Neena Gupta  

(Search results - 13)
  • Neena Gupta asks questions about infidelity in relationship Does cheating mean only sexual cheating video goes viral BRD

    BollywoodAug 30, 2021, 8:56 AM IST

    'গোপনে যৌন সম্পর্ক করলেই কি বিশ্বাসঘাতকতা হয় ', নীনার প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া

    সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। সদ্যই প্রকাশিত হয়েছ নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কাহু তো'। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। গোপনে যৌন সম্পর্ক মানেই কি ঠকানো, এবার সম্পর্কের বিশ্বাসঘাতকতা নিয়ে প্রশ্ন তুললেন নীনা গুপ্তা।

  • Neena Gupta says she took up rubbish work in films for money BRD

    BollywoodAug 2, 2021, 10:32 AM IST

    'One Night Stand'-এর চেয়েও জঘন্য নিম্ন মানের ছবিতে অভিনয়, নিজেকে নিয়ে আজও আফসোস নীনার


    সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি।  নীনা গুপ্তা, অনেক নারীর কাছেই অনুপ্রেরণা। তবে ব্যক্তিগত জীবনটা তার বড্ডই কষ্টের। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। একসময়ে পেটের দায়ে শুধু সংসার চালানোর জন্যও নিজের অনিচ্ছা সত্ত্বেও নিম্ন মানের ছবিতে অভিনয় করতে হয়েছিল তাকে।  নিজের অভিনীত জঘন্য সেইসব ছবি নিয়ে বিস্ফোরক নীনা গুপ্তা।
     

  • Neena Gupta recalls what she told a young girl who wanted daughter like masaba BRd

    BollywoodJun 24, 2021, 1:10 PM IST

    'One Night Stand' থেকে মাসাবার জন্ম, সিঙ্গল মাদারহুড নিয়ে অকপট নীনা গুপ্তা

    নীনা গুপ্তা, অনেক নারীর কাছেই অনুপ্রেরণা। তবে ব্যক্তিগত জীবনটা তার বড্ডই কষ্টের। ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডস-এর সঙ্গে প্রেম থেকে ওয়ান নাইট স্ট্যান্ড, মাসাবার জন্ম সব মিলিয়ে নীনা যেন এক বিতর্কিত অধ্যায়। কিন্তু  এই নীনার মতোই কন্যা চেয়েছিলেন এক অল্পবয়সী মেয়ে,নিজের জীবনের ঝুঁকির কথা মাথায় রেখে কী পরামর্শ দিয়েছিলেন নীনা, জানালেন বলিউডের সিঙ্গল মাদার।
     

  • Neena Gupta Reveals Subhash Ghai Demanded Her To Wear A Padded Bra During Choli Ke Peeche Kya Hai song Shooting BRD

    BollywoodJun 17, 2021, 2:11 PM IST

    বক্ষের মাপ হতে হবে বড়, 'প্যাডেড ব্রা' পরার নির্দেশ সুভাষ ঘাইয়ের, লজ্জায় কী হয়েছিল নীনার

    তিনি কতটা স্বাধীনচেতা তার প্রমাণ মিলেছিল আশির দশকেই। সেই সময়েই কুমারী মা হওয়ার সিদ্ধান্ত গোটা বি-টাউনকে নাড়িয়ে দিলেও তিনি অনড় ছিলেন নিজের সিদ্ধান্তে। নীনা গুপ্তা, বাঁচেন নিজের শর্তে। সদ্যই প্রকাশিত হয়েছে বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কহু তো'। জীবনের চড়াই উতারাই,কঠিন লড়াইয়ের কথা বইয়ের পাতায় তুলে ধরলেন নীনা। 'চোলি কি পিছে' শুটিংয়ের অভিজ্ঞতা আত্মজীবনীতে শেয়ার করেছেন অভিনেত্রী, যা লজ্জায় ফেলেছিল নীনাকে।

  • Neena Gupta says Kareena Kapoor about being dumped by man she was about to marry BRD

    BollywoodJun 15, 2021, 9:27 AM IST

    'যৌন চাহিদাতেই সহবাস করতাম, বিয়েটাও ভাঙল শেষ মুহূর্তে', করিনার কাছে গোপন কথা ফাঁস নীনার


