Mukul Roy  

(Search results - 1434)
  • <p>Image of Mukul Ashoke</p>

    KolkataJun 23, 2021, 9:03 AM IST

    PAC-র চেয়ারম্যান কে, নাম ঘোষণার পরই ১০ কমিটির তালিকা দেবে, সাফ জানাল BJP

     বিধানসভার পিএসি-র চেয়ারম্যান কে হবে, জল্পনা তুঙ্গে।নাম ঘোষণার পরই ১০ কমিটির তালিকা দেবে গেরুয়া শিবির। দাবি, আগে পিএসি-র চেয়ারম্যানের নাম ঘোষণা করা হোক। তাই স্পিকার বিমান বন্দ্য়োপাধ্য়ায়ের কাছে জমা দেয়নি বিজেপি।

  • undefined

    West BengalJun 21, 2021, 3:13 PM IST

    উত্তরবঙ্গে গেরুয়া শিবিরে ভাঙন, মুকুল রায়ের উপস্থিতিতে বিজেপি ছেড়ে তৃণমূলে গঙ্গপ্রসাদ শর্মারা

    মুকুল রায়ের উপস্থিত থেকেই এবার ভাঙান ধরালেন বিজেপির ঘরে। তাঁরই উপস্থিতিতে তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন আলিপুরদুয়ারের বিজেপি সভাসভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা আর তাঁর অনুগামীরা। সোমবার তৃণমূল ভবনে দল বদলের এই অনুষ্ঠানে  মুকুল রায় ছাড়াও  উপস্থিত ছিলেন শুখেন্দুশেখবর রায় ও ব্রাত্য বসুর মত প্রথম সারির তৃণমূল নেতৃত্ব। উপস্থিত ছিলেন আলিপুরদুয়ারের তৃণমূলের সভাপতি মৃদুল গোস্বামীও। গঙ্গাপ্রসাদ শর্মা ছাড়াও এদিন বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেন বিজেপির জেলা সাধারণ সম্পাদক বীরেন্দ্র বরা, সম্পাদক বিনোদ মিঞ্জ, অসীম কুমার লামা, সহসভাপতি বিপ্লব সরকার, কুমারগ্রাম ব্লকের সভাপতি নিশান লামা কালচিনি বিধানসভার আহ্বায়ক কৃপাশঙ্কর জয়সওয়াল ও সহআহ্বায়ক ঈশ্বরকুমার বিশ্বকর্মা।

  • undefined

    KolkataJun 18, 2021, 7:20 PM IST

    'বিধায়ক পদ ছাড়ার সিদ্ধান্ত দলের', শুক্রবার সাফ জানালেন মুকুল রায়


    'আমার ব্যক্তিগত মতামতের কোনও মূল্য নেই'। 'সিদ্ধান্ত নেওয়ার অধিকার যার আছে তিনি সিদ্ধান্ত নেবেন।''এ বিষয়ে দলের সঙ্গে কোনও আলোচনা হয়নি।' 'বিধায়ক পদ ছাড়া'-র ইস্যু নিয়ে মুখ খুললেন মুকুল।

  • <p>Image of Mukul Sayantan</p>

    KolkataJun 18, 2021, 6:23 PM IST

    ' হাতির পিঠ থেকে দু-তিনটে পিঁপড়ে নামলে যায় আসে না', মুকুল ইস্যুতে বিস্ফোরক সায়ন্তন


     মুকুলের ছেড়ে যাওয়াতে দলের কোনও ক্ষতি হবে না । মধু না মেলায় আবার পুরোনো দলেই ফিরে গেছেন। রাজীব বন্দোপাধ্যায় বিজেপি দলের কোনও পদে নেই।' নাম না করে 'পিঁপড়ে' বলে চূড়ান্ত কটাক্ষ করলেন  সায়ন্তন।
     

  • undefined

    West Bengal ElectionsJun 18, 2021, 1:14 PM IST

    মুকুলের বিধায়ক পদ খারিজের দাবি, স্পিকারের কাছে আবেদন শুভেন্দুর

    মুকুল রায়ের বিধায়ক পদ খারিজের দাবিতে স্পিকার বিমান বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি দিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। চিঠিতে মুকুলের বিরুদ্ধে অবিলম্বে পদক্ষেপের দাবি জানিয়েছেন তিনি। বিধানসভার সচিবালয়ে চিঠি জমা পড়েছে। যদিও এখনও পর্যন্ত চিঠি হাতে পাননি বলে জানিয়েছেন বিমান বন্দ্যোপাধ্যায়।

