Natasha Stankovic  

(Search results - 12)
  • <p>इस मिरर सेल्फी में नताशा बेहद&nbsp;हॉट नजर आ रही हैं। उन्होंने अपने बच्चे के जन्म के एक महीने बाद ही अपना फिगर मेंटेन कर लिया है।</p>

    Cricket3, Sep 2020, 12:08 PM

    মা হওয়ার একমাসের মধ্যেই হট অবতারে নতাসা,নেট দুনিয়ায় ধরালেন আগুন

    টিম ইন্ডিয়ার অলরাউন্ডার হার্দিক পান্ডিয়ার  স্ত্রী নতাসা স্তানোকোভিচ সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। প্রায়শই তিনি ভক্তদের সঙ্গে নিজের এবং পরিবারের ভিডিও এবং ফটো শেয়ার করেন। সম্প্রতি, নতাসা তার একটি ছবি শেয়ার করেছেন, যাতে তাকে খুব হট লাগছে। মা হওয়ার একমাস পরে তাকে খুব ফিটও দেখাচ্ছে। তাঁর 'মিরর সেলফি' সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। এই ছবি দেখে মরু শহরে হার্দিকের কি অবস্থা তা নিয়েও সোশ্যাল মিডিয়ায় মন্তব্য করেছেন নেটিজেনরা। চলুন দেখে নেওয়া যাক নতাসার হট অবতার।
     

  • <p>সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা<br />
&nbsp;</p>

    Cricket6, Aug 2020, 10:18 AM

    সন্তানলাভের খুশিতে হাসপাতালেই পার্টি দিলেন হার্দিক-নতাসা

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিয়েছেন ভারতীয় ক্রিকেট তারকা। এবার হাসপাতাল ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের পার্টি দিলেন হার্দিক পান্ডিয়া।
     

  • <p>জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক<br />
&nbsp;</p>

    Cricket3, Aug 2020, 9:26 PM

    জীবনের সেরা উপহার দেওয়ায় নতাসাকে ভালবাসায় ভরিয়ে দিলেন হার্দিক পান্ডিয়া

    গত ৩০ জুলাই পুত্র সন্তানের বাবা হয়েছেন হার্দিক পান্ডিয়া। ছোট্ট অতিথির ছবিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন হার্দিক। এবার স্ত্রী নতাসাকে ভালবাসা উপহার দিলেন ভারতীয় ক্রিকেট তারকা। জীবনের সেরা উপহার দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন হার্দিক পান্ডিয়া।
     

  • <p>পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া<br />
&nbsp;</p>

    Cricket1, Aug 2020, 11:02 AM

    পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া

    বৃহস্পতিবারই বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। নতুন অতিথির ছোট্ট হাতের ছবিও শেয়ার করেছেন ভারতী ক্রিকেটার। এবার নিজের ছেলের প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া। একই সঙ্গে শেয়ার করলেন বাবা হওয়ার দায়িত্ব পালনের ছবিও।
     

  • <p>পুত্র সন্তানের বাবা হলেন ভারতীয় ক্রিকেটার হার্দিক পান্ডিয়া<br />
&nbsp;</p>

    Cricket30, Jul 2020, 4:23 PM

    আলো করে সংসারে এল নতুন অতিথি, মা-বাবা হলেন হার্দিক-নতাসা

    ভারতীয় ক্রিকেটে সুখবর। পুত্র সন্তানের বাবা হলেন হার্দিক পান্ডিয়া। সোশ্যাল মিডিয়ায় খবর জানালেন হার্দিক। শুভেচ্ছার জোয়ারে ভাসথেন ক্রিকেট তারকা।

  • undefined

    Bollywood1, Jun 2020, 4:30 PM

    সারা গায়ে যেন লেগে রয়েছে রক্ত,হার্দিকের প্রাক্তনীর ভয়ঙ্কর ছবি দেখে আঁতকে উঠেছেন ভক্তরা


    নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের সুখবর শুনিয়েছিলেন ভারতের ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে দেশে ফিরেছেন হার্দিকও নাতাশা। এবার নাতাশার অন্তঃসত্ত্বা হওয়ার খবরে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। অনেকের সঙ্গেই সম্পর্কে ছিলেন হার্দিক। বলি মহলেও হার্দিকের বিশেষ  পরিচিতি রয়েছে। সুইডিশ গ্রিক মডেল অভিনেত্রী  এলি আভ্রামের সঙ্গেও সম্পর্কে ছিলেন হার্দিশ। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একগুচ্ছ বিউটি টিপসের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। যা দেখে সকলেই ভয়ে আঁতকে উঠেছেন। কী এমন রয়েছে সেই ছবিতে, দেখে নিন একনজরে।

  • <p>বিরাটকে সোজা মাঠের বাইরে পাঠালেন হার্দিক,বিয়ের আগেই মা হতে চলেছেন নাতাশা<br />
&nbsp;</p>

