Naina  

(Search results - 10)
  • <p>பார்வையில் குத்தி கிழிக்கும் நைனா கங்குலி&nbsp;</p>

    BollywoodMay 14, 2021, 2:52 PM IST

    অর্ধনগ্ন অবস্থায় মহিলাকে ঠোঁটঠাসা গাঢ় চুম্বন, সত্যিই কি লেসবিয়ান 'চরিত্রহীন' নায়িকা

    মুম্বই গিয়ে নাকি সমকামী হয়ে গিয়েছেন বাঙালি অভিনেত্রী নয়না গাঙ্গুলি। সদ্যই মুক্তি পেয়েছে  পরিচালক রামগোপাল বর্মার 'ডেঞ্জারাস'-এর ট্রেলার। অর্ধনগ্ন অবস্থায় সাহসী দৃশ্যে অভিনয় করে সমালোচকদের নজর কেড়েছেন নয়না। অপ্সরাকে ভেজা শরীরে চুম্বন দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের।

  • <p>ముఖ్యంగా నైనా గంగూలి తన అందాలతో విస్పోటనం క్రియేట్‌ చేసిందని చెప్పొచ్చు.&nbsp;</p>

    BollywoodFeb 18, 2021, 11:50 AM IST

    দাউদের সঙ্গে প্রেম, বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে 'ডেঞ্জারাস' লুকে লেসবিয়ান 'চরিত্রহীন' নায়িকা

    সকাল বেলা গা গরম করা ছবি পোস্ট করেই সোশ্যাল  মিডিয়ায় তুমুল শোরগোল ফেলে দিয়েছেন চরিত্রহীন নায়িকা নয়না গঙ্গোপাধ্যায়। কালো বিকিনি টপেই যেন অভিনেত্রীর যৌবন উপচে পড়ছে। বক্ষ-বিভাজিকার খাঁজে শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ নেটিজেনরা। শরীরী কামের জন্যই কটাক্ষের মুখে পড়েছেন অভিনেত্রী, পাল্টা কড়া জবাব দিয়েছেন নয়না।

  • undefined

    Bengali CinemaJan 23, 2021, 10:37 AM IST

    অন্তর্বাস না পরেই ছবি পোস্ট 'চরিত্রহীন' নায়িকার, 'Cleavage'-এর নেশায় বুঁদ সাইবারবাসী

    বাংলা চলচ্চিত্রের লাস্যময়ীদের তালিকা দিনের পর দিন বেড়েই চলেছে। একের পর এক  আবেদনময়ীরা উঠে আসছেন পর্দা কাঁপাতে। শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনারা। যাদের শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া।  নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকে।

  • undefined

    Bengali CinemaNov 17, 2020, 3:37 PM IST

    বাঙালি কন্যার সাহসীপনা হার মানাবে বলিউডকে, 'Killer' লুকের উষ্ণতায় 'চরিত্রহীন' নায়িকা

     সম্প্রতি নিজের ইনস্টা-তে উষ্ণতার মায়াজাল বুনেছেন অভিনেত্রী। হইচই-এর 'চরিত্রহীন ৩' ওয়েবসিরিজে দেখা যাবে নয়নাকে। সম্প্রতি ওয়েবসিরিজের টিজারেই তার অভিনয় নজর কেড়েছে দর্শকদের।নয়নার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডকেও।

  • <p>জ্যাসমিন ভসিন, নাগিন ৪-এর অভিনেত্রী এবং খতরো কে খিলাড়ি-র প্রতিযোগী এবার বিগ বস-এর শোভা বাড়াবেন। ক্যাট ফাইটের আশা করা যাচ্ছে জ্যাসমিনের থেকে।&nbsp;</p>

    BollywoodSep 28, 2020, 11:58 PM IST

    বাবার জনপ্রিয়তা, সাহায্য ছাড়াই নাম করতে চান জান, বিগ বস ১৪-র প্রতিযোগী কুমার শানুর ছেলে

    শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে। আগামী ৩ অক্টোবর থেকে শুরু হচ্ছে বিগ বস।

  • <p>इनकी शादी बिग बॉस के घर में हुई थी, लोगों ने इनकी शादी पर काफी सवाल भी उठाए थे। लेकिन एक्ट्रेस ने सभी की बातों को नकार दिया था।&nbsp;</p>

