Milind Soman  

(Search results - 19)
  • জলের নীচে সাহসী ভিডিও শুট
    Video Icon

     EntertainmentJun 9, 2021, 9:14 AM IST

    কখনও নগ্ন ফটোশুট কখনও আবার জলের নীচে চলে তাঁর ভিডিও শুট, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মিলিন্দ সোমন

    মিলিন্দ সোমানের সাহসী ছবি আগেও নজর কেড়েছে নেটিজনদের। রীতিমত সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে তাঁর মডেলিং -এর ছবি। এর আগে তাঁকে নুড ফটোশুট করতেও দেখা গিয়েছে। এবার তাঁকে জলের নীচে শুয়ে ভিডিও শুট করতে দেখা গেল।
     

  • <p>নিজেকে ফিট রাখতে কী খান মিলিন্দ সোমান, জেনে নিন তাঁর 'Diet chart'</p>

     EntertainmentMay 22, 2021, 2:47 PM IST

    নিজেকে ফিট রাখতে কী খান মিলিন্দ সোমান, জেনে নিন তাঁর 'Diet chart'

    মিলিন্দ সোমনের কথা উঠলে প্রথমেই উঠে আসে তাঁর ফটনেসের কথা। নিয়মিত শরীরচর্চা করেন তিনি। তবে খুব সাধারণ জীবনযাপনই পছন্দ করেন তিনি। নিজেকে ফিট রাখতে কি খান মিলিন্দ সোমান, দেখলে অবাক হতে হবে। 
     

  • <p style="text-align: justify;">Photoshoots play an important role in the career of an actor. We often see Bollywood stars doing creative and unique photoshoots with different themes and costumes. But there were a few moments when they did not hesitate to show their skin and went all out showing their bare bold body for stunning pictures, lets take a look.</p>

<p>&nbsp;</p>

    BollywoodMay 3, 2021, 11:00 AM IST

    যৌনতার দৃশ্যে শরীরে নেই এক টুকরো সুতো, নগ্ন হয়ে পর্দায় আগুন জ্বালিয়েছিলেন এই তারকারা

    চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা। অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই। বাস্তবেও অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিল বেশ কিছু অভিনেতারা। যাদের  অনস্ক্রিন যৌন দৃশ্য উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন যে ৫ বলি তারকা, একনজরে চিনে নিন সাহসী তারকাদের।

  • <p>उन्होंने 16 दिसंबर, अग्नि वर्षा, रूल्स- प्यार का सुपरहिट फॉर्मूला, भेजा फ्राई, जुर्म, बाजीराव मस्तानी जैसी फिल्मों में काम किया।</p>

    India Mar 26, 2021, 8:23 AM IST

    বিটাউনে কোভিডের থাবা, একের পর এক তারকার দেহে হানা, আক্রান্ত এবার মিলিন্দ সোমান

    দেশ জুরে শুরু হয়েছে করোনার দ্বিতীয় ঢেউ। একের পর এক বলিউড তারকারা করোনায় আক্রান্ত হয়ে পড়ছেন। ২০২০ সালে লকডাউনের মাঝেই ছড়িয়েছিল করোনা আতঙ্ক।

  • <p>Soon after, the photo courted controversy a case under the Wildlife Protection Act was filed. Even the industry failed to stand by the creators and the models.</p>

    BollywoodDec 22, 2020, 11:44 AM IST

    'মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা', এই শর্তেই কি রাজি হয়েছিলেন মিলিন্দ সোমান

    মিলিন্দ সোমান, নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। মডেলিং থেকে অভিনয়, সব ক্ষেত্রেই সাফল্য অর্জন করেছেন ৫৫ বছরের যুবক। জীবনের শুরুর ক্ষেত্রে সুপার মডেল মিলিন্দ সোমান কেমন ছিলেন তার এক ঝলক প্রমাণ দিলেন নিজেই। সম্প্রতি নিজের ইনস্টা-তে একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা এবং সেখানেই নিজের কেরিয়ারের জার্নি শেয়ার করেছেন মিলিন্দ। মাত্র ১ ঘন্টার জন্য ৫০ হাজার টাকা, এই শর্তেই কি তড়িঘড়ি রাজি হয়ে গিয়েছিলেন  নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল মিলিন্দ সোমান।
     

  • <p>কয়েক সেকেন্ডের ভিডিও ভাইরাল, 'পৌরশপুর'এ উদ্দাম যৌনতায় মত্ত শিল্পা শিন্দে</p>

    Bengali CinemaDec 5, 2020, 7:47 PM IST

    কয়েক সেকেন্ডের ভিডিও ভাইরাল, 'পৌরশপুর'এ উদ্দাম যৌনতায় মত্ত শিল্পা শিন্দে

    কোথায় এই 'পৌরশপুর'। যেখানে উদ্দাম যৌনতায় মেতেছেন শিল্পা শিন্দে। সঙ্গে রয়েছেন নেশন ক্রাশ মিলিন্দ সোমান। কয়েক সেকেন্ডের টিজারেই উঠে এল রানি মীরাবতীর কাহিনি।