    Cricket31, May 2020, 10:38 PM

    বিরাটকে সোজা মাঠের বাইরে পাঠালেন হার্দিক,বিয়ের আগেই মা হতে চলেছেন নাতাশা

    চলতি বছরের শুরুতেই বাগদান সেরেছিলেন হার্দিক পাণ্ডিয়া। এবার বাবা হতে চলেছেন ভারতীয় তারকা অলরাউন্ডার। সোশ্যাল মিডিয়ায় সেই খবর প্রকাশ্যে আনলেন হার্দিক ও নাতাশ। খবর প্রকাশ্যে আসার পরই শুভেচ্ছার বন্যায় ভাসছেন যুগল।

  • ಜ.1, 2020ರ ಹೊಸ ವರ್ಷದಲ್ಲಿ ನತಾಶ ಕೈಹಿಡಿದ ಹಾರ್ದಿಕ್ ಪಾಂಡ್ಯ

     Entertainment15, Jan 2020, 1:30 PM

    একা নন, সমুদ্র সৈকতে হার্দিকের সঙ্গে স্যুইম স্যুটে ঝড় তুললেন নাতাশা

    পুলের মধ্যে মনোকিনিতে ঘনিষ্ঠ অবস্থায় ছবি পোস্ট হার্দিক-নাতাশার। নাতাশা নিজেই সোশ্যাল মিডিয়ায় ছবিগুলি পোস্ট করে। বাগদানের রেশ কাটতে না কাটতেই একগুচ্ছ ছবিতেই মাত হয়েছে সোশ্যাল মিডিয়া। প্রতিটি ছবিতেই উপচে যাচ্ছে তাদের লাইক ও কমেন্টের সংখ্যা।

  • নাতাশা স্ট্যানকোভিচ

     Entertainment3, Jan 2020, 12:06 PM

    হার্দিকের বাগদত্তা নাতাশা, চিনে নিন এই বিকিনি সুন্দরীকে

    নতুন বছর পড়তে না পড়তেই ভক্তদের সুখবর শুনিয়েছেন ভারতের ক্রিকেট তারকা হার্দিক পান্ডিয়া। বেশ অনেকদিন ধরেই সম্পর্কে ছিলেন হার্দিক। অবশেষে জল্পনায় অবসান ঘটিয়ে নতুন বছরের শুরুতেই অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে দেশে ফিরলেন হার্দিকও নাতাশা। ফের ক্রিকেট জগতের সঙ্গে বিনোদনের গাটছড়া হতে চলেছে। খুব শীঘ্রই তারা যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন  সে নিয়েও বেশ সরগরম ক্রিকেট ও বিনোদন মহল।  অতীতে ও বলিউডের বহু অভিনেত্রীর সঙ্গেই নাম জড়িয়েছে হার্দিকের। কিছুদিন আগেও বলিউড অভিনেত্রী উর্বশীর সঙ্গে নাম জড়িয়ছিল হার্দিকের । তাহলে সবাইকে ভুলে তড়িঘড়ি করে বাগদান পর্ব কেন সারলেন ক্রিকেট তারকা? কে এই নাতাশা? এই নিয়ে কানাঘুসো চলছে জোরকদমে। লাস্যময়ী অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের যৌন আবেদনপূর্ণ ছবিগুলিই সব প্রশ্নের উত্তর দেবে । দেখে নিন সেরা ১০ টি ছবি।

  • undefined

    Cricket3, Jan 2020, 10:33 AM

    বর্ণবিদ্বেষের শিকার হার্দিক, নাতাশা-কে জড়িয়ে সোশ্যাল মিডিয়া কুৎসিত মিম-এর প্লাবন

    সদ্য বাগদানের কথা ঘোষণা করেছেন হার্দিক পাণ্ডিয়া। সার্বিয়ান অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ-এর সঙ্গে বাধা পড়েচেন তিনি। সোশ্য়াল মিডিয়ায় দুজনের গায়ের রঙের পার্থক্য় নিয়ে কথা উঠল। তৈরি হল কুৎসিত মিম।

     

  • হার্দিক পান্ডিয়া ও নাতাশা স্টানকোভিক
    Video Icon

    Cricket2, Jan 2020, 2:19 PM

    চারপাশে নীল জলরাশি, বোটের উপরে হাঁটু গেড়ে নাতাশাকে আংটি পরালেন হার্দিক

    চেক অভিনেত্রী নাতাশা-র সঙ্গে বাগদান হার্দিকের। দুবাই-এ বছরের প্রথম দিনে বাগদান সারেন দু'জনে। নাতাশার সামনে হাঁটু গেড়ে আংটি পরিয়ে দেন হার্দিক। 

  • বিয়ে কবে, বাগদান সেরে  দেশে ফিরলেন হার্দিক-নাতাশা

    Sports2, Jan 2020, 2:08 PM

    বিয়ে কবে, বাগদান সেরে দেশে ফিরলেন হার্দিক-নাতাশা

    ফিল্মি কায়দায় বাগদান পর্বের পর দেশে ফিরলেন টিম ইন্ডিয়ার ক্রিকেটার হার্দিক পান্ডিয়া ও  অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ। মুম্বই বিমানবন্দরে যুগলকে দেখেই ফ্ল্যাশবাল্বের ঝলকানি থামছিল না। বি-টাউনে জোর খবর, বাগদানের পর শীঘ্রই বিয়ে  করতে  চলেছেন তাঁরা।