Monali Thakur  

(Search results - 9)
  • <p>मैक sports enthusiast और restaurateur हैं। मोनाली के मुताबिक, वह मैक से स्विट्जरलैंड में मिली थीं और उसके बाद वो दोनों दोस्त बन गए। मोनाली के उनके परिवार से भी अच्‍छे कनेक्शन हो गए। मैक ने 2016 में क्रिसमस के दिन उन्‍हें वहीं प्रपोज किया जहां वे पहली बार मिले थे।</p>

    Bollywood24, Jun 2020, 9:15 AM

    'মিউজিক ইন্ডাস্ট্রিও এখন মাফিয়াদের বশে', সোনুকে সমর্থন করে ফুঁসে উঠলেন মোনালি

    সোনুর  নিগমের ভিডিওর সমর্থনে  মুখ খুলেছেন মোনালি ঠাকুর। লাইভ কনসার্ট করানো হলেও মেলেনা যোগ্য পারিশ্রমিক। মাফিয়ারা শিল্পীদের পিঁপড়ের মতো পিষে দেন। কোনও শিল্পী যদি নিজের অ্যালবাম বের করেন তাহলে তার সমস্ত চুক্তিও কেড়ে নওয়া হয়।

  • Bollywood11, Jun 2020, 11:29 AM

    তিন বছর আগেই বিয়ে সেরেছিলেন মোনালি, ফাঁস হল গোপন খবর

    বাঙালি গায়িকা মোনালি ঠাকুর। নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। জার্মান বয়ফ্রেন্ড মাইকের সঙ্গে তার সম্পর্কের কথা কারোরই অজানা নয়। বিদেশী প্রেমিকের সঙ্গে নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। তবে তিনি শুধু বয়ফ্রেন্ডই নয়, মোনালির স্বামীও বটে। বছর তিনেক আগেই বিয়ে সেরেছেন এই কাপল। এতদিন সেই খবর চেপে  রেখেছিলেন গায়িকা। সম্প্রতি ফাঁস হয়েছে তার গোপন বিয়ের কথা।

  • তবে মোনালি সংগীত ক্ষেত্রে সর্বাধিক স্বীকৃতি অর্জন করেছেন এবং বিচারক বা বিশেষজ্ঞ হিসাবে বেশ কয়েকটি গাওয়া রিয়েলিটি টিভি শোতে তিনি উপস্থিত হয়েছেন।

    Bollywood19, May 2020, 1:32 PM

    দেশে উঠল লকডাউন, ছন্দে ফেরা জুরিখের পথে মোনালি

    করোনার কোপ থেকে বিশ্বের অধিকাংশ দেশই রক্ষা পায়নি। ভারতে বর্তমানে চলছে চতুর্থ দফার লকডাউন। ধীরে ধীরে ছন্দে ফেরার প্রস্তুতি এখন সর্বত্র। বিপদ কাটিয়ে একের একে চেনা ছবি ধরা পড়ছে বিভিন্ন দেশে।

  • 'দম লাগা কে হায়শা' ছবিটিতে গান গাওয়ার মাধ্যমে মোনালি তার প্রথম জাতীয় পুরস্কার পেয়েছিলেন। অনু মালিক এই গানটিতে সুর করেছিলেন।

    Bollywood12, May 2020, 10:16 AM

    প্রকৃতির কোলে যোগাসনে মত্ত মোনালি, ভাইরাল শরীরচর্চার ভিডিও

    সম্প্রতি প্রকাশ্যে এসেছে মোনালি ঠাকুরের হোম কোয়ারেন্টাইনের ছবি। বর্তমানে বিদেশে বয়ফ্রেন্ডের সঙ্গে সময় কাটাচ্ছেন মোনালি ঠাকুর। লেকের ধারে খোলা আকাশের নীচে শীর্ষাসন করতে দেখা গেছে মোনালিকে। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ভিডিওটি শেয়ার করেছেন তিনি।

  • मोनाली ठाकुर स्विट्जरलैंड में है। मोनाली ने 15 मिनट का वीडियो शेयर करते हुए फैंस को समझाया है कि इस वायरस से कैसे बचा जा सकता है।

