Mobile Launch  

(Search results - 6)
  • <p>Keeping with Prime Minister Narendra Modi’s vision of Atma Nirbhar Movement, a Bengaluru based gaming publisher will soon launch a new multiplayer mid-core gaming title, “Fearless and United: Guards (FAU:G)”</p>

    TechnologyDec 6, 2020, 1:01 PM IST

    তবে কি ডিসেম্বরেই হবে অপেক্ষার অবসান, FAU-G মোবাইল লঞ্চ নিয়ে বড় ঘোষণা

    দেশীয় মোবাইল গেম FAU-G দেশ জুড়ে আলোড়ন সৃষ্টি করেছে। মেইড ইন ইন্ডিয়ার মাল্টি প্লেয়ার গেম FAU-G মাত্র ২৪ ঘন্টার মধ্যে গুগল প্লে-স্টোরে ১০ লক্ষ প্রি রেজিস্ট্রেশন হয়েছে। FAU-G  গেম, এন কোর গেমস সংস্থা এই তথ্য দিয়েছ। FAU-G আসন্ন PUBG মোবাইল ইন্ডিয়ার সঙ্গে প্রতিযোগিতা করবে। ৩০ নভেম্বর প্লে স্টোরে পাওয়া গেমটি ৩০ নভেম্বর গুগল প্লে স্টোরে সরাসরি প্রচার করা হয়েছিল এবং এর পর থেকে প্রি রেজিস্ট্রেশন চলছে, যদিও সংস্থাটি FAU-G রিলিজের তারিখ  সম্পর্কে এখনও কোনও তথ্য প্রকাশ করেনি।

  • <p>Lava Pulse</p>

    TechnologyAug 22, 2020, 11:43 AM IST

    জলের দরে অভিনব প্রযুক্তির ফোন, লাভা পালস-এ থাকছে হার্ট রেট এবং রক্তচাপ মাপার সুবিধা

    একটি নতুন ফিচার ফোন 'লাভা পালস' লঞ্চ করতে চলেছে লাভা। এই ফোনের বিশেষত্ব হ'ল এটি কয়েক সেকেন্ডের মধ্যে হার্ট রেট এবং রক্তচাপ পরিমাপ করতে পারে। এই ফোনে রয়েছে আরও নতুন নতুন ফিচার। যার মধ্যে এই দুই হার্ট রেট এবং রক্তচাপ সংবেদক ফিচার অন্যতম। লাভা পালস এই রকম ফোনে সর্বপ্রথম এই বৈশিষ্ট্যটি নিয়ে আসে। লাভা পালসের দাম মাত্র ১৫৯৯ টাকা এবং এটি একমাত্র গোল্ডেন রোজ রঙের বিকল্পে পাওয়া যাবে এই ফোন। ফোনটি সারা দেশে অ্যামাজন, ফ্লিপকার্ট এবং অফ লাইন স্টোরেও পাওয়া যায়।

  • মোবাইলের ছবি

    Life StyleNov 17, 2019, 2:59 PM IST

    ফোল্ডেবল ডিসপ্লে নিয়ে হাজির 'মোটো রেজার ২০১৯ ', দেখুন নয়া ফিচারগুলি

    অ্যান্ড্রয়েড ৯ পাই সফটওয়্যার রয়েছে এই 'মোটো রেজার ২০১৯ ' স্মার্টফোনটিতে। ফোনটির ডিসপ্লে থাকছে ৬.২ ইঞ্চি। কানেক্টিভিটির ক্ষেত্রে ফোনের কোনও সিমকার্ডের জায়গা নেই, তবে ই-সিম সাপোর্ট করবে। আমেরিকায় ফোনটির দাম ১৫০০ ডলার যা ভারতীয় মুদ্রায় ১ লক্ষ ৮ হাজার টাকার সমান।

  • রিয়েলমির ছবি

    Life StyleNov 6, 2019, 5:09 PM IST

    আসতে চলেছে রিয়েলমি এক্স ২ প্রো, লঞ্চের আগেই দেখে নিন চোখ ধাঁধানো দাম ও ফিচার

     চলতি মাসের ২০ তারিখেই ভারতে আসতে চলেছে রিয়েলমি এক্স ২ প্রো। ফোনটির ওজন মাত্র ১৯৯ গ্রাম।পপ-আপ সেলফি ক্যামেরার পরিবর্তে ওয়াটার ড্রপ স্টাইল নচ রয়েছে ফোনটিতে। ডিসপ্লের নীচে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।
     

  • মোবাইলের ছবি

    Life StyleOct 30, 2019, 12:25 PM IST

    এই প্রথম পাঁচটি ক্যামেরা ও ১০৮ এমপি সেন্সর সহ বাজারে আসছে এমআই নোট ১০, জেনে নিন ফিচারগুলি

    চায়না  মডেল 'এমআই সিসি৯ প্রো' এর ভারতীয় ভার্সান 'এমআই নোট ১০'। ১০৮ মেগাপিক্সল পেন্টা ক্যামেরা  নিয়ে আসছে 'এমআই নোট ১০'। স্মার্টফোনটির পিছনে থাকছে পাঁচটি ক্যামেরা। জিওমির সঙ্গে হাত মিলিয়ে ১০৮  মেগাপিক্সল ক্যামেরা সেন্সর তৈরি করেছে স্যামসাঙ।

  • মোবাইলের ছবি

    Life StyleOct 28, 2019, 7:00 PM IST

    ট্রিপল রিয়ার ক্যামেরা নিয়ে হাজির এলজি ডব্লিউ ৩০ প্রো, দেখে নিন দাম ও ফিচার

    'এলজি ডব্লিউ ৩০ প্রো'স্মার্টফোনটির দাম ১২,৪৯০ টাকা। ফোনের পিছনে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ৪জিবি ব়্যাম সহ ৬৪ জিবি স্টোরেজ রয়েছে এই স্মার্টফোনটিতে।  ইয়েস ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড রয়েছে তারা অতিরিক্ত ১০ শতাংশ ছাড়ও পাবেন।