Money  

(Search results - 346)
  • <p>Image of Arrest</p>

    Kolkata10, Aug 2020, 2:46 PM

    প্রবাসী ভাই-র ছবি দিয়ে ভুয়ো অ্য়াকাউন্ট, দাদার থেকে লক্ষাধিক টাকা লুঠ লেকটাউনে

     
    হোয়াটসঅ্যাপে ভুয়ো অ্য়াকাউন্ট খুলে লক্ষাধিক টাকা প্রতারণা। মোট তিন জনকে গ্রেফতার করল লেকটাউন থানার পুলিশ। দাদার থেকে বিপদের নাম করে ভাই-এর ছবি আড়ালে টাকা লুঠ। ধৃত তিনজনকে সোমবার বিধান নগর মহকুমা আদালতে পেশ করা হবে।
     

  • <p><strong>क्यों शुरू की गई यह योजना</strong><br />
भारत में फिलहाल पोस्ट ऑफिस के 2 लाख ब्रांच हैं। ऐसे ग्रामीण या कस्बाई इलाके काफी हैं, जहां लोगों को पोस्ट ऑफिस की सुविधा नहीं मिल पा रही है। इन लोगों को पोस्ट ऑफिस का कोई काम पड़ने पर काफी दूर जाना पड़ता है। यही वजह है कि इंडियन पोस्ट ने ऐसे इलाकों में पोस्ट ऑफिस की सुविधा देने के लिए  फ्रेंचाइजी की योजना शुरू की है।</p>

    Business6, Aug 2020, 7:41 PM

    লকডাউনে কোটিপতি হওয়ার সুযোগ দিচ্ছে এই সংকারি সংস্থা, রয়েছে আকর্ষণীয় সুযোগ

    ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়েছে লকডাউনের আনলক পর্ব।  লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। এই সমস্যা থেকে মুক্তি পেতে পারে পোস্ট অফিসে বিনিয়োগ করে। পোস্ট অফিসের বেশ কিছু স্কিম রয়েছে, যেখানে বিনিয়োগ করলেই আপনিও হতে পারেন কোটিপতি।

  • <p>money washing south korea</p>

    International2, Aug 2020, 7:55 PM

    করোনা মুক্ত করতে গিয়েছিলেন নোট, আর তাতেই বিপর্যন্ত দক্ষিণ কোরিয়ার বাসিন্দা

    টাকা ধোয়া ঠিক নয়, এই কথাটি যখন উপলব্দি করেছেন তখন তাঁর প্রচুর প্রচুর টাকার ক্ষতি হয়েগেছে। করোনাভাইরাসের সংক্রমণ থেকে বাঁচতে তিনি পাওয়া সমস্ত টাকাই ওয়াশিং মেসিনে ঢুকিয়ে পরিচ্ছন্ন করেছেন। স্থানীয় এক কর্মকর্তার কথায় তাঁর ক্ষতি হয়েছে যথেষ্ট। 

  • <p><strong>অতিরিক্ত মেসি নির্ভরতা-</strong><br />
গত মরশুমের শেষ থেকেই অতিরিক্ত মেসি-নির্ভরতা বার্সার কাছে অভিশাপ হয়ে দাঁড়িয়েছে। এতে মেসির ওপর-ও চাপ বেড়েছে। তিনি আটকে গেলে গোটা বার্সা-ই দাঁড়িয়ে গেছে। গোলকিপার টার স্টেগেন বাদে অন্য কেউই নিজের পারফরম্যান্স দিয়ে উদ্বুদ করতে পারেনি দলকে।</p>

    Football2, Aug 2020, 2:47 PM

    মেসিকে দলে পেতে রেকর্ড অর্থ নিয়ে ঝাঁপাচ্ছে ইন্টার মিলান, যা রোনাল্ডোর থেকে অনেক বেশি

    মেসির দলে নিতে মরিয়া ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান। রেকর্ড অর্থ দিতে মেসিকে দলে নিতে চাইছে ইন্টার। এমনটাই দাবি করা হচ্ছে ইতালির সংবাদ মাধ্যমে। যদিও তা অস্বীকার করেছেন বার্সা প্রেসিডেন্ট।

