Mouni Roy  

(Search results - 18)
  • <p>মৌনি-মন্দিরা সমকামী, ছবিতে শোরগোল নেটদুনিয়ায়</p>

    Bollywood2, May 2020, 7:39 PM

    মৌনি-মন্দিরা সমকামী, ছবিতে শোরগোল নেটদুনিয়ায়

    মৌনি রায় এবং মন্দিরা বেদির ঘনিষ্ঠতা নিয়ে শোরগোল নেটদুনিয়ায়। মৌনি ও মন্দিরাকে সমকামী বলে সম্বোধন নেটিজেনের। ভক্তরা ক্ষোভ উগরে দিল পোস্টে।

  • ইনস্টাগ্রামে পুরোনো ছবি পোস্ট করে নস্টালজিয়ায় ডুব দিয়েছেন অভিনেত্রী। পুরোনো দিনগুলিকেই মিস করছেন অভিনেত্রী।

    Bollywood17, Apr 2020, 10:17 AM

    গুরুতর আহত মা, লকডাউনে আটকে চরম বিপদে বাঙালি অভিনেত্রী

    লকডাউনের জেরে আপাতত দুবাইতেই ঘরবন্দি মৌনি। এরই  মধ্যে গুরুতর অসুস্থ হয়েছেন অভিনেত্রীর মা। বাড়ি ফিরতে না পেরে নিয়মিত ভিডিওকলেই যোগাযোগ রাখছেন অভিনেত্রী। মায়ের অসুস্থতাতেও বাধা হয়ে দাড়িয়েছে এই মারণ ভাইরাস।

  • undefined

    Bollywood16, Apr 2020, 4:21 PM

    'অর্ধেক নারী-অর্ধেক স্বপ্ন', মৌনির চোখে কেমন মন্দিরা, খোলসা হল জন্মদিনে

    এক কথায় যাকে বলে আত্মার আত্মীয়। ঠিক তেমনই বন্ধুত্বের সম্পর্ক দীর্ঘ দিন ধরে বয়ে নিয়ে চলেছে মন্দিরা ও মৌনি। তাঁরা একে অন্যের প্রতি যতটাই আস্থাশীল, ঠিক ততটাই উপভোগ করেন অবসরের সময়।
  • লিপ সার্জারি থেকে ব্রেস্ট ইমপ্লান্ট, শরীরের অধিকাংশ জায়গায় কাঁচি চালিয়ে এখন হটকেক মৌনি

    Bollywood15, Apr 2020, 1:52 PM

    লিপ সার্জারি থেকে ব্রেস্ট ইমপ্লান্ট, শরীরের অধিকাংশ জায়গায় কাঁচি চালিয়ে এখন হটকেক মৌনি

    প্লাস্টিক সার্জারির ট্রেন্ড বহুদিন ধরেই চলে এসেছে হলিউড এবং বলিউডে। ঐশ্বর্য রাই বচ্চন থেকে শ্রীদেবী, শিল্পা শেট্টি কেউই বাদ পড়েন না এই তালিকা থেকে। কেবল সার্জারিই নয়, নানা ধরনের থেরাপি অর্থাৎ মেলানিন থেরাপি, যার জন্য গায়ের রঙ ফর্সা হয়ে যায়, তার সাহায্যও নিয়েছেন অধিকাংশ অভিনেতা-অভিনেত্রীরা। এই তালিকায় টেলিজগতের তারকাদের নাম রাখতে হলে প্রথমে উঠে আসে মৌনি রায়ের নাম। ২০০৪ সালে রান ছবিতে নহি হনা গানে ব্যাকগ্রাউন্ড ডান্সার হিসেবে দেখা গিয়েছিল তাঁকে। তারপরই একতা কাপুরের কিউকিঁ সাস ভি কভি বহু থি ধারাবাহিকে বিগ ব্রেক। 
  • ক্যাটকে ভুলে জ্যাকিতে মজে সলমন, লকডাউনে তাঁর সময় কাটাচ্ছেন ফার্ম হাউজে

    Bollywood11, Apr 2020, 1:39 PM

    ক্যাটকে ভুলে জ্যাকিতে মজে সলমন, লকডাউনে তাঁর সময় কাটাচ্ছেন ফার্ম হাউজে

    লকডাউনে চারিদিকে গৃহবন্দি প্রত্যেক মানুষ। যদিও জ্যাকলিন বন্দি সলমনের ফার্ম হাউজে। সলমনের বোন অর্পিতার শেয়ার করা ভিডিওতে প্রকাশ্যে এল খবর। সলমনের সঙ্গে লকডাউন কাটাচ্ছেন জ্যাকলিন।
     

