Nepotism  

(Search results - 103)
  • Suicide of Behala doctor, raised questions about Mamata Banerjee govt's nepotism ALB

    KolkataAug 31, 2021, 6:22 PM IST

    আত্মঘাতী সরকারি চিকিৎসক - কাঠগড়ায় মমতা সরকারের স্বজনপোষণ নীতি, ক্ষোভ বাড়ছে ডাক্তারদের

    মৃত্যুই হল বদলির জেরে আত্মহত্যার চেষ্টা করা বেহালার সরকারি চিকিৎসক ডা. অবন্তিকা ভট্টাচার্য্যের। প্রশ্ন তুলে দিয়েছে মমতা বন্দ্যোপাধ্য়ায় সরকারের স্বজনপোষণ নীতি নিয়ে।  
     

  • Actress Celina jaitly shares old breastfeeding photo recalls being trolled for child neglect and impossible body BRD

    BollywoodJul 30, 2021, 11:40 AM IST

    'স্তনযুগল' বার করে প্রকাশ্যেই 'স্তন্যপান' ছেলেকে, ধেয়ে এল নোংরা কটাক্ষ, কড়া জবাব সেলিনার

    বলিউড অভিনেত্রী সেলিনা জেটলি। একসময়ে তার চোখের জাঁদুতে কাত ছিল বহু পুরুষ। দীর্ঘদিন ধরেই বড়পর্দা থেকে দূরে রয়েছেন অভিনেত্রী। বলিউড যাত্রাও যে খুব সুখকর ছিল তাও নয়। সম্প্রতি ইনস্টাগ্রামে ৯ বছর আগের ছবি শেয়ার করেছেন সেলিনা জেটলি যেখানে স্তনযুগল বার করে একরত্তিকে প্রকাশ্যেই স্তন্যপান করাচ্ছেন সেলিনা। ছবি প্রকাশ্যে আসতেই জোর শোরগোল শুরু হয়, ধেয়ে আসে অশ্লীল মন্তব্য, ফের সেই ছবি শেয়ার করে ট্রোলারদের যোগ্য জবাব দিলেন সেলিনা জেটলি। 
     

  • how alia bhatt came to bollywood industry bjc

    BollywoodJun 20, 2021, 10:24 AM IST

    নেপোটিজমের জন্যই কি বলিউডে জায়গা আলিয়ার, মহেশ কন্যার তকমা না অন্য রহস্য, ফাঁস হল মায়ের মুখেই

    বর্তমানে সুশান্তের মৃত্যুর পর থেকেই একে একে সকলে নেটদুনিয়ায় মুখ খুলেছেন নেপোটিজম নিয়ে। কেন স্টারের পুত্র-কন্যা-পরিজনেরাই বলিউডে জায়গা করছে, বহিরাগতদের কতটা সুযোগ করে দেওয়া হচ্ছে এমনই একাধিক প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে নেট দুনিয়ায়। সেই নেপোটিজমের তালিকাতে নাম উঠেছে আলিয়া ভাটেরও। কিন্তু সত্যি কী মহেশ ভাটেই উদ্যোগ, কীভাবে বলিউডে এলেন আলিয়া... 

  • allegation is TMC supporters are not getting 100 days of work at malda canchol bsm

    West BengalJun 10, 2021, 5:33 PM IST

    তৃণমূলকে ভোট দেওয়ার 'শাস্তি', অভিযোগ ১০০ দিনের কাজ দিচ্ছে না পঞ্চায়েত সদস্যের স্বামী