    সাহসী অভিনেত্রী হিসেবে বরাবরই বি-টাউনে পরিচিত নীনা গুপ্তা। এই নিয়ে কারও কোনও সন্দেহ নেই। পর্দায় নিজের বেস্টটা বরাবরই দিয়েছেন তিনি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন অভিনেত্রী। অবশেষে প্রকাশিত হল নীনার বিতর্কিত জীবন অধ্যায়ের আত্মজীবনী 'সাচ কাহু তো'। যৌন চাহিদাতেই সঙ্গম করলেও শেষ মুহূর্তে ভেঙে দিয়েছিল বিয়ে, আজও আক্ষেপের সুর নীনার গলায়। বই প্রকাশের অনুষ্ঠানে এসেই নিজের জীবনের গোপন কথা ফাঁস করলেন নায়িকা।
     

  • Once Neena Gupta shared her views on marriage and gives a thumbs up for live-in relationship BAD

    BollywoodJul 4, 2020, 2:58 PM IST

    'বিয়ে জিনিসটা বড়ই অর্থহীন, এর চেয়ে লিভ-ইন ঢের ভাল'

    নীনা গুপ্তা। সেই বিরল অভিনেত্রী এবং মহিলাদের মধ্যে পড়েন যিনি নিজের দমে, নিজের দাপটে ব্যক্তিগত এবং পেশাগত জীবনে দাঁড়িয়ে রয়েছেন। প্রাক্তন ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক নিয়ে তিনি কখনই কোনও লুকোছাপা রাখেননি নীনা। জনসমক্ষে তাঁকে এ বিষয় প্রশ্ন করা হলে মন খুলে উত্তর দিয়েছেন। ভিভিয়ান রিচার্ডসের সঙ্গে সম্পর্ক থাকাকালীন তিনি সন্তানসম্ভবা হন। মাসাবা গুপ্ত জন্ম নেওয়ার আগেই নীনা সিদ্ধান্ত নিয়েছিলেন সিঙ্গেল মাদার হিসেবে বড় করবেন মাসাবাকে। সমস্ত সামাজিক ট্যাবু ভেঙে নিজে এবং নিজের বাবার সাহায্যে বড় করেন মাসাবাকে। অভিনেত্রীর জন্মদিনে তাঁর এই কঠিন যাত্রাপথ বারবার মনে পড়ে সকলের। জীবনকে সহজে সাধারণ ভাবে গড়ে তোলার অনুপ্রেরণা দিয়েছেন তিনি হাজারও মানুষকে।

  • Neena Gupta spills the beans on Masabas divorce

    BollywoodMar 6, 2020, 11:27 AM IST

    'বিয়ের চেয়ে লিভ ইন ভাল, সবটাই আসলে যৌন চাহিদা', বিস্ফোরক নীনা গুপ্তা

    ব্যক্তিগত জীবন নিয়ে চিরকালই বেশ খোলামেলা আলোচনা করে থাকেন অভিনেত্রী নীনা গুপ্তা। এবার অবশ্য নিজের ব্যক্তিগত জীবন ছেড়ে, মেয়ে মাসাবার বিষয় মুখ খুললেন নীনা। মাসাবার বিবাহবিচ্ছেদ নিয়ে কী ভেবেছিলেন, কতটা আঘাত পেয়েছিলেন, কিংবা হতাশ হয়েছিলেন সেসব বিষয় চাঞ্চল্যকর কিছু তথ্য সামনে রেখেছেন অভিনেত্রী।

  • neena gupta shared a post from airport

    BollywoodFeb 26, 2020, 3:28 PM IST

    'এখনও জনপ্রিয় ও সফল হননি নীনা', বিমানবন্দরেই মালুম পেলেন অভিনেত্রী

    বিমানবন্দর ঘিরে একাধিক খবর প্রতিনিয়তই ঘটে থাকে সেলিব্রিটিদের জীবনে। কখনও বিবানবন্দরে ভক্তদের উপচে পডড়া ভিড়, কখনও আবার বিমানবন্দরে অপ্রীতিকর ঘটনা,

