প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 
     

  • Mahesh bhatts answer to muslim man who asked him to convert to islam will leave you shocked Brd

    BollywoodSep 10, 2020, 6:28 PM IST

    ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে তার কী মত, মুসলিম ব্যক্তির এই প্রশ্নে ফুঁসে ওঠেন মহেশ ভাট

    বিতর্ক শব্দটির সঙ্গে যেন ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন মহেশ ভাট। সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বির্তকের শিরোনামে রয়েছেন পরিচালক। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতেই সর্বদা বিরাজ করেন মহেশ ভাট। ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে তার কী অভিমত রয়েছে, এক ব্যক্তি প্রশ্নের উত্তরে সকলে হতবাক করে দিয়েছিলেন মহেশ ভাট। ইমাম হুসেনের স্মরণ সভায় গিয়ে তিনি পুরো সমাবেশকেই বদলে দিয়েছিলেন, ইসলাম ধর্ম নিয়ে কী এমন বলেছিলেন মহেশ, জানলে হতবাক হবেন আপনিও।

     
     

  • Sadak 2 becomes the lowest rated film of all time ADB

    BollywoodAug 29, 2020, 3:32 PM IST

    ১.১ আইএমডিবি রেটিং, বলিউডের 'জঘন্যতম' ছবির তকমা পেল আলিয়া-মহেশের ছবি সড়ক টু

    অবশেষে সুশান্ত সিং রাজপুত ভক্তদের উচ্ছ্বাস। সড়ক টু ছবিটি মুক্তি পেতেই সবচেয়ে কম রেটিং পেয়ে ফের রেকর্ড গড়ল। আইএমডিবি-তে ১.১ রেটিং পেল সড়ক টু। সম্প্রতি হটস্টারে ছবিটি মুক্তি পেতেই একের পর এক খারাপ রিভিউতে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। কেবল নেটিজেন এবং সুশান্ত ভক্তরাই বিভিন্ন চলচ্চিত্র সমালোচকরাও ছবিটিকে দুই কিংবা ২.৫ এর বেশি রেটিং দিতে পারেনি। ট্রেলারেও অবশ্য তেমন কোনও উপাদান ছিল না বলেই দাবি করেছিল নেটিজেনরা। সেখান থেকেই এবার ছবিটির রিভিউয়ের পালা। 

  • Bhatt family to take legal action against all the allegation that have been made against Mahesh Bhatt ADB

    BollywoodAug 26, 2020, 8:40 AM IST

    সহ্যের সীমা ছাড়াচ্ছে, বাবাকে আর অপমান নয়, আইনি পদক্ষেপ ভাট কন্যাদের

    অনেক হয়েছে আর না। সহ্যের সীমা ছাড়িয়ে গিয়েছে দেশাবাসী। মাস দুয়েক মুখ বুঝে সব সহ্য করলেও এবার প্রতিবাদ করতেই হবে। ঠিক এমনটাই ভেবে আইনি পদক্ষেপ নিতে চলেছে বলিউডের ভাট পরিবার। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে নানা অভিযোগের বানে বিদ্ধ মহেশ। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে অবৈধ সম্পর্কে, সুশান্তকে মানসিক ও শারীরিক অত্যাচার করার জন্য রিয়াকে ইন্ধন জোগান, সুশান্তকে ছবি থেকে বাদ দেওয়া, এমনকি সুশান্তের মানসিক অবসাদের মিথ্যে অজুহাত। এই সমস্ত অভিযোগের আঙুল উঠেছে মহেশ ভাটের দিকে। 

  • arijit singh song not present in sadak 2 movie again trolled mahesh bhatt BJC

    BollywoodAug 25, 2020, 12:21 PM IST

    সড়ক ২-তে গাইবার কথা ছিল অরিজিৎ-এর, কোথায় তিনি, ভক্তদের রোষের মুখে আবারও মহেশ

    অরিজিৎ সিং এর ভহক্ত মহল যে কতটা বড় তা গত দশ বছরে হারে হারে টের পেয়েছে নেট দুনিয়ায়। তাঁর একটা গানেই ঝড় তুলে দেয় সর্বত্র। ফলে সেই গায়কের গান যদি না থাকে তবে ভক্তরা চটবে বইকি।

