Name  

(Search results - 335)
  • বলিউডে ব্রেক পেতেই সলমনের বোনকে বিয়ের প্রস্তাব, আয়ুষকে নিয়ে জল্পনা তুঙ্গে

    Bollywood31, Mar 2020, 12:34 PM IST

    বলিউডে ব্রেক পেতেই সলমনের বোনকে বিয়ের প্রস্তাব, আয়ুষকে নিয়ে জল্পনা তুঙ্গে

    আয়ুষ শর্মা, সলমন খানের ভগ্নিপতি নিজের ডেবিউ মুভি নিয়ে যথেষ্ট বিপাকে পড়েছিলেন। কেবল পর থেকেই তাঁকে নিয়ে জল্পনা তুঙ্গে। প্রথমেই ছবির নাম নিয়ে গুরাতের এক গোষ্ঠি সমস্যা শুরু করে। লাভরাত্রি থেকে নাম বদলে হয়ে গেল লাভযাত্রী। ছবির নামই নয়, তাঁর চরিত্রে নিয়েও নানা জল্পনার সৃষ্টি হয়েছিল। আয়ুষ নাকি সলমনের বোন অর্পিতাকে বিয়ে করেছেন বলিউডে এন্ট্রি পাওয়ার জন্য। সলমন যে বলিউডে বহু অভিনেতা অভিনেত্রীদের জীবনে গডফাদারের ভূমিকা পালন করেছেন তাতে কোনও সন্দেহ নেই। সেই সুযোগই নাকি নিয়েছেন আয়ুষ। এমনই নানা জল্পনা ঘিরে রেখেছিল আয়ুষকে।

  • sachin ind vs pak

    Cricket30, Mar 2020, 8:16 PM IST

    ফিরে দেখা আজকের দিনে ক্রিকেট কিংবদন্তিদের কিছু উজ্জ্বল স্মৃতি

    অতীতে আজকের দিনেই উল্লেখযোগ্য পারফরম্যান্স করেছিলেন তিন কিংবদন্তি। ১৯৫৪ সালেই আজকের দিনে ডেবিউ হয়েছিল স্যার গারফিল্ড সোবার্সের। ১৯৯৯ এ আজকের দিনে বার্বাডোসে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে অপরাজিত ১৫৩ রান করেছিলেন লারা। ২০১১ তে আজকের দিনেই বিশ্বকাপে পাকিস্তানের বিরুদ্ধে ৮৫ রান করেন সচিন। 

  • ডেটল ফ্যাক্ট চেক

    Coronavirus Fact Check30, Mar 2020, 8:09 PM IST

    করোনা রুখতে ডেটল খেয়ে ৫৯ জনের মৃত্যু, নেপথ্যে আসলে কোন ঘটনা

    প্রতিষেধক না থাকায় করোনায় মারা যাচ্ছেন মানুষ। করোনা থেকে বাঁচতে ছড়িয়ে পড়ছে নানা ধরনের গুজব। এতে কান দিয়ে কেনিয়ায় প্রাণ হারিয়েছেন ৫৯ জন মানুষ। এমনই দাবি করেছে একটি সংবাদপত্র।  

  • undefined

    Football30, Mar 2020, 1:49 PM IST

    এ.এফ.সি-র করোনা সচেতনার প্রচারে ভাইচুং, সঙ্গে এশিয়ার তারকা ফুটবলাররা

    করোনা সচেতনতার প্রচারে উদ্যোগ এএফসির। এশিয়ার তারকা ফুটবলারদের নিয়ে প্রচার। সেই তালিকায় ভারতের ভাইচুং ভুটিয়া। স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শও দেওয়া হবে প্রচারে।

  • Corona and Virus

    Coronavirus World28, Mar 2020, 3:16 PM IST

    করোনা আক্রান্ত হয়ে যমজ সন্তানের জন্ম, সন্তানদের নাম করোনা ও ভাইরাস রাখলেন মা

    এই ঘটনাটি ঘটেছে মোক্সিকোয়। মেক্সিকোর জেনারেল লা ভিলায় সিটি হসপিটালে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ভর্তি হন বছর ৩৪ এর আন্নামারিয়া জোসে রাফেল গোঞ্জালেস। গর্ভবতী থাকাকালীন টেস্টের মাধ্যমে ধরা পরে নভেল করোনা ভাইরাসে আক্রান্ত আন্নামারিয়া জোসে। করোনা উপসর্গ নিয়ে হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন আন্নামারিয়া।

  • undefined

    Coronavirus World28, Mar 2020, 12:56 PM IST

    বাদুড়ের সঙ্গে সঙ্গম করেছিলেন চিনের প্রথম করোনা রোগী, চাঞ্চল্যকর দাবি ঘিরে বিতর্ক

