Marathon  

(Search results - 16)
  • Image of Dilip

    KolkataAug 1, 2021, 9:45 AM IST

    BJP Marathon: পুলিশের অনুমতি নেই, চ্যালেঞ্জ রেখেই রবিবার রেড রোডে দৌড়লেন দিলীপ-সৌমিত্ররা

     রাজ্য বিজেপির যুব মোর্চার উদ্যোগে রেড রোডে ম্যারথন শুরু রবিবার সাতসকালে। কোভিডের কারণেই এই ম্যারথনের অনুমতি দেয়নি লালবাজার। লালবাজারের অনুমতি ছাড়াই রেড রোডে দৌড়লেন দিলীপ, সৌমিত্ররা।  উক্ত দৌড় শুরু হয় সকাল আটটা নাগাদ রেড রোডের নেতাজি মূর্তি পাদদেশে।

  • <p>Dilip Ghosh- mamata</p>

    KolkataJul 31, 2021, 5:51 PM IST

    'করোনার নামে তাঁদের কোনও কর্মসূচিই করতে দেওয়া হয় না', 'ম্যারাথন হচ্ছেই', চ্যালেঞ্জ দিলীপের

    'করোনার নাম করে রাজ্যে তাঁদের কোনও কর্মসূচিই করতে দেওয়া হয় না'। পুলিশ অনুমতি না দিলেও রবিবার শহরের রাজপথে ম্যারাথন হচ্ছেই। যুব মোর্চা ম্যারাথনের ইস্যুতে গুরুতর অভিযোগ দিলীপ ঘোষের। তাই রবিবার প্রশাসনের সঙ্গে বিরোধীদের সংঘর্ষের সম্ভাবনা তৈরি হয়েছে।

  • undefined

    India Apr 19, 2021, 10:14 PM IST

    সাতদিন ধরে উপবাস করেও সোমবার সারাদিন করোনা মোকাবিলায় ব্যস্ত মোদী

    নবরাত্রির উপবাস চলছে তাঁর। সেই অবস্থাতেই সোমবার সারাদিন করোনা পরিস্থিতির মোকাবিলায় ব্যস্ত রইলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সোমবার সকালে দেশ জুড়ে চলা টিকাকরণ কর্মসূচি নিয়ে গুরুত্বপূর্ণ বৈঠক করেন।

  • undefined

    BollywoodJan 5, 2021, 7:10 PM IST

    নগ্ন হয়ে ক্যামেরার সামনে এলেন শাহিদের সহ-অভিনেত্রী, ছবি ঘিরে শোরগোল নেটদুনিয়ায়

    একটা গ্লাস ভাঙার পর কবীর সিং-এর পুষ্পার ম্যারাথন দৌঁড় আজও ভাইরাল।  সম্পূর্ণ নগ্ন হয়েই এবার ক্যামেরার সামনে এলেন শাহিদের সহ অভিনেত্রী পুষ্পা। নতুন বছরের ক্যালেন্ডার শুটের জন্যই নগ্ন হয়েছেন বনিতা। মারাঠি অভিনেত্রী বনিতার এই ছবি ঘিরেই তোলপাড় হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • <p><strong>অরুণাচল প্রদেশের উচ্চ সুবানসিরি জেলা চিনা সীমান্তের পার্শ্ববর্তী হওয়ায় প্রতি মাসে প্রায় ১০ লক্ষ টাকার চিনা সামগ্রী সেখানে আসে। ব্যবসায়ীরা সেই পণ্য থেকে প্রায় ৫০ শতাংশ লাভও করতে পারে। কিন্তু বর্তমান সমে &nbsp;ব্যবসায়ী এবং ক্রেতারা কেউই চিনা পণ্য কিনতে নারাজ। সস্তায় হলেও, তারা চীনা পণ্য আর কিনছেন না। প্রয়োজনে বেশি অর্থ খরচা করা হলেও, চিনা পণ্য আর নয় বলে জানিয়ে দেওয়া হয়েছে।</strong></p>

    India Sep 22, 2020, 11:59 AM IST

    লাদাখ জট কাটাতে টানা ১৪ ঘণ্টার বৈঠক, সেনা কর্তাদের সঙ্গে হাজির ছিলেন প্রশাসনিক কর্তারাও

