Money Heist  

(Search results - 9)
  • <p><br />
সাংসদ অভিনেত্রী নুসরত &nbsp;জাহান এবং টলি অভিনেতা যশ দাসগুপ্তকে নিয়ে উত্তাল নেটিজেনরা। ঘনিষ্ঠতা থেকে &nbsp;ছবি পোস্ট সবেতেই যেন শিরোনামে রয়েছেন টলিউডের এই পাওয়ার কাপল।</p>

    Bengali CinemaFeb 22, 2021, 4:58 PM IST

    নুসরতের সঙ্গে বৈবাহিক সম্পর্কে তিক্ততার জেরে 'ডাকাতি'র প্ল্যান নিখিলের, নয়া লুকে দিলেন চমক

    নুসরত জাহান এবং নিখিল জৈনের বৈবাহিক সম্পর্কে তিক্ততার খবর এখন অতীত। একে অপরের সঙ্গে কোনও রকম সম্পর্ক রাখছেন না বলেই অনুমান নেটিজেনদের। নিজেদের নিয়েই তাঁরা একেবারে মত্ত হয়ে উঠেছেন। নুসরত ব্যস্ত চলচ্চিত্র এবং রাজনৈতিক জগৎ নিয়ে অন্যদিকে নিখিল ব্যস্ত ব্যক্তিগত জীবনের সুখ খোঁজা নিয়ে। সেই খোঁজেই এবার ডাকাতি শুরু করবেন নিখিল। 

  • undefined

     EntertainmentDec 10, 2020, 4:04 PM IST

    ২০২০ জুড়ে OTT-র ঝড়, সব থেকে বেশি সার্চ লিস্টে কোন কোন ওয়েব সিরিজ, জানুন তালিকায় কারা

    ২০২০ সালে ওয়েব সিরিজের ছিল বছর ভর দাপট। কারণ চলতি বছর করোনার কোপে বন্ধ ছিল বিনোদনের সব রাস্তা। যার ফলে ওটিটি প্লাটফর্মগুলোই এক প্রকার ঝড় তুলেছে। আর সেই কড়া টক্করে সামিল কারা, হদিশ মিলল সার্চ লিস্টে। 

  • <p>money heist&nbsp;</p>

     EntertainmentAug 1, 2020, 11:39 PM IST

    অ্যালিসিয়া নাকি প্রফেসর, কার জিত লেখা আছে শেষে, আসছে 'মানি হাইস্ট'র সিজন ফিনালে

    আসছে 'মানি হাইস্ট'-র সিজন ফিনালে। শেষ সিজনে কী কী চমক থাকছে। ইতিমধ্যেই স্পয়লারে জর্জরিত দর্শকমহল। শেষ সিজনে আবেগে ভরল নেটদুনিয়া।
     

  • <p>মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া</p>

    Bengali CinemaJun 2, 2020, 7:46 PM IST

    মহাভারতের চরিত্রে টলিউডের অভিনেতা-অভিনেত্রী, শিল্পীর তুলিতে লকডাউনে কি ছবির আইডিয়া

    ফ্যানমেড থিওরি, ফ্যানমেড চরিত্র, ফ্যানমেড ক্লিপিংসও। ফ্যানের হাতে চলে অধিকাংশ বিষয়। ছবি হিট করা না করাও ভক্তদের উপর। এই ভক্তদের হাতেই মাসখানেক আগে জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের ফ্যানমেড চরিত্রগুলিও প্রকাশ্যে এসেছিল। যেমন প্রফেসরের চরিত্রে শাহরুখ খান, টোকিওর চরিত্রে আলিয়া, রাকেলের চরিত্রে টাব্বু সহ অনেক অভিনেতা-অভিনেত্রীদের নামই উঠে এসেছিল এখানে। এবার টলিউডের পালা। মানি হাইস্ট নয়, ভারতের মহাকাব্য মহাভারতের চরিত্রগুলিতে রাঙানো হয়েছে টলিউড অভিনেতা অভিনেত্রীদের। শিল্পী অবাক সাহা নিজের ফেসবুক প্রোফাইলে মহাভারতের বেশ কয়েকটি চরিত্র বাংলা চলচ্চিত্র জগতের তারকাদের সঙ্গে রাঙিয়ে দিয়েছেন। টলিউডের কোনও তারকাদের এই পোস্টই কেবল চোখে পড়ার অপেক্ষায়। বলিউডে যেমন মানি হাইস্ট তৈরি করার কথা ইতিমধ্যেই ভেবে ফেলেছেন অনেকে তেমনই অবাকের আঁকা ছবিগুলি থেকে অনুপ্রাণিত হতে পারে টলিউড।   

  • <p>সিজন ফোর শেষ হয়েছে এক অদ্ভুত ট্যুইস্টে। ব্যাঙ্ক অফ স্পেন থেকে গ্যাংয়ের সফলতা অন্যদিকে নাইরবির মৃত্যু এবং শেষে গান্দিয়াকে হস্টেজে নেওয়া।&nbsp;</p>