    কোভিড-১৯ এখন বিশ্বব্যপী মহামারী হিসাবে দেখা দিয়েছে। কিন্তু, সংক্রমণের শুরুটা হয়েছিল চিনের হুবেই প্রদেশে। একেবারে প্রথম কোভিড-১৯ রোগী নাকি বাদুড়ের সঙ্গে সঙ্গম করেছিলেন। সেখান থেকেই গোটা বিশ্বে ছড়িয়ে পড়েছে এই রোগ।

     

  • ইন্দ্রর ছবি

    Bengali Cinema28, Mar 2020, 10:16 AM IST

    সম্পর্কের ভাঙাগড়া, মন কাড়ছে এই মিউজিক ভিডিও

    সম্পর্ক ফিরে পাওয়ার গান নিয়ে এসেছেন  ইন্দ্রজিৎ দে ইন্দ্র। গানের নাম 'মন কেমনের রিংটোন'। এই প্রথম গল্পের আকারে ভিডিও অ্যালবাম বেড় করেছেন ইন্দ্রজিৎ দে ইন্দ্র। এ গল্প সত্যি মন ছুয়ে যাওয়ার গল্প।

  • ক্যাটরিনা কইফঃ হংকং-এর মেয়ে ক্যাটরিনা। বর্তমানে তিনি বি-টাউনের সুপারস্টার। তবে তাঁর মডেলিং ও অভিনয়ের কেরিয়ার শুরু হয়েছিল মাত্র ১৪ বছর বয়সে।

    Bollywood23, Mar 2020, 8:33 PM IST

    কালাজাদু থেকে বিবাহিত পুরুষদের ফাঁসানো, নানা অভিযোগে জর্জরিত কঙ্গনার জীবন

    কঙ্গনা রনাওয়াত, বলিউড সেই স্বল্পসংখ্যক অভিনেত্রীদের মধ্যে পড়েন যাঁরা মন খুলে কথা বলেন। কেবল মন খুলে কথাই বলেন না, স্পষ্টবক্তা হিসেবেও পরিচিত তিনি। বলিউডের কোনও বিগি গ্যাংগের সদস্য নন তিনি। গোটা বি-টাউন একদিকে হলে তিনি বিপরীতে থাকাটাই পছন্দ করে এসেছেন। কন্ট্রোভার্সির সঙ্গে কঙ্গনার নাম যেন ওতোপ্রতোভাবে জড়িত।

  • করোনা নিয়ে ভিডিও বার্তা রোহিতের, সকলকে সচেতন ও সুস্থ থাকার পরামর্শ

    Cricket23, Mar 2020, 11:52 AM IST

    সেরা পুল শট খেলিয়ে ব্যাটসম্যান কে, রোহিতের কটাক্ষে বিতর্কে আইসিসি

    অনির্দিষ্টকালের জন্য স্তব্ধ ক্রিকেট জগৎ। আইসিসি ভক্তদের কাছে জানতে চাইলেন সেরা পুল শটের ব্যাপারে। রোহিত শর্মার নাম করলেন হরভজন সিং। রিকি পন্টিংয়ের নামও তুলে আনলেন ভাজ্জি। 

  • ছোট থেকেই যে পরিচালক হতে চেয়েছিলেন এমনটা নয়, পরিস্থিতি তৈরি করেছে রাজ চক্রবর্তীকে।

    Bengali Cinema20, Mar 2020, 9:39 AM IST

    অনলাইনে রাজ চক্রবর্তীর নাম ভাড়িয়ে প্রতারণা, চাঞ্চল্য টলিউডে

    বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির পরিচালকদের মধ্যে বেশ জনপ্রিয় রাজ চক্রবর্তী। বরাবরই নতুন মুখদের নিয়ে কাজ করাতে তিনি ভালবাসেন। আর সেই সুযোগকে কাজে লাগিয়েই বড়সড় প্রতারণার ফাঁদ পেতেছে এক ব্যক্তি। মেয়েদেরকে সিনেমায় সুযোগ দেওয়ার নাম করে প্রতারণা করতে থাকে ওই যুবক।

  • এষা গুপ্তা

    Bollywood19, Mar 2020, 2:40 PM IST

    বাথটবে ডুব দিতেই স্পষ্ট হল শরীরী ভাঁজ, ফাঁস ভিডিও

    বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই রয়েছেন ইশা। করোনার প্রকোপে শ্যুটিং বন্ধ হলেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ প্রত্যেকেই। এবার কোনও ছবি দিয়ে নয়, বরং হট ভিডিও পোস্ট করে নজর কেড়েছেন অভিনেত্রী। বাথটবে ডুব দিয়ে ভিজে শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট ফুটে উঠেছে।