  • ಮೌನಿ ರಾಯ್

    Bollywood8, Apr 2020, 12:08 PM

    নীল বিকিনিতে ঠিকরে বেরোচ্ছে ভরা যৌবন, ৪ নম্বর ছবিটি না দেখলেই মিস

    করোনা কাবু করেছে গোটা বিশ্বকে। করোনা রুখতে দীর্ঘ ২১ দিনের লকডাউন করেছে সরকার। আর এই লকডাউনে সকলেই গৃহবন্দি। ঘরবন্দি দশায় প্রত্যেকেই নিজের মতোন করেই সময়  কাটাচ্ছেন তারকারা। কোয়ারেন্টাইনে পুরোনো নস্টালজিয়ায় ডুব দিয়েছেন বাঙালি কন্যা মৌনি রায়। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন মৌনি। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে নীল বিকিনিতে ঝড় তুলেছেন অভিনেত্রী। উষ্ণ ছবিগুলি প্রকাশ্যে আসতেই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে। একনজরে দেখে নিন ছবিগুলি।
     

  • undefined

    Bollywood4, Mar 2020, 11:33 AM

    দোলের আমেজে এবার নতুন গানে মৌনি, মুহূর্তে ভিউ ছাড়ালো দশ লক্ষ

    দোল কিংবা হোলি, সেলিব্রেশনে প্রথম তালিকাতেই থাকে গান নির্বাচন। টলিউড-টলিউড মিলে বেশি কিছু নির্দিষ্ট গানই যেন এই দুদিন ঘুরে ফিরে আসে। তালিকা থেকে বাদ পড়ে না শোলে, কিংবা ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি।

  • মৌনির ছবি

    Bollywood13, Feb 2020, 3:24 PM

    খোলা চুল উন্মুক্ত পিঠ, মলদ্বীপের বিচে টপলেস ছবি শেয়ার মৌনির

    মৌনি রায়। বলিউডের প্রথমসারিতে ইতিমধ্যেই নিজের নাম পাকিয়ে নিয়েছেন। তার ছবি দেখার জন্য অধীর আগ্রহে বসে থাকেন ভক্তেরা। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। বলি তারকাদের ঘুরতে যাওয়ার ডেস্টিনেশন মানেই মলদ্বীপ। নিজেদের ব্যস্ততার মধ্যেও একটু সময় বার করে রিফ্রেশ হতে অনেকেই বেছে নেন মলদ্বীপকে। সম্প্রতি মলদ্বীপে ছুটির আমেজে রয়েছেন অভিনেত্রী মৌনি রায়।  নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে উষ্ণ ছবি শেয়ার করে ভক্তদের ঘুম উড়িয়েছেন অভিনেত্রী। ছবিগুলি না দেখলেই বড় মিস। 

  • undefined

     Entertainment30, Dec 2019, 1:23 PM

    বর্ষ সেরা বিনোদন, পোশাক বিতর্কে ট্রোলের শিকার সাত বলি-তারকা

     বি-টাউনে নিত্য দিনের পার্টি, ফোটোশ্যুট, প্রিমিয়র লেগেই আছে। ফলে প্রতি মুহূর্তে একটি বা দুটি করে আনকোড়া পোশাক হাতের সামনে রেখে দিতে হয়। এরপর থাকে ব্যক্তি গত জীবনের সেলিব্রেশন, কখনও ছুটি কাটানো, কখনও আবার একান্তে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট। তারই মাঝে যদি থেকে থাকে সামান্য কোনও খামতি তবে আর বলার অপেক্ষা রাখে না। মুহূর্তে ট্রোলের শিকার হত্ হয় সোশ্যাল মিডিয়ায়, এমনই কিছু ছবি ফিরে দেখা বছর শেষে।

  • মৌনি রায়

    Bollywood26, Dec 2019, 1:08 PM

    রেড হট লুকে 'হ্যাপি হ্যাপি' মুডে বাজিমাত মৌনির, ৩ নম্বর ছবিটি না দেখলেই মিস

    টেলি সিরিয়াল দিয়ে অভিনয় জগতে প্রবেশ করেছিলেন বলি অভিনেত্রী মৌনি রায়। একতা কাপুরের ফ্যান্টাসি ড্রামা 'নাগিন'-এর হাত ধরেই জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন অভিনেত্রী। ধারাবাহিকের দুটি সিজনেই প্রধান ভূমিকায় দেখা গিয়েছিল অভিনেতাকে। যত দিন যাচ্ছে বাঙালি সুন্দরীর কেরিয়ার গ্রাফটাও যেন উপরের দিকে উঠছে। বড়দিনের ছুটির আমেজটাকে দারুণভাবে  উপভোগ করেছেন অভিনেত্রী। লাল বিকিনি পরে 'হ্যাপি হ্যাপি' মুডে নিজের উষ্ণ মুহূর্তের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় রীতিমতো উত্তাপ ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া। একঝলকে দেখে নিন  'রেড হট লুক'-এর নজরকাড়া ছবিগুলি।

