Modi In Kolkata  

(Search results - 16)
  • <p>Modi cabinet, central cabinet, corona virus, corona infection</p>

    Kolkata21, May 2020, 10:53 PM

    আমফানের ক্ষতি দেখতে রাজ্য়ে প্রধানমন্ত্রী, শুক্রবারই সাড়ে দশটায় কলকাতা বিমানবন্দরে

    ঘূর্ণিঝড় আমফানের ক্ষয়ক্ষতি দেখতে শুক্রবারই রাজ্য়ে আসছেন প্রধানমন্ত্রী। আগামীকাল সকাল সাড়ে দশটা নাগাদ কলকাতা বিমানবন্দরে নামার কথা রয়েছে তাঁর। সূত্রের খবর, কলকাতা বিমানবন্দরে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত থাকবেন বিজেপির রাজ্য় সভাপতি দিলীপ ঘোষ।   
     

  • সন্ন্য়াসী হতে না পেরে দু'বছর  হিমালয়ে  কাটান মোদী
    Video Icon

    Kolkata13, Jan 2020, 2:47 PM

    সন্ন্য়াসী হতে না পেরে দু'বছর হিমালয়ে কাটান মোদী

    একবার নয়, জীবনে সন্ন্যাসী হতে দু'বার চেষ্টা করেন নরেন্দ্র মোদী। কিন্তু প্রতিবারই তাঁকে খালি  হাতে ফেরত পাঠায় মহারাজরা। শেষে নিজেই ঈশ্বরের খোঁজে হিমালয়ে বেরিয়ে পড়েন প্রধানমন্ত্রী। সম্প্রতি মোদীর জীবনের এই অজানা তথ্য় তুলে ধরেন বেলুড় মঠ ও মিশনের অধ্য়ক্ষ স্বামী স্মরণানন্দ মহারাজ।
     

  • মোদীর সিএএ বক্তব্য়ের জের,অতিথি নিয়ে কী বলল বেলুর মঠ
    Video Icon

    Kolkata13, Jan 2020, 2:21 PM

    মোদীর সিএএ বক্তব্য়ের জের,অতিথি নিয়ে কী বলল বেলুর মঠ

    ধর্মীয় মঞ্চ থেকে মোদীর নাগরিকত্ব আইন নিয়ে প্রচারের নিন্দা করছেন বিরোধীরা। বিরোধীদের অভিযোগ, বেলুড় মঠের মতো জায়গাকে রাজনৈতিক মঞ্চ হিসাবে ব্য়াবহার করে ঠিক করেননি প্রধানমন্ত্রী। এর মাধ্য়মে বেলুড় মঠের ভাবমূর্তিতে দাগ লেগেছে। যদিও বিরোধীদের এই প্রশ্নের উত্তরে অন্য কথা বললে মঠ কর্তৃপক্ষ।
     

  • मोदी के नेतृत्व में कैम्पेन के सवाल को लेकर बीजेपी के सीनियर लीडर सुधींद्र कुलकर्णी ने एक मीडिया समूह से कहा, भी, दिल्ली बीजेपी में लीडरशिप की कोई कमी नहीं है। सभी राजनीतिक दल अपना सर्वश्रेष्ठ आगे रखते हैं। इसे सुरक्षित रखने का कोई सवाल ही नहीं है। पीएम मोदी निश्चित रूप से बीजेपी की सभी रैलियों का हिस्सा होंगे और अपने अभियानों में AAP द्वारा उठाए गए सवालों का जवाब देंगे। कुलकर्णी ने यह भी कहा, "महाराष्ट्र और झारखंड के नतीजों का दिल्ली के विधानसभा चुनाव में कोई असर नहीं पड़ने वाला है।"

    Kolkata13, Jan 2020, 12:40 PM

    শীঘ্রই রাজ্য়ে মোদী,সিএএ নিয়ে 'ঝাঁপাতে বললেন' দিলীপদের

    ২১ ঘণ্টার কলকাতা সফরসূচির রেশ এখনও কাটেনি। ফের রাজ্য়ে আসছেন নরেন্দ্র মোদী। সিএএ-র প্রচারে বিরোধীদের বেগ দিতে তাঁকে আনার পরিকল্পনা করছে রাজ্য় বিজেপি। ইতিমধ্য়েই নিজেদের ইচ্ছা নমোর কাছে প্রকাশ করেছে মূরলীধর স্ট্রিট। যা শুনে 'জরুর আয়েঙ্গে' বলে কলকাতা ছেড়েছেন গেরুয়া ব্রিগেডের 'পোস্টার বয়'। 

