Mishmee Das  

(Search results - 4)
  • 'জিয়নকাঠি' সিরিয়ালের জনপ্রিয় মুখ এখন দর্শকমহলে ভীষণ পরিচিত। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফ্যানের সংখ্যা অনেক বেশি। ভক্তদের কীভাবে ধরে রাখতে হয়  তা বেশ ভালই জানা মিশমির।

    Bengali Cinema6, Aug 2020, 10:05 AM

    অত্যাচার থেকে মেরে ফেলার হুমকি দাদু-দিদাকে, মামার উপর তোপ দাগলেন মিশমি

    নিজের পরিবারকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি দাস। সোশ্যাল মিডিয়া পোস্টে নিজের মামার উপর সমস্ত ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী। দীর্ঘদিন ধরে তার মামা অকথ্য অত্যাচার চালাচ্ছে দাদু ও দিদার উপর। দাদু ও দিদার বেশ কিছু ছবিও প্রমাণ হিসেবে তুলে ধরেছেন অভিনেত্রী।

  • <p>লকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন</p>

    Bengali Cinema6, May 2020, 1:08 PM

    লকডাউন শেষ হতে ফ্যাশনের জলবা, টেলি অভিনেত্রীদের শিখে নিন সাজগোজের পাঁচকাহন

    লকডাউনের মেয়াদ বেড়ে চলেছে ক্রমশ। করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। যার জেরে মানুষের মধ্যে আতঙ্কও করোনা ভাইরাসের থেকে দ্রুতগতিতে ছড়িয়ে পড়ছে। এই আতঙ্ক কাটাতে সকলের সহায় এখন স্মার্টফোন। আগে দিনে ১০ ঘন্টা ব্যবহার করলে, এখন স্মার্টফোনের ব্যবহার বেড়েছে প্রায় ১৪-১৫ ঘন্টা। সিরিজ, সিনেমা, পিডিএফ-এ বই পড়া এসবই লেগে রয়েছে। এরই মধ্যে অসংখ্য মহিলাদের উৎসাহ ফ্যাশন এবং সাজগোজ নিয়ে। লকডাউন শেষ হলেই বাইরে বেরনো, আশপাশে ঘুরতে যাওয়া, পার্টি করা। এসবের জন্য কোন ফ্যাশন কিরকম ট্রেন্ডে রয়েছে তা জানা খুব প্রয়োজনীয়। আর ফ্যাশন মানে কমফার্টের সঙ্গে কোনও ছেলেখেলা নয়। তাই বাংলা টেলিভিশন অভিনেত্রীদের থেকেই পাওয়া যাচ্ছে বিশেষ ফ্যাশন টিপস। 

  • মিশমির ছবি

    Bengali Cinema21, Dec 2019, 2:33 PM

    সারা পিঠ জুড়ে ট্যাটু, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন টলি পাড়ার এই বঙ্গতনয়া

    টেলি সিরিয়ালের জনপ্রিয় মুখ অভিনেত্রী মিশমি দাস। টেলিভিশনের দর্শকদের কাছেও তিনি খুব জনপ্রিয়। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয় করে তিনি দর্শকদের মন জিতে নিয়েছেন। বর্তমানে 'জিয়নকাঠি' সিরিয়ালের পরিচিত মুখ মিশমি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি দিয়ে লাইমলাইটে এসেছেন অভিনেত্রী। যা নিয়েই আপাতত উত্তাল সোশ্যাল মিডিয়া। একঝলকে দেখে নিন নজরকাড়া ছবিগুলি।
     

  • মিশমি দাসের ছবি

    Bengali Cinema3, Nov 2019, 1:08 PM

    ডিপ্রেশন নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মিশমি, জানালের মনের কথা

    বুড়ো সাধু ছবির প্রিমিয়ারে অভিনেত্রী মিশমি। এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন তিনি। ছবির প্রিমিয়ারে আড্ডায় মেতে উঠলেন সংবাদ মাধ্যম এবং ঘনিষ্ঠ জনেদের সঙ্গে। ডিপ্রেশন নিয়েও খোলাখুলি কথা বললেন মিশমি।