  • জেনে নিন রাখি পূর্নিমা উৎসবের দিন ক্ষণ

     Astrology2, Aug 2020, 11:43 AM

    রাখি বাঁধার সময় মেনে চলুন এই নিয়ম, কোনও দিন অর্থের অভাব হবে না ভাইয়ের

    রাখি উৎসব সোমবার, ২ আগস্ট। এবার করোনার মহামারির কারণে অনেক জায়গায় লকডাউন রয়েছে। এমন পরিস্থিতিতে যদি বাজারের রাখি না পাওয়া যায়, তবে বোনরা বাড়িতে বৈদিক রাখি তৈরি করতে পারেন এবং ভাইয়ের হাতে বেঁধে রাখতে পারেন। জ্যোতিষশাস্ত্রের মতে বৈদিক রাখি তৈরির জন্য রেশম কাপড়, চাল, দুর্বা, সরিষা, চন্দন, জাফরান এবং স্বর্ণ বা রৌপ্যের ছোট মুদ্রার প্রয়োজন। এই জিনিসগুলি দিয়ে সঠিক নিয়ম মেনে ভাইয়ের হাতে রাখি বাঁধলে আপনার ভাইকে সমস্ত সমস্যা থেকে মুক্তি পাবে।  জেনে নিন বৈদিক মতে রাখি বাঁধার নিয়ম ও রীতিগুলি যা আপনার ভাইকে রক্ষা করবে।

  • <p>money heist </p>

     Entertainment1, Aug 2020, 11:39 PM

    অ্যালিসিয়া নাকি প্রফেসর, কার জিত লেখা আছে শেষে, আসছে 'মানি হাইস্ট'র সিজন ফিনালে

    আসছে 'মানি হাইস্ট'-র সিজন ফিনালে। শেষ সিজনে কী কী চমক থাকছে। ইতিমধ্যেই স্পয়লারে জর্জরিত দর্শকমহল। শেষ সিজনে আবেগে ভরল নেটদুনিয়া।
     

  • <p>'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', সুশান্তকে নিয়ে রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা</p>

    Bollywood26, Jul 2020, 9:54 PM

    'সুশান্তকে খুন করে এখন মিথ্যে সমবেদনা', আবেগে ভরা রিয়ার ভাইয়ের পোস্ট, পেল 'খুনি'র তকমা

    রিয়া সুশান্তের মৃত্যুর এক মাস পর মুখ খলেছেন। অমিত শাহ-এর কাছে দাবি জানিয়েছেন সিবিআই তদন্তের। তবে তাতে ক্ষোভ এক ফোঁটাও কমেনি সুশান্ত ভক্তদের। এরই মাঝে বেরিয়ে এল নয়া তথ্য। রিয়া এবং তাঁর ভাই সৌভিক দু'জনে মিলে নয়-ছয় করেছিলেন সুশান্তের সম্পত্তির। রিয়ার নামে করা সুশান্তের তিনটি স্টার্ট আপ কোম্পানির মধ্যে একটি। একটিতে ম্যানেজিং ডিরেক্টর বানিয়েছিলেন রিয়ার ভাইকে। সেই সময় থেকেই রিয়া এবং সৌভিক টাকা সরানো শুরু করে। সুশান্তের নজরে বিষয়টি আসতেই রিয়া ও সৌভিকের সঙ্গে সমস্যা সৃষ্টি হয়। এছাড়াও রিয়ার বিদেশ ভ্রমণের সমস্ত খরচ মেটাতেন সুশান্ত। ক্রেডিট কার্ডের বিল আকাশ ছোঁয়া। ডেবিট কার্ডের ঘন ঘন ট্রান্সজ্যাকশন।

  • <p style="text-align: justify;">డ్యాన్సర్స్ కోఆర్టినేటర్‌ రాజ్‌ సురాని మాట్లాడుతూ.. `హృతిక్‌ రోషన్‌ 100 మంది డ్యాన్సర్స్‌కు ఈ కష్టకాలంలో సాయం చేసేందుకు ముందుకు వచ్చాడు. వారిలో కొంత మంది తమ గ్రామాలకు వెళ్లిపోయారు. మరికొంతమంది ముంబైలోనే ఉంటూ అద్దె కూడా కట్టలేని పరిస్థితుల్లో ఉండిపోయారు. మరి కొంత మంది కరోనా సోకి ఇబ్బంది పడుతున్నారు. అలాంటి వారందరికీ హృతిక్‌ సాయంచేశాడు.</p>

    Bollywood26, Jul 2020, 11:17 AM

    করোনার প্রকোপে নেই রোজগার, ১০০ নৃত্যশিল্পীর পাশে হৃত্বিক, বাড়ালেন সাহায্যের হাত

    করোনার জেরে দেশে মার্চ মাস থেকেই বন্ধ বিনোদন জগতের যাবতীয় কাজ। একের পর এক শ্যুটিং বন্ধ হয়ে পড়ে রয়েছে। অনেকেরই পাইপলাইনে একাধিক কাজ থাকলেও বর্তমানে তা স্থগিত। তবে এই কয়েকমাস তাঁদের চলছে কীভাবে, যথা সাধ্য সাহায্য করার চেষ্টা করছে বলিউড তারকারা। এবার সেই তালিকাতে নাম লেখালেন হৃত্বিক রোশন। 

