Murshidabad News  

(Search results - 9)
  • West Bengal28, Jun 2020, 2:06 AM

    মুর্শিদাবাদ জুড়ে বজ্রপাতে মৃত্যুমিছিল, মৃত ৬ আশঙ্কাজনক একাধিক

    মুর্শিদাবাদের শনিবার বজ্রাঘাতে মৃত্যু মিছিলে প্রাণ গেল মহিলা শ্রমিক সহ ৬ জনের,আহত একাধিক। প্রথম ঘটনাটি ঘটে সাগরদিঘির বিশ্বনাথপুরে। পাশাপাশি সন্ধ্যার পরে দ্বিতীয় ঘটনাটি ঘটে ভরতপুরে। 
     

  • <p>মুর্শিদাবাদে গ্রেফতার খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডের কিংপিন সালাউদ্দিন সালাহিনের ঘনিষ্ঠ আবদুল করিম</p>

    West Bengal29, May 2020, 4:21 PM

    মুর্শিদাবাদে গ্রেফতার খাগড়াগড় বিস্ফোরণকাণ্ডের কিংপিন সালাউদ্দিন সালাহিনের ঘনিষ্ঠ আবদুল করিম

    আগাম ব্লুপ্রিন্ট বানিয়ে কলকাতা এসটিএফ মুর্শিদাবাদ পুলিশের সাথে যৌথ অভিযান চালিয়ে খাগড়াগড়  বিস্ফোরণ  কাণ্ডের  অন্যতম কিংপিন জেএমবি’র প্রধান সালাউদ্দিন সালাহিনের ঘনিষ্ঠ আবদুল করিম। মুর্শিদাবাদের সুতির কাশিমনগর এলাকা থেকে বৃহস্পতিবার রাত তিনটে নাগাদ তাকে গ্রেফতার করে এসটিএফ। এই খবর চাউর হতেই জেলা জুড়ে ব্যাপক শোরগোল শুরু হয়েছে। 
     

  • <p>সম্পত্তির জন্য মাকে খুন করার অভিযোগ <br />
ছেলে-বউমার বিরুদ্ধে, গণধোলাই দিল পড়শিরা<br />
 </p>

    West Bengal28, May 2020, 4:21 PM

    সম্পত্তির জন্য মাকে খুন করার অভিযোগ ছেলে-বউমার বিরুদ্ধে, গণধোলাই দিল পড়শিরা

    বাড়ি হাতিয়ে নিয়ে বিক্রি করার জন্য মায়ের ওপর শারীরিক অত্যাচার করে খুন করার অভিযোগ উঠল ছেলে-বউমার বিরুদ্ধে। পড়শিদের অভিযোগ, খুন করে তথ্য প্রমাণ লোপাটের জন্য গলায় কাপড় জড়িয়ে সিলিংয়ে ঝুলিয়ে দেওয়া হয়েছে মহিলাকে। যার জেরে ছেলে ও বউমাকে পাকড়াও করে গণধোলাই দিল প্রতিবেশীরা। 

  • <p>মুর্শিদাবাদে প্রথম করোনা পজিটিভের মৃত্যু, ব্যারিকেড করা হল বাড়িতে</p>

    West Bengal26, May 2020, 12:45 AM

    মুর্শিদাবাদে প্রথম করোনা পজিটিভের মৃত্যু, ব্যারিকেড করা হল বাড়িতে

    মুর্শিদাবাদ জুড়ে যেন অজানা অশনি সংকেত! মুম্বই ফেরত পরিযায়ী শ্রমিকের মৃত্যুর জেরে মুর্শিদাবাদ জুড়ে  ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। সোমবার থেকে ওই যুবকের বাড়ির আশেপাশে চত্বর ব্যারিকেড দিয়ে সিল করে দেয় স্থানীয় প্রশাসন থেকে এলাকার বাসিন্দারা। সেই সঙ্গে মুম্বই থেকে ওই যুবকের নবগ্রামের ফেরতের সময় তার আরও যারা শ্রমিক সাথী ছিল তাদের খোঁজ করে দ্রুত লালারস পরীক্ষা করার কাজ শুরু করেছে মুর্শিদাবাদ জেলা প্রশাসন। 