    BollywoodSep 14, 2020, 9:46 PM IST

    বিগ বসে ফের আসছেন 'ঝুমা বউদি', মোনালিসার হটনেস কোশেন্টে থাকছে ট্যুইস্ট

    শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে।

  • <p>কুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা</p>

    BollywoodSep 7, 2020, 7:02 PM IST

    কুমার শানুর ছেলের কেরিয়ার ঘুরবে 'বিগ বস ১৪'র হাত ধরে, দেখে নিন তালিকা

    শুরু হতে চলেছে বিগ বস সিজন ১৪। প্রকাশ্যে এসেছে প্রতিযোগীদের এক তালিকা। তবে সে বিষয় নিশ্চিত কিছু জানানো হয়নি। বিগ বস নামক এই বিতর্কিত অনুষ্ঠানটি অন্যান্য রিয়ালিটি অনুষ্ঠানের তুলনায় ঢের বেশি জনপ্রিয়। খুব শীঘ্রই টেলিদুনিয়ায় ফের বিনোদনের নয়া রূপ নিয়ে আসছে বিগ বস সিজন চোদ্দো। প্রতিযোগীদের একটি তালিকা প্রকাশ্যে এলেও পরে এই বিষয় নিশ্চিত খবর পাওয়া যাবে। তবে এই অনুষ্ঠানের মূল আকর্ষণ সলমন খানকে সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে কিনা সেই নিয়ে উঠছে প্রশ্ন। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্য যত বাড়ছে ততই সলমনের বিরুদ্ধে প্রতিবাদের সুর চড়ছে।

  • <p>সেরকমই একজন নেটদুনিয়ার নয়া সেনসেশন হলেন &nbsp;নয়না গঙ্গোপাধ্যায়। যার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া।</p>

     EntertainmentApr 17, 2020, 2:48 PM IST

    সানি লিওনকে আদর্শ মেনেই পা রেখেছেন ফিল্ম ইন্ডাস্ট্রিতে, চমকে যাবেন বাঙালি কন্যার সাহসীপনায়

    রামগোপাল ভার্মার নায়িকা নয়না গাঙ্গুলি জীবনের ২৫ টা বসন্ত পেরিয়ে  আজ ২৬-শে পা দিলেন। একজন বাঙালি অভিনেত্রী হিসেবে  পরিচালক রামগোপালের হাত ধরেই বলিউডে আসেন নয়না। আর কিছুদিনের মধ্যেই নেটদুনিয়ার নয়া সেনসেশন হয়ে যান নয়না গঙ্গোপাধ্যায়। একটা মাত্র ওয়েবসিরিজেই শরীর হিল্লাল, লাস্যময়ী রূপে পুরুষদের রাতের ঘুম কাড়েছন এই বঙ্গ ললনা।তার শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হয়েছে নেটদুনিয়া। কলকাতার যাদবপুরেরই মেয়ে নয়না হইচই-এর ওয়েবসিরিজ 'চরিত্রহীন'-এ তিনি বিশেষ ভাবে নজর কেড়েছেন দর্শকদের। টলিউড থেকে বলিউডে কাজ করতে আগ্রহী নয়না। জন্মদিনে রইল  লাস্যময়ী অভিনেত্রী 'কিরণময়ী'র একগুচ্ছ ছবি।

  • নয়নার ছবি

    Bengali CinemaNov 24, 2019, 6:21 PM IST

    শরীরী হিল্লোলে সমুদ্রের পাড়ে উষ্ণতা ছড়াচ্ছেন এই বঙ্গ তনয়া, দেখুন ভিডিও

    নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়। আরও একবার সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। চরিত্রহীনের সাফল্যের পরই তিনি এখন অভিনয় করছেন দক্ষিণের সিনেমায়।
     

  • কলকাতা উত্তর কেন্দ্রে সিপিএমের মিছিলI ছবি- টুইটার

    ElectionMay 17, 2019, 2:44 PM IST

    বাম প্রার্থীর 'পেটানো' পোস্ট ঘিরে বিতর্ক রাজনৈতিক মহলে

    এবারের লোকসভা নিবার্চনে আরও একবার বিতকের্র মুখে পড়ছে বামেরা। ইংরেজি উচ্চারণকে ব্যঙ্গ করায় নেটিজেনদের সমালোচনায় বিদ্ধ হয়েছিলেন সূর্যকান্ত মিশ্র। সোশ্যাল মিডিয়ায় মধ্যমা দেখিয়ে শতরূপ ঘোষকেও বিরোধীদের নিন্দার মুখ পড়তে হয়। এবার কনীনিকা বোস ঘোষের একটি পোস্ট ঘিরে  আলোচনা শুরু হল রাজনৈতিক মহলে। ওই পোস্টটি নাকি পরোক্ষ ভাবে তৃণমূলকে পেটানোর ইঙ্গিত দিচ্ছে।