Malaika Arora  

(Search results - 24)
  • মালাইকার ছবি

    Bollywood8, Feb 2020, 1:34 PM IST

    ছিপছিপে নির্মেদ শরীরের মূল মন্ত্রই যোগাভ্যাস, জেনে নিন মালাইকার ফিটনেস মন্ত্র

    ফিটনেস, ফ্যাশন, ব্যক্তিগত জীবন এসব নিয়ে বরাবরই লাইমলাইটে রয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। অভিনয় থেকে শুরু করে শরীরচর্চাতে প্রত্যেকেই নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছেন। কেউ কাউকে এক চুল জমি ছাড়তে নারাজ। নিজেদের ফিটনেসের ছবি থেকে ভিডিও পোস্ট করে প্রত্যেকেই লাইমলাইটে রয়েছেন। শরীর নিয়ে সবাই সচেতন।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, যোগাভ্যাসেও ভরসা রাখছেন অনেকেই। ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা মাঝেমধ্যেই নিজের ঘাম ঝরানো ছবি, যোগাভ্যাসের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন। আর এবারও বেশ কিছু কঠিন যোগাভ্যাসের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। আর এই ছবি ঘিরেই আপাতত উত্তাল নেটদুনিয়া। একঝলকে দেখে নিন বলি ফ্যাশনিস্তা মালাইকার যোগাভ্যাসের ছবিগুলি।

  • अरबाज ने कहा, 'मैं हमेशा अपने बेटे के साथ हूं। मलाइका को मेरे बेटे की कस्टडी मिली थी और मैं इसके लिए लड़ना नहीं चाहता क्योंकि मुझे लगता है कि वो बहुत छोटा था और उसे मां की जरूरत थी। अब वो 17 साल का हो गया है। वो चाहे तो अब ये फैसला ले सकता कि उसे कहां रहना है।'

     Entertainment20, Jan 2020, 4:29 PM IST

    বয়ফ্রেন্ডকে নিয়ে নৈশভোজে মালাইকা, গার্লফ্রেন্ড-কে নিয়ে হাজির আরবাজপুত্র

    মালাইকার ডিভোর্সের পর থেকেই যে অর্জুন কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তা আর বলার অপেক্ষা রাখে না। বর্তমানে এই সম্পর্কের জল অনেক গভীরে। প্রকাশ্যে বিয়ে নিয়েও মুখ খুলেছিলেন অর্জুন কাপুর।

  • মালাইকার ছবি

    Bollywood13, Jan 2020, 2:02 PM IST

    ট্যুইঙ্কলের চ্যালেঞ্জে সামনে এল মালাইকার ডায়েট প্ল্যান, দেখে নিন তালিকাটা

     টুইঙ্কেল খান্নার ছোঁড়া চ্যালেঞ্জেই এবার  প্রকাশ্যে এসেছে তারকাদের ফিটনেস রহস্য। সম্প্রতি একটি চ্যালেঞ্জ শুরু হয়েছে। 'ওয়াটস ইন ইওর ডাব্বা'বেরিয়ে আসছে ডাব্বার রহস্য। প্রত্যেকেই নিজেদের ডাব্বার ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

  • মালাইকা-সারার ছবি

    Bollywood9, Jan 2020, 4:46 PM IST

    ছিপছিপে শরীরে বলিউডে ঝড় তুলছেন যে বলি ডিভারা, রইল তাদের একগুচ্ছ ছবি

    বলিউডে পুরোনো থেকে নবাগত  টক্কর চলছে  সমানে সমানে। অভিনয় থেকে শুরু করে শরীরচর্চা প্রত্যেকেই নিজেদের জনপ্রিয়তা ধরে রেখেছেন। কেউ কাউকে এক চুল জমি ছাড়তে নারাজ। নিজেদের ফিটনেসের ছবি থেকে ভিডিও পোস্ট করে প্রত্যেকেই লাইমলাইটে রয়েছেন। শরীর নিয়ে সবাই সচেতন।  নিজেকে ফিট রাখতে শুধু জিমই নয়, যোগাভ্যাসেও ভরসা রাখছেন অনেকেই। ফিটনেস ফ্রিক অভিনেত্রী মালাইকা থেকে সারা আলি খান, জাহ্নবীর  জিম সেশনের কিছু ছবি রইল আপনাদের জন্য।