  • <p>Milind Soman</p>

    BollywoodNov 7, 2020, 11:54 AM IST

    পুনমের অশ্লীলতা অপরাধ হলে মিলিন্দের নগ্নতাও অপরাধ, মামলা দায়ের সোমানের বিরুদ্ধে

    পুনম পান্ডের অশ্লীলতা নিয়ে বিতর্ক তুঙ্গে। ৪০ হাজারের বিনিময় জামিন পেয়েছেন বম্বশেল। এবার মিলিন্দ সোমানের নগ্নতা নিয়ে আইনি সমস্যা। মামলা দায়ের হল মিলিন্দ সোমানের বিরুদ্ধে।

  • <p style="text-align: justify;">Photoshoots play an important role in the career of an actor. We often see Bollywood stars doing creative and unique photoshoots with different themes and costumes. But there were a few moments when they did not hesitate to show their skin and went all out showing their bare bold body for stunning pictures, lets take a look.</p>

<p>&nbsp;</p>

    BollywoodOct 19, 2020, 10:55 AM IST

    নগ্ন হয়ে সাহসী পোজ ক্যামেরার সামনে, 'Bare' ফোটোশুটে ঘাম ঝরিয়েছেন এই ৫ তারকা

     অর্ধনগ্ন থেকে পুরো নগ্ন। চরিত্রের জন্য সব কিছু সম্ভব। চরিত্রকে ফুটিয়ে তুলতে সাহসী পদক্ষেপ নিতে পিছপা হননি বেশ কিছু তারকারা। পোশাক বলতে গায়ে কিছুই নেই।  চরিত্রের জন্যই সম্পূর্ণ নগ্ন হয়েই ক্যামেরার সামনে সাবলীল ভাবে  পোজ দিয়েছেন এই অভিনেতারা। বাস্তবেও অন্তরঙ্গ যৌনতায় ডুব দিয়ে রাতারাতি  ফিল্ম ইন্ডাস্ট্রির লাইমলাইটে চলে এসেছিল বেশ কিছু অভিনেতারা। যাদের  অনস্ক্রিন যৌন দৃশ্য উপভোগ করার জন্য মুখিয়ে থাকত নেটিজেনরা। সম্পূর্ণ নগ্ন হয়ে অনস্ক্রিনে বাজিমাত করেছেন যে ৫ বলি তারকা, একনজরে চিনে নিন সাহসী তারকাদের।

  • undefined

    India Sep 24, 2020, 4:13 PM IST

    ৮১ বছরের এই চিরতরুণীর ফ্যান স্বয়ং ভারতের প্রধানমন্ত্রী, একাধিকবার দেখে ফেলেছেন ভিডিও

    প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী 'ফিট ইন্ডিয়া মুভমেন্ট'-এর প্রথম বার্ষিকীতে ফিটনেস আইকনদের সাথে কথা বলেছেন। এদিন প্রধানমন্ত্রী বলিউড অভিনেতা-মডেল মিলিন্দ সোমানের সাথেও ভিডিও কনফারেন্সে কথা বলেন। প্রধানমন্ত্রী সেখানে মজার ছলেই মিলিন্দ সোমানকে তাঁর বয়স জিজ্ঞাসা করলেন। প্রশংসা করলেন মিলিন্দের মায়ের ফটিনেসেরও।

  • <p>দিল্লির ছোলে-বাটোরে কেনও খেতে পারছেন না কোহলি, হাঁটে হাড়ি ভাঙলেন মোদী<br />
&nbsp;</p>

    CricketSep 24, 2020, 3:50 PM IST

    দিল্লির ছোলে-বাটোরে কেনও খেতে পারছেন না কোহলি, হাঁটে হাড়ি ভাঙলেন মোদী

    ফিট ইন্ডিয়া মুভমেন্টের বর্ষপূর্তিতে প্রধানমন্ত্রীর ভার্চুয়াল অনুষ্ঠান। করোনা আবহে ফিট থাকাই যে একমাত্র মন্ত্র তা বলেন নরেন্দ্র মোদী। অনুষ্ঠানে যোগ দেন ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। জানালেন ফিটনেসকে অগ্রাধিকার ও ফিট থাকার রহস্যের যাবতীয় তথ্য।
     

  • undefined

    BollywoodJul 21, 2020, 10:25 AM IST

    পাতা দিয়ে ঢাকা শরীর, কিয়ারার সঙ্গে তুলনা টেনে মুহূর্তে নেটিজেনদের নজরে মিলিন্দ সোমান