  • Bigg Boss host Salman Khan becomes Panipuriwala for Neena Gupta

     EntertainmentFeb 10, 2020, 11:29 PM IST

    বিগ বসে সলমন খান পরিবেশন করলেন ফুচকা, অতিথি আয়ুষ্মান খুরানা এবং নীনা গুপ্তা

    সলমান খান সাজলেন ফুচকাওয়ালা
    বিগবসে আজ অতিথি-নীনা গুপ্তা, আয়ুষ্মান খুরানা
    আয়ুষ্মানের নতুন ছবি নিয়ে রসিকতা করলেন সলমন
    অতিথিরা খেললেন নতুন খেলা, নতুন চ্যালেঞ্জ জমে উঠবে আজকের সোমবারের পর্ব।
     

  • Neena Gupta shares a video which is viral on social media

    BollywoodJan 7, 2020, 4:43 PM IST

    সমুদ্রের ধারে হলুদ ফ্রকেই বাজিমাত, মুহূর্তে ভাইরাল 'নমকিন নীনা'র ভিডিও

    সম্প্রতি নীনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওটিতে একটি হলুদ রঙের শর্ট ফ্রকে দেখা গেছে নীনাকে। মূহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে তার এই ভিডিওটি। উন্মুক্ত উরুতে তিনি রীতিমতো ঝড়  তুলেছেন নেটদুনিয়ায়।

  • Neena gupta acted The last colour has nominated for oscar

    BollywoodJan 3, 2020, 5:29 PM IST

    নীনার ছবি এবার চলল অস্কারে, পারবে কি চূড়ান্ত লডা়ইয়ে টিকে থাকতে

    এবার অস্কারের দৌড়েও পৌঁছে গেছেন নীনা । 'দ্য লাস্ট কালার' ছবিটি ২০২০ সালে অস্কারের দৌড়ে সেরার তালিকায় নিজের জায়গা করে নিয়েছে। জাতীয় পুরস্কার প্রাপ্ত ছবিটি ৩৪৪ টি ফিচার ফিল্মের মধ্যে সেরা ছবির বিভাগে মনোনীত হয়েছে। ছবির পরিচালক সেলিব্রিটি শেফ বিকাশ খান্না নিজে ট্যুইট করে এই খবরটি সকলকে জানিয়েছেন।

  • Neena Gupta shares a picture which is viral on social media

    BollywoodDec 8, 2019, 12:14 PM IST

    ৬০-এও মোহময়ী নীনা, মিনি ফ্রকেই ঝড় তুললেন নেটদুনিয়ায়

    একটি সাদা রঙের শর্ট ফ্রকে দেখা গেছে নীনাকে। নজর কাড়া ক্যাপশনে লিখেছেন ফ্রক কা শক। ছবিটি তুলেছেন তার সহ অভিনেতা গজরাজ রাও। শর্ট ড্রেস পরে একদম বিন্দাস মুডে দেখা গেছে অভিনেত্রীকে।

  • Kol mathaematician Neena Gupta wins Bhatnagar award

    KolkataSep 28, 2019, 2:37 PM IST

    গণিতে শান্তিস্বরূপ ভাটনগর পুরস্কার পাচ্ছেন কলকাতার কন্যা নীনা গুপ্ত

    ২০১২ সালে শান্তিস্বরূপ ভাটনগর পুরস্কার পেয়েছিলেন ছ’জন বাঙালি বিজ্ঞানী। ঠিক তার সাত বছর পর ফের ‘ইতিহাসের পুনরাবৃত্তি’। এবছর বিজ্ঞান গবেষণায় দেশের সর্বোচ্চ সম্মন ভাটনগর পুরস্কার পেতে চলেছেন ছয় তরুণ বিজ্ঞানী। এদের মধ্যে অবশ্য কলকাতায় গবেষণারত একজনই, নীনা গুপ্ত। পুরস্কার প্রাপকদের তালিকায় নাম থাকা ১২ জন বিজ্ঞানীর মধ্যে নীনাই একমাত্র মহিলা বিজ্ঞানী। গণিতে তার গবেষণার জন্যই  এই সম্মান প্রদান করছে ভারত সরকার। বর্তমানে বরাহনগর ইন্ডিয়ান স্ট্যাটিস্টিক্যাল ইনস্টিটিউটের (আইএসআই) রাশিতত্ত্ব ও গণিতিক  বিভাগে অ্যাসোসিয়েট প্রফেসরের পদে রয়েছেন তিনি।