    পূর্ব লাদাখ সীমান্তের উত্তাপ কমাতে সোমবার ভারত ও চিনের মধ্যে আরও এক দফা দীর্ঘ আলোচনা হয়।  এবার আলোনচা হয়ে চুসুল সীমান্তের ওপারে মলডো। প্রায় ১৪ ঘণ্টা ধরে আলোচনা হয় বলেও সেনা সূত্রের খবর। তবে এখনও সমস্যা পুরোপুরি মেনেটি বলেই দাবি করেছে এক সেনা কর্তা। চিনের ওপর চাপ বাড়াতে এবার আলোচনায় ভারতীয় সেনাকর্তাদের পাশাপাশি বিদেশমন্ত্রকের সিনিয়র আধিকারিকরাও উপস্থিত ছিলেন। প্রকৃত নিয়ন্ত্রণ রেখা সংলগ্ন এলাকা থেকে সেনা সরিয়ে নেওয়ার দাবি জানিয়েছে ভারতীয়রা। 
     

  • undefined

    India Jul 7, 2020, 10:07 PM IST

    দেশি জেমস বন্ড অজিত ডোভাল, হলিউডি সিনেমার গল্পের থেকে কম নয় মোদীর এই মুশকিল আসানের জীবন

    গত মে মাস থেকে লাদাখে ভারত ও চিনের মধ্যে  ক্রমেই বাড়ছিল সীমান্ত উত্তেজনা। গত ১৫ জুন যা সর্বোচ্চ পর্যায়ে পৌঁছয়। চিন ও ভারতীয় সেনার সংঘর্ষে শহিদ হন ২০ জন ভারতীয় জওয়ান। এই ঘটনার পর থেকেই দুই দেশের মধ্যে উত্তেজনা চড়ছিল। দুই দেশই সামরিক পর্যায়ে আলোচনায় বসলেও মিলছিল না কোনও সমাধানসূত্র। বরং প্রকৃত নিয়ন্ত্রণ রেখা থেকে সরছিল না চিনা সেনা। অবশেষে পথে নামতে হল ভারতীয় নিরাপত্তা উপদেষ্টাকে। লাদাখে শান্তি ফেরাতে বেজিংয়ের সঙ্গে ডোভালের বিশেষ বৈঠকেই গালওয়ান থেকে সরল চিনা সেনা। অজিত ডোভাল যেন ভারতের মুস্কিল আসান। দেশি এই ০০৭-এর জীবনও কিন্তু কোনও সিনেমরা থেকে কম কিছু না। একাধিক রোমাঞ্চ ও অ্যাডভেঞ্চারে  ভরা রয়েছে তার এই কর্মজীবন।
     

  • ৭ দিনে ৭ মহাদেশ দৌড়ে, প্রথম বিশ্ব ম্যারাথন চ্যালেঞ্জ নজির গড়লেন এই ভারতীয়

    SportsMar 7, 2020, 2:35 PM IST

    ৭ দিনে ৭ মহাদেশ দৌড়ে, বিশ্ব ম্যারাথন চ্যালেঞ্জে এই প্রথম নজির গড়লেন ভারতীয়

    বিশ্ব ম্যারাথন চ্যালেঞ্জে ইতিহাস গড়লেন প্রথম ভারতীয় আদিত্য রাজ। আদিত্য ৭ দিনে ৭টি মহাদেশে ম্যারাথন দৌড়েছেন। গুড়গাঁওয়ের বাসিন্দা আদিত্য রাজ কেপটাউন থেকে এই চ্যালেঞ্জ শুরু করেছিলেন। মিয়ামিতে তিনি চ্যালেঞ্জটি শেষ করেছেন। 

  • দৌড়-র ছবি

    KolkataFeb 16, 2020, 9:59 AM IST

    ভোর হতেই শুরু 'সুকন্যা রান', নকল পা নিয়ে অংশ নিয়ে শহরকে অবাক করল এক প্রতিযোগী

    শহর কলকাতায় ভোর হতেই শুরু হল,  'সুকন্যা রান'। রবিবার ম্যারাথনের উদ্যোগ নিল বিধাননগর সিটি পুলিশ। মোট ১০ হাজার প্রতিযোগী অংশ নেয়,এই 'সুকন্যা রান'-এ। অংশ নিতে দেখা যায় একজন ব্লেট রানার প্রতিযোগীকে। 

  • কলকাতা ম্যারাথনের ছবি

    KolkataFeb 2, 2020, 11:55 AM IST

    কলকাতায় সচিন, পতাকা উড়িয়ে শুরু করলেন ম্যারাথন

    ক্রিকেট ইতিহাসে বিশ্বসেরা ব্যাটসম্যান রূপে স্বীকৃত সচিন। আর কলকাতায় এবার ম্যারাথন দৌড়ের সূচনা করলেন তিনি। কলকাতার এই  ম্যারাথনে অংশ নিয়েছেন ১৬০০ জন সদস্য। মোট তিনটি বিভাগে এই ম্যারাথন আয়োজন করা হয়েছে। 
     

