Nawazuddin Siddiqui  

(Search results - 25)
  • Movie Review5, Aug 2020, 12:15 PM

    বন্ধ ঘরের রহস্য, এক নিখুঁত খুনের জট খুলবে রাত আকেলি হ্যায়

    বিয়ের মরসুম। এক সুন্দর সাজানো পরিবারের মতই শুরু গল্প। তবে কিছুক্ষণের মধ্যেই পাল্টে যায় চেনা ছবি। বরের ঘরে ঢুকতেই সকলে চমকে ওঠে। মৃত অবস্থায় বন্ধ ঘরে পড়ে রয়েছেন বর।

  • Bollywood4, Aug 2020, 7:21 PM

    গায়ের রঙ কালো, বলিউডে জায়গা হবে না, ভেবে কী করতেন নাওয়াজ, রহস্য ফাঁস

    সম্প্রতি মুক্তি পেয়েছে নাওয়াজ উদ্দিন সিদ্দিকির ছবি রাত আকেলি হ্যায়। সেই ছবিতেই এক পুলিশ অফিসারের ভুমিকাতে অভিনয় করে সকলকে তাক লাগিয়েছেন নাওয়াজ।

  • <p>ನಿಮ್ಮ (ಸಿದ್ದಿಕಿ) ಅಣ್ಣ ತಮ್ಮಂದಿರಿಂದಲೂ ದೂಷಣೆಗೆ ಒಳಗಾಗಿದ್ದೆ.</p>

    Bollywood31, Jul 2020, 10:43 AM

    'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের স্ত্রী আলিয়ার

    লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জোর করে নিজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
     

  • Bollywood29, Jul 2020, 2:45 PM

    'রিয়ার মতোন অনেকেই ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেন', নওয়াজের স্ত্রী আলিয়াকে আক্রমন অভিনেতার ভাইয়ের

    এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।  আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধেছেন। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • <p>ನನ್ನ ಬಗ್ಗೆ ಸುಳ್ಳು ಸಿದ್ದಿ ಹರಿಬಿಡಲು ನೀವು ಪಿಆರ್ ಎಜೆನ್ಸಿಯನ್ನು ಬಳಸಿಕೊಂಡಿರಿ</p>

    Bollywood25, Jul 2020, 11:45 PM

    'সুশান্তের শেষ ছবির উদযাপিত হোক', বিশেষ অনুরোধ জানালেন নওয়াজ

    প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের জন্য বিশেষ অনুরোধ নওয়াজুদ্দিন সিদ্দিকির। চলচ্চিত্র সমালোচকদের উদ্দেশ্য করে টুইট করলেন অভিনেতা। দিল বেচারা ছবিটিকে সুশান্তের জন্য শ্রদ্ধার্ঘ্য হিসাবে দেখা হোক। তাঁর শেষ ছবিকে আনন্দের সহিত উদযাপনের কথা ব্যক্ত করলেন নওয়াজ। 

  • Bollywood15, Jul 2020, 10:42 AM

    'একাধিক নারীসঙ্গে ব্যস্ত নওয়াজ,প্রসব যন্ত্রণায় কাতরাচ্ছিলাম আমি', বোমা ফাটালেন স্ত্রী আলিয়া

    এ যেন বলিউডের স্ক্রিপ্ট। বলি অভিনেতা নওয়াজের ব্যক্তিগত জীবনের কাহিনি শুনলে তেমনটাই মনে হবে। একের পর এক পরকীয়া, যৌন হেনস্তা, নারীসঙ্গে জর্জরিত হয়েছে নওয়াজউদ্দিন। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া।  দীর্ঘদিন ধরেই আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল নওয়াজের। ফের অভিনেতার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বোমা ফাটালেন স্ত্রী আলিয়া।

  • <p>নওয়াজ নোটিশে আরও জানিয়েছেন, আলিয়া যদি এই মিথ্যে অভিযোগ, এবং মানহানির মিথ্যে মামলা তুলে না নেন, তাহলে তিনি আলিয়ার বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন।</p>

    Bollywood30, Jun 2020, 3:23 PM

    'শীঘ্রই তোমার আসল চেহারা ফাঁস করব কোর্টে', নওয়াজের কল রেকর্ড পোস্ট করলেন স্ত্রী আলিয়া

    দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে দাড়ি টানতে চলেছেন নওয়াজ ও আলিয়া। আলিয়া তার বিবাহিত জীবনের যাবতীয় খবর টুইটারে পোস্ট করেছেন। এবার নওয়াজের ফোনের কল রেকর্ড প্রকাশ্যে আনলেন আলিয়া। সম্প্রতি আলিয়া এবং নওয়াজের অডিও ক্লিপ নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

  • Bollywood27, Jun 2020, 9:48 AM

    আলিয়াকে পাল্টা নোটিশ নওয়াজের, প্রতারণা ও মানহানির অভিযোগে মুখ খুললেন অভিনেতা

     দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চানা না নওয়াজের স্ত্রী আলিয়া। স্ত্রী আলিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদ নিয়ে এতদিন কোনওরকম ভাবেই মুখ খোলেননি নওয়াজ। গত মে মাসের ৭ তারিখ নওয়াজের স্ত্রী আলিয়া অভিনেতার বিরুদ্ধে বিবাহ বিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন। লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্ফোরক মন্তব্যও করেছিলেন নওয়াজের স্ত্রী।  এবার স্ত্রী আলিয়াকে পাল্টা নোটিস পাঠালেন নওয়াজ। যা নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।
     

  • Bollywood6, Jun 2020, 2:54 PM

    সঙ্গমে রাজি না হওয়ায় অকথ্য অত্যাচার, আত্মহত্যার চেষ্টা করেছিলেন নওয়াজের ভাইজি

    নওয়াজউদ্দিনের ভাই মিনাজের বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তাদেরই ভাইজি। পরিবারের সকলে মিলে বেড়াতে গিয়েই যৌন হেনস্তার শিকার হয়েছিলেন তিনি। এমনকী ভাইজির সঙ্গে সঙ্গমও করতে চেয়েছিলেন মিনাজ। সঙ্গমে বাধা দেওয়ায় নিজের বেল্ট খুলেই বেদম মারেন ভাইজিকে।

  • <p>ಈ ಜೋಡಿಗೆ ಇಬ್ಬರು ಮುದ್ದಾದ ಮಕ್ಕಳಿವೆ.</p>

    Bollywood5, Jun 2020, 12:26 PM

    ভাইয়ের বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, অবশেষে মুখ খুললেন নওয়াজ

     ভাইয়ের  বিরুদ্ধে ওঠা যৌন হেনস্তা নিয়ে এবার মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। ভাইয়ের যৌন হেনস্তা নিয়ে তিনি কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন। দিল্লির জামিয়া থানায় নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ দায়ের হয়েছে। কাকার কথা জ্যেঠুকে জানিয়েও কোনও লাভ হয়নি বলে জানিয়েছেন নওয়াজের ভাইজি।

  • Bollywood4, Jun 2020, 1:07 PM

    'শীঘ্রই সামনে আসবে সত্যি', যৌন নিগ্রহের অভিযোগ খারিজ নওয়াজের ভাইয়ের

     নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকির বিরুদ্ধে যৌন নিগ্রহের আবেদন করেছেন তার ভাইঝি। ভাইঝির করা অভিযোগ খারিজ করে দিয়েছেন নওয়াজের ভাই। আর কিছুদিনের মধ্যেই সত্যিটা সকলের সামনে আসবে বলে জানিয়েছেন শামস। এই ঘটনা প্রকাশ্যে আসা মাত্রই মুখ খুলেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • <p>কিরণ এও বলেন, "আপনারা কি জানেন, ছবিটি ছেড়ে দেওয়ার পরও চিত্রাঙ্গদা নওয়াজকে মেসেজ করতেন। নওয়াজকে অনুরোধ করতেন যাতে উনি আমায় এবং কুশনকে বলে চিত্রনাট্যে বদল আনতে। নওয়াজের সঙ্গে যদি ওনার সমস্যাই থেকে থাকে, তাহলে ওনাকে মেসেজ করতেন কেন চিত্রাঙ্গদা।"    </p>

    Bollywood30, May 2020, 12:07 PM

    'হুমকি দিয়ে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করাতে চেয়েছিল', চিত্রাঙ্গদার হেনস্তা বিরুদ্ধে মুখ খোলেননি নওয়াজুদ্দি