  • মোদীর ছবি

    Kolkata13, Jan 2020, 12:12 AM

    দু'বার সন্ন্য়াসী হতে গিয়ে বাদ, শেষে হিমালয়ে দু'বছর কাটান মোদী

    একবার নয়, জীবনে সন্ন্যাসী হতে দু'বার চেষ্টা করেন নরেন্দ্র মোদী। কিন্তু প্রতিবারই তাঁকে খালি  হাতে ফেরত পাঠায় মহারাজরা। শেষে নিজেই ঈশ্বরের খোঁজে হিমালয়ে বেরিয়ে পড়েন প্রধানমন্ত্রী। সম্প্রতি মোদীর জীবনের এই অজানা তথ্য় তুলে ধরেন বেলুড় মঠ ও মিশনের অধ্য়ক্ষ স্বামী স্মরণানন্দ মহারাজ।

  • Kolkata12, Jan 2020, 9:57 PM

    উন্নয়ন নিয়ে রাজনীতি করবেন না, কলকাতা ছেড়েই দিদিকে বার্তা মোদীর

    চলে যাওয়ার পরও রেশ রেখে গেলেন। কলকাতা সফর শেষ হতেই মমতাকে বার্তা মোদীর,রাজ্য়ের উন্নয়ন নিয়ে রাজনীতি করবেন না। টুইটারে প্রধানমন্ত্রীর এই বার্তা নিয়েই সরগরম গয়েছে রাজ্য় রাজনীতি। 

  • অতিথি নিয়ে নেতিকথা উচিত নয়,  মোদীর সিএএ বক্তব্য়ে মন্তব্য় বেলুর মঠের

    Kolkata12, Jan 2020, 5:47 PM

    অতিথি নিয়ে নেতিকথা উচিত নয়, মোদীর সিএএ বক্তব্য়ে মন্তব্য় বেলুড় মঠের

    ধর্মীয় মঞ্চ থেকে মোদীর নাগরিকত্ব আইন নিয়ে প্রচারের নিন্দা করছেন বিরোধীরা। বিরোধীদের অভিযোগ, বেলুড় মঠের মতো জায়গাকে রাজনৈতিক মঞ্চ হিসাবে ব্য়াবহার করে ঠিক করেননি প্রধানমন্ত্রী। এর মাধ্য়মে বেলুড় মঠের ভাবমূর্তিতে দাগ লেগেছে। যদিও বিরোধীদের এই প্রশ্নের উত্তরে অন্য কথা বললে মঠ কর্তৃপক্ষ।
     

  • বারাণসীর গঙ্গাআরতি এবার কলকাতার ঘাটে,  ৩২ একর জমিতে গঙ্গা দর্শনের ব্য়বস্থা মোদীর

    Kolkata12, Jan 2020, 3:26 PM

    বারাণসীর গঙ্গাআরতি এবার কলকাতার ঘাটে, ৩২ একর জমিতে গঙ্গা দর্শনের ব্য়বস্থা মোদীর

    গঙ্গাআরতি দেখতে আর ছুটতে হবে না বারণসী। কলকাতার গঙ্গার ঘাটে বসেই মিলবে  সেই গঙ্গাদর্শনের সুযোগ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর উদ্য়োগে এমনই ব্য়বস্থা করছে কেন্দ্রীয়  সরকার। কলকাতার বুকে গঙ্গার পাড়ে গড়ে উঠবে এই স্থান। গঙ্গা দর্শনের জন্য় ইতিমধ্যেই ৩২ একর জমি চিহ্নিত করেছে মোদী সরকার।
     

  • সিএএ নিয়ে কী বলছেন দিদি,  মুকুলের থেকে খোঁজ নিলেন মোদী

    Kolkata12, Jan 2020, 12:32 AM

    সিএএ নিয়ে কী বলছেন দিদি, মুকুলের থেকে খোঁজ নিলেন মোদী

    বাংলায় সিএএ নিয়ে অগ্নিগর্ভ পরিস্থিতি চাক্ষুষ করেছেন আগেই। শনিবার কলকাতা বিমানবন্দরে নেমে তাই রাজ্য়ে নাগরিকত্ব আইন নিয়ে মানুষের অবস্থান জানতে চাইলেন প্রধানমন্ত্রী। এ বিষয়ে মুকুলের থেকেই প্রাথমিক রিপোর্ট নিলেন নমো। পরে অবশ্য মোদী জানিয়ে দিয়েছেন, কোনওভাবেই সিএএ বাস্তবায়ন থেকে পিছু হটবে না সরকার। 
     