  • ম্যারাথন দৌড়ের বিজয়ীকে সবুজ সাথীর  সাইকেল, উপহার দেওয়া নিয়ে বিতর্ক

    West BengalJan 23, 2020, 7:44 PM IST

    ম্যারাথন দৌড়ের বিজয়ীকে সবুজ সাথীর সাইকেল, উপহার দেওয়া নিয়ে বিতর্ক

    ম্যারাথন দৌড়ের বিজয়ীর হাতে উপহার স্বরুপ তুলে দেওয়া হয় সবুজ সাথীর সাইকেল। এই নিয়ে সমালোচনা শুরু হতেই ব্লক প্রশাসন বিজয়ীর কাছ থেকে সবুজ সাথীর সাইকেল ফিরিয়ে নিয়ে একটি নতুন সাইকেল কিনে দেয়। কিন্তু ততক্ষণে খবর ছড়িয়ে যা চারিদিকে। বিডিও মৃণালকান্তি বাগচি বলেন, উপহারের সাইকেলের সাথে ভুলবশত সবুজ সাথীর সাইকেলের পরিবর্তন হয়ে গিয়েছিল। বিষয়টি নজরে আসতেই সাইকেলটি পরিবর্তন করে দেওয়া হয়।
     

  • হারনান ক্রেসপোর ছবি

    FootballDec 13, 2019, 7:05 PM IST

    বিশ্বকাপ মেসির যোগ্যতার মাপকাঠি নয়, কলকাতায় এসে বললেন ক্রেসপো

    ওঁর যোগ্যতা প্রমাণ করার জন্য বিশ্বকাপের প্রয়োজন নেই। মেসিকে নিয়ে এমনটাই বলছেন প্রাক্তন আর্জান্তিনা স্ট্রাইকার হারনান ক্রেসপো। কলকাতা ম্যারাথনের জন্য শহরে এসেছেন তিনি। 

  • ম্য়ারাথনের ছবি

    KolkataDec 11, 2019, 7:49 PM IST

    প্রতিবন্ধকতা কাটিয়ে ম্য়ারাথনে, ১৫ ডিসেম্বর দৌড়বে কলকাতা

    কলকাতা ম্য়ারাথন এবার অনুষ্ঠিত হবে ১৫ ডিসেম্বর। টাটা স্টিলের তরফে ষষ্ঠতম উদ্য়োগ নেওয়া হয়েছে। বিশেষভাবে সক্ষম যারা, তারাও এবার অংশ নিচ্ছেন। বুধবার, কলকাতা ম্য়ারাথনের রুট ম্য়াপ উদ্ভোদন হল।
     

  • এলুড কিপচোগে

    SportsOct 12, 2019, 6:42 PM IST

    নজিরবিহীন দৌড়, ২ ঘণ্টারও কম সময়ে ম্যারাথন শেষ করে রেকর্ড কেনিয়ার এলুডের

    ম্যারাথনে রেকর্ড কেনিয়ার এলুড কিপচোগের। মাত্র ১ ঘণ্টা ৫৯ মিনিট ও ৪০ সেকেন্ড শেষ করলেন ম্যারাথন। প্রথম অ্যাথলিট হিসাবে ৪২.১৯৫ কিমির ম্যারাথনে রেকর্ড এলুডের। আগামী দিনে রেকর্ড ভাঙতে অন্যদের চ্যালেঞ্জ কিপচোগের।

  • Challenging debut for midnight marathon in Doha heat, humidity

    InternationalSep 28, 2019, 6:41 PM IST

    গরম এড়াতে দোহায় রাতে বসল ম্যারাথনের আসর


    কাতারের রাজধানী  দোহাতে বসেছে  ওয়ার্ল্ড চ্যাম্পিয়ানশিপের আসর। আর তাতেই ঘটল এক অভিনব ঘটনা। গরমে কাহিল প্রতিযোগিদের জন্য  রাতে আয়োজন করা হল ম্যারাথনের।

  • সৌরভ গঙ্গোপাধ্যায়

    CricketSep 17, 2019, 12:14 PM IST

    স্মিথ নয় বিশ্বসেরা বিরাটই, মন্তব্য সৌরভের

    ম্য়ারাথনের অনুষ্ঠানে 'বিরাট' বন্দনা মহারাজের। স্মিথের থেকে কোহলিকে এগিয় রাখলেন সৌরভ। ধোনিকে অবসর সিদ্ধান্ত নিয়ে মুখ খুলেলন দাদা। দক্ষিণ আফ্রিকা সিরিজে ফেভারিট ভারত বলেলন সৌরভ।