  • Bollywood actress Parveen Babi and mahesh bhatt affair and breakup story Brd

    BollywoodAug 25, 2020, 9:33 AM IST

    শারীরিক সম্পর্ক চলাকালীন বেডরুম ছেড়ে বেরিয়ে যান মহেশ, নগ্ন অবস্থাতে বেরিয়ে কী করেছিলেন পারভিন

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে বির্তকের শিরোনামে রয়েছেন মহেশ ভাট। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে একের পর এক নয়া তথ্যে নাম জড়াচ্ছে মহেশ ভাটের। যদিও মহেশের কাছে এ কোনও নতুন নয়। বলিউড কন্ট্রোভার্সির প্রথম সারিতেই তিনি সর্বদা বিরাজ করেন। নিজের মেয়ে পূজাকে চুমু খাওয়াই হোক কিংবা নতুন স্টারেদের সঙ্গে অন্তরঙ্গতাই হোক অথবা  সত্তরের দশকের বলিউডের সাড়া জাগানো অভিনেত্রী পারভিন ববি-র সঙ্গে তিক্ত সম্পর্ক হোক, সবেতেই লাইমলাইটে রয়েছেন পরিচালক মহেশ ভাট।

  • sushants gym partner revealed Rhea Chakrabortys father and  mahesh bhatt also involved actor murder case BRD

    BollywoodAug 24, 2020, 2:27 PM IST

    সুশান্তকে খুনের ছক মহেশ ভাটের, জড়িত ছিলেন রিয়ার বাবাও, বিস্ফোরক অভিযোগ জিম পার্টনারের

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। সম্প্রতি সুশান্তের মৃত্যুতে উঠে এল এক চাঞ্চল্যকর তথ্য। সূত্র থেকে জানা গেছে, রিয়া চক্রবর্তী বাবা ও  মহেশ ভাট নাকি অভিনেতাকে মৃত্যুর  ছক কষেছিলেন, এমনই বিস্ফোরক অভিযোগ করেন সুশান্তের জিম পার্টনার সুনীল শুক্লা।
     

  • amid of sushant singh rajput mahesh bhatt and jiah khan old video viral bsm

     EntertainmentAug 23, 2020, 11:02 PM IST

    আবারও সমালোচনার মুখে মহেশ ভাট, এবার অন্তরঙ্গতা জিয়া খানের সঙ্গে

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সামনে এসেছে মহেশ ভাট  আর সুশাস্ত সিংএর প্রেমিকা রিয়া চক্রবর্তীর অন্তরঙ্গতা। যা নিয়ে রীতিমত সরগরম নেটদুনিয়া। মহেশ ভাটের সেই সম্পর্কের আঁচ কিছুটা হলেও পড়েছে তাঁর ছবি সড়ক-২তে। কিন্তু এরপরেও রেহাই নেই। সুশান্ত সিংএর মুত্যু উস্কে দিয়েছে আরও অনেক বিতর্ক। যা নিয়ে আবারও সরগরম নেটদুনিয়া। 
     

  • Alia Bhatt sister Pooja  bhatt turns her instagram account private amid death threats BRd

    BollywoodAug 21, 2020, 3:02 PM IST

    ধর্ষণ ও খুনের হুমকিতে নাজেহাল ভাট কন্যারা, নেটজনতার রোষানলে এবার গর্জে উঠলেন পূজা

     স্বজনপোষণের অভিযোগে বিদ্ধ হয়েছে পুরো ভাট পরিবার। মহেশ ভাটের পাশাপাশি ভাট কন্যারাও নেটজনতার রোষের মুখে পড়েছেন। গত এক মাস ধরেই ক্রমাগত ধর্ষণের হুমকি পাচ্ছেন মহেশ কন্যারা। ক্রমাগত বাড়ছে ধর্ষণ ও খুনের হুমকি। সোশ্যাল মিডিয়ায় হুমকির স্ক্রিনশট শেয়ার করে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন শাহিন, এবার পালা পূজা ভাটের। সুশান্তের মৃত্যুর পর থেকেই নেটিজেনদের রোষানলে পুরো ভাট পরিবার। নেটিজেনদের রোষের মুখে পড়ে তিতিবিরক্ত পূজা, রেগে গিয়ে এ কি করলেন অভিনেত্রী।