  • মোদীর ছবি

    Kolkata11, Jan 2020, 5:13 PM

    রাজভবন ছেড়ে বেলুড়মঠে, স্বামীজির জন্মদিনে ধ্যানে বসবেন মোদী

    রাতে  বেলুড় মঠে পৌঁছবেন নরেন্দ্র মোদী। মঠেই তাঁর জন্য নৈশাহারের ব্যবস্থা হয়েছে। আগামীকাল স্বামী বিবেকানন্দের জন্মদিন। ভোরবেলায় বেলুড় মঠে ধ্যানে বসবেন তিনি। 

  • মোদির ছবি

    Kolkata11, Jan 2020, 2:30 PM

    এক মঞ্চে মোদী-মমতা, জানুন প্রধানমন্ত্রীর কলকাতা সফরনামা

     
    শনিবার দুপুরে কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর  এমআই ১৭ কপ্টারে রেস কোর্সে নামবেন মোদী। বন্দরের অনুষ্ঠানে, মোদীর সঙ্গে এক মঞ্চে থাকবেন, মুখ্যমন্ত্রী। তারপর  রবিবার বায়ুসেনার বিমানে দিল্লি রওনা হবেন তিনি।

  • Kolkata11, Jan 2020, 12:10 PM

    কলকাতায় পা রাখার আগেই মোদীর টুইট, পশ্চিমবঙ্গে যাওয়ার জন্য মুখিয়ে আছি

    কলকাতায় পা রাখবেন বিকেলে। কিন্তু তার আগে  সকালে টুইট করে জানান দিলেন তিনি আসছেন। টুইটে প্রধানমন্ত্রী লিখেছেন, বাংলায় দুদিনের সফরের জন্য মুখিয়ে রয়েছেন তিনি।  পাশাপাশি বেলুড়ে রামকৃষ্ণ মিশনে যাওয়া নিয়েও উচ্ছ্বাস প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী।
     

  • পুরভোটের আগে চিন্তা বাড়ল মমতা, ফিরহাদদের। ছবি- গেটি ইমেজেস

    Kolkata11, Jan 2020, 11:26 AM

    মোদীকে স্বাগত জানাতে বিমানবন্দরে ফিরহাদ, মমতার মাস্টারস্ট্রোক দেখছে রাজনৈতিক মহল

    মোদীকে কলকাতায় স্বাগত জানাতে উপস্থিত থাকবেন ফিরহাদ হাকিম। বিমানবন্দর থেকে প্রধানমন্ত্রীকে স্বাগত জানাবেন তিনি। কেউ কেউ বলছেন প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে না গিয়ে প্রোটোকল ভাঙছেন মমতা। যদিও নমোকে  স্বাগত জানাতে ফিরহাদকে পাঠানোর পিছনে মমতার মাস্টারস্ট্রোক দেখছে রাজ্য়ের রাজনৈতিক মহল। 
     

  • মোদীর ছবি

    Kolkata11, Jan 2020, 11:01 AM

    শহরে আসছেন প্রধানমন্ত্রী, কেমন থাকবে আজ কলকাতার রাস্তাঘাট

     কলকাতায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  এমআই ১৭ কপ্টারে রেস কোর্স যাবেন তিনি।  তাই শহরের রাস্তা জুড়ে থাকছে কড়া নিরাপত্তা। শহরের রেড রোড ঘিরে কিছু রাস্তা বন্ধ আছে। 

  • PM Modi will put 11 thousand crores in farmer's account kps

    Kolkata11, Jan 2020, 9:47 AM

    রাস্তায় দাঁড়িয়ে সিএএ-র প্রতিবাদীরা, রুট বদলে জলপথে বেলুড় যাবেন মোদী

    শেষ মুহুর্তে রুট বদল। মিলেনিয়াম পার্ক থেকে জলপথেই মোদী যাবেন বেলুড়। ইতিমধ্যেই সেই প্রস্তুতি নিয়ে ফেলেছে প্রধানমন্ত্রীর স্পেশাল প্রোটেকশন গ্রুপ। সিএএ প্রতিবাদীদের নাছোড় মূর্তি  দেখেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে খবর।