    সুপার মডেল মিলিন্দ সোমান লকডাউনের মধ্যে লোনাভোলায় সময় কাটাচ্ছেন। ফের বোল্ড ফোটোশুটে শোরগোল ফেলে দিয়েছেন  মিলিন্দ। সম্প্রতি নিজের সোশ্যালে পাতায় ঢাকা ছবি শেয়ার করেছেন অভিনেতা। মিলিন্দের এই ছবি প্রকাশ্যে আসা মাত্রই বলি অভিনেত্রী কিয়ারা আদবানির সঙ্গে তাকে তুলনা করা হয়েছে।

  • undefined

    BollywoodJun 1, 2020, 5:52 PM IST

    'বয়কট করতে হবে চিনের দ্রব্য-অ্যাপ', থ্রি ইডিয়টসের ব়্যাঞ্চোর ডাকে সাড়া বলিউডের

    চিনা ভাইরাসেই কাবু গোটা বিশ্ব, এই খবর ছড়িয়ে পড়ার পরই বিভিন্ন দেশে তৈরি হয়েছিল এক চাপা রোষ, তবে সময়ের সঙ্গে সঙ্গে সেই বাকবিতণ্ডা খানিক দমে গেলেও বর্তমানে ভারতের সঙ্গে চিনের যা সম্পর্ক দাঁড়িয়েছে, তা বেশ জটিল।

  • कार सीखने के बाद वो अपनी पत्नी के साथ लॉन्ग ड्राइव पर गए और वीडियो में उनकी पत्नी कहती दिख रही हैं कि वो कार सीखने के बाद पहली बार अकेले उनके साथ बाहर निकले हैं और पहली बार में ही 100 किमी प्रति घंटे की स्पीड से कार को ड्रइव कर रहे हैं।

    BollywoodApr 26, 2020, 1:00 PM IST

    অফিসের টেবিলে মিলিন্দের সেক্স সিন, কী বললেন অঙ্কিতা

    'ফোর মোর শটস' ওয়েব সিরিজটি প্রথম সিজন থেকেই ডিজিটাল দর্শকের মধ্যে উন্মাদনা ছড়িয়েছিল। সময়ের সঙ্গে তাল মিলিয়ে প্রতিটি জিনিসে যেমন পরিবর্তন আসে, তেমনই বিনোদনের জগতেও এসেছে বিপুল পরিবর্তন। চারজন বান্ধবীদের নিয়ে তৈরি ফোর মোর শটসের চিত্রনাট্য। তাঁদের ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবন, সবকিছুই দেখানো হয়েছে প্রায় ফিল্টার ছাড়াই। যেমন ভিজে বানির লেজবিয়ান হওয়া, মিলিন্দ সোমনের সঙ্গে সায়নি গুপ্তার সেক্সের দৃশ্য। যা নিয়ে কম চর্চা, নিন্দা এবং সমালচনা হয়নি। অধিকাংশ দর্শকের সেই দৃশ্যে ছিল আপত্তি। তাহলে মিলিন্দের স্ত্রী অঙ্কিতা এ বিষয় কী ভাবেন।

  • मिलिंद फिटनेस के अलावा अपनी पर्सनल लाइफ को लेकर भी चर्चा में रहते हैं। उन्होंने 2018 में खुद से 26 साल छोटी लड़की से शादी की है। जिसकी वजह से उन्होंने काफी सुर्खियां बटोरी थी।

    BollywoodApr 5, 2020, 2:46 PM IST

    ৮১ বছর বয়সী মায়ের ওয়ার্ক আউট ভিডিও পোস্ট করলেন মিলিন্দ, দেখে অনুপ্রাণিত হবে আপনিও

    ২৮ হোক বা ৮১, মিলিন্দের বাড়িতে সকলেই ফিট। ৮১ বছরের মায়ের ওয়ার্ক আউটের ভিডিও পোস্ট করলেন মিলিন্দ। যা নিমেষে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

  • মিলিন্দ সোমান

    BollywoodMar 11, 2020, 3:03 PM IST

    চরম হিন্দুত্বের দীক্ষা নিয়েছিলেন মিলিন্দ, আত্মজীবনীতে শিকার করলেন সেই কথা

    মিলিন্দ সোমান। নব্বইয়ের দশকের জনপ্রিয় সুপার মডেল। নামটাই যেন যথেষ্ঠ ছিল নারীদের শরীরী হিল্লোল তুলতে।  কিছু করেই হোক বা না করেই হোক খবরের শিরেনামে কোনও না কোনওভাবে উঠে আসে তার নাম। এবার আরএসএস-এ নাম জড়াল সুপার মডেল মিলিন্দের নাম।  সুপার মডেল ও অভিনেতা মিলিন্দ ছোটবেলায় আরএসএস-এর শাখায় যেতেন। সেখানকার সঙ্ঘের সদস্য ছিলেন তিনি। সেখানেই চলত তার শরীরচর্চা। সম্প্রতি নিজের আত্মজীবনীতেই প্রকাশ্যে এল সেই কথা। কেমন কাটত আরএসএস-এর ওই দিনগুলি। পুরোনো স্মৃতিতেই ফিরে গেলেন মিলিন্দ সোমান।