Mexico  

(Search results - 10)
  • <p>राष्ट्रपति ओब्रादोर ने कहा कि भूकम्प के बड़े झटके के बाद 140 से अधिक झटके भी महसूस किए गए, जिनकी तीव्रता कम थी। राहत कार्य के लिए कई हेलीकॉप्टर वहां पहुंचे और पुलिस के सायरन भी लगातार शहर में सुनाई दे रहे हैं। </p>

    International24, Jun 2020, 1:52 PM

    ভয়াবহ ভূমিকম্পের রেশ না মিটতেই ২৪ ঘণ্টায় ১৪০ বার "আফটারশক", তছনছ রিসর্ট শহর হুয়াতুলকো

    ভয়াবহ ভূমিকম্পে কেঁপে উঠল মধ্য আমেরিকার দেশ মেক্সিকো। রিখটার স্কেলে কম্পনের তীব্রতা ৭.৪। এই ভয়াবহ কম্পনের ফলে এখনও পর্যন্ত ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। ফাটল ধরেছে বহু বাড়িতে। তবে এখানেই শেষ নয় প্রথমবার কম্পনের ২৪ ঘণ্টার মধ্যে আরও ১৪০ বার কম্পন অনুভূত হয়েছে। কম্পনের তীব্রতায় প্রচুর বাড়ি ভয়ঙ্করভাবে দুলতে শুরু করে। আতঙ্কে হাজার হাজার মানুষ সব রাস্তায় নেমে আসেন। এই ভূমিকম্পে সবচেয়ে বেশি ক্ষতি হয়েছে মেক্সিকোর ওয়াক্সাকা প্রদেশের হুয়াতুলকো শহরের।

  • <p>কফিনে শুয়েই জীবনের শেষ গোলটা করলেন মৃত আলেকজান্ডার<br />
 </p>

    Football14, Jun 2020, 9:40 PM

    কফিনে শুয়েই জীবনের শেষ গোলটা করলেন আলেকজান্ডার

    পুলিসের গুলিতে ১৬ বছরের ফুটবালারের মৃত্যু। এই ঘটনা ঘিরে প্রতিবাদের ঝড় মেক্সিকো জুড়ে। ফুটবলারের শেষ যাত্রায় মানুষের ঢল নামল রাস্তায়। প্রিয় খেলার মাধ্যমেই বন্ধুকে বিদায় জানাল সতীর্থরা।

  • <p>এবার এক ১৬ বছরের ফুটবলারকে গুলি করে মারল পুলিস<br />
 </p>

    Football13, Jun 2020, 6:53 PM

    এবার এক ১৬ বছরের ফুটবলারকে গুলি করে মারল পুলিস

    আমেরিকায় পুলিস হেফাজতে কৃষ্ণাঙ্গ জর্জ ফ্লয়েডের মৃত্যু। ঘটনার প্রতিবাদে এখনও বিশ্ব জুড়ে চলছে আন্দোলন ও নিন্দা। এবার আরও এক পুলিসি বর্বরতার প্রমণ মিলল মেক্সিকোতে। সেখানে ১৬ বছরের ফুটবলারকে গুলি করে মারল পুলিস।
     

  • Corona and Virus

    Coronavirus World28, Mar 2020, 3:16 PM

    করোনা আক্রান্ত হয়ে যমজ সন্তানের জন্ম, সন্তানদের নাম করোনা ও ভাইরাস রাখলেন মা

    এই ঘটনাটি ঘটেছে মোক্সিকোয়। মেক্সিকোর জেনারেল লা ভিলায় সিটি হসপিটালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভর্তি হন বছর ৩৪ এর আন্নামারিয়া জোসে রাফেল গোঞ্জালেস। গর্ভবতী থাকাকালীন টেস্টের মাধ্যমে ধরা পরে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত আন্নামারিয়া জোসে। করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আন্নামারিয়া।

  • মেক্সিকো থেকে কানাডা পর্যন্ত গোপন টালেন

    USA30, Jan 2020, 5:01 PM

    খোঁজ মিলল পৃথিবীর সবচেয়ে বড় স্মাগলিং টানেলের, দৈর্ঘ্যে বিস্তৃত প্রায় ৪,৩০৯ ফুট


    মেক্সিকো থেকে কানাডা পর্যন্ত গোপন টালেন, ৪,৩০৯ ফুট গোপন টানেলের খোঁজ, মাদক পাচারের জন্য ব্যবহৃত হত এই টালেন, টানেলের নীচে পাতা রয়েছে রেলপথ।