  • অভিনেতা-অভিনেত্রীদের ছবি

     Entertainment2, Jan 2020, 12:59 PM IST

    চুমু খেয়ে বর্ষবরণ উদযাপন, নয়া ট্রেন্ডে মাতোয়ারা বলি থেকে টলি

    বিদায় ২০১৯, স্বাগত ২০২০। পুরোনো একটা গোটা দশক শেষ। আবার একটা নতুন দশকের শুরু। ইংরেজি বছরকে স্বাগত জানিয়েছে গোটা বিশ্ব। আর সেই আনন্দে প্রত্যেকেই  নিজেদের  পরিবার, বন্ধুবান্ধব সকলকে নিয়ে মেতে উঠেছে। টলি থেকে বলি সবাই নিজেদের স্টাইলে বর্ষবরণ উৎসব উদযাপনে মেতে উঠেছে। বর্ষবরণের নয়া ট্রেন্ডে বেশ বাজিমাত করেছে প্রত্যেকেই। বি-টাউনের মতো টলি ইন্ডাস্ট্রিও সমানে সমানে চলেছে। নিজের বয়ফ্রেন্ড হোক বা স্বামী প্রত্যেকেই  নিজের সঙ্গীকে চুমু খেয়ে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন। বর্ষবরণের নতুন ট্রেন্ডে বলি-টলির নয়া চমক দেখে নিন একনজরে।

  • undefined

     Entertainment29, Dec 2019, 1:01 PM IST

    বর্ষ সেরা বিনোদন, রিয়েল লাইফে বলিউডে যে পাঁচ জুটি নজর কাড়লেন বছরভর

    দেখতে দেখতে কেটে গেল ২০১৯। হাতে মাত্র আর দুটো দিন। ভালো মন্দ মিশিয়ে বলিউডে বেশ কাটল বছরটা। প্রথমত একাধিক হিট ছবির দাপট পর্দায়। অন্যদিকে একের পর ঘটনায় তোলপাড় বিটাউন। সব মিলিয়ে ঘটনা বহুল এই বি-টাউনকেই ফিরে দেখা এক নজরে। এবার নজর কেবলই সম্পর্কে। কোন কোন তারকা সম্পর্কের ঘেরা টোপে সেরার তালিকাতে নাম লেখালো ২০১৯-এ। 

  • मलाइका ने करन जौहर के चैट शो 'कॉफी विद करन' पर इस बात को कबूल किया था कि वो अर्जुन कपूर को पसंद करती हैं। वहीं सोशल मीडिया पर दोनों एक दूसरे की तारीफ करते भी नजर आते हैं।

     Entertainment3, Dec 2019, 8:04 PM IST

    তবে কি পরিণতি পেতে চলেছে মালাইকার প্রেম, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন অর্জুন

    অর্জুন কাপুর ও মালাইকা আরোরার সম্পর্ক নিয়ে একাধিক কানাঘুষ খবর শোনা গেলেও, তাঁরা কোনও দিকে কর্ণপাত না করেই একপ্রকার চুটিয়ে প্রেম করছেন। একে অন্যের জন্মদিনে সাজিয়ে তুলছেন পার্টি, কেউ আবার অন্যের হাত ধরে পাড়ি দিচ্ছেন সাত সমুদ্র।

  • মালাইকার ছবি

    Bollywood5, Nov 2019, 5:28 PM IST

    নিজের বিয়ের ছবি খোদ নিজেই তুলবেন অর্জুন, কী বলছেন মালাইকা

    নিউ ইয়র্কে ছুটি কাটাতে গিয়ে  এবার সম্পর্কের কথা ফাঁস করলেন মালাইকা। খুব তাড়াতাড়ি যে বিয়ের পিড়িতে বসতে চলেছেন এই লাভ বার্ডস। স্বপ্নের বিয়ে হবে নির্জন সমুদ্রের ধারে। রাজকন্যার মতো সাদা গাউন পরার কথাও জানিয়েছেন মালাইকা।

  • undefined

    Photo Gallery23, Oct 2019, 10:52 PM IST

    মালাইকার জন্মদিনে রাতভোর পার্টি, বিটাউনের নজর কাড়া উপস্থিতি দেখে নিন ছবিতে ছবিতে

    বুধবার ৪৬-এ পা দিলেন মালাইকা আরোরা। প্রায় সাত বছর পর মুম্বইতে জন্মদিন পালন করলেন মালাইকা। ফলে এদিন বিটাউনে বিশেষভাবেই পালন করা হল তাঁর জন্মদিন। উপস্থিত ছিলেন বিটাউনের একগুচ্ছ তারকা। ঘনিষ্ঠজনের নিয়ে আয়োজিত এই পার্টিতে নয়া লুকে ধরা দিলেন মালাইকা। হট লুকে ডান্স ফ্লোরও কাংপালেন তিনি। এই পার্টিতে উপস্থিত ছিলেন কোন কোন তারকা, দেখে নিন এক ঝলকে।

  • शानदार पोज में फोटोशूट कराते हुए मलाइका अरोड़ा।

     Entertainment23, Oct 2019, 11:34 AM IST

    সাত বছর পর জন্মদিনে মুম্বইতে মালাইকা, মধ্যরাতের সেলিব্রেশনে মাতল বিটাউন

    বুধবার ৪৬শে পা বলিউড ডিভা মালাইকার। সেই উপলক্ষ্যেই বেশ কিছুদিন আগে থেকেই পরিকল্পনা করা হয়েছিল বার্থ ডে গার্লকে ঠিক কীভাবে শুভেচ্ছা জাজানো যায়। বেশ কয়েক বছর ধরেই বিটাউনে জন্মদিনে দেখা মিলত না মালাইকার।

  • ಮಾಡೆಲಿಂಗ್ ಹಾಗೂ ಸಿನಿಮಾದತ್ತ  ಮುಖ ಮಾಡಿದ ಕಾರಣ ವಿದ್ಯಾಭ್ಯಾಸವನ್ನು ಮೊಟಕುಗೊಳಿಸಿದ ನಟಿ.