     গ্রাম পঞ্চায়েতের অধীনে চলছে একশো দিনের পুকুরের খননের কাজ।  এভিযোগ বেছে বেছে সেই কাজের জন্য নাম নথিভুক্ত হচ্ছে শুধুমাত্র কংগ্রেস সমর্থিত শ্রমিকদের।কাজ না পেয়ে খালি হাতে ফিরে যেতে হচ্ছে তৃণমূল সমর্থিত শ্রমিকদের। আর এই নিয়েই শুরু হয়েছে স্বজনপোষনের অভিযোগ। মালদহের চাঁচল-১ নং ব্লকের মকদমপুর গ্রাম পঞ্চায়েতের ট‍্যাঙরিয়া পাড়ায় রীতিমত গরম হয়ে উঠছে  রাজনীতির হাওয়া। 

  • Uncleji only way WB grim situation will improve is if you move to Delhi mahua says to governor bmm

    West BengalJun 6, 2021, 6:50 PM IST

    "আঙ্কেলজি আপনি গেলেই রাজ্যের উদ্বেগজনক পরিস্থিতির উন্নতি হবে", রাজ্যপালকে খোঁচা মহুয়ার

    রাজ্যের আইন-শৃঙ্খলা নিয়ে রাজ্যপাল জগদীপ ধনখড়ের টুইটের কড়া জবাব দিলেন মহুয়া মৈত্র। এছাড়া রাজভবনে রাজ্যপালের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ এনেছেন তিনি।

  • Sushmita sen opens up on her comparison with Aishwarya rai bachchan BJC

    BollywoodMay 9, 2021, 7:58 AM IST

    বিশ্বসুন্দরী সুস্মিতা, তবুও বারে বারে ঐশ্বর্যের সঙ্গে তুলনা টেনে কটাক্ষ, বিটাউন সফরের অন্য অভিজ্ঞতা

    নেপোটিজম, বর্তমানে নেট দুনিয়ায় এই একটাই শব্দ ভাইরাল। বলিউড তারকাদের মধ্যে থাকা দুটি বিভাগ, বলিউডের অন্দর মহলের যুদ্ধ সবটাই যেন উষ্কে দিয়েছে সুশান্ত সিং-এর মৃত্যু। এক কথায় সাধারণ মানুষ মানতে নারাজ যে এভাবেই চলে যাওয়া যায়। মানুসিক অবসাদে তারকাদের ভোগা, নতুন কিছু নয়, তবে কী এমন কারণ যা তারিয়ে নিয়ে বেড়ায় স্টারদের, উত্তরে নিরবতা ভাঙলেন এবার সুস্মিতা সেন। 

  • Bollywoods that star kids waiting for their debut bsm

     EntertainmentMar 28, 2021, 6:58 PM IST

    অভিষেকের অপেক্ষায় বলিউডের যে যে স্টারকিডেরা, এক নজরে দেখে নিন সেই তালিকা


    অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রাতারাতি গোটা বিশ্ব একটি শব্দের সঙ্গে পরিচিত হয়ে যায়, সেটি হলো "নেপটিজম" অর্থাৎ স্বজনপোষণ। শোনা যায়, এই স্বজনপোষণেরই কারণেই বিভিন্ন কাজ থেকে বঞ্চিত হয়ে আত্মহত্যা করেন সুশান্ত। আর সেই থেকেই নেটিজেনদের মধ্যে শুরু হয় এই স্বজনপোষণের বিরুদ্ধে নানান বাক বিতন্ডা।  শুরু হয় স্টারকিডদের তিরস্কার, বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং মাধ্যম থেকে আনফলো করার কাজ।

  • Before West Bengal Elections 2021 people from Sarenga show their anger against TMC leaders Pnb
    Video Icon

    West Bengal ElectionsMar 6, 2021, 8:18 PM IST

    মমতা ভালো নেতারা চোর, ক্ষুব্ধ সারেঙ্গার মানুষ

    মমতার দলের নেতাদের দুর্নীতিতে সরব। ক্ষোভে ফেটে পড়ল সারেঙ্গার মানুষ। সারেঙ্গার গোবিন্দপুর বাজারে তুমুল হইচই। মমতাকে ভালো বললেও নেতাদের চোর বলে গালিগালাজ। তৃণমূল নেতাদের বিরুদ্ধে স্বজনপোষণের অভিযোগ।