  • Rhea Chakraborty and  mahesh bhatt  whatsapp chat leaked shows that why she broke the relationship BRD

    BollywoodAug 21, 2020, 9:12 AM IST

    সুশান্তের বাড়ি ছাড়ার পরেই মহেশ ভাটকে কী ম্যাসেজ পাঠিয়েছিলেন রিয়া, ফাঁস হল চ্যাট

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ২ মাস কেটে গেলেও জল্পনা ক্রমশ বাড়ছে। একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে।  এর পাশাপাশি সমালোচনা পিছু ছাড়ছে না পরিচালক মহেশ ভাটের। অভিনেতার মৃত্যুর অভিযোগ উঠেছে মহেশ ভাটের দিকে। সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশের গোপন সম্পর্ক নিয়েও উঠেছে একাধিক প্রশ্ন। মহেশের কথাতেই নাকি সুশান্তকে একা রেখে চলে যায় রিয়া, এই নিয়ে উত্তাল সোশ্যাল  মিডিয়া। এবার সেই জল্পনাতেই শিলমোহর দিল মহেশ ও রিয়া হোয়াটসঅ্যাপ চ্যাট। ৮ জুন সুশান্ত একা রেখে যখন বাড়ি থেকে বেরিয়ে এসেছিলেন। তারপর হোয়াটসঅ্যাপ করেছিলেন মহেশ ভাটকে। সম্প্রতি ফাঁস হল সেই গোপন কথোপকথন, কী এমন লিখেছিলেন রিয়া যা প্রকাশ্যে আসতেই ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Sadak 2 Trailer Most Disliked Video in the World BJC

    BollywoodAug 18, 2020, 7:31 AM IST

    সুশান্ত ভক্তদের শপথ, বিশ্ব রেকর্ড গড়া আলিয়া-মহেশের সড়ক ২ ট্রেলার ঘিরে ঝড়

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই নেটদুনিয়ায় বলিউডের অন্দরমহল নিয়ে একাধিক খোলাসা। একের পর এক তারকাও মুখ খুলেছেন এই নিয়ে। কীভাবে বলিউডে স্টারকিডদের স্বজনপোষণ, দক্ষতাকে হার মানায়, তা উঠে এসেছে প্রকাশ্যে।

  • Sadak 2 becomes the third most disliked video in the world ADB

    BollywoodAug 17, 2020, 11:07 PM IST

    বিশ্বের সবচেয়ে ডিজালাইকড ভিডিওর মধ্যে তৃতীয় স্থানে 'সড়ক টু', কোথাও কি ভুল করছে সুশান্ত-ভক্তরা

    আলিয়া ভাট, পূজা ভাট, আদিত্য রায় কাপুরের সড়ক টু-এর ট্রেলার, গান মুক্তি পেতেই নেটিজেনরদের রোষের মুখে পড়েছে 'ভাট ক্যাম্প'। এক সময় আলিয়া এবং আদিত্যের ভক্তরা তাঁদের ছবির মুক্তির জন্য অধীর আগ্রহে বসে থাকে। ছবির সমস্ত আপডেট পেতেই প্রস্তুত থাকে সর্বক্ষণ। তবে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর গোটা দৃশ্য যেন সম্পূর্ণ বদলে গিয়েছে। স্বজনপোষণ, সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীর সঙ্গে মহেশ ভাটের অ্যালেজেড গোপণ সম্পর্ক নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত্যাকে অযৌক্তিক বলে দাবি করেছে ভক্তরা। তাদের কথায়, সুশান্তকে খুন করা হয়েছে। 

  • new song of sadak 2 get three times dislike than like BJC

    BollywoodAug 16, 2020, 11:53 AM IST

    ডিসলাইকের ঝড়ের কবলে এবার সড়ক-২ এর গান, মুক্তি পেতেই ট্রোল রোম্যান্স

    ট্রেলারের পর এবার মুক্তি পেল সড়ক ২ ছবির গান। প্রথম গান মুক্তিতেই তা আবারও ডিসলাইকে ভরে উঠল। ট্রেলার মুক্তির দিন দীর্ঘ সময় অপেক্ষা চলেছিল। রাতে অবশেষে তা প্রকাশ্যে আসতেই ডিসলাইকের ঝড়ে কুপোকাত।