  • Life Style25, Jul 2020, 3:54 PM

    করোনা সঙ্কটে সংসার চালাতে লাঠি-খেলা, রাতারাতি নেট দুনিয়ায় ভাইরাল ৮৫ বছরের বৃদ্ধা

    মহারাষ্ট্রের পুনের রাজপথে শান্তবাই পাওয়ার নামে ৮৫ বছর বয়সী মহিলা রাস্তাঘাটে জীবিকা অর্জনের জন্য 'লাঠি খেলা' দেখান। এই বয়সেও পেটের তাগিদে করোনা মহামারির ভয়-কে উপেক্ষা করে রাস্তায় রাস্তায় খেলা দেখিয়ে বেড়ান তিনি। জীবিকা নির্বাহের জন্য, বৃদ্ধ মহিলা লকডাউনে শহরের রাস্তায় তার লাঠি লড়াইয়ের দক্ষতা দেখান। শুরু থেকেই তিনি এই খেলা দেখিয়েই আয় করে বাচ্চাদেরও বড় করেন। 
     

  • <p>आरडी में अधिकतम मेच्योरिटी पीरियड 10 साल तक है। अलग-अलग जगहों पर आरडी पर 5.5 से 6 प्रतिशत के बीच ब्याज मिल रहा है। खास बात यह है कि इसमें निवेश राशि के डूबने का जोखिम लगभग न के बराबर रहता है। </p>

    Business23, Jul 2020, 3:02 PM

    ব্যাঙ্কের এফডি-র থেকে দ্বিগুন সুদ, পোস্ট অফিসের এই স্কিমে ইনভেস্ট করলেই লাভবান হবেন আপনি


    লকডাউনের জেরে সকলেই ঘরবন্দি। ইতিমধ্যেই গোটা দেশ জুড়ে শুরু হয়ে গেছে লকডাউনের আনলক পর্ব।  এই পরিস্থিতিতে কোথায়ও বিনিয়োগ করাও খুবই ঝুঁকিপূর্ণ বিষয়। যেখানেই বিনিয়োগ করবেন সেখানেই কোনও না কোনও সমস্যা। তবে এই সমস্যা থেকে মুক্তি পেতে পারেন পোসিট অফিসের স্মল সেভিংস স্কিমে। পোস্ট অফিসের এই যোজনাতে টাকা ইনভেস্ট করা সবচেয়ে  ভাল অপশন। পোস্ট অফিসের এই যোজনায় টাকা ইনভেস্ট করলে আপনার টাকা যেমন সুরক্ষিত থাকবে ঠিক তেমনই ভালও রিটার্নও পাওয়া যাবে। 

  • <p>MoneyFLIX</p>

    Technology22, Jul 2020, 5:27 PM

    বিশ্বের প্রথম ফিনান্সিয়াল মুভিজ প্ল্যাটফর্ম 'মানিফ্লিক্স' লঞ্চ করল শেয়ারখান

    ভারতের ব্রোকারেজ হাউসগুলির মধ্যে অন্যতম শেয়ারখান আনতে চলেছে এক ডিজিটাল বিপ্লব। শেয়ারখান এর অধীনে এক পৃথক সত্তা শেয়ারখান এডুকেশন দেশে আর্থিক শিক্ষায় শুরু করলো প্রথম এডুটেনমেন্ট  বা শিক্ষামূলক বিনোদন প্ল্যাটফর্ম -  মানিফ্লিক্স। ডিজিটাল ব্যবস্থায় স্বচ্ছন্দ মিলেনিয়ালস এবং যারা মিলেনিয়ালস নয় - উভয়ের জন্যই এই প্লাটফর্মটি ফিনান্সিয়াল মডিউলগুলিকে এমন ভাবে বিনোদনের সঙ্গে উপস্থাপন করবে যাতে দর্শকরা আকৃষ্ট হয়।  বিনোদন এবং গল্পের মাধ্যমে শিক্ষা কোনও সম্পূর্ণ অভিনব ধারণা নয়। প্রকৃতপক্ষে, এটি যুগ যুগ ধরে আমাদের ঐতিহ্যের অংশ হয়ে উঠেছে, মহাকাব্য, উপকথা এবং উপমার্ মাধ্যমে নীতিশিক্ষা পাওয়ার মতো।  ‘এডুটেনমেন্ট ’ এর মাধ্যমে অর্থ সম্পর্কে গ্রাহকদের শিক্ষা দেওয়া হলো সহজবোধ্য এবং পরিচিত ধারণাগুলি ব্যবহার করে জটিল বিষয়টিকে সহজভাবে কার্যকর উপায়ে বুঝিয়ে দেওয়া।

  • <p>শেড মেরামতির জন্য 'কাটমানি', তৃণমূল নেতার বিরুদ্ধে জেলাশাসকের দপ্তরে ধরনা দম্পতি<br />
 </p>