    নওয়াজুদ্দিন সিদ্দিকির 'বাবুমশাই বন্দুকবাজ' ছবিতে অভিনেত্রী বিদিতা বাগের 'ফুলওয়া' অত্যন্ত সাহসি একটি চরিত্র ছিল। যার জেরে তাঁর অভিনয়ের প্রশংসার পুল বেঁধেছিল চলচ্চিত্র সমালোচকরা। তবে এই চরিত্রে অভিনয় করার কথা ছিল চিত্রাঙ্গদা সিংয়ের। কথামত শুরুও হয়ে গিয়েছিল ছবির শ্যুটিং। মাঝপথে হঠাৎ ছেড়ে দেন ছবিটি। কেন ছেড়ে দেন , সেই কারণ নিয়েও সেই সময় মুখ খোলেননি চিত্রাঙ্গদা। ২০১৬ সালের ছবি নিয়ে ২০১৮ সালে মুখ খোলেন অভিনেত্রী। তনুশ্রী দত্তের বলিউডে শুরু করা মিটু আন্দোলনের সময় চিত্রাঙ্গদা জানান, তাঁকে বাবুমশাই বন্দুকবাজের সেটে রীতিমত হেনস্তা হতে হয়, যার কারণেই ছবিটি মাঝপথে ছেড়ে দিতে বাধ্য হন তিনি।

  • <p>নাওয়াজউদ্দিন সিদ্দিকি ও আলিয়া সিদ্দিকির ডিভোর্সের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই তাঁদের সম্পর্ক ঘিরে একের পর এক তথ্য সামনে আসতে থাকে। এক কথায় বলতে গেলে প্রকাশ্যে শুরু হয়ে যায় প্রকাশ্যে কাদা ছোঁড়ার পর্ব। </p>

    Bollywood29, May 2020, 5:30 PM

    বিবাহ বিচ্ছেদের ৩০ কোটি টাকা ও ফ্ল্যাটের দাবি, নাওয়াজের স্ত্রীকে ঘিরে বিতর্ক তুঙ্গে

    অভিনেতার জন্মদিনের দিন সকালেই মিলেছিল অভিনেতার বিবাহ বিচ্ছেদের খবর। নেটপাড়া থেকে শুরু করে সর্বত্র তা ছড়িয়ে পড়েছিল মুহূর্তে। চোখের পলকেই যেন বদলে গিয়েছিল নাওয়াজ ও আলিয়ার সম্পর্ক। নাওয়াজ ও তাঁর স্ত্রীর সম্পর্ক নিয়ে এর একাধিক মন্তব্যে ভরতে থাকে নেট-দুনিয়া। এবার সামনে এল বিপুল অঙ্কের খোরপোশ দাবির খবর, তা কতটা সত্যি!...

  • Bollywood23, May 2020, 11:43 PM

    'আমায় সকলের সামনে নিজের স্ত্রী হিসেবে পরিচয় দিতে লজ্জা পেত' বিস্ফোরক নওয়াজ-পত্নী আলিয়া

    ফের নওয়াজের বিরুদ্ধে মুখ খুললেন স্ত্রী আলিয়া সিদ্দিকি। ট্যুইটারে একাধিক বিস্ফোরক মন্তব্য করেন নওয়াজুদ্দিন আলিয়া। ট্যুইটারে সত্য ফাঁস করতেই এসেছেন তিনি। এবার নওয়াজের হাতে আপমানিত হওয়ার কথা প্রকাশ্যে আনলেন মিসেস সিদ্দিকি। 

  • <p><br />
আলিয়ার আইনজীবী জানিয়েছেন, নোটিশের মধ্যে গোপনীয়তা থাকায় তিনি বিশদে বেশি কিছু জানাতে পারবেন না। তবে নওয়াজের পরিবারের বিরুদ্ধে গুরুতর অভিযোগ রয়েছে।  তবে নওয়াজের ভাই সামাসের কারণেই তার সংসার ভাঙতে চলেছে।</p>

    Bollywood20, May 2020, 11:43 PM

    বলিউডের বিগ ডিভোর্স, ট্যুইটারে 'সত্যতা' হবে ফাঁস, নওয়াজের স্ত্রী আলিয়ার ট্যুইট ঘিরে জল্পনা

    ট্যুইটারে প্রবেশ করতেই বিস্ফোরক মন্তব্য করে চলেছেন নওয়াজুদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়া সিদ্দিকি। ট্যুইটারে আজই অ্যাকাউন্ট খুলেছেন আলিয়া। ট্যুইটারে আসার কারণ একটাই। সত্য ফাঁস করবেন তিনি।