  • <p>Image of Kailash</p>

    KolkataJun 18, 2021, 12:09 PM IST

    'TMC সেটিং মাস্টার', কৈলাস বিরোধী পোস্টারে একাকার কলকাতা

    বিজেপি অন্দরে এবার ঝড় তুলল কৈলাসের পোস্টার। মুকুলের তৃণমূল যোগে একেই সরগরম রাজ্য-রাজনীতি। এবার  কৈলাসের পোস্টারে আরও এক ধাপ উসকে গেল।পোস্টারে লেখা, 'টি.এম.সি. সেটিং মাস্টার, গো ব্যাক।' 

  • undefined

    West Bengal ElectionsJun 17, 2021, 2:34 PM IST

    মুকুল রায়ের আর্জি মানল স্বরাষ্ট্র মন্ত্রক, নিরাপত্তা প্রত্যাহার

    তৃণমূলে প্রত্যাবর্তনের পরই কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহারের দাবি জানিয়ে চিঠি লিখেছিলেন মুকুল রায়। সেই দাবি মেনেই এবার তাঁর কেন্দ্রীয় নিরাপত্তা প্রত্যাহার করল স্বরাষ্ট্র মন্ত্রক।

  • undefined

    KolkataJun 17, 2021, 11:45 AM IST

    মুকুল পত্নীকে নিয়ে চেন্নাই পৌঁছল এয়ার অ্যাম্বুলেন্স, আজই চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন চিকিৎসকেরা

    গুরুতর অসুস্থ মুকুল পত্নী কৃষ্ণা রায়। চেন্নাই রওনা দিয়েছে এয়ার অ্যাম্বুলেন্স। গঠন করা হয়েছে মেডিক্যাল বৌর্ড।ফুসফুস প্রতিস্থাপন নিয়ে আজই চূড়ান্ত সিদ্ধান্ত। 

  • undefined

    KolkataJun 16, 2021, 2:27 PM IST

    ফুসফুস প্রতিস্থাপনের সিদ্ধান্ত, আজই এয়ার অ্য়াম্বুলেন্সে চেন্নাই পাড়ি মুকুল পত্নীর

    বহুদিন ধরেই চিকিৎসাধীন মুকুল পত্নী কৃষ্ণা রায়। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। যদিও তাতেও তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়নি। তাই ফুসফুস প্রতিস্থাপনের জন্য তাঁকে চেন্নাই নেওয়া হচ্ছে।
     

  • undefined

    West Bengal ElectionsJun 15, 2021, 10:36 PM IST

    বিজেপি দফতরে মুকুল রায়ের শ্রাদ্ধ, গঙ্গাজল দিয়ে ধোয়া হল অফিস

    দলবদলের পর মুকুল রায়কে মীরজাফর, গদ্দার বলে আক্রমণ শানিয়েছেন বিজেপি নেতারা। আর এবার তাঁর শ্রাদ্ধের আয়োজন করে অভিনব কায়দায় প্রতিবাদ জানাল গেরুয়া শিবির।
     

  • undefined

    West BengalJun 15, 2021, 10:29 PM IST

    বেসুরো সুনীল মণ্ডল, বিজেপির বিরুদ্ধে উষ্মা নিয়ে বললেন তিনি 'তৃণমূলের সাংসদ'

    দিন কয়েক ধরেই বেসুরো ছিলেন  পূর্ব বর্ধমানের সাংসদ সুনীল মণ্ডল। মঙ্গলবার দলবিরোধী মন্তব্য করে আরও একবার উস্কে দিলেন সেই জল্পনা । বললেন তিনি এখনও তৃণমূল কংগ্রেসের সাংসদ।মাত্র আধঘণ্টার অন্তরে সাংবাদিক বৈঠক করে আবারও ভোলবদল করলেন তিনি। সুনীল মণ্ডল স্পষ্ট করে জানিয়েছিলেন তথাগগত রায়ের কথায় তিনি ক্ষুব্ধ। আর শুভেন্দু অধিকারী তাঁর কথা রাখেননি বলেও অভিযোগ করেন তিনি। শুভেন্দু তাঁর বাড়িতে গিয়ে তাঁকে অনেক কথাই বলেছিলেন। কিন্তু সেগুলি কোনওটাই তিনি পুরণ করেননি।  সুনীল মণ্ডল বলেছেন শুভেন্দুকে নিয়ে তাঁর নতুন করে বলার মত কিছুই নেই। মুকুল রায়ের সিদ্ধান্ত তাঁর নিজের-তাও জানিয়েছেন সাংসদ। 

  • পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে মুকুল রায়
    Video Icon

    KolkataJun 15, 2021, 7:18 PM IST

    পার্থ -র বাড়িতে মুকুল, সৌজন্য সাক্ষাৎ শেষে করলেন বৈঠক

    সম্প্রতী প্রয়াত হয়েছেন পার্থ চট্টোপাধ্যায়ের মা। সোমবার পার্থ চট্টোপাধ্যায়ের বাড়িতে গেলেন মুকুল রায়। পার্থ চট্টোপাধ্যায়ের মা -কে শ্রদ্ধা জানালেন মুকুল রায়। তাঁর মায়ের ছবিতে মাল্যদানও করলেন মুকুল। মুকুল রায়ের সঙ্গে ছিলেন পুত্র শুভ্রাংশু রায়ও। 

  • <p>During the BJP's road show, Sovan and Baishakhi made counter remarks while standing at the party's meeting. At the same time, Sovan also made aggressive remarks against his father-in-law, Dulal Das, a Trinamool MLA from Maheshtala.<br />
&nbsp;</p>

    West BengalJun 15, 2021, 11:30 AM IST

    'দিদিমনির কাছে কাননের স্থান কখনই বদলাবে না', জল্পনা উসকে পার্থ-র বাড়িতে শোভন-বৈশাখী

    মুকুল রায়ের হাত ধরেই বিজেপিতে গিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। মুকুল রায় তৃণমূলে ফেরার পর এবার কি তাঁরও ফেরার পালা? জল্পনা বাড়ালেন শোভন বৈশাখি জুটি। সোমবার তাদের দেখা গেল পার্থ চট্টোপাধ্য়ায়ের বাড়িতে।

  • undefined

    West BengalJun 14, 2021, 9:51 PM IST

    বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে চেয়ে ধর্না, দলবদলের অভিনব উদ্যোগ বীরভূমে

    মাইকে প্রচার করে দল ছাড়ার পর এবার তৃণমূলে যোগদান করতে ধর্ণায় বসলেন বিজেপি নেতা কর্মীরা। হাতে প্ল্যাকার্ডে লেখা রয়েছে ‘বিজেপি করে আমরা ভুল করেছি। আর ভুল করব না। আমাদের তৃণমূলে নেওয়া হোক”। ঘণ্টাখানেক ধরে ধর্ণা চলার পর তৃণমূলের স্থানীয় অঞ্চল সভাপতির আশ্বাসে সকলে বাড়ি ফিরে যান।

  • undefined

    West BengalJun 14, 2021, 7:04 PM IST

    'রক্তে ভেজা বাংলা চাই না', ভোট সন্ত্রাস নিয়ে রবীন্দ্রনাথের কবিতা বলে মমতাকে নিাশানা রাজ্যপাল ধনকড়ের

    হাত জোড় করে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতা বলে রাজ্যের ভোট পরবর্তী হিংসা নিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন রাজ্যপাল জগদীপ ধনকড়। রাজ্যে চলমান ভোট পরবর্তী হিংসার অভিযোগ তুলে সোমবার রাজভবনে গিয়েছিলেন বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারীসহ প্রায় ৫০ জন বিজেপি বিধায়ক। তাঁদের সঙ্গে বৈঠকের পরেই রাজ্যপাল সাংবাদিক সম্মেলন করেন। সেখানেই তিনি বলেন 'আমরা রক্তে ভেজা বাংলা চাই না। বাংলার মাটিতে হিংসার কোনও স্থান নেই।' কথা প্রসঙ্গে রাজ্যপাল রবি ঠাকুরের কবিতাও টেনে আনেন। তিনি বলেন কবিগুলি বলেছিলেন 'চিত্ত যেথা ভয় শূণ্যে উচ্চ যেথা শির।' কবিতার এই লাইনটির পরেই রাজ্যপাল বলেন, তিনি জানেন এই রাজ্যে কারও মনই ভয়মুক্ত নয়।