    Howrah21, Jul 2020, 9:57 PM

    শেড মেরামতির জন্য 'কাটমানি', তৃণমূল নেতার বিরুদ্ধে জেলাশাসকের দপ্তরে ধরনা দম্পতির

    ঘুর্ণিঝড় আমফানে উড়ে গিয়েছে কারখানার শেড। মেরামতির জন্য 'কাটমানি' চাইলেন তৃণমূলের প্রধান। প্রতিবাদে জেলাশাসকের দপ্তরের সামনে ধর্ণা দম্পতির। শহিদ দিবসে বিড়ম্বনার রাজ্যের শাসকদল।
     

  • <p><strong>1.</strong> वास्तु के अनुसार, नल से पानी का टपकते रहना धीरे-धीरे धन के खर्च होने का संकेत है। इसलिए नल में खराबी आ जाने पर तुंरत बदल देना चाहिए।<br />
 </p>

     Astrology21, Jul 2020, 10:27 AM

    শ্রাবণ মাসের বাস্তুর এই নিয়মগুলি, বাড়িতে অর্থ সমস্যা আসতে দেবে না

    বাস্তুশাস্ত্রের মতে, অর্থ সম্পর্কিত সমস্যা বেশিরভাগ বাড়িতেই থাকে, যা আমরা উপেক্ষা করি। আপনি যদি কিছু বিষয় মাথায় রাখেন তবে আপনার বাড়িতে উপস্থিত বাস্তু ত্রুটিগুলি মুছে ফেলা যায় এবং আর্থিক সমস্যাটি একটুতেই সমাধান করা যেতে পারে। এই  টিপস মেনে চললে, আপনি আর্থিক সমস্যা থেকে মুক্তি পেতে পারেন। আপনাকে যা করতে হবে তা হ'ল কিছু ঘরোয়া পদ্ধতি গ্রহণ করতে হবে, যা আপনার বাড়িতে কোনও অর্থ সমস্যা ঘটতে দেবে না।

  • <p>ভাই-বোন মিলে সুশান্তের টাকার নয়-ছয়, রিয়ার বিদেশ ভ্রমণের খরচ মেটাতেন অভিনেতা</p>

    Bollywood20, Jul 2020, 5:44 PM

    ভাই-বোন মিলে সুশান্তের টাকার নয়-ছয়, রিয়ার বিদেশ ভ্রমণের খরচ মেটাতেন অভিনেতা

    এই বছর নভেম্বর নাগাদ বিয়ের পিঁড়িতে বসার কথা ছিল সুশান্ত সিং রাজপুত এবং রিয়া চক্রবর্তী। সম্পর্ককে তাঁরা দু'জনেই গোপন রেখেছিলেন ঠিকই। তবে পুলিশি জেরায় বিয়ের কথা স্বীকার করেছেন রিয়া, বলে জানা গিয়েছে। তোরজোর চলছিল বিয়ের প্রস্তুতির। তার আগেই সুশান্তের মৃত্যুর খবর। সুশান্তের আকস্মিক মৃত্যুতে আজও শোকস্তব্ধ তাঁর পরিবার সহ গোটা দেশ। অন্যদিকে রিয়া চক্রবর্তীকে নিয়ে নানা জল্পনা। তিনি নাকি মহেশ ভাটের কথাতেই সুশান্তকে মানসিক অবসাদের মধ্যেই ছেড়ে চলে গিয়েছিলেন রিয়া। অন্যদিকে জানা গিয়েছে, তিনি নাকি সুশান্তের দুরাবস্থাতেই তাঁকে সাহায্য করার চেষ্টা করেছিলেন।

  • <p><strong>कितना पैसा निकाल सकते</strong><br />
ईपीएफ के नोटिफिकेशन के मुताबिक, कर्मचारी अपने पीएफ अकाउंट से बतौर क्रेडिट 75 फीसदी तक नॉन-रिफंडेबल एडवांस या 3 महीने की बेसिक सैलरी और डीए (महंगाई भत्ता) निकाल सकते हैं। </p>

    Business20, Jul 2020, 3:22 PM

    এক ক্লিকেই খোয়াতে পারেন 'পিএফ'-এর সারাজীবনের সঞ্চয়, সাবধান হোন এখনই

    পিএফ অ্যাকাউন্ট এবার হ্যাকারদের টার্গেটে। পিএফ অ্যাকাউন্টের মতোন দেখতে হুবহু একটা ফেক ওয়েবসাইটেই ভুঁয়ো ফাঁদ পেতেছে হ্যাকাররা। একবার ক্লিক হয়ে যায় ফেক অ্যাকাউন্টে তাহলে সব শেষ। পিএফই শুধু নয়, টাকা তোলা থেকে প্রশাসনিক কাজকর্ম সবকিছুই এখন অনলাইনে।