  • Corruption and nepotism their only ideologies, BJP on Congress alliance with ISF ALB

    Assembly ElectionsMar 2, 2021, 4:53 PM IST

    শুধু আইএসএফ নয়, দেশদ্রোহীদেরও হাত ধরতে চায় কংগ্রেস - কী বলল বিজেপি

    আইএসএফ-এর সঙ্গে কংগ্রেসের জোট নিয়ে বিজেপির কটাক্ষ। দেশদ্রোহে অভিযুক্তদেরও হাত ধরতে চায় হাত। এমনই অভিযোগ করলেন বিজেপি নেতা সম্বিত পাত্র। আর কী বললেন বিজেপির সর্বভারতীয় সভাপতি?

     

  • Actress Payal Ghosh accuses Irfan Pathan of cheating in love, find out the story during IPL 2020 spb

    IPL CricketSep 24, 2020, 2:24 PM IST

    ৫ বছরের প্রেমে একাধিকবার যৌন সঙ্গম, ইরফান পাঠানের বিরুদ্ধে অভিযোগ করেছিলেন এই অভিনেত্রী

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত শুরু হতেই উঠে এসেছে বলিউডের অকাধিক কালো অধ্যায়, নেপোটিজম, 'মি টু', মাদক দ্রব্য থেকে শুরু করে নানা দিক। নানা অভিযোগ সামনে উঠে আসছে এই সময়ে। যা এতদিন ছিল পর্দার আড়ালে। তার মধ্যে কোনটা সত্যি, আর কোনটা মিথ্যে তা বোঝা দায় হয়ে উঠছে। সম্প্রতি পায়েল ঘোষ নামে এক অভিনেত্রাী শিরোনামে উঠে আসে পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ করায়। অনুরাগের পাশে দাঁড়ান নির্দেশক আনন্দ কুমার।  তিনি সোশ্যাল মিডিয়ায় জানান, কাজল ঘোষ এই ধরনের কাজ আগেও করেছে। এর আগে ক্রিকেটার ইরফান পাঠানের বিরুদ্ধে প্রেমে প্রতারণা ও শারীরিক সম্পর্কের অভিযোগ তুলেছিলেন তিনি। যা নিয়ে তোলপার হয়েছিল ক্রিকেট জগৎ। চলুন জানা যাক সেই কাহিনি।
     

  • Kangana ranaut revealed she was a drug addict throwback video viral BRD

    BollywoodSep 11, 2020, 11:14 AM IST

    'কিশোরী বয়সেই ড্রাগের নেশায় আসক্ত, বেছে নিয়েছিলেন মৃত্যুকেও', ভিডিওতে সর্বনাশ ডেকে আনলেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। সম্প্রতি  টুইটে কঙ্গনা জানিয়েছেন,  রণবীর, ভিকি এরা  সকলেই নাকি নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। এবার কঙ্গনার বিরুদ্ধে পুরোনো অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কঙ্গনা নিজেই মাদকের নেশায় জড়িত ছিলেন। এমনকী বলিউডে পা দেওয়ার শুরুতেই কোকেনের নেশায় আসক্ত ছিলেন বলে নিজেই মুখে খুলেছিলেন। সম্প্রতি পুরোনো ভিডিও নিয়েই উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। শধু তাই নয়, কঙ্গনার সঙ্গে মাদক যোগ তদন্তের দায়িত্বও মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চকে দেওয়া হতে পারে বলে জানা যাচ্ছে। 

  • Kangana ranaut decided to travel mumbai on 9th september challenges anyone to stop her BRD