  • मौनी रॉय को प्रसिद्धि लाइफ ओके पर प्रसारित होने वाले शो 'देवों के देव महादेव' से मिली।

     Entertainment21, Nov 2019, 7:22 PM

    পরিচালকের কথা মানতে অস্বস্তি মৌনির, অক্ষয়কে কাছ থেকে দেখে কী হয়েছিল অভিনেত্রী

    নাগিন ধারাবাহিকের মধ্যে দিয়েই কেরিয়ারের মোড় ঘুড়িয়েছিলেন মৌনি। মুহুর্তে হাজার হাজার দর্শকের মন জয় করেছিলেন। তবে থেকেই মৌনির ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। সময়ের সঙ্গে সঙ্গে বেড়েছে তাঁর জনপ্রিয়তা। 

  • फोन में सील में सेंसर होने के कारण सिक्योरिटी ऑफिसर को पता चल गया। वो तुरंत मौनी के पास पहुंचे और गार्ड्स ने उनका फोन फिर से सील कर दिया। इस दौरान मौनी और सिक्योरिटी के बीच काफी बहस हुई। एक्ट्रेस ने एक बार फिर अपने फोन का स्टिकर हटा दिया। तो उनकी इस हरकत से तंग आकर सिक्योरिटी ऑफिसर ने मौनी को स्टीकर ना हटाने की चेतावनी दी।

    Bollywood29, Sep 2019, 1:14 PM

    ছুটির মেজাজে সমুদ্র সৈতকে হট লুকে মৌনি, নয়া পোস্টে উষ্ণতা ছড়ালো নেট দুনিয়ায়

    বেশ কয়েকদিন ধরে খবরের শিরোনামে থাকছেন অভিনেত্রীর মৌনি রায়। সামনেই ছবির মুক্তি। তার প্রমোশনেই এখন বেজায় ব্যস্ত মৌনি রায়। রাজকুমার রাও-এর বিপরীতে মেড ইন চায়না ছবিতে দেখা যাবে তাঁকে। 

  • मौनी रॉय को प्रसिद्धि लाइफ ओके पर प्रसारित होने वाले शो 'देवों के देव महादेव' से मिली।

    Bollywood27, Sep 2019, 2:20 AM

    এবার আশা ভোঁসলের গান গেয়ে সোশ্যাল মিডিয়া মাতালেন মৌনি, দেখুন ভিডিও

    বিগত একমাস ধরেই লতা মঙ্গেশকরের গান গেয়ে সোশ্যাল মিডিয়া তোলপার করেছিলেন রাণু মণ্ডল। এখনও তিনি মাঝে মধ্যেই খবরের শিরোনামে জায়গা করে নেন। তবে এবার প্রসঙ্গ রাণু মণ্ডল নয়, খোদ বলি-অভিনেত্রী মৌনি রায়।

  • मौनी रॉय का जन्म 28 सितंबर 1985 को पश्चिम बंगाल के कूच बिहार में हुआ था।

    Bollywood18, Sep 2019, 10:55 PM

    গাড়ির ওপর আচমকাই বড় পাথর, বড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন মৌনি, শেয়ার করলেন ভিডিও

    মুম্বই শহরে মেট্রোর কাজ নিয়ে এখন জল্পনা তুঙ্গে। মেট্রোর কাজ চালিয়ে যাওয়ার জন্য কাটতে হবে গাছ। এই খবর ছড়িয়ে পড়ার পরই মেট্রোর ওপর বেজায় চটেছেন সাধারণ মানুষ। এবার সেই জল্পনায় আরও একটু ঘি ঢেলে দিল জুহুগামী মেট্রোর রুট। 

  • undefined

    Photo Gallery2, Sep 2019, 7:40 PM

    ছুটি কাটাচ্ছেন মৌনি, সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ালেন অভিনেত্রী

     প্রথম থেকেই মৌনির ভক্তের সংখ্যা অগুন্তি। একের পর ছবি শেয়ার করে কখনও তিনি ভক্তদের মনে ঝড় তুলেছেন, কখনও আবার সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। সম্প্রতি মুক্তি পাওয়া ছবি কেজিএফ-এ তাঁকে দেখা গিয়েছিল অতিথি শিল্পী হিসেবে। তারপর থেকে পর্দায় দেখা দেননি মৌনি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য শেয়ার করলেন বেশ কয়েকটি হট ছবি।