  • করোনা বলে চূড়ান্ত অপমান, চোখের  জলে পার্থর মিটিং ছাড়লেন বৈশাখী

    Kolkata19, Mar 2020, 2:20 PM IST

    করোনা বলে চূড়ান্ত অপমান, চোখের জলে পার্থর মিটিং ছাড়লেন বৈশাখী

    কলেজের পরিচালন সমিতির বৈঠকে চূড়ান্ত অপমানিত হলেন বৈশাখী বন্দ্য়োপাধ্যায়। খোদ শিক্ষামন্ত্রী তাঁকে বেনজির আক্রমণ করেছে বলে  খবর। সূ্ত্র মারফত জানা গিয়েছে, বৈঠক থেকে চোখে জল নিয়ে বেরিয়ে যান কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের বান্ধবী।
     

  • बता दें कि कोरोना वायरस के आगरा में पॉज़िटिव केसेज मिलने के बाद यहां का स्वास्थ्य महकमा सतर्क हो गया है। पूरी सतर्कता के साथ बाहर से आने वाले सैलानियों की स्क्रीनिंग की जा रही है। एयरपोर्ट्स पर भी यात्रियों की जांच की जा रही है।

    India 18, Mar 2020, 11:03 AM IST

    কোয়ারেনটাইন থেকে করোনার রোগী পালিয়েছে আগ্রায়, তাজমহলকে ঘিরে চাপা আতঙ্ক

    বিদেশ থেকে মধুচন্দ্রিমা করে এসেছিল স্বামী-স্ত্রী মিলে দুজনেই করোনায় আক্রান্ত বলে নিশ্চিত জানা গিয়েছে তারপর স্বামীকে কোয়ারেনটাইনে পাঠানো হলেও স্ত্রীকে  কিন্তু আর খুঁজে পাওয়া যায়নি আশঙ্কা করা হচ্ছে, তাজমহলের শহর আগ্রায় কোথাও লুকিয়ে রয়েছেন সদ্য়বিবাহিত সেই যুবতী আর তাই আগ্রা তথা তাজমহলকে ঘিরে শুরু হয়েছে আতঙ্ক

  • শ্রীলেখা মিত্র

    Bengali Cinema17, Mar 2020, 3:49 PM IST

    'সমস্ত পুরুষেরাই স্বপ্নে আমাকে কল্পনা করে', বিস্ফোরক বয়ান শ্রীলেখার

    শ্রীলেখা মিত্র। নামটাই যেন যথেষ্ঠ। পুরুষদের আকৃষ্ঠ করতে তার জুড়ি মেলা ভার। এই বয়সে এও নেটদুনিয়ায় নিজের জায়গাটা বেশ জাকিয়ে ধরে রেখেছেন অভিনেত্রী। সে শরীরী উত্তেজনামূলক ছবি বা ভিডিও পোস্ট করেই হোক, কিংবা বাঙালি কন্যার শাড়ির ভাঁজে ক্লিভেজ উন্মুক্ত করেই হোক, সবেতেই সাবলীল শ্রীলেখা। পর্দাতেই তার নজরকাড়া উপস্থিতি সকলেরই নজর কাড়ে। কাজের প্রতি, নিজের প্রতি আত্মবিশ্বাসী অভিনেত্রী নিজেও জানেন বহু পুরুষের স্বপ্নে পরী তিনি। আর এই কথাটি বলতে তার কোনও দ্বিধাও নেই। নির্ধিদ্বায় সেকথা স্বীকারও করেন অভিনেত্রী। শ্রীলেখাকে পছন্দ করেন না এমন মানুষের সংখ্যা হাতে গোনা।  কী কারণে তার এত জনপ্রিয়তা, জেনে নিন একনজরে।

  • মধুচক্র

    Bollywood17, Mar 2020, 2:31 PM IST

    মধুচক্রের ডেরা থেকে হাতেনাতে ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা, রইল তালিকা


    রমরমিয়ে চলছে মধুচক্রের আসর। অভিনয়ের জগতে আসার কিছুদিনের মধ্যে যেমন অনেকেই জড়িয়ে পড়েছে এই রঙিন জগতে। অভিনয়ের পাশাপাশি মধুচক্রেও জড়িয়ে পড়ছেন একাধিক অভিনেত্রীরা। দেশে- বিদেশে চারিদিকে আগাছার মতোন গছিয়ে উঠেছে এই মধুচক্রের আসর। পয়সার লালসায় এই যৌন খেলায় মেতে উঠেছেন ছোট থেকে বড় সকলেই। কেউ বা নিজের ইচ্ছায় আবার কাউকে জোর করেই নামানো হয়েছে এই যৌন খেলায়। বলিউড ইন্ডাস্ট্রির একাধিক অভিনেত্রীর নাম উঠে এসেছিল এই  মধুচক্রের ডেরায়। রমরমিয়ে চলছিল এই মধুচক্রের আসর। হঠাৎই তাতে ছেদ। যৌনখেলা চলাকালীন আপত্তিকর অবস্থায় ধরা পড়েছিলেন বলিউডের এই অভিনেত্রীরা। রইল  তালিকা।