Migrant On Road  

(Search results - 3)
  • photo of migrant worker on road ram pukar pandit is now viral

    India May 18, 2020, 9:24 PM IST

    রাম পুকারের 'পুকার' শুনলো না কেউ, কিন্তু ভাইরাল হল সন্তান হারান পিতার আর্তি

    ৩৮ বছরের রামপুকার পণ্ডিত। বিহারের বাসিন্দা। কিন্তু সংসারের অভাব ঘোচাতে দেশের রাজধানীতে চলে এসেছিবেন। সুদূর বিহারের পড়েছিল তাঁর পরিবার, স্ত্রী আর দুই সন্তান। সব ঠিকঠাকই চলছিল। কিন্তু লকডাউন তছনছ করে দিল রামপুকার পণ্ডিতের জীবন। লকডাউনের কারণে বাস, ট্রেন না বিভ্রান্ত হয়ে পড়েন রামপুকার পণ্ডিত। 

  • viral 2 migrant workers picture lap on road due to high fiver

    India May 17, 2020, 5:40 PM IST

    করোনাভাইরাসও চিড় ধরাতে পারেনি হিন্দু-মুসলিমের বন্ধুতে, ভাইরাল দুই পরিযায়ী শ্রমিকের ছবি

    অমৃত কুমার আর মহম্মদ ইয়াকুব- দুই অভিবাসী শ্রমিকের ছবি ভাইরাল নেট দুনিয়ায়। ছবিতে দেখা যাচ্ছে, এক জনকে কোলে নিয়ে বসে আছে অন্যজন। বছর ২৩-এর দুই অভিবাসী শ্রমিক গুজরাতের দুটি আলাদা আলাদা সুতোর কলে কাজ করত। দুজনের বাড়ি উত্তর প্রদেশের বাস্তি এলাকায়। তাই তারা একটি বাড়ি ভাড়া নিয়ে থাকত। 

  • job less 23 migrant on road at up 120 are gathered karnataka all are bengali

    India May 15, 2020, 8:08 PM IST

    বাংলায় ফিরতে মরিয়া অভিবাসী শ্রমিকরা, মুখ্যমন্ত্রীর সবুজ সংকেতের অপেক্ষায় ১২০ জন, নয়ডা থেকে হাঁটছেন ২৩ জন

     কর্নাটকেও ১২০ জন বাংলার অভিবাসী শ্রমিকের ফেরা আটকে রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সবুজ সংকেতের ওপর। শুক্রবার ১২০ জন অভিবাসী শ্রমিক বিক্ষোভ দেখান শিবামোগ্গার জেলা শাসকের দফতের সামনে। বাড়ি ফেরার বন্দ্যোবস্ত করার দাবি জানিয়েছেন তাঁরা। একটি ট্রেনেরও দাবি জানিয়েছেন তাঁরা। কিন্তু জেলা শাসকের দফতের পক্ষ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী এখনও রাজ্যের প্রবাসী শ্রমিকদের বাড়ি ফেরার সবুজ সংকেত দেননি। তাই ১২০ জন শ্রমিককে আটকে রয়েছেন কর্নাটকেই। তবে বৃহস্পতিবারই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কেন্দ্রের কাছতে ৩০ দিনে ১০৫টি শ্রমিক স্পেশাল ট্রেনের দাবি করেছিলেন। যে ট্রেনে করে বাড়ি ফেরানো হবে শ্রমিকদের।