  • মেক্সিকো  থেকে আসা ভারতীয়রা

    India 19, Oct 2019, 12:47 PM

    কীভাবে মেক্সিকোতে, ভারতীয়দের কাহিনীতে শিউরে উঠতে হবে

    মেক্সিকো থেকে ফেরা শরণার্থীদের মুখে-চোখে শুধুই আতঙ্ক। ওই ভয়াবহ যাত্রার কথা কল্পনা করতে চাননা তাঁরা। জল ছাড়া পাঁচ দিন জঙ্গলে হাঁটতে হয়েছে তাঁদের। তেষ্টায় শুধু শরীরে ঘামই ছিল একমাত্র ভরসা। 

  • ৩০০ বেশি ভারতীয়কে ফেরাল মেক্সিকো
    Video Icon

    India 18, Oct 2019, 7:01 PM

    মার্কিন চাপ, ভারতীয়দের ফেরাচ্ছে মেক্সিকো, দেখুন ভিডিও

    বেআইনি ভাবে বসবাসকারী ভারতীয়দের দেশে ফেরাচ্ছে মেক্সিকো সরকার। ইতিমধ্যে ৩০০ জনের বেশি বেআইনি অনুপ্রবেশকারীকে বিমানে করে দিল্লি ফেরত পাঠান হয়েছে।  ভিসার মেয়াদ ফুরিয়ে যাওয়ার পরেও তাঁরা মেক্সিকোতে বসবাস করছিলেন বলে অভিযোগ। ওয়াক্সাকা, বাজা ক্যালিফোর্নিয়া, ভেরাকরুজ, চিয়াপাস সোনারো এবং মেক্সিকো সিটি সহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে  বেআইনিভাবে বসবাসকারী ভারতীয়দের চিহ্নিত করা হয়েছে। মার্কিন চাপে পড়েই এই সিদ্ধান্ত নিয়েছে মেক্সিকো প্রশাসন। মেক্সিকো সীমান্ত হয়ে বিপুল সংখ্যক মানুষ আমেরিকায় অনুপ্রবেশ করছে বলে সরব হন  মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। ফেরত পাঠান ভারতীয়দের মধ্যে অধিকাংশই পঞ্জাব প্রদেশের বাসিন্দা। 
     

  • Image of Doll

    Life Style16, Oct 2019, 7:50 PM

    গোটা দ্বীপ জুড়ে ঝুলছে ভয়ঙ্কর সব পুতুল, দেখলে গা ছমছম করে উঠবে

    ম্যাক্সিকো তে, ডল আইল্যান্ড একটি ছোট দ্বীপ আছে। ১৯৯০ সালে দ্বীপটি প্রথম সবার নজরে আসে। দ্বীপের মধ্যে ভয়ঙ্কর চেহারার পুতুল ঝুলন্ত ভাবে রয়েছে ।ডল আইল্যান্ড দ্বীপের গল্পটির শুরু জুলিয়ান কে ঘিরে।  
     

  • USA26, Jun 2019, 12:19 PM

    শেষ সময়েও আঁকড়ে ধরে বাবাকে! ট্রাম্পের শরণার্থী নীতির বলি দুধের শিশু


    রিও গ্রান্দে নদীর পাড়ে মিলল বাবা ও শিশুকন্যার দেহ। সপরিবারে আসছিল এল সালভাদোর থেকে। মার্কিন যুক্তরাষ্ট্রে আশ্রয়ের আবেদন খারিজ হয়ে যায়। এরপরই নদী পার করে বেআইনি পথে সেই দেশে প্রবেশের চেষ্টা করেছিল।

  • নিরাপত্তারক্ষীর হাত থেকে বাঁচতে ২৪৬ প্যাকেট কোকেন গিলে বিমানে মৃত্যু যাত্রীর

    International28, May 2019, 4:33 PM

    নিরাপত্তারক্ষীর হাত থেকে বাঁচতে ২৪৬ প্যাকেট কোকেন গিলে বিমানে মৃত্যু যাত্রীর

    আচমকাই বিমানের মধ্যেই মৃত্যুর কোলে ঢোলে পড়েন এক ব্যক্তি। চিকিৎসকরা জানিয়েছেন, অতিরিক্ত মাদক সেবনের ফলেই মৃত্যু হয়েছে তার। কিন্তু বিমানের মধ্যে ওই ব্যক্তি কীভাবে পেলেন মাদক? আর কীভাবেই বা মৃত্যু হল তার? -উঠছে একাধিক প্রশ্ন।