  • <p>এবার মুর্শিদাবাদে করোনা পজিটিভ <br />
৪, এলাকা সিল করল প্রশাসন</p>

    West Bengal13, May 2020, 4:55 PM

    এবার মুর্শিদাবাদে করোনা পজিটিভ ৪, এলাকা সিল করল প্রশাসন

    এবার করোনার থাবা এসে পড়লো সীমান্ত জেলা মুর্শিদাবাদে। রঘুনাথগঞ্জ  এর ১ নম্বর মহিলা স্বাস্থ্য কর্মী সহ সুতি ২নং ব্লকের দিল্লি ফেরত ৩ পরিযায়ী শ্রমিকের লালারসের নমুনা পরীক্ষার পরই তাদের দেহে করোনা পজিটিভের নমুনা মেলার পরই তড়িঘড়ি ওই  চারজন কেই বহরমপুর করোনা হাসপাতালে ভর্তি করা হয়েছে,পাশাপাশি এলাকায় ইতিমধ্যে তাদের সঙ্গে ঘনিষ্ঠ সংযোগে আসা বাকিদের হোম কোয়ারেন্টাইনে রাখার সিদ্ধান্ত যেমন নেওয়া হোয়েছে,তেমনি সীমান্তের বিভিন্ন গ্রামীণ এলাকা ব্যারিকেড দিয়ে সিল করা শুরু হয়ে গিয়েছে  মুর্শিদাবাদ জেলা প্রশাসনের পক্ষ ও স্থানীয় মানুষ জনের তরফে।

  • <p>অবশেষে কেরল থেকে মুর্শিদাবাদে, <br />
ঘরে পৌঁছল পরিযায়ী শ্রমিকের দল</p>

    West Bengal7, May 2020, 6:23 PM

    অবশেষে কেরল থেকে মুর্শিদাবাদে, ঘরে পৌঁছল পরিযায়ী শ্রমিকের দল

    শেষ পর্যন্ত দীর্ঘ অনিশ্চয়তা কাটিয়ে প্রথম দফায় একটি বিশেষ ট্রেনে করে কেরলের আলুয়া থেকে মুর্শিদাবাদের বহরমপুর কোর্ট স্টেশনে পৌঁছল পরিযায়ী শ্রমিকরা। বুধবার রাতেই সেখান থেকে এক এক করে থার্মাল স্ক্রিনিংয়ের পরে জেলার কয়েকশো পরিযায়ী শ্রমিককে  বাসে করে পাঠানো হল জেলার রানিনগর,ডোমকল, হরিহরপাড়া ,ইসলামপুর, সাগরদিঘি, লালগোলা সহ একাধিক এলাকায়। 

  • The virus, which first made an appearance in Wuhan, China, has shocked the entire world. Today, this virus has enveloped 91 countries in fear. The situation has worsened in China.

    Kolkata9, Mar 2020, 4:30 PM

    স্বস্তিতে রাজ্য়বাসী, মুর্শিদাবাদের মৃত যুবকের দেহে পাওয়া গেল না করোনা ভাইরাস

    সৌদি আরব ফেরত মুর্শিদাবাদের যুবকের মৃত্যুতে করোনা সন্দেহ দানা বেঁধেছিল রাজ্য়ে। দ্রুত ওই যুবকের দেহের নমুনা পরীক্ষাগারে  পাঠানো হয়েছিল। স্বাস্থ্য় দফতর জানিয়েছে,মৃত যুবকের দেহে করোনা ভাইরাস পাওয়া যায়নি৷ 

  • বাংলা করোনাভাইরাসে মৃত্যু মুর্শিদাবাদ

    Kolkata8, Mar 2020, 8:39 PM

    দেশে প্রথম করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে মৃত্যু মুর্শিদাবাদে

    করোনা ভাইারাসে আক্রান্ত হয়ে মৃত্যুর ঘটনা ঘটল মুর্শিদাবাদের এক ব্যক্তির। জানা গিয়েছে, এই ব্যক্তি সৌদি আরব থেকে সম্প্রতি মুর্শিদাবাদে ফিরেছিলেন। সৌদি থেকে ফেরার পরেই জ্বর ছিল শরীরে। প্রথম থেকেই ডাক্তাররা তাকে মুর্শিদাবাদ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রাখেন। ইতিমধ্য়েই তাঁর রক্তের নমুনা পাঠানো হয়েছে বেলেঘাটা আইডিতে। নমুনা এলেই ওই ব্যক্তি করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছেন কিনা তা নিশ্চিতভাবে বলা যাবে। 
     

  • Kolkata8, Mar 2020, 6:16 PM

    অধীরের খাসতালুকে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব, কোন্দল মেটাতে মাঠে প্রশান্ত কিশোর

    পুরভোটে জমে উঠেছে অধীরের খাসতালুক বহরমপুর দখলের লড়াই। মুর্শিদাবাদে জমি পেতে ময়দানে নামানো হয়েছে খোদ তৃণমূলের রাজনৈতিক পরামর্শদাতা প্রশান্ত কিশোরকে। বহরমপুর পুরসভাকে ঘিরে প্রাক্তন পুরপ্রধান নীলরতন আঢ্য বনাম বিরোধী শিবিরের লড়াই নিয়ে চিন্তিত দল। ভোট বাক্সে কোন্দলের বিরূপ প্রতিক্রিয়া রুখতে ময়দানে হাজির মমতার দূত পিকে।