    BollywoodSep 5, 2020, 8:49 AM IST

    'কারোর বাপের ক্ষমতা থাকলে মুম্বইয়ে আসা আটকে দেখাক', চ্যালেঞ্জ ছুঁড়লেন কঙ্গনা

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সম্প্রতি মুম্বই টুইট নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছে বলিউডের কুইন। মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করেই  বিপাকে পড়েছেন কঙ্গনা। এমনকী শিবসেনা নেতা সঞ্জয় রাউতও তাকে মুম্বইয়ে না ফেরার হুমকি দিয়েছেন। এবার তার উত্তরেই ফের টুইটে ফুঁসে উঠেছেন কঙ্গনা।

  • Kangana ranaut once offered Ex-boyfriend Adhyayan Suman  cocaine did hash regularly BRD

    BollywoodSep 4, 2020, 12:44 PM IST

    হ্যাশের নেশা কঙ্গনার জলভাত, প্রাক্তন প্রেমিক অধ্যয়নকে কোকেনের প্রস্তাব দিয়েছিলেন বলিউডের 'কুইন'

    সুশান্তের মৃত্যুর পর একের এক বোমা ফাটাচ্ছেন বলিউডের কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত। তিনিই প্রথম সুশান্তের মৃত্যু আত্মহত্যা নাকি খুন এর দাবি তুলেছিলেন। তার মৃত্যুর পর থেকেই স্বজনপোষণ নিয়ে জোর জল্পনা দানা বেঁধেছে বি-টাউনের অন্দরে। সুশান্তের মৃত্যুর তদন্তে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো যোগ দেওয়ার কিছুক্ষণের মধ্যেই বিস্ফোরক মন্তব্য করেছিলেন কঙ্গনা। সম্প্রতি  টুইটে কঙ্গনা জানিয়েছেন,  রণবীর, ভিকি এরা  সকলেই নাকি নিষিদ্ধ মাদক কোকেইন-এর নেশায় আসক্ত। এবার কঙ্গনার বিরুদ্ধে পুরোনো অভিযোগ নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। কঙ্গনা নিজেই মাদকের নেশায় জড়িত ছিলেন। এমনকী কোকেনের নেশাও তিনি করতেন বলে অভিযোগ করেছিলেন প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন।
     

  • rishi kapoor many statement on his career shows high sense of hummer BJC

    BollywoodSep 4, 2020, 9:38 AM IST

    'আমি আপনাদের বোকা বানাই, সেটাই আমার কাজ', ভক্তদের উদ্দেশ্যে অকপট ঋষি

    ঋষি কাপুর, পর্দায় নানা মজার চরিত্র থেকে শুরু করে রোম্যান্টিক হিরোর ভুমিকায় যিনি ছিলেন সুপারহিট। সেই অভিনেতার জন্মদিনেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে উঠল শুভেচ্ছাবার্তায়।

  • Karan Johar announces his first ever picture book for children, gets trolled instead ADB

    BollywoodSep 2, 2020, 7:58 PM IST

    'ছেলে-মেয়ের সামনেই ড্রাগ নিয়েছিলেন করণ', শিশুদের বই নিয়ে নতুন ঘোষণা করতেই অপমানিত পরিচালক

    সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর এখন রিয়া চক্রবর্তী এবং মহেশ ভাটের দিকে সমস্ত নজর ঘুরেছে। করণ জোহারের থেকে সকলের মন খানিক সরলেও তাঁর জীবন এখন ঘৃণা এবং ট্রোলেই ভরে গিয়েছে। এসব থেকে নিজেকে বাঁচাতে সোশ্যাল মিডিয়া থেকে খানিক দূরে সরে গিয়েছেন। খুলেছেন নতুন প্রাইভেট প্রোফাইল। তবুও সোশ্যাল মিডিয়ায় পিছু ছাড়ল না তাঁর। শিশুদের জন্য প্রথমবার বই লিখছেন করণ জোহার। খবরটি নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। যা দেখে তাঁর শুভাকাঙ্খীরা শুভেচ্ছা জানালেও নিন্দুকরা রে রে করে উঠেছে।