Manisha Koirala  

(Search results - 6)
  • <p>নিত্যদিন ড্রাগ ও মদের নেশায় চুর এই তারকারা, শেষ করে দিয়েছে কেরিয়ার নয়তো প্রাণ</p>

    BollywoodSep 8, 2020, 11:09 PM IST

    নিত্যদিন ড্রাগ ও মদের নেশায় চুর এই তারকারা, শেষ করে দিয়েছে কেরিয়ার নয়তো প্রাণ

    সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় মূল অভিযুক্ত অভইনেত্রী রিয়া চক্রবর্তী সম্প্রতি গ্রেফতার হয়েছেন মাদকচক্রের জড়িত থাকার অভিযোগে। ১৪ দিন তাঁকে রাখা হবে বিচার বিভাগীয় হেফাজতে। ইতিমধ্যেই তাঁর কেরিয়ার নিয়ে শুরু হয়েছে বিভিন্ন মতামত, অনুমান। নেটিজেনদের কথায় ড্রাগ, মৃত্যু মামলায় তাঁর নাম জড়ানো, আইনি অভিযোগে ছিন্ন বিচ্ছিন্ন হওয়ার পর রিয়ার কেরিয়ার বলে আর কিছুই থাকবে না। বলিউডে তিনি কোনও ছবিতে থাকবেন কি না সেই নিয়ে চলছে নানা তর্কবিতর্ক। অথচ বছরের পর বছর মাদক সেবন করে  বলিউডে কাজ করার চেষ্টা করছিলেন কিংবা করছেন অনেকে। ড্রাগ ও মদের নেশায় চুর থেকে কেরিয়ারে খানিক ক্ষতি হয়েছে বইকি, ক্ষতবিক্ষত হয়েছে ব্যক্তিগত জীবনও। চিনে নিন সেই তারকাদের।

  • hrowback controversy sparks after 25 years. In an interview, Manisha Koirala claimed that her boyfriend Rajeev Mulchandani had dumped Aishwarya Rai for her. Read details...

    BollywoodAug 6, 2020, 5:19 PM IST

    ঐশ্বর্যকে ছেড়ে মনীষার প্রেমে বুঁদ, ভুঁয়ো খবর দাবি করে বিস্ফোরক রাই সুন্দরী

    বলিউডে একের পর এক তারকার জীবনে নানা ওঠা পড়ার এমন কিছু গল্প থেকে যায় যা সারা জীবন তাঁদের তারিয়ে নিয়ে বেড়ায়। এমনই ২৫ বছর আগেকার এক ঘটনা যা আজও ভুলতে পারেননি ঐশ্বর্য রাই বচ্চন। ঠিক কী ঘটেছিল ১৯৯৪-এ...

  • <p>manisha koirala</p>

    BollywoodJul 23, 2020, 11:56 AM IST

    ক্যান্সার হারিয়ে দ্বিতীয় জীবন লাভ, 'অনেকটা পথ চলার বাকি' মনীষার জীবনমুখী পোস্ট

    ক্যান্সারে আক্রান্ত হলেই মানুষ যেন ক্রমেই সেই যুদ্ধ হারতে শুরু করে দেন। কমতে থাকে অনেকেরই জীবনী শক্তি। তাঁদেরকেই জীবনের মুল মন্ত্র উপলব্ধি করাতে পরতে পরতে নয়া পোস্ট নিয়ে হাজির হন মনীষা কৈরালা।

  • <p>লাইমলাইটের আসার লোভ, মনীষা-সুভাশের স্ক্যান্ডেল ভুঁয়ো ফাঁস করেন অভিনেত্রীর মা</p>

    BollywoodMay 9, 2020, 9:00 PM IST

    লাইমলাইটের আসার লোভ, মনীষা-সুভাশের ভুঁয়ো স্ক্যান্ডেল ফাঁস করেন অভিনেত্রীর মা

    বলিউডের পরিচালক-অভিনেত্রীদের স্ক্যান্ডালের প্রসঙ্গ উঠলেই চলে আসে বহু নাম। ঐশ্বর্য রাই বচ্চন, বিপাশা বসু, কঙ্গনা রনাওয়াত, মধুর ভন্ডারকর, সুভাষ ঘাই। সুভাষ ঘাই অবশ্য স্ক্যান্ডেলের দুনিয়ায় বেশ কুখ্যাত বলা যেতে পারে। অসংখ্য অভিনেত্রীদের শারীরিক লেনদেনের বিনিময় ছবিতে জায়গা করে নেওয়ার জন্য নাকি প্রতারণা করেছে তিনি। যদিও এ সকল ঘটনার বিরুদ্ধে প্রমাণ বেশ কমই আছে। তাঁকে নিয়ে এক সময় নাম জড়িয়েছিল মনীষা কৈরালার। নেপালের রাজকুমারী হিসেবেই মনীষার নাম শোনা যায় প্রথম। নেপালের রাজকুমারীক দেখা যাবে বলিউডের ছবিতে। স্বাভাবিকভাবেই সকলের উত্তেজনা তুঙ্গে।

  • undefined

    BollywoodApr 15, 2020, 11:04 AM IST

    লকডাউনই মনে করিয়ে দিচ্ছে ক্যান্সারের দীর্ঘ লড়াইয়ের অভিজ্ঞতা, জানালেন মনীষা

    করোনার জেরে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন বলি অভিনেত্রী মনীষা কৈরালা। ক্যান্সারের কঠিন লড়াইয়ের কথা মনে পড়ছে লকডাউনে। বাড়িতে নিয়মিত যোগাসন ও শরীরচর্চা করে  নিজেকে সুস্থ রাখছেন অভিনেত্রী। সম্প্রতি একটি জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে মনীষার ছবি 'মসকা'।
  • Manisha Koirala

     EntertainmentDec 2, 2019, 7:47 PM IST

    ক্যান্সার জীবনকে ভালোবাসতে শিখিয়েছে, সুস্থ হয়ে এমনই মন্তব্য করলেন মনীষা

    ক্যান্সারে আক্রান্ত হয়ে অহরহ মৃত্যুর কোলে ঢোলে পড়ছেন একাধিক মানুষ। মারণ রোগ নিয়ে আবার মৃত্যুর মুখ থেকে ফিরছেনও অনেকে।