     Entertainment24, Apr 2020, 2:35 PM

    পড়েছে গরম, লকডাউনে বন্ধ আইস্ক্রিমের দোকান, স্বাদ মেটাবে মোনালির রেসিপি

    পড়েছে গরম। কিন্তু বিক্রি নেই আইস্ক্রিমের। অভাব নেই ক্রেতা-বিক্রেতার, কিন্তু বাধ সাধল লকডাউন। তাই বাড়িতে বসেই ঘরোয়া উপায় লকডাউনে মিটিয়ে ফেলুন মনের স্বাদ। কীভাবে, তার উপায় রইল মোনালি ঠাকুরের সোশ্যাল মিডিয়ার পাতায়।

  • 'দম লাগা কে হায়শা' ছবিটিতে গান গাওয়ার মাধ্যমে মোনালি তার প্রথম জাতীয় পুরস্কার পেয়েছিলেন। অনু মালিক এই গানটিতে সুর করেছিলেন।

     Entertainment20, Jan 2020, 4:18 PM

    শৈশবের স্মৃতি উষ্কে মোনালি-র ঠোঁটে 'ঠাট', আল্পস থেকে শেয়ার ভিডিও

    সঙ্গীত চর্চার হাতেখড়ি অধিকাংশ গায়ক-গায়িকারই শৈশবে। খুদে বয়সে সুর তাল লয় না বুঝেই কেবলই মগজাস্ত করার পালা চলে সকলেরই। এমনই সময় গুরু কিংবা শিক্ষকের অনেক ছোট ছোট টিপস অনেক বড় কাজ করে দিয়ে যায়।

  • মোনালির ছবি

     Entertainment7, Dec 2019, 4:13 PM

    প্রকাশ্যে কেঁদে ভাসালেন মোনালি, ভাইরাল হল ভিডিও

    সকলের সামনে প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদছেন মোনালি ঠাকুর। নিজের ব্যক্তিগত ছবি দিয়ে বরাবরই সোশ্যাল মিডিয়ার লাইমলাইটে থাকেন তিনি। নিজেদের একান্ত ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও পোস্ট করে রীতিমতো ঝড় তুলেছিলেন সোশ্যাল মিডিয়ায়। কবে তারা একসঙ্গে গাটছড়া বাঁধতে চলেছেন এই নিয়েও দীর্ঘদিন ধরে জল্পনা চলছে।

  • মোনালি ঠাকুরের ছবি

    Bollywood3, Nov 2019, 2:25 PM

    ছোট থেকেই স্কুল ফাংশনে গান গাইতেন মোনালি, আজ তার জন্মদিনে থাকল সেরা মুহূর্তের ছবি


    প্লেব্যাক সংগীতশিল্পী ও অভিনেত্রী মোনালি ঠাকুরের আজ  ৩৪ তম  জন্মদিন। কিংবদন্তি বাঙালি সংগীতশিল্পী শক্তি ঠাকুরের কন্যা হলেন মোনালি ঠাকুর। জন্মদিন উদযাপনের আনন্দেই কাটবে আজকের সারাটা দিন।  মোনালি ঠাকুর খুব ছোট থেকেই স্কুল ফাংশনে গান করতেন। মোনালি ইন্ডিয়ান আইডলে গান করেই তিনি পরিচিতি পান। তবে  সেখান থেকে বাদ পড়ার পরে বিচারক অনু কাপুর তাকে 'জানে-এ-মন্' ছবিতে গান করার সুযোগ দিয়েছিলেন।

  •  Entertainment23, Sep 2019, 11:45 AM

    পুজোর গানে মাতলেন এবার মোনালি, 'বলো বলো দুগ্গা এলো...'

    পুজোর আগেই মুক্তি পাওয়ার পুজোর গানের সিটি, ডিভিডির চল এখন অতীত, সেভাবে পুজোরকেন্দ্রিক গানের দেখাও মেলে না সহজে। বেশ কয়েকবছর ধরেই বাংলা ছবির হাত ধরেই মুক্তি পাচ্ছে পুজোর গান।