Miheeka Bajaj  

(Search results - 7)
  • <p style="text-align: justify;">విరాట పర్వం 1992 షూటింగ్ చివరి దశలో ఉందని సమాచారం. సాయి పల్లవి హీరోయిన్ గా నటిస్తున్న ఈ చిత్రం నక్సలిజం ప్రధానాంశంగా పీరియడ్ డ్రామాగా తెరకెక్కుతుంది.&nbsp;&nbsp;</p>

    BollywoodNov 24, 2020, 9:36 AM IST

    সর্বনাশ,শুকিয়ে কাঠ রানা দগ্গুবতি, বিয়ের ৩ মাসের মধ্যেই কঠিন রোগে আক্রান্ত অভিনেতা

    বাহুবলীর ভল্লালদেব মানেই জিম করা সুঠাম চেহারা, পেশীশক্তি, এবং রাগি মুখটাই যেন সকলের সামনে ভেসে ওঠে। যার রাগে ভয়ে কাটা ধরেছিল দর্শকমনে। লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। কিন্তু বিয়ের ৩ মাস কাটতে না কাটতেই শুকিয়ে কাঠ হয়ে গেছেন অভিনেতা। হাড় জিরজিরে চেহারা দেখে চোখ কপালে ভক্তদের। এ কী হল রানার। জটিল রোগে আক্রান্ত হয়েছেন অভিনেতা, যা প্রকাশ্যে আসা মাত্রই উদ্বেগ বাড়ছে।
     

  • undefined

    BollywoodAug 9, 2020, 11:35 AM IST

    বিবাহ অভিযান, অতিথির তালিকায় ৩০, লকডাউনেই জমকালো বিয়ের আসর রানা-মিহিকার

    দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক রানা ও মিহিকার। কয়েকমাস আগেই প্রকাশ্যে এনেছিলেন বিয়ের খবর। কিন্তু লকডাউনে পরিকল্পনা খানিক নিয়োমের ঘেরাটোপে থাকলেও আয়োজনে থাকল না কোনও ক্রটি। দেখে নেওয়া যাক আলিশান এই বিয়ের আসরের কিছু ছবি।

  • <p>In an interview, when Rana was asked about his fiancée Miheeka Bajaj and his wedding plans, he said, "I think I am growing up and it's time to get married. My fiancée Miheeka lives 3km away from my house and we're in the same vicinity. Sometimes, you know, things go smoothly, and I don't question it when things are going correctly. She's lovely and we make a great pair. We draw positive energy from one another. I am getting married on August 8. On the personal front, it's been the best time of my life, getting married to Miheeka. It's been pretty awesome."</p>

    BollywoodAug 7, 2020, 12:18 PM IST

    কে এই মিহিকা বাজাজ, চিনে নিন রানা দগ্গুবতির 'বাগদত্তা'-কে

    লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। রাত পেরোলেই বাহুবলির ভল্লালদেব গাটছড়া বাঁধতে চলেছেন ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে। লকডাউন হোক বা মারণ ভাইরাস করোনা কোনওকিছুই বাধা মানল না রানা ও মিহিকার বিবাহে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হলদি থেকে মেহেন্দির অনুষ্ঠান। রূপকথার বিবাহের প্রতিটি ছবিটি নেটদুনিয়ার হটকেক। কিন্তু কে এই মিহিকা বাজাজ,   ভল্লালদেবের বাগদত্তা সম্বন্ধে রইল কিছু বিশেষ তথ্য।

  • undefined

     EntertainmentAug 7, 2020, 8:49 AM IST

    গায়ের হলুদ থেকে মেহেন্দি, রানা ও মিহিকার বিয়ের ঝলক নেটদুনিয়ার হটকেক

    রাত পোহালেই বিয়ের পিঁড়িতে 'বাহুবলী' অভিনেতা রানা ডাগ্গুবটি। করোনার প্রকোপ, লকডাউন, কিছুই বাধা আনতে পারল না রানা এবং মিহিকার মিলনে। মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব, রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ককে দিতে চলেছেন বিয়ের রূপ। এ বছর যা ধীরে সুস্তে হত তাই এখন চটপট সারছেন সেলেব জুটি। চুপিসারে বাগদান সেরে নিয়েছেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, এই সেলেব জুটিকে আটকানো অসম্ভব। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। বিয়ের নানা অনুষ্ঠানে ব্যস্ত দুই পরিবার। প্রকাশ্যে এল মেহেন্দি এবং গায়ের হলুদের ঝলক।

  • <p>ఇప్పటికే వీరిద్దరి రోకా వేడుక ఇరు కుటుంబాల సమక్షంలో ఘనంగా నిర్వహించగా, ఆగస్టు 8న పెళ్లి జరిపిచేందుకు ఏర్పాట్లు జరుగుతున్నాయి.</p>

     EntertainmentAug 4, 2020, 8:17 PM IST

    বিয়েতে উপস্থিত প্রত্যেক অথিতির হবে কোভিড পরীক্ষা, রানা-মিহিকার বিশেষ ওয়ডিং প্ল্যান

    মে মাসের ২১ তারিখ চুপিসারে বাগদান সেরে চমকে দিয়েছিলেন বাহুবলীর ভল্লালদেব রানা ডগ্গুবটি। মিহিকা বাজাজের সঙ্গে বহু বছরের সম্পর্ককে বিয়ের রূপ দিতে চলেছেন রানা। তাই দেরি না করে চটপট এনগেজমেন্ট সেরে নিলেন লকডাউনের মাঝেই। লকডাউন হোক বা করোনার প্রকোপ, সেলেব জুটিকে আটকানো অসম্ভব। এবার বিয়েও সারছেন লকডাউনেই। আগামী ৮ অগাস্ট নিশ্চিত হয়েছে বিয়ের তারিখ। অর্থাৎ আর চারদিন পরই বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তাঁরা। সেই প্রস্তুতিতেই ব্যস্ত দুই পরিবার। 

  • <p>ಸರ್ಕಾರದ ಮಾರ್ಗಸೂಚಿಯಂತೆ &nbsp;ಸಮಾರಂಭ ನಡೆಯಲಿದೆ.</p>

    BollywoodMay 31, 2020, 11:57 PM IST

    লকডাউনে বিয়েই সেরে ফেলতে চললেন শীঘ্রই, অগাস্ট মাসের এই তারিখে বিয়ের পিঁড়িতে রানা

    দশ দিন আগেই বাগদান সেরেছিলেন রানা ডগ্গুবাটি এবং মিহিকা বাজাজ। এবার বিয়ের সানাই বাজতে চলল খুব শীঘ্রই। লকডাউনের মধ্যে বাগদান, এবারও বিয়েও। আগামী অগাস্ট মাসের বিয়ের পিঁড়িতে বসছেন সেলেব-জুটি।

  • undefined

    BollywoodMay 13, 2020, 2:59 PM IST

    সোনমের 'ডার্লিং'-কে চেনেন, লকডাউনে খোলসা করলেন অভিনেত্রী

    লকডাউনের মধ্যেই আংটি বদল করলেন বাহুবলি  অভিনেতা । সম্প্রতি সোনম কাপুরও তাদের শুভেচ্ছা জানিয়েছেন। মিহিকাকে নিজের পরিবারের একজন মনে করেন সোনম। দক্ষিণী সুপারস্টারের বাগদানের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়া।