    Bollywood25, Aug 2019, 5:48 PM IST

    র‌্যাম্প-এ মালাইকা, মহুর্তে ছড়ালো উষ্ণতা, নজর কাড়া উপস্থিতি মডেল-অভিনেত্রীর

    সম্প্রতি এক প্রসাধনী সংস্থার হয়ে ফ্যাশন শো-তে যোগ দিয়েছিলেন মালাইকা। সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই মুহুর্তে তা হল ভাইরাল। যেমন লুক, ঠিক তেমনই তাঁর উপস্থিতি। ফলে সেই ছবি প্রকাশ্যে আসা মাত্রই তা ভাইরাল হল নেট দুনিয়ায়।

  • undefined

     Entertainment5, Aug 2019, 12:17 PM IST

    বলিউডে ডেবিউ করার ইচ্ছে প্রকাশ করলেন মালাইকা পুত্র, কী জানালেন নায়িকা

    একের পর এক তারকা সন্তানদের ডেবিউ হচ্ছে বি টাউনে। গত কয়েক বছর ধরে একের পর এক তারকাদের সন্তানেরা বড়পর্দায় নিজের জায়গা পাকা করেনিয়েছেন। তাঁদের পর্দায় উপস্থিতি নিয়ে দর্শকদের মনেও কৌতুহল কম নয়। শাহরুখ পুত্র আরিয়ানের পর এবার কার পালা।

  • malaika arora

    Bollywood3, Aug 2019, 8:11 PM IST

    বিয়ে কবে করছেন! নিজেই অর্জুনের সঙ্গে ভবিষ্যৎ পরিকল্পনা জানালেন মালাইকা

    বিটাউনে তুমুল জল্পনা চলছে, কবে বিয়ের পিঁড়িতে বসছেন অর্জুন কাপুর ও মালাইকা অরোরা। কিছুদিন আগেই সম্পর্কের কথা প্রকাশ্য়ে এনেছেন মালাইকা ও অর্জুন। রেস্তোরা হোক বা ভিনদেশে, বিভিন্ন জায়গায় একসঙ্গে ছুটি কাটাতে দেখা গিয়েছে এই জুটিকে।  তাই তাঁদেরকে ঘিরে বলিউডে এখন একটাই প্রশ্ন- কবে বিয়ে করথেন মালাইকা-অর্জুন। 

  • Arjun Kapoor shares second tattoo inked on arms

    Bollywood29, Jul 2019, 6:03 PM IST

    নতুন কী ট্যাটু করলেন অর্জুন! দেখে মুগ্ধ হলেন মালাইকা


    অর্জুন কাপুর ও মালাইকা অরোরার জীবনে প্রেমের বাতাস বইছে। কখনও ছুটি কাটাতে গিয়ে, কখনও আবার রেস্তোরাঁয় গিয়ে প্রায়ই একসঙ্গে ধরা দিচ্ছেন পাপারাৎজিদের ক্যামেরায়। এবারে গায়ে নতুন উল্কি করে খবরে উঠে এলেন অর্জুন। না মালাইকার নাম নিয়ে ট্যাটু নয়। সবাই কি আর দীপিকা পাডুকোন যে প্রেমাস্পদের নাম শরীরে স্থায়ী ভাবে খোদাই করবেন!

  • MTV ವಾಹಿನಿಯಲ್ಲಿ ಕೆಲವು ವರ್ಷಗಳ ಕಾಲ ವಿ.ಜೆ ಆಗಿ ಕಾರ್ಯ ನಿರ್ವಹಣೆ.

    Bollywood28, Jul 2019, 1:26 PM IST

    'দ্বিতীয় সুযোগ সবার আসে, সেটা গ্রহণ করলেই দোষ'! সম্পর্ক ঘিরে প্রশ্ন তুললেন মালাইকা

    সম্পর্কের বিষয় বরাবরই বেশ খোলামেলা মালাইকা। প্রকাশ্যে নিজের সম্পর্ক নিয়েও বেশ কয়েকবার কথা বলতে শোনা গেছে তাঁকে। তবুও কোথাও যেন আনাচে কানাচে কিন্তু শোনা যায় তাঁর ও অর্জুন কাপুররে সম্পর্ককে ঘিরে। এই নিয়েই এবার সরব হলেন মালাইকা আরোরা।