     EntertainmentMay 25, 2020, 1:21 AM IST

    'নাইরবি' স্পষ্ট তেলেগু, ভারতীয় ভক্তদের উন্মাদনা তুঙ্গে

    'নাইরবি'র স্পষ্ট তেলেগু উচ্চারণে মুগ্ধ অ্যালবা ফ্লোরসের ভক্তরা। 'মানি হাইস্ট' ওয়েব সিরিজের সকল ভারতীয় ভক্তরা নাইরবির এই ভিডিও ক্রমশ ভাইরাল করে চলেছে। স্প্যানিশ বায়োগ্রাফিকাল ছবি 'ভিসেন্টে ফেরার' ছবিতে ভারতীয়ের চরিত্রে অভিনয় করেছিলেন। সেই ছবির ক্লিপই ঘুরে ফিরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

  • <p>Netflix's Money Heist is one of the most-watched and trending shows in the world. People are going gaga over the characters of the show, especially the Professor, played by Alvaro Morte. &nbsp;<br />
&nbsp;</p>

     EntertainmentMay 13, 2020, 3:28 PM IST

    স্পয়লার অ্যালার্ট, 'মানি হাইস্ট'র সিজন ফাইভে মৃত্যু হবে প্রফেসরের গ্যাংয়ের অন্যতম সদস্যের

    প্রফেসর, টোকিও, রাকেল, আলিসিয়া। এই নামগুলোর সঙ্গে সিরিজ ভিউভাররা অত্যন্ত পরিচিত। জনপ্রিয় স্প্যানিশ সিরিজ মানি হাইস্টের চরিত্রগুলির নামই উল্লেখ করা হয়েছে এখানে। নেটদুনিয়ার আনাচে কানাচে এখন এদের নামই ঘুরে ফিরে বেরায়। মানি হাইস্ট সিরিজটি বিঞ্জওয়াচিংয়ের জন্য সম্পূর্ণরূপে দায়ী। প্রফেসর, নাইরবি, বার্লিন এ সকল চরিত্রগুলি নিয়ে রীতিমত একাধিক দর্শকের কাছে অতি পছন্দের হয়ে উঠেছে। চারটি সিজন আপাতত রয়েছে নেটফ্লিক্সে। চার নম্বর সিজনটি মাসখানেক আগেই মুক্তি পেয়েছে। নাইরবির চরিত্রটির মৃত্যুর পর পালের্মো এবং গান্দিয়ার উপর রীতিমত ফুসছে। সিরিজটি নিয়ে সকলের মধ্যে উত্তেজনা তুঙ্গে। আলিসিয়া সিয়েরা, সিরিজের মোস্ট হেটেড ভিলেনের মধ্যে তিনি সেরা। যদিও সিয়েরার আসল পরিচয় এবং সিরিজের অন্যান্য বিষয় নিয়ে নানা ফ্যান থিওরি এসে গিয়েছে প্রকাশ্যে।

  • মনামীর ছবি

    Bengali CinemaApr 25, 2020, 9:27 PM IST

    মনামী ঘোষের 'বেলা চাও'-এ মুগ্ধ টলিপাড়া, সুরে সুরে মন মাতালেন অভিনেত্রীর

    লকডাউনে আয়ুষ্মান খুরানার মত সুর ধরলেন মনামি। বেলা চাও গেয়ে মুগ্ধ করলেন ভক্তদের। নেটদুনিয়ার নয়া সেনসেশন বাংলা টেলিভিশনের অভিনেত্রী।

  • undefined

    BollywoodApr 16, 2020, 3:36 AM IST

    পিয়ানোর সামনে শার্টলেস আয়ুষ্মান খুরানা ধরলেন 'বেলা চাও'র সুর, নিমেষে ভাইরাল ভিডিও

    শার্টলেস আয়ুষ্মান খুরানা, পিয়ানো বাজিয়ে মুগ্ধ করলেন ভক্তদের। মানি হাইস্ট সিরিজের জনপ্রিয় গান বেলা চাও ধরলেন পিয়ানোর সুরে। সিরিজের মুখ্য চরিত্র প্রফেসরের মত চশমা পরে দেখা গেল অভিনেতাকে। তাঁকে পিয়ানো বাজাতে দেখে বলিউড তারকাদের চোখ কপালে।
  • মানি হাইস্টের অভিনেত্রী করোনা পজিটিভ, পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

     EntertainmentApr 15, 2020, 10:18 PM IST

    'মানি হাইস্ট'র অভিনেত্রী করোনা পজিটিভ, পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়

    মানি হাইস্টের অভিনেত্রী ইটজ্যায়ার ইতুনো আক্রান্ত করোনায়। এই মুহূর্তে দেশ-বিদেশের প্রতিটি সিরিজের মধ্যে সবচেয়ে চর্চিত সিরিজ। নেটফ্লিক্সে বিঞ্জ ওয়াচের মধ্যে এই সিরিজের নাম শীর্ষে। সেই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্র রাকেল মুরিওয়র চরিত্রে অভিনয় করছেন ইটজ্যায়ার।